For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১ থেকে ৭ মার্চ ২০২০

|

মার্চের প্রথম সপ্তাহটি আপনার জন্য কী নিয়ে আসবে? এই সাপ্তাহিক রাশিফলে, আপনি আপনার আসন্ন সাত দিনের সাথে সম্পর্কিত প্রতিটি ছোট এবং বড় তথ্য পেতে পারেন। আপনার সাপ্তাহিক রাশিফল পড়ুন এবং এই সপ্তাহে আপনার ভাগ্যে কী লেখা আছে তা জেনে নিন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

সপ্তাহটি আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে কিছু বড় উন্নতি আনতে পারে। মানসিকভাবে নিজেকে এই সময়ে শক্তিশালী দেখতে পাবেন। এই সময়ে সমস্যা থেকে অনেকাংশে মুক্তি পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনি কোনও উচ্চ পদ পেতে পারেন। যদিও আপনার দায়িত্বগুলি যথেষ্ট বৃদ্ধি পাবে, আপনাকে সাহস এবং আত্মবিশ্বাসের সঙ্গে আপনার কাজটি করতে হবে। আপনি সহকর্মীদেরও পূর্ণ সমর্থন পাবেন এবং আপনার দক্ষতা দেখে তারা খুব মুগ্ধ হবেন। অন্যদিকে, আপনার পারিবারিক জীবনে শান্তির পরিবেশ থাকবে। যদি আপনার বাবার সঙ্গে আপনার কোনও বিরোধ থাকে তবে এই সময় তাদের ক্রোধের অবসান হবে এবং আপনি তাদের স্নেহ এবং আশীর্বাদ পাবেন। তবে এ জাতীয় সমস্যা এড়াতে আপনার বক্তৃতা নিয়ন্ত্রণ করা দরকার। আর্থিক পরিস্থিতি এই সপ্তাহে স্বাভাবিক হবে। সুস্থ থাকার জন্য আপনার জীবনযাত্রায় কিছু পরিবর্তন করতে পারেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৩৪

শুভ দিন: রবিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

সপ্তাহটি স্বাভাবিক হতে পারে বলে আশা করা হচ্ছে। ছোটখাটো সমস্যা হতে পারে। আপনি যদি আপনার কথাটি নিয়ন্ত্রণ করেন তবেই আপনি অনেক সমস্যা এড়াতে পারবেন। আপনি যদি সঠিক আচরণ না করেন তবে আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি কাজে ব্যস্ত থাকবেন। আপনার উচ্চ কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে যাতে কোনও বড় সমস্যা না হয়। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য মিশ্রিত হবে। আপনি যদি নতুন ব্যবসায় নিজের ভাগ্য পরীক্ষা করার কথা ভাবছেন তবে এই মুহুর্তে আপনাকে সাবধানে সিদ্ধান্ত নিতে হবে। পারিবারিক জীবনে এই সপ্তাহে কিছুটা চাপ সম্ভব। অর্থনৈতিক দিক থেকে আপনাকে বড় আর্থিক সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। সপ্তাহ শেষে আপনি মন খারাপ করবেন। একটু ভয় আপনাকে হতাশ করবে, তাই আপনাকে আপনার মন শান্ত রাখতে হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: মঙ্গলবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি দুর্দান্ত হতে চলেছে। আপনি যদি নিজের ফলাফলের জন্য অপেক্ষা করেন, তবে এই সপ্তাহে আপনি দুর্দান্ত সাফল্য পেতে পারেন। এই সব আপনার পরিশ্রমের ফলাফল। অন্যদিকে, আপনি যদি চাকরীর সন্ধান করছেন, তবে এই সপ্তাহে আপনি একটি ভাল সংস্থার কাছ থেকে কাজের অফার পেতে পারেন। সামগ্রিকভাবে, এই সপ্তাহে আপনার কেরিয়ারটি অগ্রগতি করবে। আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। রোমান্টিক জীবনে এই সপ্তাহে আপনাকে ধৈর্য এবং শান্তি বজায় রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। আপত্তিজনক কথাগুলি কেবল আপনার সম্পর্ককেই শেষ করবে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার এই সপ্তাহটা ভালো নাও কাটতে পারে। আপনার স্ত্রীকে সময় দেওয়া উচিত। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। নতুন ব্যবসা বা বড় ব্যবসায়ের লেনদেন শুরু করার জন্য এটি একটি শুভ সময়। আপনার আর্থিক পরিস্থিতির উন্নতি করার জন্য আপনার পরিকল্পনাগুলিও পরিবর্তন করা দরকার।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: শুক্রবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহটি অনেক ক্ষেত্রে আপনার পক্ষে মঙ্গলজনক বলে প্রমাণিত হবে। এই সময়ে আপনি পছন্দসই ফলাফল পাবেন যা আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে। বন্ধু বা পরিবার, আপনি সবার কাছ থেকে ভালবাসা এবং সমর্থন পাবেন। এই সময়ের মধ্যে আপনকে অফিসে অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব দেওয়া হবে । আপনি আপনার সহকর্মীদের সমর্থনও পাবেন। উচ্চ আধিকারিকরা আপনার নেতৃত্ব দেওয়ার গুণকেও প্রশংসা করবে। অন্যদিকে, আপনি যদি ব্যবসা করেন তবে আপনি কিছু অংশীদারিত্ব করতে পারেন যা আপনাকে ভাল সুবিধা দেবে। প্রেমের ক্ষেত্রে আপনার এবং আপনার সঙ্গীর মধ্যে যদি কোনও সমস্যা হয় তবে এটি অপসারণের এটি সঠিক সময়। আপনি এই সপ্তাহে কিছু সমস্যার মধ্যে আটকে যেতে পারেন, তবে আপনি আপনার পরিবারের জন্য সময় পাবেন। আপনার পরিবারের সঙ্গে ছুটির দিনে এই সপ্তাহে শহরের বাইরে যাওয়া সম্ভব। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: বুধবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

