For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ৮ ডিসেম্বর থেকে ১৪ ডিসেম্বর ২০১৯

|

আপনার পুরো সপ্তাহটি আরও ভাল এবং সংগঠিত করতে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন। এখানে আপনি আপনার জীবনের প্রতিটি ক্ষেত্র সম্পর্কিত তথ্য পেতে পারেন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

সপ্তাহটি আপনার পক্ষে খুব একটা ভাল নয়। আপনি যদি চাকুরীজীবি হন তবে এই সপ্তাহে আপনি অফিসে অনেক দায়িত্ব পেতে পারেন যার কারণে আপনি খুব ব্যস্ত থাকবেন। আপনি অনেক চাপ অনুভব করতে পারেন। অন্যদিকে ব্যবসায়ীদেরও এই সপ্তাহে খুব সাবধানতার সাথে এগিয়ে যাওয়া দরকার। আপনার বিরোধীরা আপনাকে কঠোর লড়াইয়ের সামনে দাঁড় করিয়ে দেবে। আপনি সামান্য লাভ আশা করতে পারেন তবে ক্ষতির সম্ভাবনা রয়েছে। আর্থিক দিক থেকে সপ্তাহটি উৎসব-আনন্দে পূর্ণ থাকবে। আপনি চাইলেও আপনার ব্যয় হ্রাস করতে সক্ষম হবেন না। আপনি যদি ব্যক্তিগত জীবনে শান্তি চান তবে আপনাকে শান্ত হতে হবে। খুব বুদ্ধিমানের সাথে কাজ করুন অন্যথায় ব্যক্তিগত জীবনের সমস্যাগুলি আপনার গুরুত্বপূর্ণ কাজগুলিকে প্রভাবিত করতে পারে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে খুব কঠিন হবে। অতিরিক্ত মানসিক চাপের কারণে আপনার স্বাস্থ্য দুর্বল থাকবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৩৫

শুভ দিন: শুক্রবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহে আপনার জীবনে একটি বিশেষ ঘটনা ঘটতে পারে। আপনি একটি প্রেমের প্রস্তাব পেতে পারেন কিন্তু আপনার অনুভূতি প্রকাশ করতে অক্ষম হবেন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে সাবধানে চিন্তাভাবনা করুন। কর্মক্ষেত্রে আপনি কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান তবে আপনার বাবা আপনার সাথে একমত হতে পারেন। আপনার দৃষ্টিভঙ্গিটি সঠিক উপায়ে ব্যাখ্যা করুন। এটি কর্মীদের জন্য ভাল সময় হতে পারে। আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য পেতে পারেন। আর্থিক দিক থেকে সপ্তাহের শুরুটা ভালই হবে তবে ধীরে ধীরে ব্যয় বাড়তে পারে। সপ্তাহান্তে কিছু আর্থিক সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। বিবাহিতদের জন্য এই সময়টি খুব ভাল হবে বলে আশা করা যায়। আপনার স্ত্রীর সাথে চলমান বিরোধ শান্ত হয়ে যাবে। সপ্তাহের শেষে শরীরের ব্যথা, রক্তচাপ ইত্যাদির সমস্যা হতে পারে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৮

