For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Yearly Horoscope 2021 in Bengali : নতুন বছরে এই রাশির জাতকরা স্বস্তি পাবেন, দেখুন আপনার কেমন কাটবে ২০২১ সাল

|

২০২০ সালে করোনার কারণে বছরটি মোটের উপর কারুরই তেমন ভাল কাটেনি। শীঘ্রই এই বছরটি শেষ হতে চলেছে এবং নতুন বছর অর্থাৎ ২০২১-কে আমরা স্বাগত জানাতে চলেছি। নতুন বছরটি আপনার জন্য কেমন হতে চলেছে, বার্ষিক রাশিফলের মাধ্যমে জেনে নিন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

২০২১ সালটি মেষ রাশির জাতকদের জন্য বেশ ভাল হবে। এই বছর, আপনার জীবনের প্রায় প্রতিটি ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। বছরের শুরুতে আপনি কিছু দুর্দান্ত সাফল্য পেতে পারেন। বছরের মাঝামাঝি সময়ে, আপনার আর্থিক পরিস্থিতিতে বড় উত্থান আসতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। এই বছর আপনাকে স্বাস্থ্য সম্পর্কে একটু সচেতন হতে হবে, বিশেষত খাবার এবং পান করার ক্ষেত্রে গাফিলতি করবেন না।

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ রাশির জাতকদের জন্য, ২০২১ সালটি মিশ্রিত হতে চলেছে। আপনি এই বছর কিছু ক্ষেত্রে ভাল সাফল্য পেতে পারেন, কিছু ক্ষেত্রে আপনি হতাশ বোধ করবেন। বছরের শুরুতে আপনি কিছু বড় চ্যালেঞ্জের মুখোমুখি পড়তে পারেন। মার্চ মাসে অর্থনৈতিক সমস্যার কারণে আপনি অনেক চাপের মধ্যে থাকবেন। এই বছর ব্যবসায়ীদের অনেক লড়াই করতে হতে পারে। চাকুরিজীবীরা পছন্দসই ট্রান্সফার পেতে পারেন। আপনার আয় বৃদ্ধি হতে পারে। আপনি যদি অবিবাহিত হন, তবে এই বছর আপনি আপনার জীবনসঙ্গী পেতে পারেন।

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

২০২১ সালের শুরুটি আপনার জন্য খুব ভাল হবে। এই সময়ে বেকার লোকদের কর্মসংস্থান হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি আপনার ড্রিম জব পেতে পারেন। একই সময়ে, বছরের মাঝামাঝি সময়ে ব্যবসায়ীদের কিছু সমস্যা হতে পারে। আপনার হওয়া কাজটি ভুল হয়ে যেতে পারে। তবে শীঘ্রই এই সমস্যা সমাধান হবে। অর্থের দিক থেকে আপনি এই বছর মিশ্র ফলাফল পাবেন। এই বছরটি পারিবারিক জীবনের জন্য মঙ্গলজনক হবে। পরিবারের কিছু সদস্যের সঙ্গে আপনার সম্পর্ক অবনতি হতে পারে।

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট রাশির জাতকদের জন্য, নতুন বছর ভাল হতে পারে। আপনি এই বছর আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফলাফল পেতে পারেন। বছরের শুরুতে আপনি কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন, তবে এর পরেও আপনি আপনার সমস্ত কাজ শেষ করতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা লাভ করার জন্য ভাল সুযোগ পেতে পারেন। যারা চাকরি করেন তাদের পদোন্নতি হতে পারে। আর্থিক পরিস্থিতি উন্নতির সম্ভাবনা রয়েছে। বছরের শেষে জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক ভেঙে যেতে পারে। আপনি যদি বুদ্ধিমানের সহিত সবকিছু করেন তবে আপনি অনেক সমস্যা এড়াতে পারবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে, অসতর্কতা আপনার সমস্যাগুলি বাড়িয়ে তুলতে পারে।

Education Horoscope‌‌ ‌2021 : নতুন বছরটি শিক্ষার ক্ষেত্রে সমস্ত রাশির জাতকদের জন্য কেমন হবে জেনে নিন

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই ব্যক্তিদের জন্য ২০২১ সালটি উত্থান-পতনে পূর্ণ থাকবে। যদিও আপনি সাফল্য পাবেন, তবে তার জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। আপনার কোনও কাজই সহজে সম্পন্ন হবে না। আপনি যদি চাকরি করেন, তবে এপ্রিল থেকে সেপ্টেম্বর পর্যন্ত সময়টি আপনার জন্য খুব ব্যস্ত থাকবে। অক্টোবর মাস ব্যবসায়ীদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আদালতের যেকোনও পুরোনো মামলায় সাফল্য পেতে পারেন। অর্থ নিয়ে মানসিক চাপ বাড়তে পারে। আপনার অর্থ কোথাও আটকে যেতে পারে।

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অর্থের দিক থেকে ২০২১ সালের শুরু আপনার জন্য খুব ভাল হতে চলেছে। এই সময়ে হঠাৎ করে বড় অঙ্কের অর্থ লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। এই বছর আপনি আপনার পরিশ্রম এবং বুদ্ধির জোরে প্রচুর অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আপনি যদি চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করে থাকেন তবে এই বছর আপনি একটি বড় সংস্থায় ভাল কাজ পেতে পারেন। অন্যদিকে, আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান তবে এই বছর আপনার ইচ্ছাও পূরণ হতে পারে। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে, আপনি যদি অবিবাহিত হন তবে আপনার বিবাহ এই বছরে হতে চলেছে।

