For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Family Horoscope 2021 : নতুন বছরে এই রাশির জাতকদের পারিবারিক জীবন খুব সুখের হবে!

|

পুরোনো বছর অর্থাৎ ২০২০ সাল শেষ হতে বেশি দেরি নেই। আবার আমরা নতুন প্রত্যাশা নিয়ে নতুন বছর ২০২১-কে স্বাগত জানাব। ২০২০ সালে প্রত্যেকের জীবনই একটা কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে কেটেছে, কিন্তু এই নতুন বছরটি কি আপনার জীবনে সুখ নিয়ে আসবে? আগামী বছরে আপনার পারিবারিক জীবন কেমন হবে? তাহলে জেনে নিন ২০২১ সাল আপনার পারিবারিক ক্ষেত্রে কেমন কাটবে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

পারিবারিক জীবনের ক্ষেত্রে, মেষ রাশির জাতকদের জন্য ২০২১ সাল দুর্ভাগ্যজনক হবে। আপনার পরিবারে বিতর্ক চলবে। পরিবারের সদস্যদের সঙ্গে দূরত্ব বাড়তে পারে। আপনি খুব একা বোধ করবেন। আপনাকে কিছু সময়ের জন্য বাড়ি থেকে দূরে যেতে হতে পারে। ভাই-বোনেদের সঙ্গে নিয়ে বিতর্ক হতে পারে। পিতা-মাতা স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনাকে ধৈর্য এবং বুদ্ধিমানের সহিত কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

পারিবারিক ক্ষেত্রে ২০২১ সালের শুরু আপনার জন্য কিছুটা ধীর হবে। তবে ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে। বড় ভাইয়ের সঙ্গে বিতর্ক বাড়ার কারণে বাড়ির পরিবেশ ঠিক থাকবে না। বছরের মাঝামাঝি সময়ে ঘরের শান্তি ফিরবে। এই সময়কালে আপনি আপনার পরিবারের সঙ্গে খুব ভাল সময় ব্যয় করবেন। তবে আপনাকে আপনার পিতা-মাতার স্বাস্থ্যের বিষয়ে আরও সজাগ থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। বছরের শেষে কোনও সম্পত্তি সম্পর্কিত কোনও বিরোধ সমাধান হতে পারে এবং সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা রয়েছে। আপনি যাই করুন না কেন, গুরুজনদের পরামর্শ অনুযায়ী করুন। এতে আপনিই উপকৃত হবেন।

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

পারিবারিক ক্ষেত্র মিথুন রাশির জাতকদের পক্ষে ভাল হবে। আপনার পারিবারিক পরিবেশ বেশিরভাগ সময়েই ভাল থাকবে এবং পরিবারের সদস্যদের মধ্যে ঐক্য থাকবে। খারাপ পরিস্থিতিতেও আপনি আপনার পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। পিতা-মাতা প্রতিটি সিদ্ধান্তে আপনাকে সমর্থন করবে। বছরের মাঝামাঝি সময়ে কোনও গুরুতর পারিবারিক সমস্যা আপনাকে চিন্তায় ফেলতে পারে। তবে আপনি এই বিষয়টি সমাধান করতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে ভাই বা বোন কোনও দুর্দান্ত সাফল্য পেতে পারে। বছরের শেষে আপনি পরিবারের সদস্যদের সঙ্গে ভ্রমণের সুযোগ পাবেন। আপনার এই যাত্রাটি খুব ভাল হতে চলেছে।

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

পারিবারিক ক্ষেত্রে, আপনি বছরের শুরুতে বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। এই সময়ে, ঘরোয়া সমস্যা বাড়তে পারে। এই কারণে আপনি মানসিকভাবে ভাল থাকবেন না। সম্পত্তি নিয়ে বাড়ির সদস্যদের সঙ্গে বিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। বছরের মাঝামাঝি সময়ে বিষয়গুলি শান্ত হতে পারে, তবে সম্পর্কের দূরত্ব হ্রাস পাবে না। ছোট ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হবে। আপনাকে আপনার আচরণ ঠিক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি বুদ্ধিমানের সহিত সবকিছু করেন তবে আপনি অনেক সমস্যা এড়াতে পারবেন।