শুভ দিন: বৃহস্পতিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

কাজের দিক থেকে সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে ভাল হতে চলেছে। আপনি নিষ্ঠার সাথে আপনার কাজ শেষ করবেন এবং আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন। ব্যবসায়ীরা ভাল ফলাফলও পেতে পারেন। ব্যক্তিগত জীবনে সুখ ও শান্তি থাকবে এবং পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্ক আগের চেয়ে আরও দৃঢ় হবে। আপনার প্রিয়জন আপনার সিদ্ধান্তের সহায়ক হবেন। বিবাহিত জীবনে ছোটখাটো সমস্যা হতে পারে। বহিরাগতদের আপনার ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করতে এবং পারস্পরিক বোঝাপড়ার ক্ষেত্রে সমাধান করার অনুমতি দেবেন না। আপনি এই সময়কালে আর্থিকভাবে শক্তিশালী থাকবেন। আপনার স্বাস্থ্যের দিক থেকে এই সময়ে আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন যা আপনাকে মানসিকভাবে সুখী করবে। এই সপ্তাহে আপনাকে খুব সতেজ এবং ইতিবাচক শক্তি দ্বারা বেষ্টিত হতে হবে।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: সোমবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহে আপনি যে কোনও সামাজিক কাজে অংশ নিতে পারেন এবং এটির জন্য আপনি সর্বত্র প্রশংসাও পেতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি কিছু ভাল সুযোগ পেতে পারেন। শুরুতে আপনি প্রত্যাশিত ফলাফল নাও পেতে পারেন, তবে হতাশ হবেন না কারণ পরিস্থিতি ধীরে ধীরে উন্নত হবে। আপনাকে কেবল আপনার পক্ষ থেকে কঠোর পরিশ্রম করতে হবে। কর্মীরা কোনও বাধা ছাড়াই কাজ শেষ করতে সক্ষম হবেন। আপনার সহকর্মীদের যে কোনও সময় আপনার প্রয়োজন হতে পারে সেজন্য ভাল সম্পর্ক রাখুন। আপনার পারিবারের জীবন সম্পর্কে আপনাকে খুব যত্নবান হওয়া দরকার। সঠিকভাবে আচরণ করুন যাতে আপনার বাড়ির শান্তি বিঘ্নিত না হয়। অর্থের দিক থেকে আপনি এই সপ্তাহে ভাল ফলাফল পেতে পারেন। আপনি যদি কিছু জমি ক্রয় বা বিক্রয় করতে চান তবে আপনার প্রচেষ্টা সফল হতে পারে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: রবিবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সপ্তাহটি আপনার জন্য আর্থিকভাবে খুব ভাগ্যবান হতে চলেছে। আপনি কিছু বড় আর্থিক সুবিধা পেতে পারেন। এ সব আপনার কঠোর পরিশ্রমের ফলাফল। আপনি যদি ব্যবসা করেন তবে কোনও বড় বা ছোট প্রকল্পে বিনিয়োগ আপনার পক্ষে উপকারী প্রমাণিত হতে পারে। এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। দীর্ঘ সময় ধরে একটানা বসে থাকবেন না এবং শরীরের হালকা অনুশীলন করুন। এছাড়াও পর্যাপ্ত ঘুমের প্রয়োজন অন্যথায় আপনার শারীরিক এবং মানসিক স্বাস্থ্য ক্ষতিগ্রস্থ হতে পারে। পারিবারিক জীবনের জন্য সপ্তাহটি খুব শুভ হবে। বড়দের ভালবাসা পাবেন এবং ছোটরা আপনাকে শ্রদ্ধা করবে। আপনার কোনও আটকে পড়া কাজটি প্রবীণদের সহায়তায় এবং আশীর্বাদে সম্পন্ন হবে। তারা সঠিক সিদ্ধান্ত নিতে আপনাকে সাহায্য করবেন। কর্মক্ষেত্রে আপনার খুব চিন্তাশীল আচরণ করা দরকার। আপনার উচ্চ আধিকারিকদের সাথে উত্তপ্ত আলোচনায় যাওয়া এড়িয়ে চলুন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩৯

শুভ দিন: বুধবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহে আপনার ব্যক্তিগত জীবনে আপনাকে কিছু সমস্যার মুখোমুখি হতে হতে পারে। ভুল বোঝাবুঝি আপনার এবং আপনার স্ত্রীর মধ্যে বড় লড়াইয়ের কারণ হতে পারে। যতদূর সম্ভব বিষয়টি পরিচালনা করার চেষ্টা করুন। রোমান্টিক জীবনের কথা বললে আপনি এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে দেখা করার সুযোগ কম পাবেন। তারা যদি এ বিষয়ে আপনার কাছে অভিযোগ করে তবে তাদের ভালবাসা দিয়ে বোঝান। এই সপ্তাহে আপনি বন্ধুদের সাথে মজা করার সুযোগ পাবেন তবে মনে রাখবেন যে আপনার পরিবারটি আপনার জন্যও সমান গুরুত্বপূর্ণ। আপনার পরিবারের সদস্যদেরও সময় দেওয়া উচিত। কর্মক্ষেত্রে সঠিক ফলাফল পেতে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে।অন্যের কথা না শুনে আপনি আপনার নিজের পরিকল্পনা অনুসরণ করার চেষ্টা করুন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: শনিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে এই সপ্তাহে আপনি ভাল ফলাফল পাবেন। যদিও আপনি বিজোড় পরিস্থিতির মুখোমুখি হতে পারেন তবে আপনি সমস্ত সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনার কাজে কিছু পরিবর্তন হতে পারে এবং আপনি এগুলিকে মুক্ত হৃদয় দিয়ে গ্রহণ করবেন। আপনি যদি আপনার ব্যবসাটি প্রসারণ করতে ব্যাংক থেকে ঋণ পাওয়ার চেষ্টা করছেন তবে এই সপ্তাহে আপনি ইতিবাচক প্রতিক্রিয়া পেতে পারেন। প্রথমদিকে আপনাকে অনেক সমস্যার মুখোমুখি হতে হতে পারে তবে শেষ পর্যন্ত আপনি সাফল্য পাবেন। এই সপ্তাহে রোমান্টিক জীবনে কিছু বিতর্ক থাকবে। এটি সম্ভব যে আপনার পিতা-মাতা আপনার পছন্দটি নিয়ে খুশি নাও হতে পারেন। আরও কিছু সময়ের জন্য অপেক্ষা করুন। সম্ভবত আপনার পিতামাতারা তাদের চিন্তাভাবনা পরিবর্তন করতে পারেন এবং আপনাকে সমর্থন করতে পারেন। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি কিছুটা কঠিন বলে মনে হচ্ছে। এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। খুব বেশি চাপ নেওয়া এড়াতে হবে।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: মঙ্গলবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বেকারদের এই সপ্তাহে ইতিবাচক ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। কোনও ভাল কাজ করতে আপনাকে আপনার শহর থেকেও চলে যেতে হতে পারে। উচ্চ চাপের কারণে আপনার স্বাস্থ্য ক্ষতিগ্রস্থ হতে পারে। আপনার স্বাস্থ্যের ভাল যত্ন নিন অন্যথায় আপনার পরিকল্পনা ব্যাহত হতে পারে। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি সম্প্রতি একটি বড় বিনিয়োগ করেন তবে আপনি ভাল আয় করতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে আপনি যে কোনও নতুন কাজে যোগ দিতে পারেন। আপনি যদি পরিকল্পনা অনুযায়ী কাজ করেন তবে অদূর ভবিষ্যতে আপনি ভাল সুবিধা পাবেন। পরিবার ও বিবাহিত জীবনের জন্য সপ্তাহটি মঙ্গলজনক হবে। পরিবারের সদস্যদের মধ্যে ঐক্য বজায় থাকবে এবং আপনার জীবন সঙ্গীর সাথে সম্পর্ক দৃঢ় হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২

শুভ দিন: সোমবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহে আপনি নিজেকে বিতর্কিত জায়গায় জড়িয়ে ফেলতে পারেন। প্রিয়জনের সাথে ভুল বুঝাবুঝি বাড়তে পারে। আপনার কাজের প্রতি মনোনিবেশ করা ভাল। আপনার বন্ধুদের সাথে আপনার আচরণটি ঠিক রাখুন। আপনি যদি বুদ্ধিমানের সাথে কাজ করেন তবে এটি আপনার সম্পর্ককে আরও দৃঢ় করবে। সপ্তাহটি আপনার জীবনে একটি বড় পরিবর্তন আনতে পারে। আপনি যদি অবিবাহিত হন তবে আপনার পিতামাতারা আপনাকে বিশেষ কারও সাথে পরিচয় করিয়ে দিতে পারেন। আপনি যদি বিবাহিত হন তবে আপনার দুজনের মধ্যেই বড় বিরোধ হতে পারে। আপনার প্রিয়জনের সাথে সৎ থাকুন। যদি আপনার মনে কিছু থাকে তবে আপনি সেগুলি ভাগ করতে পারেন। আর্থিক অবস্থা এই সপ্তাহে ঠিক থাকবে এবং আপনি কঠোর পরিশ্রম করবেন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১৭

