For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Father's Day Special : সান্দ্রা অজিত-এর থেকে জেনে নিন ফাদার্স ডে কেন তার কাছে স্পেশাল

|

সন্তানকে বড় করে তোলা এবং তার জীবনের প্রতিটি ক্ষেত্রে পিতা-মাতার ভূমিকা অপরিসীম। একজন মা পরম যত্নে তার সন্তানকে একটু একটু করে বড় করে তোলে এবং একজন পিতা তার সন্তানের ভবিষ্যতের কথা ভেবে নানান পরিকল্পনা করতে থাকেন। তিনি চান তার সন্তানের যেন কোনও কষ্ট না হয়। মাতা-পিতার এই ঋণ কখনোই শোধ করা যায় না। তবে এই ফাদার্স ডে উপলক্ষে আপনি আপনার বাবার সঙ্গে কাটানো কোনও স্মরণীয় মুহুর্ত শেয়ার করে তাকে একটি ছোট্ট উপহার দিতেই পারেন।

বোল্ডস্কাই-এর ফাদার্স ডে কনটেস্টে কেরলের কান্নুর শহরের সান্দ্রা অজিত অংশ নিয়েছেন। তিনি এই বিশেষ উপলক্ষে বলেছেন যে, "আমার কাছে মা এবং বাবা উভয়ই সমান। তবে এই ফাদার্স ডে তে আমি আমার বাবার (অজিত কুমার) সম্পর্কে একটি বিশেষ ঘটনা আপনাদের সঙ্গে শেয়ার করতে চাই।"

Fathers Day Special Contest

"যখন আমি প্রথম শ্রেণিতে পড়ি, তখন একবার আমি পড়ে গিয়েছিলাম। যার ফলে আমার হাঁটুতে বেশ জোরে আঘাত লেগেছিল এবং এই কারণে পরে আমার জ্বরও এসেছিল। আমার এখনও মনে আছে যে, আমার বাবা গভীর রাত অবধি আমার পাশে বসে থাকতেন এবং আমার ব্যাথা কমানোর চেষ্টা করতেন, যাতে আমি শান্তিতে ঘুমোতে পারি।"

Father's Day Special : বাবার কাছ থেকেই পেয়েছেন নিজেকে ভালবাসার মন্ত্র

"সেই সময়টির কথা স্মরণ করে আমি আজও ইমোশনাল হয়ে পড়ি। আমার বাবাই আমার রোল মডেল, আমার সুপার হিরো। আমি তাঁর মেয়ে হতে পেরে অত্যন্ত গর্বিত।"

English summary

Father's Day Special Contest : Story Of Sandra Ajith From Kannur

Fathers Day Special Contest: Here is the real life story of father-daughter bond.
X