For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Palmistry for Government Job : হাতে এই রেখা থাকলেই বুঝবেন আপনার সরকারি চাকরি হওয়ার যোগ আছে!

|

সরকারি চাকরি পাওয়ার স্বপ্ন সকলেরই থাকে! অভিভাবকরাও তাদের সন্তানদের সরকারি চাকরির জন্য উৎসাহিত করতে থাকেন। কিন্তু যতদিন যাচ্ছে, সরকারি চাকরি পাওয়া ততই কঠিন হয়ে পড়ছে। সরকারি চাকরির জন্য প্রচেষ্টা ও পরিশ্রমের পাশাপাশি ভাগ্যের সহায়তাও অত্যন্ত জরুরি। ভাগ্যে না থাকলে হাজার চেষ্টা করেও মনের ইচ্ছা পূরণ হয় না।

হস্তরেখা শাস্ত্র অনুসারে, আপনার ভাগ্যে সরকারি চাকরি আছে কিনা, তা জানা যেতে পারে হাতের রেখা দেখেই। আসুন জেনে নেওয়া যাক, হাতের কোন কোন রেখা সরকারি চাকরি পাওয়ার ইঙ্গিত দেয়-

১) যদি আপনার হাতের তালুতে সূর্য পর্বত উঁচু হয় এবং তার থেকে কোনো বাধা ছাড়াই সোজা রেখা বেরিয়ে আসে, তাহলে সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে আপনার।

২) যদি কোনও ব্যক্তির হাতে সূর্য রেখা বৃহস্পতি পর্বতের দিকে চলে যায়, তাহলে সেই ব্যক্তি বড় সরকারি কর্মকর্তা হন।

৩) হাতের তালুতে বুধ পর্বতে ত্রিভুজের আকৃতি তৈরি হয়, তবে এমন ব্যক্তি সরকারি চাকরিতে উচ্চ পদ লাভ করেন।

৪) যদি ভাগ্য রেখা থেকে বেরিয়ে আসা শাখা রেখাটি বৃহস্পতি পর্বতের দিকে যায়, তবে এই ব্যক্তির সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনা প্রবল।

৫) ভাগ্য রেখা যদি জীবনরেখাকে কাটে এবং বৃহস্পতি-শনি পর্বতের মধ্য দিয়ে বেরিয়ে যায়, তাহলে এমন ব্যক্তিরাও সরকারি চাকরি পান।

৬) কনিষ্ঠ আঙুলের নীচে থাকে বৃহস্পতি পর্বত। বৃহস্পতি পর্বত উঁচু হলে সেই ব্যক্তি সৌভাগ্যবান এবং প্রশাসনিক উচ্চপদ পাওয়ার সম্ভাবনা থাকে তাঁর।

আরও পড়ুন : হাতে এই ভাগ্য রেখা থাকলে অর্থাভাব হবে না কোনওদিন, চাকরি ও ব্যবসায় পাবেন সাফল্য!

English summary

Palmistry : These lines on the palm give indications of Government Job!

Plamistry : These lines on the palm give indications of Government Job. Read on.
X
Desktop Bottom Promotion