For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ৯ ফেব্রুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি ২০২০

|

এই সপ্তাহে আপনার জীবনে কি উত্থান-পতন হবে? এই সাত দিনের মধ্যে আপনার সমস্যাগুলি সমাধান হবে বা আপনার সমস্যাগুলি আরও বাড়তে পারে, সবকিছু জানতে আপনার সাপ্তাহিক রাশিফল পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহটি আপনার জন্য কঠিন প্রমাণিত হবে। এই সময়কালে আপনার মানসিক জটিলতা বাড়তে পারে। এই সপ্তাহে আপনাকে নিজের কাজ এবং বাড়ির মধ্যে ভারসাম্য বজায় রাখতে অনেক সমস্যায় পড়তে হতে পারে। কাজের চাপ বেশি থাকবে। পাশাপাশি কিছু ঘরোয়া সমস্যাও আপনার চাপের কারণ হতে পারে। এমন পরিস্থিতিতে আপনি মানসিকভাবে দুর্বল বোধ করবেন। নিজের উপর বেশি চাপ না দেওয়া ভাল। কারণ, এটি আপনার স্বাস্থ্যের উপর প্রভাব ফেলবে। জীবনে বিভিন্ন উত্থান-পতন হয়, তাই কঠিন পরিস্থিতিতে ভয় পাওয়ার পরিবর্তে দৃঢ়তার সঙ্গে তাদের মুখোমুখি হওয়া উচিত। প্রয়োজনে আপনি আপনার প্রিয়জনেরও সাহায্য নিতে পারেন। এই সময়ের মধ্যে আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় থাকবে এবং তারা আপনার সহ্গে কাঁধে কাঁধ মিলিয়ে হাঁটবে। প্রেমের ক্ষেত্রে এই সময়ে আপনি আপনার সঙ্গীর সঙ্গে দেখা করার খুব কম সুযোগ পাবেন। এর কারণ হতে পারে তাদের ব্যস্ততা। তবে এটি আপনার মধ্যে কোনও বড় সমস্যা সৃষ্টি করবে না। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি স্বাভাবিক হবে। এই সময়ে আপনাকে খুব চিন্তা করে ব্যয় করতে হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে নিজের আরও যত্ন নিতে হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৪

শুভ দিন: শনিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহটি আপনার জন্য কর্মক্ষেত্রে মিশ্রিত হতে চলেছে। আপনি যদি মনে করেন যে আপনি আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফল পাচ্ছেন না, তবে আপনার মতামত প্রকাশ্যে প্রকাশ করুন। আপনি যদি কর্মে নিযুক্ত থাকেন তবে অফিসে এই বিষয়ে আপনার উর্ধতনদের সঙ্গে কথা বলুন। আপনার যা দক্ষতা আপনি যে কোনও ক্ষেত্রে সেরা দিতে পারেন। আপনি যদি এই সময়ে সঠিক পদক্ষেপ না নেন তবে ভবিষ্যতে কেবল আপনাকে আফসোস করতে হবে। এই সময়ে আপনাকে আপনার আত্মবিশ্বাস বজায় রাখতে হবে। রোমান্টিক জীবনে আপনি এই সপ্তাহে ভাল ফলাফল পাবেন। এই সময়ের মধ্যে, আপনার ভালবাসা পরিবারের কাছ থেকে গ্রহণযোগ্যতা পেতে পারে এবং আপনার সম্পর্ক এগিয়ে যাবে। এই সময় নিজেকে ভালবাসার রঙে নিমজ্জিত দেখতে পাবেন। আপনি যদি বিবাহিত হন তবে স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে সামঞ্জস্যতা থাকবে। এই সময়ের মধ্যে আপনারা উভয়ই একটি সুন্দর ভবিষ্যতের স্বপ্ন পূরণের জন্য কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এই সময়কালে অর্থের পরিস্থিতি ভাল থাকবে। আপনি যদি কোনও বড় ক্রয় করার কথা ভাবছেন তবে এই সপ্তাহে আপনার ইচ্ছা পূরণ হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: শুক্রবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

