For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ২২ ডিসেম্বর থেকে ২৮ ডিসেম্বর

|

আগামী সাত দিনে আপনার জীবনে নতুন কী পরিবর্তন ঘটবে? আপনি যদি এই প্রশ্নের উত্তর জানতে আগ্রহী হন তবে, আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহে অনেক ক্ষেত্রেই শুভ ফলাফল আশা করা যায়। কিছু সময়ের জন্য, আপনি আপনার বাবার স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন, তবে এই সপ্তাহে তাঁর স্বাস্থ্য স্থিতিশীল থাকবে। আপনার বাড়ির পরিবেশ, এই সপ্তাহে ভাল হবে। সন্তানদের ক্ষেত্রে আপনাকে কিছুটা বুদ্ধিমানের সহিত কাজ করতে হবে। তারা আপনার প্রত্যাশা কথা না শুনলে, আপনি কঠোর হওয়ার পরিবর্তে তাদের ভালবাসার সহিত বোঝান। এই সপ্তাহে আপনার স্ত্রীকে আরও বেশি সময় দেওয়ার চেষ্টা করুন। অর্থের দিক দিয়ে সপ্তাহটি মিশ্রিত হবে। আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। রোমান্টিক জীবনে আপনি কিছু প্রতিকূলতার মুখোমুখি হতে পারেন। আপনার সঙ্গীর আচরণে আগ্রাসন থাকবে। আপনার তার সঙ্গে বিবেচনা করে কথা বলা উচিত।

শুভ রঙ: পীচ

শুভ সংখ্যা: ৭

শুভ দিন: মঙ্গলবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

পারিবারিক ক্ষেত্রে, সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত হবে। আপনার সুখ বৃদ্ধি পাবে এবং প্রিয়জনের সঙ্গে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। আপনি ধর্মীয় কাজে আরও আগ্রহী হবেন। ভাই-বোনদের সঙ্গে চলমান বিরোধের অবসান হবে। এই সপ্তাহে আপনি নিজের জীবনযাত্রায় কিছু পরিবর্তন আনার চেষ্টা করতে পারেন। এছাড়াও, আপনি আপনার রুটিনে শরীরচর্চা অন্তর্ভুক্ত করতে পারেন। আপনি যদি এইভাবে নিজের যত্ন নেন তবে শীঘ্রই আপনি আপনার শারীরিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনি যদি বাণিজ্য করেন তবে আপনি এই সপ্তাহে ভাল লাভ আশা করতে পারেন। কিন্তু, এর জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। চাকুরিজীবিরা অগ্রগতি অর্জনের বৃহত্তম দায়িত্ব পালনে প্রস্তুত থাকবেন। সপ্তাহ শেষে পরিবারে অর্থ নিয়ে বড় বিতর্ক হতে পারে। এই পরিস্থিতিটি বুদ্ধিমানের সহিত পরিচালনা করুন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: শনিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি যদি আপনার চোখের কোনও সমস্যায় সমস্যায় পড়ে থাকেন তবে এই সপ্তাহে সমস্যাটি আরও বাড়তে পারে। অযত্ন না করে নিজের চিকিৎসা করানোই ভাল। এই সপ্তাহে আপনার কথা এবং আচরণের প্রতি আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। অন্যথায় কোনও প্রকার বিবাদ এড়িয়ে চলুন, আপনি কোনও বড় সমস্যায় পড়তে পারেন। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব শুভ হতে চলেছে। আপনার প্রিয় কলেজে ভর্তি হওয়া সম্ভব। আপনার বিদেশ যাওয়ার স্বপ্নও পূরণ হতে পারে। কর্মক্ষেত্রে এই সপ্তাহে আপনি মিশ্র ফলাফল পেতে পারেন। আপনি আপনার অভিজ্ঞতা দিয়ে আপনার সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। যদি আপনার কাজটি আমদানি-রপ্তানি সম্পর্কিত হয় তবে এই সপ্তাহে আপনি কিছু বড় সুবিধা পেতে পারেন। আর্থিক পরিস্থিতি শক্তিশালী থাকবে।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৪৫

শুভ দিন: রবিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহটি উৎসব-উৎসাহে পূর্ণ থাকবে। আপনি কিছু ঝামেলা কাটিয়ে উঠবেন এবং আপনি কিছু বড় চ্যালেঞ্জের মুখোমুখিও হতে পারেন। আপনার দৃঢ় আত্মবিশ্বাস এবং দৃঢ় উদ্দেশ্য নিয়ে আপনি প্রতিটি সমস্যার সমাধান করবেন। বন্ধুদের সঙ্গে কিছু মতপার্থক্য দেখা দিতে পারে। ভুল শব্দ ব্যবহার করবেন না কারণ এটি আপনাদের সম্পর্কের মধ্যে ফাটল তৈরি করতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি আপনার স্বাস্থ্য নিয়ে খুব চিন্তিত হবেন। পেটের কোনও রোগ আপনাকে অশান্ত রাখতে পারে। এই সময়কালে পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। পরিবারে ভালবাসা ও ঐক্য থাকবে। আপনি যদি বিবাহিত জীবন উপভোগ করতে চান তবে প্রথমে আপনার প্রেমিকার সঙ্গে নরমভাবে আচরণ করতে শিখুন। এইভাবে, অপ্রয়োজনীয় জিনিসের প্রতি আপনার মেজাজ হারানো এড়ান।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: বুধবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

