For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্বামীকে আকৃষ্ট করতে লাগান এই লিপস্টিকগুলি

|

মেক-আপ করতে প্রত্যেক মেয়েই পছন্দ করে। সাধারণত মেক-আপের মাধ্যমেই প্রত্যেকটি মেয়ের বাহ্যিক সৌন্দর্য বেশি করে ফুটে ওঠে। আর, মেক-আপের জিনিসগুলির মধ্যে সবথেকে স্পেশাল হল লিপস্টিক। লিপস্টিকের বিভিন্ন শেডগুলি যেকোনও নারীর চেহারা এবং ঠোঁট-কে সুন্দর করে তোলে। সাধারণত পোশাক, মেক-আপ এবং স্কিন টোনের উপর ভিত্তি করেই লিপস্টিক বাছা হয় কারণ, এই সবকিছু আর লিপস্টিকের কালার মানানসই না হলে পুরো মেক-আপটাই দেখতে খুব একটা ভাল লাগে না।

বর্তমানে করোনা ভাইরাস লক ডাউনের কারণে আপনাকে সারাক্ষণ বাড়িতে থাকতে হচ্ছে। তাই, আপনি আপনার পরিবার বা স্বামীর সঙ্গেই সারাক্ষণ কাটাচ্ছেন। লকডাউনের এই অঢেল সময়ের সুযোগ নিয়ে আপনি আপনার স্বামীর সঙ্গে নানান ঘনিষ্ঠ মুহূর্ত কাটাতে পারেন। কিছু আলাদা ধরনের শেডের লিপস্টিক লাগিয়ে আপনি আপনার স্বামীকে আকর্ষিত করতে পারেন। আপনি যদি নিজের সৌন্ধর্য দিয়ে আপনার স্বামীকে ইমপ্রেজ করতে চান তবে অবশ্যই আপনার স্কিন টোন অনুযায়ী লিপস্টিক লাগান।

হট পিঙ্ক

হট পিঙ্ক

হট পিঙ্ক লিপস্টিকটি সমস্ত স্কিন টোনেই দেখতে ভাল লাগে। আপনি যদি আপনার স্বামীকে ইমপ্রেজ করতে চান তবে হালকা মেক-আপের সাথে হট পিঙ্ক লিপস্টিকটি লাগান। এই কালারের সাথে আপনাকে স্টাইলিশ লাগার পাশাপাশি সেক্সিও দেখাবে।

গ্লসি পিঙ্ক

গ্লসি পিঙ্ক

আপনি যদি সেক্সি লুকে লজ্জা পান তবে আপনি গ্লসি পিঙ্ক লিপস্টিক লাগিয়েও আপনার স্বামীকে উত্তেজিত করতে পারেন। যদি আপনার বয়স ৩০ এর বেশি হয় তবে আপনার গ্লসি পিঙ্ক লিপস্টিক ব্যবহার করা উচিত। এটি কেবল আপনাকে ক্যাসুয়াল লুক-ই দেবে না, পাশাপাশি আপনার স্বামীও আপনাকে এই লুকে পছন্দ করবে।

ন্যুড লিপস্টিক

ন্যুড লিপস্টিক

লকডাউনের কারণে বাইরে যেতে না পারার জন্য আপনি আপনার বাড়িতেই ডিনার ডেটের পরিকল্পনা করতে পারেন। এই বিশেষ ডিনার ডেটে আপনি আপনার স্বামীকে আকর্ষিত করার জন্য ন্যুড লিপস্টিক লাগাতে পারেন। ন্যুড লিপস্টিক ন্যাচারাল লুক দেয় এবং এর সাথে আপনি হালকা মেক-আপ করতে পারেন।

লাল রঙের লিপস্টিক

লাল রঙের লিপস্টিক

লাল রঙের লিপস্টিক ভারতীয় স্কিন টোনের সাথে খুব ভালো মানায়। আপনি যেকোনও পোশাকের সাথে লাল রঙের লিপস্টিক লাগাতে পারেন। লাল রঙের লিপস্টিকের সাথে হালকা করে কাজল লাগান।

মেকআপের সঠিক ব্যবহার ডার্ক বর্ণকেও করে তোলে সুন্দর - টিপসগুলি অনুসরণ করুন

ডার্ক কালার

ডার্ক কালার

ডার্ক কালারের লিপস্টিক প্রত্যেক মেয়েকেই বোল্ড লুক দেয়। আপনি বোল্ড লুক দিয়ে আপনার স্বামীকে মুগ্ধ করাতে পারেন। ডার্ক কালারের লিপস্টিক প্রায়শই মেয়েরা যেকোনও পার্টিতে ব্যবহার করে থাকে।

English summary

Best Lipstick Shades To Impress Your Husband

Here is list of Best Lipstick Shades To Impress Your Husband. read on.
Story first published: Tuesday, March 31, 2020, 20:03 [IST]
X