সপ্তাহের সূচনা আপনার জন্য খুব ভাল হবে। এই সময়ের মধ্যে যে কোনও প্রচেষ্টা সফল হতে পারে, যা আপনাকে খুব আনন্দিত করবে। আপনার অর্থ সম্পর্কিত যে কোনও কাজ শেষ হতে পারে এবং আপনি আর্থিকভাবে একটি বড় সুবিধা পাবেন। বিনিয়োগের জন্য সময় অনুকূল তবে সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনাকে সাবধান হওয়া দরকার। এই সময়ের মধ্যে আপনার বিরোধীরা খুব সক্রিয় থাকবেন। তাদের চাপ আপনার আত্মবিশ্বাসকে হ্রাস করতে পারে। নিজেকে বিশ্বাস করুন এবং ইতিবাচকতা নিয়ে এগিয়ে যান। এই সময়ে আপনার স্ত্রীর সঙ্গে আপনার বড় লড়াই হতে পারে। এ কারণে ঘরের পরিবেশ ঠিক থাকবে না। আপনাকে বুঝতে হবে যে এই বিভ্রান্তিগুলি প্রতিদিন আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করে। আপনি যত তাড়াতাড়ি এই সমস্যাগুলি সমাধান করবেন, আপনার অসুবিধা আরও বাড়তে পারে। পিতা-মাতার কাছ থেকে মানসিক সমর্থন পাবেন। আপনি যদি অবিবাহিত হন তবে এই সময়কালে বিয়ের প্রস্তাব পেতে পারেন। কাজের ক্ষেত্রে আপনি এই সপ্তাহে ভাল ফলাফল পেতে পারেন। আপনি কঠোর পরিশ্রম করবেন এবং আপনার সিনিয়রদের পূর্ণ সমর্থন পাবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: সোমবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহে টাকার ক্ষেত্রে আপনার চাপ উল্লেখযোগ্য পরিমাণে বাড়তে পারে। আপনি যেভাবে চিন্তাভাবনা না করে ব্যয় করছেন এতে আপনার আর্থিক পরিস্থিতি মারাত্মকভাবে হ্রাস পেতে পারে। আপনি যদি নিজের আর্থিক অবস্থা স্থিতিশীল রাখতে চান তবে এই সময়ের মধ্যে অর্থ সম্পর্কিত কোনও বড় কাজ না করাই ভাল। আপনি যদি ব্যবসা করেন তবে আপনাকে এই সপ্তাহে কোনও নতুন কাজ শুরু করা এড়াতে পরামর্শ দেওয়া হবে। আপনি যদি আপনার ব্যবসায় বাড়াতে চান তবে এই সময়ের মধ্যে আপনার প্রচারের দিকে আরও মনোযোগ দেওয়া উচিত। আপনার যোগাযোগের সুযোগ বাড়ানোর চেষ্টা করুন। বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক আরও জোরদার হবে বলে আশা করা যায়। রোমান্টিক জীবনে এই সময়ের মধ্যে কিছুটা টান সম্ভব। আপনার সঙ্গীর সঙ্গে চলমান পার্থক্য গভীর হতে পারে, যা আপনাদের উভয়ের ভালবাসাকে ছোট করে তুলবে। আপনি যদি নিজের সম্পর্কের বিষয়ে গুরুতর হন, তবে আপনার দূরত্বগুলি হ্রাস করার চেষ্টা করুন। এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকবেন। এই সমস্ত আপনার অবহেলার ফলাফল।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ২৫