কাজের সম্মুখভাগে, সপ্তাহটি প্রত্যাশিত ফলাফল আনবে না। ব্যবসায়ীদের জন্য সময়টি খানিকটা হতাশাব্যঞ্জক হতে পারে কারণ, তারা ব্যবসার ক্ষেত্রে বিভিন্ন বাধার মুখোমুখি হতে পারে। বেশিরভাগ সময় আপনি চাপে থাকবেন এবং পরিবারের দিকে মনোযোগ দিতে পারবেন না। ইতিবাচক থাকার চেষ্টা করুন কারণ আপনার অসুবিধা বাড়তে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি আপনার সন্তানের কাছ থেকে কোনও ভাল সংবাদ পেতে পারেন। তারা যে কোনও বড় অর্জন করতে পারে, যা আপনাকে খুব গর্বিত করে তুলবে। যেকোনও পুরানো ঋণ এই সপ্তাহে আপনাকে অশান্ত করতে পারে। আপনার স্বাস্থ্যও মারাত্মকভাবে হ্রাস পেতে পারে। বেশি চাপ না দেওয়াই ভাল।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১৫

শুভ দিন: সোমবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহে খুব চিন্তা করে আপনার সিদ্ধান্ত নিন। একটি ভুল পদক্ষেপ আপনাকে আপনার প্রিয়জনের কাছ থেকে দূরে রাখতে পারে। এটি পরিবার বা বাড়ির যেকোনও বিষয়ই হোক না কেন, কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় তাড়াহুড়ো না করাই ভাল। কর্মক্ষেত্রে আপনাকে কিছু বড় দায়িত্ব দেওয়া হতে পারে। আপনার উর্ধ্বতনদের প্রত্যাশা অনুযায়ী কাজ করার চেষ্টা করুন। এই সপ্তাহে ব্যবসায়ীদের ক্ষেত্রে তাদের প্রতিযোগীদের থেকে সতর্ক হওয়া দরকার। আপনি যদি সঠিক কৌশল অনুযায়ী এগিয়ে যান তবে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। এই সময়ে বাড়ির পরিবেশ ঠিক হবে না। অর্থের দিক দিয়ে সপ্তাহটি স্বাভাবিক হবে, চিন্তাভাবনা করে ব্যয় করুন।

শুভ রঙ: নীল বেগুনি

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: বৃহস্পতিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনি যদি আপনার ব্যবসায় কোনও বড় লাভের প্রত্যাশা করেন তবে আপনাকে আপনার ব্যবসায়িক অংশীদারের সঙ্গে তাল মিলিয়ে চলতে হবে। চাকুরিজীবিরা ভাল ফলাফল পেতে পারেন এবং তাদের আয়ও বাড়তে পারে। পারিবারিক জীবনে শান্তি বজায় রাখতে আপনাকে সবার সঙ্গে ভাল আচরণ করতে হবে। বিবাহিত জীবনে প্রেম থেকে যাবে। আপনি যদি শিক্ষার্থী হন তবে আপনার পড়াশোনা বাধাগ্রস্ত হতে পারে কারণ আপনি আনন্দ করার জন্য বেশি সময় ব্যয় করবেন। ভাল ভবিষ্যতের জন্য আপনার স্বপ্নপূরণ করতে আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। এই সপ্তাহে, আপনি আপনার বাজেট অনুযায়ী চলবেন এবং সঞ্চয়ের দিকেও মনোনিবেশ করবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের অনেক উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি দীর্ঘদিন ধরে কোনও রোগে ভোগেন তবে এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল থাকবে। পারিবারিক সমস্যার অবসান হবে এবং সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে। স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্যতা থাকবে। রোমান্টিক জীবনে, আপনার কাজের ব্যস্ততার কারণে আপনি এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে বেশি সময় কাটাতে পারবেন না। এই সপ্তাহে কর্মক্ষেত্রে আপনার লক্ষ্য পূরণের জন্য আপনি আরও চাপের মধ্যে পড়বেন। পরিকল্পনা অনুসারে সবকিছু করা আরও ভাল হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩৬

