For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১৫ থেকে ২১ ডিসেম্বর ২০১৯

|

এই পুর সপ্তাহটা আপনার কেমন কাটবে, আগামী সাত দিনের মধ্যে আপনার জীবনে কী ভাল এবং কী খারাপ হতে চলেছে সে সম্পর্কে সমস্ত তথ্য পেতে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনার পক্ষে কর্মক্ষেত্রে এই সপ্তাহটি উপকারী হবে। আপনি যদি কোনও পারিবারিক ব্যবসায় জড়িত থাকেন তবে আপনি এই সপ্তাহে কিছু ভাল লাভ করতে পারেন। চাকুরীজীবীদের জন্য সপ্তাহটি স্বাভাবিক হবে। আপনি আপনার মুলতুবি থাকা কাজগুলিতে আরও মনোযোগ দিন। ব্যক্তিগত জীবনের বিষয়ে কথা বললে, আপনার শৈশব বন্ধুর সঙ্গে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে শান্তি থাকবে। তবে রোমান্টিক জীবনে চলমান সমস্যাগুলির কারণে আপনি কিছুটা আঘাত পাবেন। অর্থের দিক দিয়ে সপ্তাহটি আপনার জন্য মিশ্র ফলাফল আনতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: সোমবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহে আপনার আর্থিক পরিস্থিতি মারাত্মকভাবে হ্রাস পাবে। সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য ভাল হবেনা। এই সময়ে আপনাকে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি আপনার ব্যবসায়ের প্রসারণের পরিকল্পনা করছেন তবে এই সময়টি অনুকূল নয়। আপনি যদি কোনো কাজে নিযুক্ত হন তবে সপ্তাহের শুরুটা কিছুটা ধীর হবে, তবে ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে। কাজের চাপ আপনার স্বাস্থ্যের উপরও নেতিবাচক প্রভাব ফেলতে পারে। শিক্ষার্থীরা এই সপ্তাহে একটি চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে। পারিবারিক জীবন স্বাভাবিক হবে বলে আশা করা যায়।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: শনিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

সপ্তাহের প্রথম দিনগুলি বাড়িতে আপনার পক্ষে কঠিন হয়ে উঠবে যা আপনাকে মানসিকভাবে বিরক্ত করবে। পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্ক খারাপ হতে পারে। আপনি যদি আপনার প্রিয়জনের সাথে প্রেম এবং পারস্পরিক বন্ধন বাড়াতে চান তবে তাদের সাথে ভাল আচরণ করতে শিখুন। এই ধরনের ঝামেলাগুলি আপনার উপর প্রভাব ফেলতে দেবেন না। বিবাহিত জীবনের কথা বললে আপনি আপনার স্ত্রীর সাথে বেশি সময় দিতে পারবেন না। অভিনয় জগতে আপনার অভিনয়কে প্রশংসা করা হবে। আপনি আপনার কাজ সৎ ও গুরুত্ব সহকারে সম্পন্ন করবেন। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল হবে না। মাথা ব্যথা, চোখের জ্বালা, পিঠে ব্যথা ইত্যাদি নিয়ে আপনি সমস্যায় পড়বেন।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: শুক্রবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনার স্ত্রীর সাথে যদি সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা থাকে তবে এই সপ্তাহে সবকিছুই স্বাভাবিক হতে পারে। রোমান্টিক জীবনেও কিছুটা উত্তেজনা আশা করা যায়। আপনাকে রাগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক বিষয়গুলি এই সপ্তাহে শক্তিশালী থাকবে এবং আপনি আপনার ব্যাংক ব্যালেন্স বাড়াতে সক্ষম হবেন।এই সময়টি ব্যবসায়ীদের পক্ষে অনুকূল থাকবে। একটি উচ্চ কাজের চাপের কারণে আপনি আরও চাপ অনুভব করতে পারেন। স্বাস্থ্য এই সপ্তাহে ভাল থাকবে। যদি আপনি অসতর্কতা এড়ান তবে কোনও বড় সমস্যা হবে না।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৭

