For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

টিকটকের নয়া ট্রেন্ড ‘স্কাল ব্রেকার’, ভাঙতে পারে মাথার খুলি!

|

টিকটকের নাম নিশ্চয়ই শুনেছেন? হ্যাঁ বর্তমানে এই টিকটকের নেশাতেই বুঁদ গোটা দেশ এবং বিশ্ব। বিশেষত বর্তমান তরুণ প্রজন্ম টিক-টক ছাড়া যেন আর কিছুই চেনে না। বিভিন্ন সিনেমার গান, ডায়লগকে নিজস্ব কায়দায় টিক-টক ভিডিয়োর মাধ্যমে জনসমক্ষে তুলে ধরাই হল এই প্রজন্মের লক্ষ্য। আর, মানুষের কাছ থেকে ভিডিয়োর প্রতিক্রিয়া ভাল এলে তো কথাই নেই, ঘরে আসবে টাকা। ঘুরতে গিয়ে, বাড়িতে, রাস্তায়, যেকোনও অনুষ্ঠানে একটু সময় পেলেই টিকটক ভিডিয়ো করা চাই ই চাই। বর্তমান ভারতে এবং গোটা বিশ্বে কোটি কোটি মানুষ টিক-টক ব্যবহার করছেন। ইতিমধ্যে অনেকেই টিকটক ভিডিয়োর মাধ্যমে জনসমক্ষে বেশ পরিচিতিও পেয়েছেন।

What Is Skull Breaker Challenge

সম্প্রতি টিকটকের একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে, যা রীতিমতো সাড়া ফেলে দিয়েছে গোটা বিশ্বের সোশ্যাল সাইটগুলিতে। এই ভিডিয়োয় টিকটক ব্যবহারকারীদের 'স্কাল ব্রেকার' (মাথার খুলি ভাঙা) নামক একটি ভয়ঙ্কর চ্যালেঞ্জের মুখোমুখি হতে দেখা যাচ্ছে, যার পরিণাম মৃত্যুও হতে পারে। দেখে নিন কী এই 'স্কাল ব্রেকার' চ্যালেঞ্জ।

ভিডিয়ো কলে এনগেজমেন্ট! পুরো ঘটনাটি আপনাকেও অবাক করবে, দেখুন ভিডিয়ো

ভিডিয়োয় দেখা যাচ্ছে, তিন জন পাশাপাশি দাঁড়িয়ে আছে। প্রথমে ধারে থাকা দু'জন লাফাচ্ছে এবং শেষে মাঝের জনকেও লাফাতে বলা হচ্ছে। আর, মাঝের জন লাফানোর সঙ্গে সঙ্গে ধারে থাকা দু'জন মাঝের ব্যক্তির দু'পায়ে পায়ে লাথি মারছে। এর ফলে, মাঝের ব্যক্তিটি টাল সামলাতে না পেরে শূন্য থেকে চিৎ হয়ে মাটিতে পড়ে যাচ্ছে। এতে সজোরে তার মাথার পিছনে, কোমরে ও ঘাড়ে গুরুতর আঘাত পাওয়ার সম্ভাবনা অত্যন্ত বেশি।

সোশ্যাল মিডিয়ায় অনেকেই এই চ্যালেঞ্জের সমালোচনা করেছেন। এক ট্যুইটার ব্যবহারকারী সিম্মি আহুজা লিখেছেন, স্কাল ব্রেকিং চ্যালেঞ্জ থেকে আপনারা আপনাদের সন্তানদের সতর্ক করুন এবং নিজেরাও সতর্ক থাকুন। এটি অত্যন্ত ভয়ঙ্কর এবং এর ফলে যেকোনও দুর্ঘটনা ঘটতে পারে। এতে মাথায় গুরুতর আঘাত লাগতে পারে বা অন্যান্য সিরিয়াস প্রবলেম হতে পারে।

বহু স্কুল, কলেজ পড়ুয়াকে ইতিমধ্যে এই চ্যালেঞ্জ নিতে দেখা যাচ্ছে। ফলে, অনেকেই আহত হচ্ছে। এনিয়ে অবশ্য অনেকে সতর্কও করছেন।

English summary

What Is Skull Breaker Challenge And Why You Should Not Try This Tiktok Trend

A new social media trend called the Skull-breaker challenge has been raising alarm bells everywhere. Watch the video here.
X