For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Read more about: relationship tips life

সেক্স লাইফ উপভোগ করতে চান? ভুলেও এই গুজবে কান দেবেন না!

|

রিলেশনশিপের ক্ষেত্রে, শুধুমাত্র মানসিক সংযুক্তি নয় শারীরিক সম্পর্ক থাকাও জরুরি। সেক্স বা যৌনতা কেবলমাত্র শারীরিকভাবেই নয়, মানসিক দিক থেকেও রিলেশনশিপকে আরও মজবুত করে তোলে। একে অপরের প্রতি বিশ্বাস-আস্থা তৈরি হয়, ফলে সম্পর্ক আরও দৃঢ় হয়। চিকিৎসা বিজ্ঞানের মতে, শারীরিক সম্পর্ক বা যৌন সম্পর্ক প্রত্যেকটি মানুষের শরীরের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

আরও পড়ুন : শারীরিক সংকেতেই প্রকাশ পাবে যৌন চাহিদা

প্রত্যেকেই চায় নিজেদের তাদের সম্পর্ককে সুখী ও দৃঢ় করে তুলতে। আর এক্ষেত্রে, ব্যক্তির যৌনজীবনও একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। প্রতিটি দম্পতি তাদের ঘনিষ্ঠ সম্পর্কের উন্নতি করতে চায়, কিন্তু তারা এ সম্পর্কে পুরোপুরি সচেতন নয়। তাহলে আসুন জেনে নেওয়া যাক, সেক্স সম্পর্কিত বিভিন্ন দিক সম্পর্কে।

১)

১)

অনেক কাপলসদের মধ্যে প্রায়ই অর্গ্যাজম না পাওয়া নিয়ে বিবাদ হয়ে থাকে। কেন তারা একসঙ্গে ক্লাইম্যাক্সে পৌঁছতে পারেন না, এই বিষয়টি নিয়ে তারা চিন্তায় পড়ে যায়। কাপলসদের মধ্যে প্রায়ই এসব হয়ে থাকে, তবে এটি নিয়ে বেশি চিন্তা করার প্রয়োজন নেই। তবে মহিলারা একাধিকবার অর্গ্যাজম অনুভব করেন।

২)

২)

অনেক সময় যৌনতা সংক্রান্ত বই, ব্লু ফিল্মে এই ধরনের বিজ্ঞাপন দেখানো হয় যে, পুরুষদের প্রাইভেট পার্ট কম লম্বা হলে তা এক ভয়ানক সমস্যা! এই সব বিজ্ঞাপন যুবকদের বিভ্রান্ত করে তোলে এবং সেখান থেকে তারা নানান ব্যবস্থা নেওয়া শুরু করে। এই সমস্ত ধারণা একদমই ভুল। পুরুষদের প্রাইভেট পার্টের আকার ছোট হলেও, তারা তাদের সঙ্গীকে অর্গ্যাজমের অনুভূতি দিতে সক্ষম হয়।

৩)

৩)

সময় পেরোনোর সাথে সাথে সম্পর্ক নিস্তেজ হতে শুরু করে। তবে এনিয়ে আপনার চিন্তা করার প্রয়োজন নেই। আপনি ফোরপ্লে-তে আরও বেশি সময় ব্যয় করুন।

আরও পড়ুন : সেক্স বিহীন দাম্পত্য জীবন? এই পদ্ধতির মাধ্যমে যৌন জীবনকে সুখী ও শক্তিশালী করে তুলুন

English summary

Keep These Points In Mind For Better Sexual Life

Keep these points in mind to enhance the quality of your intimate relationship in your life.
X