শুভ দিন: বৃহস্পতিবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

কিছু সময়ের জন্য আপনি আপনার পারিবারিক জীবনে সঠিকভাবে মনোযোগ দিতে সক্ষম হন নি, তবে এই সময়ের মধ্যে পরিবারকে বেশি সময় দিতে পারবেন। আপনার প্রিয়জনদের পূর্ণ সমর্থন পাবেন। আপনি আপনার সম্পর্কের সৌন্দর্যতা বুঝতে সক্ষম হবেন। মা-বাবার স্বাস্থ্য খুব ভাল থাকবে। এই সময়ের মধ্যে আপনি তাদের সঙ্গে ভ্রমণের সুযোগ পাবেন। বিবাহিত জীবনে স্ত্রীর সঙ্গে সম্পর্ক দৃঢ় থাকবে। প্রিয়জনের প্রতি আপনার ভালবাসা প্রকাশ করতে আপনি কিছু ভাল পরিকল্পনা করতে পারেন। প্রেম সম্পর্কে কথা বলছি, একতরফা প্রেমে পড়ে আপনার মূল্যবান সময় নষ্ট করবেন না। আপনি যদি কাউকে পছন্দ করেন তবে প্রথমে তাদের হৃদয়টিও আপনার জানা উচিত। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। এই সময়ের মধ্যে আপনার অর্থ বাড়বে তবে ব্যয়ও কিছুটা বাড়তে পারে যা আপনার পক্ষে জিনিসগুলিকে জটিল করে তুলতে পারে। আর্থিক লেনদেনের ক্ষেত্রে এটি সঠিক সময় নয়। আপনাকে এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। এই সময়ে আপনার কাজে প্রশংসা করা হবে। আপনি এই সময়কালে বড় কিছু করার সুযোগও পেতে পারেন। এই সুযোগের পুরোটা সদ্ব্যবহার করুন যাতে আপনার অগ্রগতির স্বপ্ন শীঘ্রই পূরণ হয়ে যায়।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: রবিবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনি যদি শিল্পের কাজে জড়িত থাকেন তবে এই সপ্তাহটি আপনার পক্ষে খুব ভাল। এই সময়ের মধ্যে, আপনি অগ্রগতি করতে পারেন। আপনার কাজের প্রশংসা করা হবে। এই সময়ে আপনি কাজের জন্য ভ্রমণের সুযোগও পেতে পারেন। আপনার এই যাত্রা আপনার কাজে সহায়তা করবে। চাকুরিজীবীদের জন্য এই সপ্তাহটি খুব শুভ হবে। আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ প্রকল্পে কাজ করেন তবে এই সপ্তাহে কাজটি সফলভাবে শেষ হবে। এটি সম্ভব যে আপনার কাজ দেখে বস খুব প্রভাবিত হবে এবং আপনি পদোন্নতি পেতে পারেন। বোনাস পাওয়ার প্রবল সম্ভাবনাও রয়েছে। একই সঙ্গে এই সময়টি ব্যবসায়ীদের জন্য খুব উপকারী প্রমাণ করবে। আপনি একটি নতুন ব্যবসায়িক চুক্তিতে প্রবেশ করতে পারেন। এর মধ্যে আপনি কিছু ভাল সুযোগ পেতে পারেন। তবে দ্রুত লাভের তাড়াহুড়োয় কোনও ভুল সিদ্ধান্ত নেবেন না। আপনি যদি অংশীদার হয়ে ব্যবসা করেন, তবে আপনাকে আপনার সঙ্গীর কথায় গুরুত্ব দিতে হবে। পারিবারিক জীবন সুখীর হবে। পরিবারের স্নেহ এবং সমর্থন পাবেন। আপনি যদি বিবাহিত হন তবে আপনি এই সপ্তাহে আপনার স্ত্রীর সঙ্গে প্রচুর রোমান্টিক সময় কাটাবেন। যাইহোক, এই সময়ে আপনার বিবাহিত জীবনে আপনাকে আরও মনোযোগ দিতে হবে। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। স্বাস্থ্য নিয়ে খুব বেশি চিন্তা করবেন না এবং চাপ থেকে দূরে থাকুন। আপনি শারীরিকভাবেও শক্তিশালী হবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: বুধবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কাজের ক্ষেত্রে এই সপ্তাহে আপনি খুব ব্যস্ত থাকবেন। এই সময়ে আপনাকে একসঙ্গে একাধিক কাজ করতে হতে পারে। আপনার পরিকল্পনাগুলি আগে থেকেই করা ভাল, যাতে আপনি সময় মতো আপনার সমস্ত কাজ শেষ করতে পারেন। এই সময়ে আপনার সহকর্মীদের কাছ থেকে খুব বেশি আশা করবেন না। আপনার নিজের কাজটি নিজেই শেষ করার চেষ্টা করুন। আপনার এই মুহুর্তে স্বাবলম্বী হওয়া দরকার। এই সময়কালে আপনার প্রকৃতির মধ্যে উদ্দীপনা দেখা দেবে, যার কারণে আপনি আশেপাশের লোকদের সঙ্গে বিতর্ক করতে পারেন। আপনি নিজেকে আরও ভালভাবে নিয়ন্ত্রণ করুন। আপনার বাড়ি বা অফিসে ভারসাম্যপূর্ণ হওয়া দরকার। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে না। এই সময়ে, অর্থ সম্পর্কিত উদ্বেগ আপনাকে বিরক্ত করতে পারে। হতে পারে আপনার কিছু কাজ আর্থিক সঙ্কটের কারণে শেষ নাও হতে পারে। এই ক্ষেত্রে, আপনাকে সাহসের সঙ্গে কাজ করতে হবে। আপনি যদি নিজের আর্থিক সিদ্ধান্তগুলি সাবধানতার সঙ্গে নেন, তবে আপনি এই ধরনের ঝামেলা এড়াতে পারেন। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। এই সময়ের মধ্যে পরিবারের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে তবে স্ত্রীর সঙ্গে সামান্য পার্থক্য দেখা দিতে পারে। এই সময়কালে আপনার স্বাস্থ্যের সমস্যা হতে পারে, সাবধান হন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৮