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

পারিবারিক ক্ষেত্রে বছরের শুরুটি আপনার জন্য খুব ভাল হবে। জানুয়ারি থেকে মার্চ মাস পর্যন্ত পরিবারের সদস্যদের সঙ্গে খুব শান্তিপূর্ণ কাটবে। এই সময়ের মধ্যে আপনার বাড়িতে কোনও মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে। ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় থাকবে। বছরের মাঝামাঝি সময়ে হঠাৎ কোনও সমস্যা দেখা দিতে পারে। এই সময়, বাড়ির পরিবেশটি খুব একটা ভাল হবে না, যা আপনার পিতা-মাতার উদ্বেগ বাড়তে পারে। পিতা-মাতাও স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি যদি নতুন বাড়ি কেনার বা নির্মাণের পরিকল্পনা করে থাকেন, তবে আপনার পথে বড় বাধা আসতে পারে।

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

বছরের শুরু আপনার পক্ষে স্বাভাবিক থাকবে। এই সময়ের মধ্যে, বাড়ির পরিবেশ শান্ত থাকতে পারে। আপনি বাড়ির প্রবীণদের পূর্ণ সমর্থন এবং আশীর্বাদ পাবেন। এই সময়ের মধ্যে আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন, তাহলে আপনি সবার সমর্থন পাবেন। ভাই-বোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। যদি আপনার ভাই বা বোন বিবাহযোগ্য হয়, তবে এর মধ্যে তার জন্য একটি ভাল প্রস্তাব আসতে পারে। বছরের মাঝামাঝি সময়ে আপনাকে পরিবার থেকে দীর্ঘ সময় দূরে থাকতে হতে পারে। এই সময়কালে আপনাকে কিছু সমস্যার মুখোমুখিও পড়তে হতে পারে। বছরের শেষে আপনি ব্যস্ত থাকতে পারেন, যার কারণে আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন না।

আরও পড়ুন :Finance Horoscope 2021 : আসন্ন বছরে আপনার আর্থিক দিক কেমন হবে? জানতে পড়ুন আর্থিক রাশিফল

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

পারিবারিক জীবনের ক্ষেত্রে, ২০২১ সাল আপনার জন্য সাধারণ হতে চলেছে। কাজে ব্যস্ত থাকার কারণে আপনি আপনার পরিবারকে বেশি সময় দিতে পারবেন না। পেশাদার এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্যতা রক্ষা করা আপনার পক্ষে ভাল। বছরের মাঝামাঝি সময়ে বাড়িতে যেকোনও মাঙ্গলিক অনুষ্ঠান আয়োজন করা যেতে পারে। এই সময়ে বাড়ির পরিবেশ খুব ভাল থাকবে এবং আত্মীয়দের চলাচল অব্যাহত থাকবে। পিতা-মাতার সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে এবং প্রতিকূল পরিস্থিতিতেও আপনি তাদের সম্পূর্ণ সমর্থন পাবেন। বছরের শেষের দিকে ঘরোয়া সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক রাশির জাতকদের জন্য ২০২১ সাল পারিবারিক ক্ষেত্রে মিশ্রিত হবে। বছরের শুরু আপনার পক্ষে ভাল থাকবে। এই সময়ে বাড়ির পরিবেশ শান্ত থাকবে। বছরের মাঝামাঝি সময়ে, হঠাৎ কোনও পুরোনো মামলার উত্থান বাড়ির শান্তিকে বিঘ্নিত করতে পারে। আপনার ক্রোধও এই সময়ের মধ্যে বাড়বে। আপনার আচরণ ঘরোয়া কলহ বাড়িয়ে তুলতে পারে। আপনি বুদ্ধি দিয়ে এই ধরনের গুরুতর সমস্যা সমাধান করার চেষ্টা করুন। এছাড়াও, বহিরাগতদের আপনার ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করতে দেবেন না। বছরের শেষে ভাইদের সঙ্গে আপনার মতবিরোধ শেষ হতে পারে।

