For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লকডাউনে স্বামীকে মুগ্ধ করতে অনুসরণ করুন এই মেক-আপ টিপসগুলি

|

করোনা ভাইরাস প্রতিরোধে গোটা দেশে লকডাউন চলছে। ফলে, প্রত্যেকেই গৃহবন্দী। সবাই সবার পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছে। এই সময় আপনার স্বামীকে খুশি করার জন্য এবং নিজেরা ভাল কিছু মুহুর্ত কাটানোর জন্য স্পেশাল কিছু করুন। আপনি আপনার স্বামীকে খুশি করার জন্য সুন্দর মেক-আপ করতে পারেন।

আজ আমরা আপনাকে বলব যে, কীভাবে আপনি বাড়িতে থেকেই আপনার সঙ্গীকে মুগ্ধ করবেন। কয়েকটি মেক-আপ টিপসের কথা বলব, যা আপনি আপনার স্বামীকে মুগ্ধ করতে ব্যবহার করতে পারেন।

মেক আপ

মেক আপ

লকডাউনের সময় আপনি যদি আপনার স্বামীকে খুশি করতে চান তবে আপনাকে নিজের চেহারায় পরিবর্তন আনতে হবে। সাধারণত ঘরে থাকার সময় কোনও মহিলাই মেক-আপ করেন না। তবে আপনার স্বামীকে ইমপ্রেজ করতে চাইলে লকডাউনের সময় আপনার হালকা মেক-আপ করা উচিত। যাতে আপনি আপনার স্বামীর মন জয় করতে পারেন এবং তাকে মুগ্ধ করতে পারেন।

কাজল

কাজল

মেক-আপ করার সময় আপনি লাইনার না লাগিয়ে কাজল ব্যবহার করতে পারেন। চোখে কাজল লাগালে প্রত্যেক মেয়েকেই সুন্দর লাগে। এতে আপনার স্বামী আপনার দিক থেকে চোখ সরাতে পারবে না।

ময়েশ্চরাইজার এবং বিবি ক্রিম

ময়েশ্চরাইজার এবং বিবি ক্রিম

বাড়িতে থেকে কোনও মহিলাই মেক-আপ করতে পছন্দ করেন না, তবে ঘরে হালকা মেক-আপ করাই যায়। হালকা মেক-আপ করতে মুখে ময়েশ্চারাইজার এবং বিবি ক্রিম ব্যবহার করুন। ময়েশ্চারাইজার ব্যবহারে ত্বক উজ্জ্বল হয়। ময়েশ্চারাইজার লাগানোর পরে বিবি ক্রিম লাগান। এতে আপনি ন্যাচারাল লুক পাবেন।

লিপস্টিক

লিপস্টিক

লকডাউনের সময় স্বামীকে মুগ্ধ করতে হালকা রঙের যেকোনও লিপস্টিক লাগাতে পারেন। হালকা বাদামী এবং হালকা গোলাপী লিপস্টিকে যেকোনও মেয়েকেই সুন্দর দেখায়। লিপস্টিক লাগালে কেবল আপনার চেহারাই সুন্দর হবে না, পাশাপাশি আপনার স্বামীও মুগ্ধ হবেন।

স্বামীকে আকৃষ্ট করতে লাগান এই লিপস্টিকগুলি

স্টাইল

স্টাইল

লকডাউনে সবসময় বাড়িতে থাকার কারণে, কোনও মেয়েই তার স্টাইল বা পোশাকের প্রতি খুব বেশি মনোযোগ দেয় না। আপনি যদি আপনার স্বামীকে মুগ্ধ করাতে চান তবে আপনার পোশাকের দিকে মনোযোগ দিন, সুন্দর স্টাইলিশ পোশাক পরলে আপনার স্বামীও মুগ্ধ হবেন। তাই, গৃহস্থালীর কাজে ব্যস্ত থাকার পাশাপাশি আপনাকে নিজের স্টাইলের দিকেও মনোযোগ দিতে হবে।

ঘামের গন্ধ

ঘামের গন্ধ

সর্বক্ষণ ঘরের কাজ করার কারণে অনেক সময় শরীর থেকে ঘামের গন্ধ বেরোয়, এক্ষেত্রে স্নানের পরে আপনি পারফিউম ব্যবহার করতে পারেন।

ক্যান্ডেলাইট ডিনার

ক্যান্ডেলাইট ডিনার

লকডাউনের সময় বাইরে যাওয়া নিষেধ ঠিকই, তবে আপনি বাড়িতেই রোমান্টিক ডিনারের আয়োজন করতে পারেন। রাতে আপনি সঙ্গীর সাথে ক্যান্ডেলাইট ডিনার করতে পারেন। সুতরাং, সুন্দর করে সেজে বাড়িতেই আপনার সঙ্গীর সাথে ক্যান্ডেলাইট ডিনার করুন।

English summary

Makeup Tips To Attract Your Husband During Lockdown

We are talking about makeup how you impress Your Husband During Lockdown with makeup. read on.
X