শুভ দিন: মঙ্গলবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি জীবনের প্রায় প্রতিটি ক্ষেত্রে উন্নতি দেখতে পাবেন। আপনি পুরো উৎসাহ এবং একাগ্রতার সাথে কাজ করবেন যা আপনার অগ্রগতির পথ উন্মুক্ত করবে। সৃজনশীল ক্ষেত্রগুলির সাথে যুক্ত লোকেরা ভাল সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। ঘরের পরিবেশটি শান্ত থাকবে এবং আপনার বাবা-মায়ের সাথে আপনার দুর্দান্ত সময় কাটবে। আপনি যদি অবিবাহিত হন, তবে আপনার পরিবার বিয়ের জন্য আপনার উপর চাপ সৃষ্টি করতে পারে। আপনি যদি এটির জন্য প্রস্তুত না হন তবে আপনার বক্তব্য প্রকাশ্যে উপস্থাপন করুন। আর্থিক পরিস্থিতি এই সপ্তাহে ভাল থাকবে। স্বাস্থ্যের দিক থেকে আপনাকে এই সময় নিজের যত্ন নিতে হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: রবিবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহে আপনি কোনও বিশেষ এবং গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে খুব ব্যস্ত থাকবেন। এই সপ্তাহে আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় নাও পেতে পারেন। তবে এই কাজে আপনার সাফল্য পাওয়ার সম্ভাবনা খুব বেশি। এই সপ্তাহটি আপনার জীবনে আনন্দ আনবে এবং আপনি খ্যাতি পেতে পারেন। আর্থিক দিক থেকে আপনি শক্তিশালী হবেন। আপনি যদি বিবাহিত হন তবে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল লাগার সম্ভাবনা রয়েছে। আপনার দুজনের মধ্যেই মাধুরী থাকবে। রোমান্টিক জীবনে কিছু সমস্যা হতে পারে। আপনি আপনার সঙ্গীকে সন্দেহ করবেন, যা আপনার মধ্যে উত্তেজনা তৈরি করবে। এই সপ্তাহে স্বাস্থ্য নিয়ে খুব বেশি চিন্তা করার দরকার নেই। সপ্তাহ শেষে আপনি কিছু পুরানো বন্ধুদের সাথে দেখা করতে পারেন।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: বুধবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনি যদি ছাত্র হন তবে এই সপ্তাহে আপনার শিক্ষার যে কোনও বড় বাধা অতিক্রম করতে হতে পারে। এই সময়ে ক্যারিয়ারের সিদ্ধান্ত নেওয়া দরকার। এই সপ্তাহে ব্যবসায়ীদের একটু সতর্ক হওয়া দরকার। যে কোনও ভুল সিদ্ধান্ত আপনার ক্ষতি করতে পারে। চাকুরিজীবিদের জন্য এই সপ্তাহটি মঙ্গলজনক হবে। প্রথম কয়েক দিন ভাল থাকবে। আপনি নিরলসভাবে আপনার কাজটি করবেন তবে শেষ দিনগুলি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। এই সময়কালে, আপনাকে একসাথে একাধিক কাজ করতে হতে পারে। এই সময়কালে পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। টাকার পরিস্থিতি খুব একটা ভাল হবে না। এতে আয়ের চেয়ে বেশি খরচ হতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: বৃহস্পতিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনি যদি কম্পিউটার সম্পর্কিত কোনও কাজ করেন তবে এই সপ্তাহে আপনি ভাল সুবিধা পেতে পারেন। এই সপ্তাহে আপনি নিজের দিকে বেশি মনোযোগ দেবেন। আপনি মানসিক এবং শারীরিকভাবেও আরও ভাল বোধ করবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে দীর্ঘমেয়াদী যে কোনও সমস্যার সমাধান হবে যা আপনার চাপ কমাবে। পারিবারিক জীবনে সুখী হবেন। এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সঙ্গে খুব মজাদার সময় ব্যয় করবেন। আপনি পিকনিক, সিনেমা ইত্যাদি উপভোগ করবেন এবং স্ত্রীর সঙ্গে সম্পর্কের সামঞ্জস্যতা থাকবে। এই সময়ের মধ্যে, আপনারা উভয়ই সন্তানদের বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আর্থিক পরিস্থিতি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। সপ্তাহের শেষে আপনাকে দীর্ঘ ভ্রমণ করতে হতে পারে যা আপনার স্বাস্থ্যকে দুর্বল করতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: সোমবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

কাজের সম্মুখভাগে, এই সপ্তাহটি কিছুটা ধীর হবে। আপনি যদি সাফল্য অর্জন করতে এবং সমস্যাগুলি এড়াতে চান তবে আপনার পরিকল্পনাটি আগেই করুন। মনে কিছু সংশয় থাকবে। আপনি যদি মনে করেন যে আপনি সঠিক পথে কাজ করছেন না, তবে আপনার কোনও বন্ধু বা নিকটাত্মীয় বন্ধুর সঙ্গে কথা বলা উচিত। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য এবং পরিবারের আরও যত্ন নিতে হবে। আপনার আর্থিক বিষয়টিকে গুরুত্ব সহকারে নেওয়ার সময় এটি। আপনি যদি অতিরিক্ত অর্থ উপার্জন করতে চান তবে আপনাকে আরও কিছু চেষ্টা করতে হবে। সামঞ্জস্যতা বিবাহিত জীবনে থেকে যাবে। প্রেমময় দম্পতিদের জন্য সপ্তাহটি মঙ্গলজনক হবে বলে আশা করা যায়। আপনি সঠিক ফলাফল পেতে পারেন তাই খুব বেশি চিন্তা করবেন না।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২

