For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুরু হয়ে গেছে শনির বক্রী চলন, দেখে নিন এটি ১২টি রাশিচক্রের উপর কেমন প্রভাব ফেলবে

|

শনি দেব ১১ মে থেকে পরবর্তী ১৪২ দিনের জন্য বক্রী হতে চলেছেন, এর অর্থ হল শনি পশ্চাদ্দিকে চলবেন। সোমবার সকাল ৯টা বেজে ২৭ মিনিটে শনি মকর রাশিতে বক্রী হয়েছে।

শনির এই বিপরীত গতি ২৯ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। যদি এইভাবে দেখা যায় তবে শনির চলন পরবর্তী চার মাস ১৮ দিন পর্যন্ত বক্রী অবস্থায় থাকবে। তাহলে আসুন জেনে নেওয়া যাক, শনির এই পরিবর্তনের ফলে ১২টি রাশিচক্রের উপর কী ধরনের প্রভাব পড়তে চলেছে।

মেষ রাশি:

মেষ রাশি:

ক্যারিয়ারে বড় ধরনের পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। মে থেকে জুলাই পর্যন্ত আপনাকে কঠোর পরিশ্রম ও সংগ্রাম করতে হতে পারে, তবে আগস্ট মাসে আপনার পদোন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। বাজেটের মধ্যে থেকে ব্যয় করুন। নিজের পাশাপাশি আপনার পরিবারের সদস্যদেরও স্বাস্থ্যের যত্ন নিন।

বৃষ রাশি:

বৃষ রাশি:

এই রাশির জাতকদের ক্ষেত্রে শনির এই পরিবর্তন অর্থ, ব্যবসা এবং চাকরির ক্ষেত্রে লাভজনক হবে। বাড়ির প্রবীণদের যত্ন নিন এবং তাদের আশীর্বাদ পান। এই সময় স্বাস্থ্য ভাল থাকবে। ক্যারিয়ারের দিক থেকে সময়টা ভালই কাটবে।

মিথুন রাশি:

মিথুন রাশি:

মিথুন রাশির জাতকদের সতর্ক থাকা দরকার। শনির এই পরিবর্তনের সাথে সাথে হওয়ার সাথে সাথে আপনার জীবনে সমস্যা শুরু হবে। বিবাহিত জীবনে সমস্যা থাকবে। গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন। আদালত সম্পর্কিত বিষয় থেকে দূরে থাকাই আপনার পক্ষে ভালো। এই সময়কালে আপনাকে ধৈর্য ধরতে হবে।

বাৎস্যায়নের কামসূত্রের পূর্বেই শিবের এই ভক্ত রচনা করেছিল কামশাস্ত্র, জানুন তার পরিচয়

কর্কট রাশি:

কর্কট রাশি:

কর্কট রাশির জাতকদের উপর এই পরিবর্তনের ফলে মিশ্র প্রভাব পড়তে পারে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা আসবে। ক্রোধের আধিক্য থাকবে। বিবাহ সম্পর্কিত সমস্যাও আসতে পারে। মে-জুনে কিছুটা লড়াইয়ের পরে, আপনার জীবনে স্বস্তির সময় শুরু হবে। সবকিছু ঠিক হতে শুরু করবে।

সিংহ রাশি:

সিংহ রাশি:

সিংহ রাশির জাতকরা শত্রু পক্ষ থেকে মুক্তি পাবেন। স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যায় আপনি যদি পড়ে থাকেন তবে তা থেকে মুক্তি পাওয়া যাবে বলে আশা করা যায়। আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল থাকবে। নক্ষত্রের চলন ইতিবাচক থাকলে আপনি আগস্ট-সেপ্টেম্বর মাসে পদোন্নতি পেতে পারেন।

কন্যা রাশি:

কন্যা রাশি:

