For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মঙ্গল বক্রী হয়ে মীন রাশিতে প্রবেশ করেছে, দেখুন এটি ১২টি রাশির উপর কেমন প্রভাব ফেলবে

|

মঙ্গল গ্রহ ৪ অক্টোবর মীন রাশিতে বক্রী হয়েছে এবং এরপর ১৪ নভেম্বর মঙ্গল মার্গী হয়ে মেষ রাশিতে প্রবেশ করবে। মঙ্গল গ্রহের এই বক্রী চলনের সময়কাল মোট ৪৮ দিনের হবে। মঙ্গল গ্রহের এই বক্রী চলনের প্রভাব ১২টি রাশির উপরই পড়বে। তাহলে আসুন জেনে নিই, এটি আপনার রাশিচক্রকে কীভাবে প্রভাবিত করবে।

মেষ

মেষ

স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে ভাল হবে না। কর্মক্ষেত্র চ্যালেঞ্জিং হওয়ার সম্ভাবনা রয়েছে। সাহসের পাশাপাশি ধৈর্য ধরে সবকিছু করতে হবে। বৈবাহিক জীবনে উত্থান-পতন থাকতে পারে।

বৃষ

বৃষ

অর্থনৈতিক চ্যালেঞ্জের মুখোমুখি পড়তে হতে পারে। এই সময়ে, কোনও হওয়া কাজ থেমে যেতে পারে। জমি সম্পর্কিত বিষয়ে লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়কালে আপনি খুব রেগে থাকবেন।

মিথুন

মিথুন

কর্মক্ষেত্রে সমস্যার মুখোমুখি হতে পারেন। চাকরিতে সমস্যা বাড়তে পারে। অফিসে কারুর সঙ্গে আপনার ঝামেলা হতে পারে। ব্যবসায় পরিবর্তনের লক্ষণ রয়েছে। পিতার স্বাস্থ্যের যত্ন নিন।

কর্কট

কর্কট

আপনার জীবনে কিছু বদলাতে পারে। চাকরিতে স্থানান্তর হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়কালে আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। আর্থিক পরিস্থিতি নিয়ে হতাশ হতে পারেন।

সিংহ

সিংহ

আপনি মিশ্র ফলাফল পাবেন। এই সময়ে আপনি অপ্রত্যাশিত সুবিধা পেতে পারেন। রহস্যময় বিষয়ের দিকে বিশেষ মনোযোগ তৈরি হবে। পৈতৃক সম্পত্তি নিয়ে কোনওরকম ক্ষতি হতে পারে।

কন্যা

কন্যা

দাম্পত্য জীবনে সমস্যা দেখা দিতে পারে। এই সময় পার্টনারশিপে ব্যবসা করা মঙ্গলজনক হবে না। এখন কারুর সঙ্গে মিলে নতুন কাজ শুরু করা ঠিক হবে না। জীবনসঙ্গীর স্বাস্থ্যের প্রতি যত্ন নিন।

তুলা

তুলা

স্বাস্থ্যের উন্নতি হতে পারে। এই সময়ে, রিয়েল এস্টেট বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। তবে ব্যবসায় উত্থান-পতন থাকবে। সিনিয়রদের সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। শত্রুদের সংখ্যা বাড়তে পারে।

বৃশ্চিক

বৃশ্চিক

প্রেমের ক্ষেত্রে পরিস্থিতি ভাল নয়। প্রিয়জনের সঙ্গে ঝগড়া-ঝামেলা হতে পারে। এই সময়ে, আপনার ব্যয় বাড়ার সম্ভাবনা রয়েছে। উচ্চশিক্ষা নিয়েও সমস্যার মুখে পড়বেন।

ধনু

ধনু

জীবন সুখ-আনন্দ কমে যেতে পারে। এই সময়কালে, মায়ের স্বাস্থ্য ভাল হবে না অথবা আপনার সঙ্গে তাঁর কোনও বিষয় নিয়ে মতভেদ দেখা দিতে পারে। নতুন কাজ শুরু করতে পারেন।

মকর

মকর

আপনার সাহস এবং বীরত্ব হ্রাস পাবে। কোনও বিষয় নিয়ে মনে ভয় থাকবে। ছোট ভাই-বোনদের সঙ্গে কোনও বিষয় নিয়ে ঝামেলা হতে পারে। বুদ্ধি দিয়ে সবকিছু সামলান।

কুম্ভ

কুম্ভ

ধন-সম্পদ সাশ্রয় করা কঠিন হবে। আপনি এই সময়ে কাউকে খারাপ কিছু বলতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে বিরোধ হতে পারে। ব্যবসায় লাভ হবে।

মীন

মীন

এই সময়কালে মানসিক অশান্তি দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে সমস্যা হতে পারে। কর্মক্ষেত্রেও চ্যালেঞ্জের মুখোমুখি পড়তে হতে পারে।

শুরু হয়ে গেছে শনির বক্রী চলন, দেখে নিন এটি ১২টি রাশিচক্রের উপর কেমন প্রভাব ফেলবে

English summary

Mars Retrograde in Pisces - 04 October 2020 Effects on Zodiac Signs in Bengali

Mars Retrograde in Pisces Effects on Zodiac Signs in Bengali : The Mars Retrograde in Pisces will take place on 04 October 2020.
X