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

পারিবারিক ক্ষেত্রে এই বছরটি আপনার জন্য খুব ভাল হতে চলেছে। যদি আপনার বাড়িতে দীর্ঘদিন ধরে বিরোধ চলতে থাকে তবে এই বছর তা শান্ত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে এবং আপনার পারিবারিক জীবনেও সুখ বাড়বে। এই বছরটি আপনার ভাই-বোনের জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। এই বছর তারা কিছু বড় সাফল্য পেতে পারে। এছাড়াও আপনার বাড়িতে একজন নতুন সদস্য প্রবেশ করতে পারে। সামগ্রিকভাবে, এই বছরটি আপনার জন্য আনন্দের হতে চলেছে।

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

পারিবারিক ক্ষেত্রে এই বছরটি আপনার পক্ষে ঠিক থাকতে পারে। বছরের শুরুটা আপনার জন্য কিছুটা ধীর হবে। এই সময়ে আপনার মা স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারেন। এই সময়ের মধ্যে মায়ের স্বাস্থ্যের জন্য আপনার প্রচুর অর্থ ব্যয় হতে পারে। অন্যদিকে, বাড়ির কিছু সদস্যের সঙ্গে আপনার মতভেদ থাকবে। যদি আপনি সম্পত্তি কেনা বা বেচার বিষয়ে চিন্তাভাবনা করে থাকেন, তবে আপনার বাড়ির প্রবীণদের পরামর্শ নেওয়া উচিত। ঠিকমতো ভাবনা-চিন্তা না করে এই ধরনের গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নিলেই ভাল হবে।

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

পারিবারিক ক্ষেত্রে আপনার জন্য এই বছর ভাল হবে। বাড়ির সদস্যদের মধ্যে ঐক্য থাকবে। বাড়ির প্রবীণদের আশীর্বাদ পাবেন। আপনি যদি ভাড়া বাড়িতে থাকেন এবং নিজস্ব বাড়ি করার স্বপ্ন দেখেন তবে এই বছর আপনার ইচ্ছা পূরণ হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। পরিবারের কোনও সদস্য যদি বিবাহের যোগ্য হন, তবে বছরের মাঝামাঝি সময়ে তার বিবাহ হতে পারে। আপনি যদি কোনও সমস্যার মুখোমুখি হন তবে আপনার উচিত প্রিয়জনের সঙ্গে খোলামেলা কথা বলা। প্রতিকূল পরিস্থিতিতে আপনি আপনার প্রিয়জনের পূর্ণ সমর্থন পাবেন।

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

পারিবারিক জীবনে সুখ বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে এই সময়টি আপনার পক্ষে খুব ভাল হবে। পৈতৃক সম্পত্তি নিয়ে যদি কোনও বিরোধ হয় তবে এই বছর তা শান্ত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার বাবার ব্যবসায়ের সঙ্গে যুক্ত থাকেন তবে তার পরামর্শ পাবেন। এছাড়া বড় ভাইয়ের সঙ্গে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ থাকবে। বছরের মাঝামাঝি সময়ে পারিবারিক দায়বদ্ধতা কিছুটা বাড়তে পারে। তবে প্রিয়জনের সহায়তায় আপনার জন্য সবকিছু খুব সহজ হবে। এই সময়কালে বাড়ির ব্যয়ও বাড়তে পারে।

English summary

Yearly Family Horoscope 2021 In Bengali

The past year has brought many ups and downs in everyone's life, but we all look forward to this coming new year that it will bring happiness in our lives.
Story first published: Thursday, November 26, 2020, 12:14 [IST]
X