For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ৮ থেকে ১৪ মার্চ ২০২০

|

আপনার প্রচেষ্টা কি এই সপ্তাহে সফল হবে নাকি আবার আপনি হতাশ হবেন? জানতে হলে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহে আপনার সাবধান হওয়া দরকার। আপনার লড়াই, ঝগড়া, তর্ক ইত্যাদি এড়ানো উচিত, অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। আপনি যদি এই ধরনের জটিলতায় জড়িয়ে পড়েন, তবে এটি আপনার স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। এটি আপনার রক্তচাপকে বাড়িয়ে তুলতে পারে এবং কিছু গুরুতর সমস্যা তৈরি করতে পারে। এক্ষেত্রে নিজের যত্ন নিন। আপনি এই সপ্তাহে কাজে খুব ব্যস্ত থাকবেন। আপনার কঠোর পরিশ্রম আপনাকে পরবর্তী সময়ে অগ্রগতির পথে নিয়ে যেতে পারে। এই সপ্তাহে পারিবারিক জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। কোনও পুরানো ঘটনাকে কেন্দ্র করে পরিবারের সঙ্গে আপনার আদর্শগত পার্থক্যে দেখা দিতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে ভাল সম্পর্ক তৈরি হবে। আপনি কঠিন সময়ে আপনার স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন। প্রেমের ক্ষেত্রে এই সপ্তাহটি দুর্দান্ত হবে। এই সময়ের মধ্যে বিশেষ কারও সঙ্গে আপনার ঘনিষ্ঠতা বাড়তে পারে। আর্থিক ক্ষেত্রে এই সপ্তাহে তাড়াহুড়া করে কোনও সিদ্ধান্ত নেবেন না।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা : ৪৫

শুভ দিন: বৃহস্পতিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কর্মক্ষেত্রে সপ্তাহটি আপনার জন্য খুব ব্যস্ত থাকবে। আপনি একই সঙ্গে অনেকগুলি কাজ শেষ করার চেষ্টায় থাকবেন। ভবিষ্যতে নিজের কাজগুলি সময়মতো শেষ করার চেষ্টা করুন। আপনি যদি ব্যবসায় নিজের ভাগ্য চেষ্টা করতে চান তবে এই সপ্তাহে আপনাকে অনেক লড়াই করতে হতে পারে। অর্থ সম্পর্কে আপনার উদ্বেগ বাড়তে পারে। তবে অর্থ সমস্যা হবে না। আপনার স্ত্রীর সঙ্গে প্রেম এবং সাদৃশ্য বজায় রাখার চেষ্টা করুন। তাদের কথা এবং ইচ্ছার যত্ন নিন, অন্যথায় আপনাদের মধ্যে উত্তেজনা সম্ভব। আপনি যদি অবিবাহিত হন, তবে এই সপ্তাহে আপনার সম্পর্কটি বিয়ের দিকে গড়াতে পারে। পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের অধ্যবসায় এবং সম্পূর্ণ মনোনিবেশের সঙ্গে অধ্যয়ন করতে হবে। বিদেশে অধ্যয়নরত শিক্ষার্থীদের স্বপ্ন পূরণ হতে পারে। অর্থ এই সপ্তাহে স্বাভাবিকের চেয়ে ভাল হবে। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি ভাল।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: শনিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

অবিরাম চেষ্টা করা সত্ত্বেও আপনি কাজের ক্ষেত্রে ভাল ফলাফল পাচ্ছেন না, তবে এই সপ্তাহে পরিস্থিতির একটি বড় উন্নতি দেখতে পাবেন। আপনার আটকে থাকা কাজ সময় মতো শেষ হবে। আপনি এর যথাযথ সুবিধাও পাবেন। আপনি যদি চাকরীর পাশাপাশি একটি ছোট ব্যবসা করতে চান, তবে এক্ষেত্রে আপনার প্রিয়জনের সমর্থন পাবেন না। আপনার বাবা এবিষয়ে আপনার সঙ্গে একমত হবেন না। আপনি যদি মনে করেন যে আপনি সঠিক পথে চলেছেন তবে কোনও প্রকার প্রতিবাদ করতে ভয় পাবেন না। শীঘ্রই আপনার বাবার মতামত পরিবর্তন হতে পারে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়ার আগে ভাল করে ভেবে নিন, যাতে ক্ষতির মুখে পড়তে না হয়। আর্থিক ক্ষেত্রে সপ্তাহটি অনেক ব্যয়বহুল হতে পারে। আপনি যদি বিনিয়োগ করেন তবে আসন্ন সময়ে ভাল রিটার্ন পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে সপ্তাহটি দুর্দান্ত হবে। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি আপনার পক্ষে ভাল।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩১

শুভ দিন: মঙ্গলবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহে আপনি আপনার পারিবার নিয়ে খুব ব্যস্ত থাকবেন। এই সময়ের মধ্যে বাড়ির পরিবেশ খারাপ হতে পারে। তুচ্ছ বিষয়গুলিতে আপনি আপনার মেজাজ হারাবেন। পরিবারের সঙ্গে আপনার বিতর্কের কারণে বাড়িতে অশান্তি থাকবে। মনে রাখবেন পরিস্থিতি যা-ই হোক না কেন আপনার বক্তব্য নিয়ন্ত্রণ করতে হবে, অন্যথায় আপনার ভুল শব্দগুলি পরিবারকে আঘাত করবে। এই সপ্তাহে টাকার পরিস্থিতি স্তিমিত হতে পারে। আপনার নির্ধারিত বাজেট অনুযায়ী ব্যয় করা ভাল। আপনি এই সপ্তাহে বন্ধুদের সঙ্গে ভ্রমণ করতে পারেন। আপনার প্রিয় বন্ধুদের সঙ্গে কিছুটা সময় ব্যয় করা আপনার স্ট্রেসকে কমাতে পারে। অন্যদিকে, কিছু ক্ষেত্রে আপনাকে খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। কর্মক্ষেত্রে এই সপ্তাহে কিছু বিশেষ ফল পাবেন না। আপনি যদি নিজের র্যাঙ্ক বাড়াতে চান তবে আরও কঠোর পরিশ্রম করুন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: রবিবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