শুভ দিন: বুধবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

এই সপ্তাহে আপনার জীবনে বড় পরিবর্তন আসতে পারে। শুরুতে আপনার কিছুটা অসুবিধা হবে তবে আস্তে আস্তে জিনিসগুলি স্বাভাবিক অবস্থায় ফিরে যেতে পারে। আপনি প্রতিটি সিদ্ধান্ত মনোযোগ সহকারে গ্রহণ করবেন, তবে এই সপ্তাহে আপনার সামনে এমন পরিস্থিতি তৈরি হতে পারে যেখানে আপনাকে অবিলম্বে কোনও সিদ্ধান্ত নিতে হবে। আপনি কাছের কোনও বন্ধুর পরামর্শ নিতে দ্বিধা করবেন না। কর্মক্ষেত্রে সহকর্মীদের সঙ্গে আপনার আচরণটি ঠিক রাখুন। অর্থনৈতিক দিক থেকে এই সপ্তাহটি উপকারি হবে। পুরানো বিনিয়োগগুলি থেকে লাভ হবে। আপনি যদি বিবাহিত জীবনে প্রেম এবং শান্তি বজায় রাখতে চান তবে আপনাকে আপনার আচরণের পাশাপাশি নিজের কথার প্রতিও মনোযোগ দিতে হবে। সুস্থ থাকতে আপনার ওজন নিয়ন্ত্রণ করা দরকার।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩৪

শুভ দিন: বৃহস্পতিবার

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কর্মক্ষেত্রে এই সপ্তাহে আপনার খুব শান্ত ও ভারসাম্যপূর্ণ হওয়া দরকার। অফিসে কাজের চাপ বেশি থাকতে পারে। আপনি যদি একটি টিম নিয়ে কাজ করেন, তবে আপনার কাজ শীঘ্রই সম্পন্ন হবে। এছাড়াও, এটি আপনার উচ্চ আধিকারিকের সামনে আপনার একটি ভাল দিক তৈরি করবে, যা ভবিষ্যতের জন্য খুব উপকারি হবে। বেসরকারী চাকুরিজীবিদের জীবনে অনেক ঝামেলা হতে পারে। আপনাকে এমন সিদ্ধান্ত নিতে হতে পারে, যা আপনার জীবনকে পরিবর্তন করতে পারে। এই সময়কালে, আপনি পরিবারের সদস্যদের থেকে খুব বেশি সমর্থন পাবেন না। আপনার পিতা-মাতা আপনার উপর অসন্তুষ্ট হবে, যদিও এই সমস্ত সাময়িক হবে এবং জিনিসগুলি ধীরে ধীরে আপনার পক্ষে চলে আসবে। এই সপ্তাহটি আপনার স্বাস্থ্যের দিক থেকে উত্সাহ-উদ্দীপনাপূর্ণ থাকবে। অতিরিক্ত উদ্বেগ আপনার স্বাস্থ্যকে আরও খারাপ করতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: মঙ্গলবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থনৈতিক ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য বিশেষ হবে না। কঠোর পরিশ্রমের পরেও প্রাপ্ত অর্থ প্রত্যাশার মতো হবে না। এই সপ্তাহে আপনার আর্থিক বিষয়ে একটু মনোযোগ দেওয়া উচিত। কর্মক্ষেত্রে সাফল্য আশা করা হচ্ছে। আপনার পরিশ্রম প্রশংসিত হবে এবং আপনি সাফল্য পাবেন। সিনিয়র এবং সহকর্মীদের সঙ্গে আপনার যোগাযোগও ভাল হবে, এর ফলে আপনি প্রচুর উপকার পাবেন। আপনার বিবাহিত জীবনে সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত হতে চলেছে। আপনার স্ত্রীর সঙ্গে কিছু মজাদার সময় ব্যয় করে আপনি সতেজ বোধ করবেন। প্রেমের ক্ষেত্রে আপনি এই সপ্তাহে ভাল ফলাফল পেতে পারেন। যাইহোক, ভালবাসার জীবনে আপনার খুব যত্নশীল সিদ্ধান্ত নেওয়া দরকার।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: 9

শুভ দিন: রবিবার

English summary

Weekly Horoscope For December 15th To December 21st

check out your Weekly Horoscope For December 15th To December 21st
X