শুভ দিন: মঙ্গলবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সময়কালে আপনি আপনার পরিবারিক জীবনে আরও মনোযোগ দিন। পরিবারের সদস্যদের সঙ্গে আপনি কিছু গুরুত্বপূর্ণ আলোচনা করতে পারেন। আপনি যদি এই সময়ে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন তবে আপনি আপনার পরিবারের সদস্যদের থেকে পুরোপুরি সমর্থন পাবেন। আপনার বাবা আপনার পাশে দাঁড়াবেন। এই সময় আপনি নিজেকে ইতিবাচক শক্তি দ্বারা বেষ্টিত পাবেন। আপনি অনুভব করবেন যে জিনিসগুলি আপনার পক্ষে পরিণত হচ্ছে। নিজেকে খুব ভাগ্যবান মনে করবেন। আপনি যদি কোনও কাজ করেন তবে এই সময়কালে সাফল্য অর্জনের সম্ভাবনা রয়েছে। আপনার নেতৃত্ব দেখে সিনিয়ররা আপনার অগ্রগতির সিদ্ধান্ত নিতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ের মধ্যে আপনি ভাল সুবিধা পেতে পারেন। নতুন ব্যবসায় বিনিয়োগের জন্য সময় অনুকূল। অর্থনৈতিক ক্ষেত্রে এটি একটি ভাল সময় হবে। অর্থ নিয়ে কোনও উদ্বেগ থাকবে না। আপনার পরিবারের দায়িত্ব পালনের জন্য আপনি আরও অর্থ ব্যয় করতে পারেন। আপনার আয় বাড়ার লক্ষণও রয়েছে। স্বাস্থ্য বিষয়গুলি এই সময়ে নিখুঁত হবে। সামগ্রিকভাবে, এই সপ্তাহটি প্রতিটি ক্ষেত্রেই ভাল প্রমাণিত হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৩২

শুভ দিন: শুক্রবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

রোমান্টিক জীবনের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। আপনি যদি কাউকে পছন্দ করেন তবে প্রেমের প্রস্তাব দেওয়ার ক্ষেত্রে মোটেই ঘাবড়ে যাবেন না এবং পুরো আত্মবিশ্বাসের সঙ্গে আপনার হৃদয়ের কথাটি বলুন। এটি সম্ভব যে আপনি একটি ইতিবাচক উত্তর পেতে পারেন। আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্ক জোরদার করার চেষ্টা করুন। আপনার দুজনের মধ্যে যেভাবে উত্তেজনা বাড়ছে, তা আপনার বিবাহিত জীবনের সুখ ও শান্তিকে বিঘ্নিত করছে। আপনি যত তাড়াতাড়ি সম্ভব আপনার সমস্যার সমাধান করুন। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। একটি বড় আর্থিক লেনদেন করার জন্য সময়টি অনুকূল। কোনও বড় ব্যয় করার আগে আপনাকে আপনার বাজেটের দিকে নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। অফিসে এই সময়কালে, সহকর্মীদের সঙ্গে ভাল আচরণ করতে হবে। এই সময়ের মধ্যে মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি যদি একইভাবে তাদের যত্ন নেন তবে শীঘ্রই তারা সম্পূর্ণ সুস্থ হতে পারেন। এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। তবে সপ্তাহের শেষে চাপ আরও বেশি হবে, যা কিছুটা ক্লান্তির কারণ হবে।