শুভ দিন: সোমবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহে আপনি নিজের আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে কঠোর পরিশ্রম করবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার কঠোর পরিশ্রম সফল হতে পারে এবং আপনি আশানুরূপ ফলাফল পেতে পারেন। বিনিয়োগের আগে সাবধানে চিন্তা করুন। এই সময়ে আপনার মায়ের স্বাস্থ্য স্থিতিশীল থাকবে। গত সপ্তাহে আপনি তাঁর স্বাস্থ্য সম্পর্কে খুব চিন্তিত ছিলেন। স্বাস্থ্য পরীক্ষার জন্য সময়ে সময়ে চিকিৎসকের কাছে তাঁকে নিয়ে যাওয়া ভাল। বিবাহিতদের জন্য সপ্তাহটি আনন্দের হবে। আপনি পরিবারের সঙ্গে ছুটির দিনে শহরের বাইরে যেতে পারেন। দীর্ঘ সময় পর, আপনি সন্তানদের সঙ্গে মজাদার সময় কাটিয়ে মানসিকভাবে ভাল বোধ করবেন। কর্মক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার পক্ষে স্বাভাবিক হবে। কাজের চাপ হ্রাস করে আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৮

শুভ দিন: শনিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

কর্মক্ষেত্রে সপ্তাহটি ভাল কাটবে না। আপনার উর্ধ্বতনদের সঙ্গে কথা বলার সময়, বিবেচনা করে কথা বলুন। আপনার নিজের কাজের প্রতি আরও মনোনিবেশ করা উচিত। আপনার কাছে লুকিয়ে থাকা অনুভূতিগুলি সেই ব্যক্তির কাছে প্রকাশ করার জন্য সঠিক সময় এটি। স্ত্রীর সঙ্গে আপনি আপনার চিন্তাভাবনা ভাগ করে নিতে পারেন। আপনার সঙ্গীর সাথে থাকতে পেরে আপনি খুব খুশি হবেন। স্বাস্থ্য এই সপ্তাহে খুব ভাল হবে। মানসিকভাবে, আপনি খুব শক্তিশালী হবেন এবং সাবধানে আপনার সিদ্ধান্ত নেবেন। আর্থিক দিক থেকে, সপ্তাহটি বিশেষ হবে না। আপনি এই সপ্তাহে আরও সতর্ক থাকুন। ছোট ভ্রমণ আশা করা যায়।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩

শুভ দিন: শুক্রবার

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

আপনার পেশাদার জীবনে কিছু করার এবং প্রতিভা সামনে আনার সময় এটি। আপনার আলোচনার দক্ষতা আপনার শক্তিশালী দিক হিসেবে প্রমাণিত হবে। এর মাধ্যমে আপনি প্রকাশ্যে সবার সামনে আসতে পারবেন। এছাড়াও সবাই আপনার বিশ্বাসযোগ্যতা জানতে শুরু করবে। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রে সপ্তাহটি উত্তম হবে। আপনি পুরানো বিনিয়োগ থেকে উপকৃত হতে পারেন। আপনি যদি অবিবাহিত হন এবং সঙ্গীর সন্ধান করেন তবে আপনাকে আরও দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে কারণ সময়টি এর জন্য উপযুক্ত নয়।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: মঙ্গলবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

দীর্ঘদিন পর আপনি নিজের কাজে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। এটি আপনার আত্মবিশ্বাসকে বাড়িয়ে তুলবে এবং পাশাপাশি আপনার কার্যকারিতাও উন্নত করবে। এছাড়াও, আপনার বুদ্ধির জন্য আপনি সহজেই কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে দেখা করতে পারেন, যারা আপনার ব্যবসার জন্য খুব উপকারি হতে পারে। পরিবারের প্রয়োজনের দিকে আপনাকে মনোযোগ দিতে হবে। তাদের ভালবাসা এবং সহযোগিতাও আপনার ক্ষেত্রে দরকার। বিবাহিত দম্পতিরা এই সপ্তাহে সুসংবাদ পেতে পারেন, যার জন্য তারা দীর্ঘকাল ধরে অপেক্ষা করছিলেন। আপনার সংরক্ষণের অভ্যাস আপনার আর্থিক দিককে শক্তিশালী করবে। এই সপ্তাহটি ব্যক্তিগত জীবনের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। পরিবারের সঙ্গে কিছুটা সময় ব্যয় করা আপনাকে কেবল স্বস্তি বোধ করাবে না, মানসিক শান্তিও দেবে। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব শুভ হতে চলেছে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১৭

শুভ দিন: বৃহস্পতিবার

English summary

Weekly Horoscope For December 22nd To December 28th

What new changes will happen in your life in the coming seven days? Check out your weekly horoscope for December 22nd To December 28th.
Story first published: Sunday, December 22, 2019, 6:50 [IST]
X