বিবাহিতদের জন্য সপ্তাহটি ভাল নয়। আপনার স্ত্রীর সঙ্গে মতপার্থক্য আরও গভীর হতে পারে। দুজনের মধ্যে বিবাদ এড়িয়ে চলুন। এছাড়াও, রাগে কোনও দায়িত্বজ্ঞানহীন কর্ম করবেন না, অন্যথায়, আপনার বিবাহিত জীবনের শান্তি বিঘ্নিত হবে এবং আপনার সম্পর্ক দুর্বল হতে পারে। রোমান্টিক জীবন স্বাভাবিক হবে। বিশেষ করে বিয়ের মতো বড় সিদ্ধান্ত নেওয়ার জন্য আপনার সঙ্গীর উপর কোনও চাপ সৃষ্টি করবেন না। সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য উপকারী হবে। আপনি এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ পেতে পারেন। এগুলি ছাড়াও আপনি আয়ের নতুন উৎস পেতে পারেন। আপনার স্ট্রেস কিছু সময়ের জন্য উল্লেখযোগ্যভাবে বেড়েছে। যদি আপনি এটি থেকে বেরিয়ে আসতে চান তবে কোথাও বেড়াতে যান। বন্ধুদের সাথেও বেশি সময় ব্যয় করুন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২৯

শুভ দিন: সোমবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

পারিবারিক জীবনে শান্তি ফিরে আসবে। এই সপ্তাহে প্রবীণদের সঙ্গে আপনার আচরণ বিনয়ী রাখা আপনার পক্ষে ভাল। যদি তারা আপনাকে কোনও পরামর্শ দেয়, তবে কথাটি উপেক্ষা করবেন না। আপনি যদি বিবাহিত হন তবে আপনাদের সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। রোমান্টিক জীবন স্থিতিশীল হবে। আপনার দুজনের মধ্যে প্রেম বাড়বে। অর্থের দিক থেকে সপ্তাহটি আপনার পক্ষে ভাল। অর্থ সংক্রান্ত কোনও বড় সমস্যা হবে না। আপনি যদি কোনও বড় লাভ করতে চান তবে সাবধানে চিন্তা করুন এবং আপনার অর্থ সঠিক জায়গায় বিনিয়োগ করুন। এই সপ্তাহে, আপনি আপনার সমস্ত কাজ শেষ করবেন এবং পরিকল্পনা অনুসারে এগিয়ে যাবেন।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ১৫

