For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'কহো না পেঁয়াজ হ্যায়', পেঁয়াজের ঝাঁঝে গান জুড়ল আমূল গার্ল

|

হৃত্বিক, আমিশা অভিনীত সুপারহিট হিন্দি সিনেমা 'কহো না প্যায়ার হ্যায়' দেখেছেন নিশ্চয়ই? এবার এই সিনেমার বিখ্যাত গান 'কহো না প্যায়ার হ্যায়' থেকে অনুপ্রাণিত হয়ে একটি ছবির হেডলাইন বানিয়েছে ভারতের বিখ্যাত দুগ্ধ সংস্থা 'আমূল'। ছবির হেডলাইনে লেখা আছে, 'কহো না পেঁয়াজ হ্যায়'। হ্যাঁ ঠিকই ধরেছেন, 'পেঁয়াজ' নিয়েই বানানো হয়েছে এই হেডলাইন। আর, এর কারণও আমাদের সকলের জানা।

Amuls Doodle On Onion Price Hike Goes Viral

বেশ কিছুদিন ধরেই পেঁয়াজের দাম মারাত্মক হারে বেড়ে চলেছে। সেঞ্চুরি ছাড়িয়ে এবার ডবল সেঞ্চুরিও হতে পারে বলে আশঙ্কা। তাই, স্বাভাবিকভাবেই পেঁয়াজের ঝাঁঝ তো দূরে থাক, পেঁয়াজের দাম শুনেই চোখের জল ঝরছে মধ্যবিত্তের। পেঁয়াজ ছাড়া তরকারিতে স্বাদ নেই, রান্নাঘরটাও কেমন ফাঁকা ফাঁকা লাগছে। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু মজাদার মিম-ও ঘুরছে, যা দেখে আপনি হাসি থামাতে পারবেন না। এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং হল 'পেঁয়াজ'। এবার সেই তালিকায় জুড়ল আমূলের(Amul) নাম।

জামাকাপড় কাচছে শিম্পাঞ্জি! দেখুন সেই ভাইরাল ভিডিয়োটি

যে কোনও বড় কিছুর প্রচার করতে আমূল কম্পানির আমূল গার্ল বরাবরই সোশ্যাল মিডিয়ায় সক্রিয়। সেরকমই, এবার পেঁয়াজের দাম বৃদ্ধি নিয়েও একটি মজাদার কার্টুন শেয়ার করেছে আমূল। যেখানে দেখা যাচ্ছে, আমূল গার্ল একসঙ্গে তিনটে পেঁয়াজ নিয়ে খেলছে। তার পায়ের উপর একটা ট্রে-তে ছুরি রাখা আছে। এই ছবির হেডলাইনে লেখা আছে "কহো না পেঁয়াজ হ্যায়।"

কার্টুনটি শেয়ার করা মাত্রই এটি প্রচুর জনপ্রিয় হয়েছে। আবার, অনেকেই মজার ছলে গানের মাধ্যমেই এর জবাব দিয়েছে। একজন লিখেছেন, 'হর কিসিকো নেহি মিলতা, ইঁহা পেঁয়াজ জিন্দেগী মে।"

Read more about: doodle amul পেঁয়াজ onion
English summary

'Kaho Na Pyaz Hain' : Amul's Doodle On Onion Price Hike Goes Viral

Mocking the rise of onion prices, Amul on its Twitter handle posted a picture of their iconic mascot girl juggling three onions. While the headline read "Kaho Na Pyaz Hai" , the tagline mentioned "Amul won't make you cry!" Netizens applaud the creativity.
X