For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অভিনেত্রী ভাগ্যশ্রী ত্বকের উজ্জ্বলতা ধরে রাখতে ব্যবহার করেন এই ফেস প্যাক

|

হিন্দি সিনেমা ম্যায়নে প্যায়ার কিয়া খ্যাত অভিনেত্রী ভাগ্যশ্রী সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ থাকেন। অনেক অভিনেতা-অভিনেত্রীরাই তাদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ফিটনেস ও বিউটি নিয়ে নানান ভিডিয়ো শেয়ার করে থাকেন, ঠিক তেমনই অভিনেত্রী ভাগ্যশ্রীও ইনস্টাগ্রামে তার ভক্তদের সঙ্গে এরকম নানান ভিডিয়ো শেয়ার করে নেন। সম্প্রতি তিনি একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে শেয়ার করেছেন, যেখানে তিনি তাঁর স্কিন কেয়ার সিক্রেট শেয়ার করেছেন। এখানে তিনি দাগহীন এবং উজ্জ্বল ত্বকের জন্য একটি ফেস প্যাকের রেসিপি বলেছেন। তিনিও এই প্যাকটি ব্যবহার করেন। ৫১ বছর বয়সী ভাগ্যশ্রীকে দেখে তাঁর বয়স অনুমান করা কঠিন! এটা দেখে বোঝাই যাচ্ছে যে, তিনি তার ফিটনেসের পাশাপাশি ত্বকের যত্নও রাখেন।

Actress Bhagyashree Shared The Secret Her Glowing Skin

ভাগ্যশ্রী এই ভিডিয়োটিতে জানিয়েছেন যে, ত্বকের যত্নের জন্য তিনি এই ফেস প্যাকটি নিয়মিত ব্যবহার করেন। এর জন্য ওটস গুঁড়ো করে নিন এবং একটি বোতলে রেখে এটি প্রতিদিন ব্যবহার করুন।

পেস্ট তৈরির জন্য ওটস পাউডারে দুধ এবং মধু মিশিয়ে দিন। এটি আপনার মুখে লাগিয়ে শুকোতে দিন। তারপর ঠান্ডা জলে মুখ ধুয়ে ফেলুন। এই ভিডিয়োতে ভাগ্যশ্রী জানিয়েছেন যে, ক্লিনজিং বৈশিষ্ট্য পাওয়া যায় এতে, যা মৃত ত্বক অপসারণে সহায়তা করে। এছাড়াও, এটি ত্বককে ময়েশ্চারাইজ করতে সহায়তা করে। আর, মধুতে অ্যান্টিসেপটিক এবং অ্যান্টি-ইনফ্ল্যামেটরি বৈশিষ্ট্য রয়েছে যা ত্বককে হাইড্রেট করে।

Actress Bhagyashree Shared The Secret Her Glowing Skin

ওটস ফেস প্যাক তৈরির পদ্ধতি

২ চামচ ওটসের পাউডার নিন, এক চামচ মধু এবং দুধ নিন। একটি বাটিতে এই সমস্ত উপকরণ নিয়ে ভালো করে মিশিয়ে নিন। পেস্ট প্রস্তুত করার পরে এটি মুখে লাগান। এটি শুকিয়ে যাওয়ার পরে ঠান্ডা জলে মুখ ধুয়ে ফেলুন। মুখ ধুয়ে নেওয়ার পর মুখে ময়েশ্চারাইজার বা সিরাম লাগান।

হিনা খানের নতুন হেয়ার স্টাইলে মুগ্ধ নেটিজেনরা

English summary

Actress Bhagyashree Shared The Secret Her Glowing Skin

Actress Bhagyashree Recent Shared A Video On Instagram In This Video She Share The Recipe DIY For Glowing And Soft Skin.
X