শুভ দিন: রবিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনার স্বপ্নগুলি অনেক বড়, তবে সেগুলি পূরণ করার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করা দরকার। আপনার মনে যদি কোনও ধরণের সংশয় থাকে তবে আপনি আপনার কাছের মানুষদের সঙ্গে পরামর্শ করতে পারেন। কর্মচারীদের জন্য সপ্তাহটি উত্তম হবে। যাইহোক, কিছু কাজের চাপের কারণে উত্তেজনা হতে পারে। আপনি যদি নিয়মিতভাবে আপনার কাজটি করেন তবে আপনার কাজের চাপ হ্রাস পেতে পারে এবং নির্ধারিত সময়ে আপনার কাজ শেষ হবে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য স্বাভাবিক হবে। আপনি চেষ্টা চালিয়ে গেলেও কোনও বড় সুবিধা পাবেন না। পারিবারিক জীবনে এই সপ্তাহে কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্যতা থাকবে। আপনার অবহেলা ক্রমাগত আপনার স্বাস্থ্যকে দুর্বল করে দিচ্ছে। আপনার স্বাস্থ্যের প্রতি যত্নবান হওয়া ভাল।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: মঙ্গলবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সপ্তাহে, আপনি আপনার স্বাস্থ্যের উপর অগ্রাধিকার দেবেন। আপনার স্বাস্থ্য খুব ভাল হবে এবং আপনার মনোবলও উচ্চ হবে। আপনি যদি একটি কাজ করেন তবে আপনার পারফরম্যান্স উন্নত হবে এবং আপনি দ্রুত আপনার কাজ শেষ করবেন। আপনি সময়ের আগে আপনার কাজ শেষ করতে পারেন। আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন। আপনি এই সপ্তাহে নিজেকে আরও ভাল মেজাজে খুঁজে পেতে পারেন। আপনি অ্যালকোহল এবং সিগারেটের মতো খারাপ অভ্যাস থেকেও মুক্তি পাওয়ার চেষ্টা করবেন। আপনি এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ পেতে পারেন। আপনি পেশাদার এবং ব্যক্তিগত জীবনে বেশ সন্তুষ্ট থাকবেন। বন্ধ থাকা কাজ এই সপ্তাহে শেষ হতে পারে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। তারা আপনাকে বাড়ির দায়িত্ব পালনে সহায়তা করবে। সামগ্রিকভাবে, আপনি এই সপ্তাহে একটি ভাল সময় উপভোগ করবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ দিন: রবিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি বিবাহিত জীবনে নিজেকে নিস্তেজ বোধ করে থাকেন, তবে এটি কাটিয়া তুলতে সময়টি ভাল। আপনার স্ত্রীর সঙ্গে ঘুরতে বেরোন কয়েক দিনের জন্য। একে অপরের সঙ্গে আরও সময় ব্যয় করুন, আপনি সমস্ত উত্তেজনা ভুলে যাবেন। প্রেম সম্পর্কে কথা বলা, আপনি যদি অবিবাহিত হন তবে আপনার নতুন সম্পর্ক শুরু হতে পারে। আপনি যদি কাজ করেন তবে এই সপ্তাহে আপনি একটি গুরুত্বপূর্ণ প্রকল্পে কাজ করার সুযোগ পেতে পারেন। আরও ভাল যে আপনি আপনার সমস্ত পরিকল্পনা আগেই তৈরি করুন যাতে আপনাকে পরে কোনও ধরণের সমস্যার মুখোমুখি পড়তে না হয়। অর্থের ক্ষেত্রে আপনি কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। ব্যয় বৃদ্ধির কারণে আপনার আর্থিক অবস্থা স্থিতিশীল থাকবে না। যদি আপনি এড়াতে চান তবে আপনার নির্দিষ্ট বাজেট অনুযায়ী কাজ করুন। স্বাস্থ্যের দিক দিয়ে সপ্তাহটি উত্থান-পতনে পূর্ণ থাকবে। ছোটখাটো সমস্যা হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: বৃহস্পতিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনাকে আপনার সিদ্ধান্তগুলি সাবধানতার সঙ্গে গ্রহণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কারণ, আপনি অতীতে যে কোনও ভুল সিদ্ধান্ত গ্রহণের ফল ভোগ করতে পারেন। এতে আপনি খুব হতাশাগ্রস্ত হতে পারেন। আপনার আর্থিক পরিস্থিতি এই সময়ে খারাপ হতে পারে। কিছু বড় ব্যয় হতে পারে যা আপনি চাইলেও থামাতে পারবেন না। আপনার ঋণ বাড়তে পারে। আপনার আর্থিক পরিকল্পনাগুলি পুনর্বিবেচনা করা ভাল। এছাড়াও, কমিশন বা সুদ সম্পর্কিত কাজগুলি থেকে দূরে থাকুন। ব্যবসায়ীদের আর্থিক ক্ষতির মুখোমুখি পড়তে হতে পারে। এই সময়ে আপনার ধৈর্য নিয়ে কাজ করা দরকার। কর্মীরা এই সপ্তাহে খুব ব্যস্ত থাকবেন। তারা তাদের নতুন লক্ষ্য নিয়ে কিছুটা উদ্বিগ্ন হবে। তবে আস্তে আস্তে তারা সময় মতো কাজ শেষ করতে সক্ষম হবেন। বিবাহিত জীবনে রাগ ও আপনার কথার উপর নিয়ন্ত্রণ রাখা দরকার, আপনি এমন কিছু করতে পারেন যার জন্য আপনাকে পরে অনুশোচনা করতে হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: সোমবার

