For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Saturn Retrograde in Capricorn on May 2021 : ২৩ মে শনি বক্রী হতে চলেছে, এই তিন রাশির উপর পড়বে সরাসরি প্রভাব

|

শনি হল নবগ্রহের অন্যতম গ্রহ। এই গ্রহকে গ্রহরাজও বলা হয়ে থাকে। শনিকে বলা হয় কর্মফলের দেবতা। জ্যোতিষ মতে, ভালো কাজ করলে শনির প্রভাবে ভালো ফল মেলে, আর মন্দ কাজ করলে শনির রোষের মুখে পড়তে হয়। শনি খুব ধীর গতিতে চলে। জ্যোতিষ অনুযায়ী, শনি প্রায় আড়াই বছর একই রাশিতে অবস্থান করে। এবার ২৩ মে শনি বক্রী হতে চলেছে।

এই মুহুর্তে শনি মকর রাশিতে অবস্থিত এবং এই রাশিতেই ২৩ তারিখ উল্টো দিকে চলবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, যেসব রাশির উপর শনির সাড়েসাতি চলছে, তাদের উপর সরাসরি প্রভাব পড়বে। তাহলে আসুন জেনে নেওয়া যাক বক্রী শনির প্রভাব এই রাশিগুলির উপর কেমন পড়বে।

ধনু রাশি

ধনু রাশি

এই সময় ধনু রাশির উপর শনির সাড়ে সাতির শেষ পর্যায় চলছে। শনির বক্রী দশার কারণে এই রাশির জাতকদের জীবনে সমস্যা বাড়বে। শনি ২০২২ সালের ২৯ এপ্রিল পর্যন্ত মকর রাশিতেই থাকবে। এরপরে শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। তখনই ধনু রাশিতে চলা সাড়েসাতি সমাপ্ত হবে।

মকর রাশি

মকর রাশি

এই সময়ে শনি মকর রাশিতেই বিরাজ করছে, তবে ২৩ মে থেকে মকর রাশিতেই উলটো পথে হাঁটবে শনিদেব। তাই মকর রাশির জাতকদের জীবনে চাকরি ও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বৃদ্ধি পেতে পারে।

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, বর্তমানে শনির সাড়ে সাতির প্রথম পর্যায়ে রয়েছে কুম্ভ রাশি। শনির বক্রী হওয়ার ফলে কুম্ভ রাশির জাতকদের কাজে সমস্যা দেখা দিতে পারে। এই রাশির অধিপতি হলেন স্বয়ং শনিদেব। যদি বক্রী শনি কোনও জাতকের কোষ্ঠিতে শুভ স্থিতিতে বিরাজ করে, তাহলে সেই জাতক শুভ ফল প্রাপ্তি হবে। তবে যদি শনিদেব কোষ্ঠিতে অশুভ পরিস্থিতিতে থাকে, এই রাশির জাতকদের ক্ষতি হতে পারে।

আরও পড়ুন : Saturn Retrograde May 2021 : ২৩ মে থেকে উল্টো পথে হাঁটবে শনি, দেখে নিন ১২টি রাশির উপর কেমন প্রভাব পড়বে

English summary

Saturn Retrograde in Capricorn on May 2021 : These Three Zodiac Signs May Be Affected

Saturn Retrograde 2021 : These Three Zodiac Signs May Be Affected. Read on.
X