শুভ দিন: বৃহস্পতিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

এই সপ্তাহে কাজের চাপ আরও বেশি থাকবে যা আপনাকে ক্লান্ত বোধ করতে পারে। এ কারণে আপনি আপনার ব্যক্তিগত জীবনে যথাযথ মনোযোগ দিতে পারবেন না। প্রতিকূল পরিস্থিতিতে যদি আপনি নিজেকে শান্ত রাখেন তবে আপনি অনেক ধরণের সমস্যা এড়াতে পারেন। সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে। আপনার কাজ আটকে থাকবে না। তবে আপনি কোনও বড় মুনাফা নাও পেতে পারেন। আপনি যদি কোনও ব্যবসা শুরু করার পরিকল্পনা করছেন, প্রথমে আপনার আর্থিক পরিস্থিতি বিবেচনা করুন এবং তারপরে একটি সিদ্ধান্ত নিন। হঠাৎ করেই পারিবারিক জীবনে কোনও বড় সমস্যা দেখা দিতে পারে। পরিবারের সদস্যদের সমস্যাগুলি আপনার স্বাস্থ্যকে আরও খারাপ করতে পারে। সপ্তাহের শেষে আপনি সামাজিকভাবে খুব সক্রিয় থাকবেন। আপনি কিছু নতুন লোকের সাথে সংযোগ স্থাপনের সুযোগ পাবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: শুক্রবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনি এই সপ্তাহে আপনার জীবনে কিছু চমক পেতে পারেন। আপনি জানতে পারবেন যে আপনার এক ঘনিষ্ঠ বন্ধু আপনাকে খুব পছন্দ করে। তাড়াহুড়ো করে আপনার সিদ্ধান্ত নেবেন না, বরং এটি বিবেচনা করে সিদ্ধান্ত নিন। আপনি যদি বিবাহিত হন তবে এই সপ্তাহে আপনি আপনার স্ত্রীর সাথে ভ্রমণ করতে পারেন। আপনার সম্পর্ক দৃঢ় হবে এবং আপনার উভয়ের মধ্যে ভালবাসা আরও গভীর হবে। কর্মক্ষেত্রে আপনি এই সপ্তাহে ভাল ফল পেতে পারেন। এটি চাকরী বা ব্যবসাই হোক না কেন আপনি আপনার আসা অনুযায়ী ফলাফল পাবেন। আপনি সঠিক কৌশলগুলি তৈরি করুন এবং সেগুলি ব্যবহার করুন। ব্যবসায়ীদের জন্য সময়টি খুব ভাল হবে। আপনি কঠিন পরিস্থিতিতে আপনার বন্ধুদের সমর্থন পেতে পারেন। আপনি যদি শিক্ষার্থী হন তবে এই সপ্তাহে আপনার পড়াশুনা নিয়মিত গতিতে এগিয়ে যাবে। স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২

শুভ দিন: মঙ্গলবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থনৈতিক দিক থেকে আপনি এই সপ্তাহে ভাল ফলাফল পেতে পারেন। আপনি আপনার পুরানো ঋণ শোধ করতে সক্ষম হবেন। আপনাকে সঞ্চয় সম্পর্কে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যয় বাড়ানো আপনাকে সমস্যায় ফেলতে পারে। এই সপ্তাহে আপনাকে পুরো উৎসাহ এবং কঠোর পরিশ্রম দিয়ে আপনার কাজটি শেষ করতে হবে। আপনি যদি আপনার কাঙ্ক্ষিত প্রকল্পে কাজ করতে চান তবে আপনাকে আপনার উর্ধ্বতনদের আস্থা অর্জন করতে হবে। সুযোগটি আপনার হাত থেকে সরে যেতে দেবেন না। ব্যবসায়ীদের এই সপ্তাহের মধ্যে কোনও নতুন কাজ শুরু করা উচিত নয় কারণ ক্ষতির সম্ভাবনা রয়েছে। আপনার বাড়িতে শান্তি বজায় রাখতে আপনাকে আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করতে হবে অন্যথায় চাপের পরিস্থিতি দেখা দিতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আপনি এই সপ্তাহে সামান্য সমস্যার মুখোমুখি হতে পারেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: রবিবার

English summary

Weekly Horoscope For December 8th To December 14th

check out your Weekly Horoscope For December 8th To December 14th.
X