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

সপ্তাহের শুরু আপনার জন্য খুব শুভ হবে। বাড়ির প্রবীণদের সঙ্গে যে মতবিরোধ চলছে তাও শেষ হবে। আপনি এই সপ্তাহে আপনার স্ত্রীর সঙ্গে বেশি সময় ব্যয় করতে পারবেন না। এই সময়ে আপনারা উভয়ই খুব ব্যস্ত থাকবেন। তবে পারস্পরিক ভাল বোঝাপড়ার কারণে আপনার মধ্যে কোনও উত্তেজনা থাকবে না। এই সাত দিন কর্মীদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনার পক্ষে কঠোর পরিশ্রম করা এবং সুযোগটি কাজে লাগানো ভাল। এই সপ্তাহে ব্যবসায়ীদের তাড়াহুড়োয় কোনও কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের দিক দিয়ে সপ্তাহটি স্বাভাবিক হবে। বড় বিনিয়োগ করার জন্য সময় অনুকূল নয়। ব্যক্তিগত জীবনে সপ্তাহের শেষে ঝামেলা হতে পারে। কোনও পুরানো সমস্যা আপনার স্ট্রেস বাড়িয়ে তুলতে পারে। কোনও আলোচনায় জড়িত না হওয়াই ভাল, অন্যথায় বিষয়টি অনেক বাড়তে পারে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: বৃহস্পতিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

এই সপ্তাহে আপনি আবেগ এবং শক্তিতে পূর্ণ থাকবেন। নতুন কিছু শেখার জন্য আগ্রহ বাড়বে। সময়টি আপনার জন্য খুব ভাগ্যবান হবে। আপনি জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। আপনার কোনও সরকারি কাজ যদি দীর্ঘ সময়ের জন্য মাঝখানে আটকে থাকে, তবে এই সপ্তাহে, এটি আবার শুরু হয়ে যাওয়ার এবং সুবিধাগুলি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, কিছু পৈতৃক সম্পত্তি নিষ্পত্তির কারণে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আর্থিক অবস্থা আরও ভাল হয়ে উঠবে। সময়টি শিক্ষার্থীদের পক্ষে অনুকূল থাকবে। আপনিও আপনার শিক্ষকদের সম্পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে বাড়িতে শান্তির পরিবেশ থাকবে। আপনার প্রিয়জনের মধ্যে প্রেম দেখা যাবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে এবং তাদের সঙ্গে সময় ভাল কাটবে। স্বাস্থ্যের ক্ষেত্রে সপ্তাহটি আপনার জন্য ভাল।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: শনিবার

English summary

Weekly Horoscope : March 1 To March 7

What the first week of March will bring for you? In this weekly horoscope, you can get every small and big information related to your coming seven days. Read your weekly horoscope and know what’s written on your stars this week.
Story first published: Sunday, March 1, 2020, 5:45 [IST]
X