For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভিডিয়ো কলে এনগেজমেন্ট! পুরো ঘটনাটি আপনাকেও অবাক করবে, দেখুন ভিডিয়ো

|

একেই বলে প্রযুক্তিগত উন্নতি! এতদিন আমরা জানতাম ভিডিয়ো কলের মাধ্যমে যোগাযোগ স্থাপন করা হয়, কিন্তু এবার ভিডিয়ো কলে বিয়ের এনগেজমেন্ট! নিশ্চয়ই আপনিও অবাক হচ্ছেন শুনে! অবাক হলেও ঘটনাটি সত্যি।

couple engaged online through video call

একটা সময় ছিল, যখন কারুর সঙ্গে দেখা করতে বা শপিং-এর জন্য অফিস থেকে এক-দু'দিন ছুটি নিতে হত। কিন্তু বর্তমানে, প্রযুক্তিগত উন্নতির কারণে গাড়িতে যেতে যেতে বা অফিসে বসেই অনলাইন শপিংয়ের মাধ্যমে আমরা পছন্দসই জিনিস কিনতে পারি এবং অনলাইনের মাধ্যমে ভিডিয়ো কলেই আমরা আমাদের প্রিয়জনের সাথে সংযোগ স্থাপন করতে পারি, সে যত দূরেই থাকি না কেন। ইন্টারনেট আমাদের জীবনকে অনেক সহজতর করে তুলেছে। কিন্তু, ভিডিয়ো কলে এনগেজমেন্ট! এই ঘটনাটি প্রত্যেককেই অবাক করছে। এই অস্বাভাবিক ঘটনাটি সম্পর্কে আরও জানতে আর্টিকেলটি পড়ুন।

শরীরচর্চায় পটু কুকুরের চাকরি জিমে! ভাইরাল ভিডিয়ো

টুইটারে প্রকাশিত সাম্প্রতিক একটি ভিডিয়োতে দেখা গেছে, একটি ভারতীয় পরিবার ভিডিয়ো কলে এনগেজমেন্ট অনুষ্ঠানের ব্যবস্থা করছে। পাত্র-পাত্রী দুটি পৃথক ভিডিয়ো কলে রয়েছে। ১ মিনিট ২৩ সেকেন্ডের ভিডিয়োতে আপনি দেখতে পাবেন যে, বর-কনের পরিবারের সদস্যরা সেজেগুজে পাত্র-পাত্রীর বাগদান বা এনগেজমেন্ট অনুষ্ঠান সম্পাদন করছেন।

একজন মহিলাকে পাত্রীর ফোনের উপর ওড়না দিয়ে ঢাকতেও দেখা যায় ভিডিয়োটিতে এবং মোবাইল ফোনগুলির সামনে বাগদানের রিংগুলিও রাখা হয়। পরিবারের সদস্যরাও তাদের বাগদানে অত্যন্ত আনন্দিত।

দেখুন ভিডিয়ো

অনলাইনে বাগদান সারার কারণ যাই হোক না কেন, সম্ভবত এই রকম এনগেজমেন্ট এই প্রথম দেখা গেল।

English summary

Viral Video of Couple Engaged in Online through Video Call

Here is the viral video of couple engaged in online through video call. Take a look.
Story first published: Wednesday, February 12, 2020, 17:08 [IST]
X