For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উর্বশী রাউটেলার এই হেয়ারস্টাইলটি মনে করিয়ে দেয় ডিজনি প্রিন্সেস জেসমিনের কথা

|

প্রত্যেক সেলিব্রিটিরই নিজস্ব চুলের স্টাইল থাকে, সে পুরনো দিন হোক আর বর্তমান দিন। কিন্তু, একটা সময় ছিল যখন প্রত্যেক সেলিব্রিটির নিজস্ব চুলের স্টাইলের পাশাপাশি, একটা নির্দিষ্ট হেয়ারস্টাইল ছিল যা প্রায় প্রত্যেক সেলিব্রিটিই ব্যবহার করতেন। যদিও বর্তমানে নির্দিষ্ট হেয়ারস্টাইলের ব্যাপারটা আছে কিন্তু, মেক-আপ, হেয়ার স্টাইল সম্পর্কে তারা আরও বেশি এক্সপেরিমেন্টাল হয়ে উঠেছে।

আর, সৌন্দর্যের দিক দিয়ে এক্সপেরিমেন্ট করার ক্ষেত্রে অন্যান্য সেলিব্রিটিদের পাশাপাশি অন্যতম হলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলা। কয়েকদিন ধরে তাঁর একটি হেয়ারস্টাইল সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যা আপনাকে ডিজনি প্রিন্সেস জেসমিন-এর চুলের স্টাইল মনে করিয়ে দেবে।

urvashi rautela nykaa femina beauty awards

নায়িকা ফেমিনা বিউটি অ্যাওয়ার্ডস ২০২০-তে উর্বশীর এই হেয়ারস্টাইলটি প্রত্যেকেরই নজর কেড়েছে। তাঁর পরনে ছিল ওয়ান সোল্ডার রাফল্ড সাদা পোশাকের সাথে কোমরে একটি গোলাপী বেল্ট। আমরা তাঁর যে চুলের স্টাইলের কথা বলছি তা হল মাল্টি-টায়েড পনিটেল।

চুলের সামনের দিকে এক সাইড পাফ করে মাল্টি-টায়েড পনিটেলে তার চেহারা আকর্ষিত হয়েছে। চুলের মাঝে মাঝে ক্যারামেল ব্রাউন হাইলাইটগুলিও চুলের গঠনকে সুন্দর করে তুলেছে। আপনিও যদি এরকম চুলের স্টাইল করতে চান তবে এই আর্টিকেলটি পড়ুন।

সোনম কাপুরের মতো মেক-আপ করতে চান? দেখে নিন প্যারিস ফ্যাশন উইকে সোনম কাপুরের মেক-আপের ধাপগুলি

কীভাবে করবেন এই চুলের স্টাইলটি

উর্বশীর এই সুন্দর হেয়ারস্টাইলটি করা কোনও কঠিন কাজ নয়। নীচে তালিকাভুক্ত কয়েকটি সাধারণ পদক্ষেপের মাধ্যমেই করা যেতে পারে। দেখে নিন কীভাবে করবেন হেয়ার স্টাইলটি।

যা যা দরকার

ক) হেয়ারব্রাশ

খ) স্ট্রেইটনার (অপশনাল)

গ) চুল বাঁধার ৪টি গাডার

urvashi rautela nykaa femina beauty awards

যেভাবে করবেন

ক) চিরুনি দিয়ে ভাল করে চুলটি আঁচড়ে নিন।

খ) চুলের গঠন আরও সুন্দর করার জন্য স্ট্রেইটনার ব্যবহার করে চুল স্ট্রেট করে নিতে পারেন। তবে এই পদক্ষেপটি অপশনাল। আপনি আপনার ন্যাচরাল হেয়ারেও এই স্টাইলটি করতে পারেন।

গ) সামনের দিকে একটি সাইড করে কিছু চুল রাখুন এবং তার কিছুটা অংশ আপনার কপালের ওপর রেখে দিন।

ঘ) এরপর চুলের গাডার দিয়ে আপনার বাকি চুলগুলি পিছনের মাঝামাঝি দিকে বেঁধে নিন।

সামনেই বিয়ে? এই উপায়গুলির মাধ্যমে বিয়ের মেক-আপের পরিকল্পনা করুন

ঙ) তারপর, আপনার পনিটেলটি চারটি ভাগে আলাদা করুন, প্রতিটি ভাগে প্রায় এক ইঞ্চি লম্বা দূরত্ব থাকলে ভাল। গাডার দিয়ে চুলের প্রতিটি ভাগকে বেঁধে দিন।

চ) এবার চুলের প্রতিটি ভাগ একটু করে টেনে টেনে ফুলিয়ে নিন, তাতে দেখতে বেশি সুন্দর লাগবে।

English summary

Urvashi Rautela's Disney Princess Jasmine Inspired Multi-Tied Ponytail

For the Nykaa Femina Beauty Awards 2020, Urvashi Rautela styled her hair in a multi-tied ponytail that will remind you of Disney Princess Jasmine’s hairstyle. Check out her look here.
Story first published: Wednesday, February 26, 2020, 12:24 [IST]
X