শুভ রঙ: আকাশ

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: সোমবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনি যদি ব্যবসা করেন, তবে সপ্তাহের শুরুতে আপনার ব্যবসায়ের একটি বড় বাধা থাকতে পারে, তবে ধীরে ধীরে পরিস্থিতি আরও উন্নত হবে। এই সময়ে আপনি আপনার জীবনের প্রতিটি ক্ষেত্রে পরিবর্তন আনার চেষ্টা করবেন। এটি আপনার কাজ বা ব্যক্তিগত জীবনই হোক না কেন। এই প্রচেষ্টাগুলি অনেকাংশে সফল হবে এমন লক্ষণ রয়েছে। অর্থের দিক থেকে এই সপ্তাহে মিশ্রিত ফলের আশা করা হচ্ছে। তবে আপনি সঞ্চয়ের দিকে খুব বেশি মনোযোগ দিতে পারবেন না। এই সময় আপনি একটি বড় বিনিয়োগ করতে পারেন। এই সপ্তাহে পারিবারিক জীবন স্বাভাবিক হবে। পরিবারের মধুরতা বজায় থাকবে। ঘরের পরিবেশ প্রশান্ত হবে। এই সময়কালে আপনি আপনার স্ত্রীর সঙ্গে দীর্ঘ যাত্রা করতে পারেন। আপনার রোমান্টিক জীবন এই পুরো সপ্তাহে খুব ভাল থাকবে। এই সময়কালে আপনার অংশীদাররা আপনাকে কিছু বড় চমক দিতে পারে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৮

শুভ দিন: বৃহস্পতিবার

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহটি আপনার জন্য আর্থিকভাবে খুব ভাল হবে। আপনি কিছু বড় আর্থিক সুবিধা পেতে পারেন। যে কোনও পুরানো ঋণও এই সময়ের মধ্যে নিষ্পত্তি হবে। আপনি যদি ব্যবসা করেন তবে বড় বা ছোট কোনও প্রকল্পে বিনিয়োগ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে। এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। আপনি যদি অবহেলা করেন তবে এই সময়কালে আপনার কোমর সম্পর্কিত কোনও সমস্যা হতে পারে। বেশিক্ষণ বসে থাকবেন না। হালকা ব্যায়ামও করুন। আপনার পর্যাপ্ত ঘুমের প্রয়োজন অন্যথায় আপনার শারীরিক এবং মানসিক স্বাস্থ্যও ক্ষতিগ্রস্থ হতে পারে। পারিবারিক জীবনের জন্য এই সময়টি খুব শুভ হবে। আপনি বাড়ির প্রবীণদের ভালবাসা পাবেন এবং ছোটরা আপনাকে শ্রদ্ধা করবে। এই সময়ে আপনার কোনও আটকে পড়া কাজ বাড়ির প্রবীণদের সহায়তায় এবং আশীর্বাদে সম্পন্ন হবে। তারা আপনাকে গাইড করবেন এবং আপনি সঠিক সিদ্ধান্ত নেবেন। অফিসে কাজের ক্ষেত্রে উচ্চ আধিকারিকদের সঙ্গে একত্রিত হয়ে এড়িয়ে চলুন। আপনি যদি কোনও বিষয়ে দ্বিমত পোষণ করেন তবে বিতর্ক করবেন না।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২

শুভ দিন: সোমবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কর্মক্ষেত্রে এই সপ্তাহে ভাল ফলাফল পাবেন। যদিও আপনি বিজোড় পরিস্থিতির মুখোমুখি হতে পারেন তবে আপনি সমস্ত সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। আপনার এই ক্ষমতা দেখে প্রবীণরাও খুব মুগ্ধ হবেন এবং আপনার খুব প্রশংসা করবেন। এই সপ্তাহে আপনার কাজে কিছু পরিবর্তন হতে পারে। আপনি যদি আপনার ব্যবসা আরও এগিয়ে নিতে ব্যাংক থেকে ঋণ পাওয়ার চেষ্টা করছেন তবে এই সপ্তাহে আপনি একটি ইতিবাচক উত্তর পেতে পারেন। এই সপ্তাহে রোমান্টিক জীবনে কিছুটা অশান্তি থাকবে। এটা সম্ভব যে আপনার পিতা-মাতা আপনার পছন্দে সন্তুষ্ট নন। এমন পরিস্থিতিতে আপনি খুব হতাশ হতে পারেন। আপনার পিতামাতার চিন্তাভাবনা পরিবর্তন হতে পারে এবং আপনি সমর্থিত হবেন। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি কিছুটা কঠিন বলে মনে হচ্ছে। আটকে থাকা লাভে বিলম্ব হতে পারে। এই সপ্তাহে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। খুব বেশি চাপ নেওয়া এড়াতে হবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: রবিবার

English summary

Weekly Horoscope For 9 FebruaryTo 15 February 2020

There will be ups and downs this week in your life. Read your weekly horoscope to know the answer to these questions.
Story first published: Sunday, February 9, 2020, 6:10 [IST]
X