জানেন কি ডাকিনীবিদ্যায় কেন লেবু ব্যবহার হয়?

By: Suchetana Dutta
Subscribe to Boldsky

ডাকিনীবিদ্যা বা কালাজাদুর কথা আমরা সবাই শুনেছি। দেশ-বিদেশের নানা চলচ্চিত্রে এই বিষয়ের যথেষ্ট উদাহরণ রয়েছে। রোজকার খবরেও প্রায়ই আসে এই কারবার-সম্পর্কিত নানা ঘটনা। নিজের লোভ-লালসা-হিংসাবৃত্তি ইত্যাদি চরিতার্থ করতে অনেক মানুষই এই বিদ্যায় বিশ্বাস রাখে এবং অন্যের অনিষ্ট করতেও পিছপা হন না। ডাকিনীবিদ্যা কতটা উপকারী বা অন্যের কতটা অপকার করে সেটা তর্কের বিষয়।

কিন্তু ডাকিনীবিদ্যার যাঁরা চর্চা করেন, তাঁরা করোটি, চুলের গোছা, ধূপধুনো, ঝাঁটা ইত্যাদি ব্যবহার করেন তো জানি কিন্তু লেবুও কেন ব্যবহার করেন সেটা কি আমরা জানি?

পড়তে থাকুন আর জানুন এই অন্ধকার কারবারে লেবু ঠিক কতটা মারাত্মক ভূমিকা পালন করে।

black-magic

#১ লেবু হচ্ছে কালাজাদুর এক অত্যন্ত শক্তিশালী মাধ্যম

বিশ্বাস হোক বা সত্যি, ডাকিনীবিদ্যার এক অত্যন্ত গুরুত্বপূর্ণ মাধ্যম। বলতে গেলে, কালাজাদু যাঁরা চর্চা করেন, তাঁদের কাছে লেবু প্রায় অপরিহার্যই। কালাজাদুতে যাঁরা বিশ্বাস করেন, তাঁরা মনে করেন লেবুর সাহায্যে তাঁদের লক্ষ্যপূরণ আরও ভালোভাবে এবং আরও কম সময়ের মধ্যে হয়।

black-magic

#২ লেবু অমঙ্গলদায়ক জাদুমন্ত্রকে দ্রুত কার্যকর করে

অভিশাপমূলক বা অমঙ্গলদায়ক জাদুমন্ত্রকে দ্রুত কার্যকর করতে কালাজাদুর কারবারিরা লেবুর উপর বড়রকম ভরসা করে থাকেন। লক্ষ্যবস্তুর উপর এই জাদুর প্রভাব বিস্তার করতে নাকি লেবু দারুন উপকারী।

black-magic

#৩ লেবুর অতিপ্রাকৃতিক গুণাবলী

কালাজাদুতে যাঁরা বিশ্বাসী, তাঁরা মনে করেন যে লেবুর মধ্যে রয়েছে অতিপ্রাকৃতিক গুণাবলী যা তাঁদের জাদুমন্ত্র বা সম্মোহনের কাজে খুব উপকারী। এমনকী, যেকোনও খারাপ অভিসন্ধিতেই লেবু 'শয়তানের বাহন' হিসেবে কাজ করে।

black-magic

#৪ লেবুর নমনীয়তা

লক্ষ্যবস্তুকে ঘায়েল করতে অনেক সময়েই কালাজাদুর কারবারিরা পিন ফোটানোর প্রক্রিয়া অনুসরণ করেন। লেবু যেহেতু নরম, তাই তার গায়ে পিন ফুটিয়ে অভিসন্ধি পূরণ করা সহজ। আংশিকভাবে পিন ফোটালে দৈহিক আঘাত আর পুরোপুরি ঢোকালে তা মৃত্যু পর্যন্ত ঘটাতে পারে।

#৫ লেবু সবসময়েই পাওয়া যায়

লেবুর সরবরাহ যেহেতু সর্বস্থানে সবসময়েই, তাই কালাজাদুকরদের জন্যে তা ব্যবহার করা সুবিধাজনক। এতে তাঁদের কারবার কখনো ব্যাহত হওয়ার সম্ভাবনা থাকে না।

English summary
People often say everything is fair in love and war. This is not just a saying; it is a statement that gives birth to many evil activities that people often justify in the light of this saying.
Please Wait while comments are loading...