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

২০২১ সালে, আপনি আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফলাফল পেতে পারেন। বছরের শুরুটা আপনার জন্য খুব ভালো হবে। এই সময়ে আপনি আপনার যেকোনও প্রয়াসে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। আপনি আপনার বুদ্ধি এবং জ্ঞানের দ্বারা বড় কিছু অর্জন করতে পারেন। বছরের মাঝামাঝি সময়ে আর্থিকভাবে আপনার পক্ষে ভাল হবে। সেপ্টেম্বর থেকে ডিসেম্বর মাস পর্যন্ত সময়কালটি আপনার বিবাহিত জীবনের জন্য খুব শুভ হবে। এই সময়ের মধ্যে, আপনি সন্তানর সম্পর্কিত কিছু ভাল সংবাদ পেতে পারেন।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

নতুন বছরটি আপনার জন্য বেশ ভাল হবে। এই বছর, আপনার কিছু অসম্পূর্ণ কাজ সম্পন্ন হতে পারে। আপনার আর্থিক অবস্থার উন্নতির জন্য আপনার প্রচেষ্টাও সফল হতে পারে। চাকুরিজীবীদের আয় বাড়বে, ব্যবসায়ীদের ব্যবসায় অগ্রগতি হবে। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে, পরিবারে সুখ-শান্তি থাকবে। প্রিয়জনের সঙ্গে আপনার সম্পর্ক আরও ভাল হবে। এই বছরটি শিক্ষার্থীদের জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। ইঞ্জিনিয়ারিং, আইন, মেডিকেল, ইত্যাদিতে অধ্যয়নরত শিক্ষার্থীরা ভাল ফল পেতে পারেন।

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

২০২১ সালের শুরুটি আপনার পক্ষে ভাল হবে। এই সময়ের মধ্যে আপনাকে অর্থের দিক থেকে কিছুটা কেয়ারফুল থাকতে হবে। আপনি এই সময়কালে ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন, তবে তা সত্ত্বেও ব্যয়ের উপর আপনার নিয়ন্ত্রণ থাকবে না। এর বাইরে পৈতৃক সম্পত্তির বিষয়েও বিতর্ক হতে পারে। এপ্রিল থেকে জুলাই পর্যন্ত সময়টি আপনার জন্য স্বস্তিদায়ক হবে। চাকুরিজীবীদের অগ্রগতি হতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি কিছু চ্যালেঞ্জের মুখোমুখি পড়তে পারেন, তবে এর পরেও আপনি সাফল্য পেতে পারেন। বছর শেষে পরিবারের সঙ্গে ভ্রমণের সুযোগ থাকবে।

Finance Horoscope 2021 : আসন্ন বছরে আপনার আর্থিক দিক কেমন হবে? জানতে পড়ুন আর্থিক রাশিফল

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর রাশির জাতকদের জন্য, ২০২১ সালটি উত্থান-পতনে পূর্ণ হতে চলেছে। বছরের শুরুটা আপনার পক্ষে স্বাভাবিক হবে। এই সময়ে ছোট-খাটো সমস্যা হতে পারে। মে থেকে জুলাই মাস পর্যন্ত সময়টি আপনার জন্য কিছুটা প্রতিকূল হবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব চিন্তিত হবেন। এছাড়াও আপনার ব্যয় বাড়তে পারে। কাজের ক্ষেত্রে, এই বছরটি অতিথি আপ্যায়ন, ফ্যাশন ডিজাইনিং, অভিনয়, ইত্যাদির সাথে যুক্তদের জন্য সেরা হতে চলেছে। এই বছর পারিবারিক জীবনে কোনও বড় সমস্যা হবে না।

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ রাশির জাতকরা এই বছর আরও ভাল ফলাফল পেতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই বছর আপনাকে অনেকগুলি ট্রিপ করতে হতে পারে, যার কারণে আপনি ভাল লাভ করতে পারেন। আপনার ব্যবসা বৃদ্ধি করার স্বপ্নটি বাস্তবায়িত হতে পারে। অন্যদিকে, চাকুরিজীবীরা বিদেশে যাওয়ার সুযোগ পাবেন। আপনি যদি শিক্ষার্থী হন তবে মে থেকে জুলাই মাস পর্যন্ত সময়টি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। পরিবারে কোনও নতুন অতিথি আসতে পারে।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

২০২১-এর শুরুতে আপনি স্বস্তি পেতে পারেন। এই সময়ে আপনি অর্থ সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। এই সময়ের মধ্যে, আপনি একটি বড় ঋণ পরিশোধে সফল হবেন। এই বছরটি প্রেমের বিবাহের জন্য খুব শুভ হবে। এপ্রিল থেকে সেপ্টেম্বর মাস পর্যন্ত সময়টি আপনার জন্য কিছুটা প্রতিকূল হবে। এই সময়ে আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে। আপনাকে সতর্ক থাকতে হবে। আপনি এই বছর আইনি কিছু থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

Health Horoscope 2021: স্বাস্থ্যের ক্ষেত্রে নতুন বছরটি এই রাশির জাতকদের জন্য শুভ হবে!

English summary

Yearly Horoscope 2021 In Bengali : Yearly Rashifal 2021 Varshik Rashifal

2021 Astrology Predictions In Bengali: Get the complete year predictions, varshik rashifal and horoscope in bengali. Read on.
X