For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

(ছবি) যৌনতৃপ্তি পেতে বিবাহিত পুরুষেরা ডায়েটে রাখুন এই খাবার

|

কথায় বলে, পুরুষদের মনে দাগ কাটতে হলে পেটের মধ্যে দিয়ে গিয়ে এই কাজ করতে হয়। অর্থাৎ ভালো করে খাওয়াতে পারলেই তবে একেবারে সোজা পুরুষের মনে দাগ কাটা যায় অনায়াসেই। [স্পার্ম কাউন্ট বাড়াতে এমন ডায়েট করুন]

গবেষণা বলছে, যদি বিছানায় স্ত্রীকে খুশি ও সন্তুষ্ট রাখতে হয় তাহলে অবিলম্বে কয়েকটি খাবারকে আপনার ডায়েট চার্টে স্থান দিতে হবে। এই খাবারগুলির গুণে স্ত্রীকে যৌনসুখ দিতে অনেক বেশি সক্ষম হবেন আপনি।

পুরুষের পাশাপাশি মহিলারাও নিজেদের উত্তেজনা বাড়াতে এই খাবারগুলি খেয়ে দেখতে পারেন। এই খাবারগুলিতে থাকা প্রোটিন, ভিটামিন ও অন্যান্য উপাদান শরীরকেও ঠিক রাখতে সাহায্য করে। নিচের স্লাইডে জেনে নিন এই খাবারগুলি সম্পর্কে।

কলা

কলা

নিত্যদিনের ডায়েটে কলা রাখুন। এতে থাকা পটাশিয়াম ও ভিটামিন বি৬ 'লাভ হরমোন'-কে বাড়িয়ে দেয় যা বিছানায় ভালো ফল করতে সাহায্য করে।

রেড মিট

রেড মিট

রেড মিটে থাকা এল কার্নিটাইন পুরুষদের টেস্টোস্টেরন মাত্রাকে বাড়িয়ে দেয় ফলে যৌনমিলনে বিশেষ ফল পাওয়া যায়।

চকোলেট

চকোলেট

চকোলেটে রয়েছে এমন উপাদান যা যৌনমিলনের সুখকে বাড়িয়ে দেয়। এর উপাদানগুলি মস্তিষ্কে বিক্রিয়া ঘটিয়ে অরগ্য়াজমকে সম্পূর্ণ করে।

রসুন

রসুন

নিজের ডায়েটে সবসময় রসুন রাখবেন। বিশেষ করে সদ্য বিবাহিতরা তো বটেই। রসুনে থাকা উপাদান পুরুষের লিঙ্গে রক্তে সঞ্চালন ক্ষমতা বাড়ায়। এর ফলে বিছানায় ভালোবাসা গাঢ় হয়।

পালং শাক

পালং শাক

নিত্যদিনের ডায়েটে সর্বদা পালং শাক রাখা উচিত। এতে থাকা উপাদানও রক্ত সঞ্চালন প্রক্রিয়াকে বাড়িয়ে দেয়। ফলে একইরকমভাবে পুরুষাঙ্গ উত্তেজনা অনুভব করে ও মিলন সুখের হয়।

এমন আরও খবর পড়ুন এখানে :

যৌনসম্পর্ক স্বাভাবিক রাখতে এই খাবারগুলিকে এড়িয়ে চলুন

কোন খাবারগুলি বিবাহিত জীবনে ভালোবাসা বাড়ানোর অনুঘটক

যৌন বাসনাকে শেষ করে দেয় এই খাবার

যৌনজীবন সচল রাখতে এড়িয়ে চলুন এই ১০টি জিনিস

English summary

Foods Every Married Man Must Add To His Diet

Foods Every Married Man Must Add To His Diet
Story first published: Wednesday, December 23, 2015, 13:43 [IST]
X