কন্যা রাশির জাতকরা সন্তানের পক্ষ থেকে সুসংবাদ পেতে পারেন। দাম্পত্য জীবনে কিছু সমস্যা থাকতে পারে, তবে পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণে থাকবে। চাকরী বা ব্যবসায় ভাল সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। নতুন ব্যবসা শুরু করার আগে বা অংশীদারিত্বের সাথে কোনও কাজ করার আগে আপনার বিশেষজ্ঞদের থেকে পরামর্শ নেওয়া উচিত।

তুলা রাশি:

তুলা রাশি:

এক্ষেত্রে এই সময়টি মিশ্র ফলাফল দেবে। ধন-সম্পত্তির ক্ষেত্রে আপনি সুবিধা পাবেন। মা-বাবার আশীর্বাদ পাবেন, তবে শনির বিপরীত গতির কারণে আপনার ক্রোধ আরও বেশি হবে। রাগান্বিত মনোভাবের কারণে আপনাকে ভোগান্তি পোহাতে হতে পারে।

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশি:

বৃশ্চিক রাশির জাতকরা শনির এই পরিবর্তনের সুবিধা পাবেন। কাজের ক্ষেত্রে অগ্রগতি হবে। সাহস বৃদ্ধি পাবে এবং এরা ইতিবাচকতা অনুভব করবে। অর্থ উপার্জনের নতুন উৎস পাওয়ার আশা করা যায়। আপনি শত্রু পক্ষের উপর প্রভাব ফেলবেন।

ধনু রাশি:

ধনু রাশি:

ধনু রাশির ক্ষেত্রে এই সময়ে সমস্যা হতে পারে তবে আপনি যদি নিজের আচরণ নিয়ন্ত্রণ করেন তালে আপনি অনেক ধরনের ঝামেলা এড়াতে পারবেন। স্ত্রীর সঙ্গে আপনার ঝগড়া হতে পারে। এই সময় বিনিয়োগ করা আপনার পক্ষে উপকারি হবে। অর্থ সম্পর্কিত কোনও সমস্যা হবে না।

এই মাসটি কোন রাশিচক্রের জন্য কেমন হবে, জানতে পড়ুন মাসিক রাশিফল : মে ২০২০

মকর রাশি:

মকর রাশি:

শনি এই সময় মকর রাশিতে উপস্থিত আছে। তাই, মকর রাশির জাতকরা উপকৃত হবেন। চাকরি ও ব্যবসায়ীরা দুর্দান্ত সুবিধা পেতে পারেন। আপনি নিজের মধ্যে ইতিবাচক শক্তি বোধ করবেন। আর্থিকভাবে আপনার অবস্থান শক্তিশালী থাকবে। তবে বিবাহিত জীবনে সমস্যা হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে বিতর্ক হতে পারে।

কুম্ভ রাশি:

কুম্ভ রাশি:

অর্থনৈতিক পরিস্থিতি মারাত্মকভাবে হ্রাস পেতে পারে। হঠাৎ আপনার ব্যয় বৃদ্ধি হবে, যা আপনার বাজেটের ক্ষতি করবে। অচেনা ব্যক্তির সঙ্গে অর্থ লেনদেন করা এড়িয়ে চলুন। আপনার ক্রোধ বাড়বে। স্বাস্থ্য সমস্যাও এই সময়ে দেখা দিতে পারে।

মীন রাশি:

মীন রাশি:

কর্মক্ষেত্রে সুসংবাদ আশা করা যায়। আপনার আর্থিক অবস্থা ভালো থাকবে। এই সময়ে আপনার সঙ্গে প্রভাবশালী ব্যক্তিদের সাক্ষাৎ হতে পারে, যারা ভবিষ্যতে আপনার কাজে আসতে পারে। পিতা-মাতার আশীর্বাদ পাবেন। স্বাস্থ্যের দিক থেকে সময়টি ভালো থাকবে।

English summary

Saturn Retrograde 2020 in Bengali : Know How It Will Affect Different Zodiac Signs

It is said that the planet's movement either in the forward or backward direction can affect one's life in various ways. In order to know how Saturn will affect your zodiac sign, scroll down the article to read more.
X