For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Father's Day Special : কালিকট থেকে বিবেক বিনোদ শেয়ার করেছেন তার পিতার জীবনের মূল মন্ত্র

|

প্রতিটি পুরুষই একজন আদর্শ পিতা হতে চায় এবং তিনি তার পরীক্ষায় কতটা সফল তা বোঝা যায় তার সন্তান তাকে নিয়ে কী ভাবে সেটার উপর ভিত্তি করে। আমাদের সামাজিক পরিবেশে, কোনও সন্তানকে তার পিতার জন্য নিজের অনুভূতি প্রকাশ করতে খুবই কম দেখা যায়। এক্ষেত্রে ফাদার্স ডে সবথেকে ভাল সময়, এই দিনে প্রত্যেক সন্তান তাদের পিতার সম্পর্কে নিজেদের অনুভূতি প্রকাশ করতে পারে।

এই উপলক্ষ্যে বোল্ডস্কাই থেকে ফাদার্স ডে কনটেস্টের আয়োজন করা হয়, যেখানে কালিকট শহরের বিবেক বিনোদ নামে এক প্রতিযোগী তার পিতার (বিনোদ কুমার কে কে) সম্পর্কে নিজস্ব অনুভূতি শেয়ার করেছেন।

Fathers Day Special Contest

তিনি বলেছেন যে, "আমার বাবা জীবনের ছোট ছোট খুশি ও আনন্দ নিয়ে বেঁচে থাকতে ভালবাসে। প্রতি মুহূর্ত হাসিখুশিতে কাটাতে ভালোবাসে। বাবার উপস্থিতি যেকোনও পরিবেশকেই আনন্দিত করে তোলে। তিনি বিশ্বাস করেন যে, জীবনে বাঁচতে গেলে অর্থ প্রয়োজন হয় ঠিকই, তবে জীবনটা শুধুমাত্র অর্থ উপার্জনের জন্য নয়। জীবনের যেকোনও ক্ষেত্রেই তিনি মনে করেন যে, জীবনে যতটুকু দরকার ততটুকুই পাওয়া ভালো, বেশি পেয়ে তা অপচয় করে কী হবে! দিনের শেষে শান্তি মনে ঘুমোতে পারাটাই সবচেয়ে প্রয়োজনীয়।"

Father's Day Special : সান্দ্রা অজিত-এর থেকে জেনে নিন ফাদার্স ডে কেন তার কাছে স্পেশাল

"আমি যখন এই বিষয়গুলি মনে করি তখন বাবার প্রতি সর্বদা গর্বিত অনুভব করি। এটাও আশা করি যে, কোনও একদিন আমার বাবাও আমাকে নিয়ে গর্ববোধ করবে।"

English summary

Father's Day Special : Story of Vivek Vinod From Calicut

Fathers Day Special Contest: Here is the cute real life story of father-son bond.
X