কর্মক্ষেত্রে শর্তগুলি অনুকূল হবে। কাজের সঙ্গে সম্পর্কিত যে কোনও বড় সমস্যা এই সপ্তাহে সমাধান হবে। কাজের ক্ষেত্রে আপনার উচ্চ আধিকারিকরা আপনাকে সমর্থন করবে। লোককে সহজে বিশ্বাস করবেন না, অনেক সময় তারা আপনাকে বিভ্রান্তও করে দিতে পারে। ব্যবসা ক্ষেত্রে দিনটি ভাল না। পারিবারিক জীবনে সুখ ফিরে আসবে। বিবাহিত জীবনে কিছু সমস্যা হতে পারে, তবে তা মেটাতে আপনি সফল হবেন। আপনার জীবন সঙ্গীর সঙ্গে আপনার প্রেম বাড়বে। জীবনের উত্থান-পতনে আপনি তাদের সমর্থন পাবেন। আপনার রোমান্টিক জীবনে আপনাকে ধৈর্য ধরতে হবে। আপনি যদি উচ্চ রক্তচাপের সমস্যায় ভুগছেন তবে এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্যের একটি বড় উন্নতি দেখতে পাবেন।

শুভ রঙ: আকাশ

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: বৃহস্পতিবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনি যদি বিবাহিত জীবনে শান্তি চান তবে প্রথমে আপনাকে নিজের বক্তব্য নিয়ন্ত্রণ করতে হবে। বক্তব্য নিয়ন্ত্রণ না করলে সম্পর্কের ক্ষতি হতে পারে। আপনার প্রিয়জনের উপরে নিজের সিদ্ধান্ত চাপিয়ে দেবেন না। এই সময়ের মধ্যে রোমান্টিক জীবনে স্থিতিশীলতা থাকবে। আপনার সঙ্গীর সঙ্গে দেখা করার অনেক সুযোগ পাবেন। এই সপ্তাহে আপনি আপনার সামাজিক জীবনেও মনোযোগ দিতে সক্ষম হবেন। এটি সম্ভব যে আপনি পুরো পরিবারের সঙ্গে একটি সামাজিক ইভেন্টে অংশ নেবেন। এই সময়ের মধ্যে আপনি নতুন লোকের সঙ্গে দেখা করার ও সংযোগের সুযোগ পাবেন এবং আপনি এর পুরো সুবিধা নেবেন। আপনি যদি ব্যবসা করেন, তবে এই সপ্তাহে আপনার বিরোধীরা আপনার কাজটি নষ্ট করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে। তবে তারা এতে সাফল্য পাবে না। এই সময়ে আপনাকে ঋণ দেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনার অর্থ দীর্ঘদিন আটকে যেতে পারে। স্বাস্থ্য বিষয়গুলি এই সপ্তাহে ভাল হবে না।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা : ৫

শুভ দিন: সোমবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে সপ্তাহটি খুব ব্যস্ত হবে। এই সপ্তাহে কাজের চাপের কারণে অনেক সমস্যায় পড়তে পারেন। সময়মতো সমস্ত কাজ শেষ করতে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে এবং আপনার গতিও বাড়াতে হবে। তবে আপনি অবশ্যই আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফল পাবেন। আপনি শীঘ্রই পদোন্নতি পেতে পারেন। আপনি যদি আপনার বর্তমান কাজে সন্তুষ্ট না হন এবং নতুন কিছু করার কথা ভাবছেন তবে এই সপ্তাহে আপনি একটি দুর্দান্ত সুযোগ পেতে পারেন। এই সময়টি নতুন কাজে আবেদনের জন্য উপযুক্ত। পাশাপাশি এই সময়ে নিজের ব্যবসা শুরু করার জন্য আপনার প্রিয়জনের সঙ্গে পরামর্শও করতে পারেন। পারিবারিক জীবনের ক্ষেত্রে সপ্তাহটি শুভ লক্ষণ দিচ্ছে। এই সময়ে ঘরের পরিবেশ খুব ভাল থাকবে। জীবন সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। আপনি নিজের বুদ্ধি দিয়ে সমস্ত পরিস্থিতি নিয়ন্ত্রণ করবেন। এই সপ্তাহটি প্রেমময় দম্পতিদের জন্য গুরুত্বপূর্ণ হবে। আপনার সম্পর্ক পরিবারের সদস্যদের দ্বারা অনুমোদিত হতে পারে। এই সময়ের মধ্যে অর্থের অবস্থার কিছুটা উন্নতি সম্ভব। সম্পদ অধিগ্রহণ করা হচ্ছে। তবে ব্যয় বাড়ানো আপনার বাজেটকে ভারসাম্যহীন করতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: শুক্রবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

প্রেমের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব বিশেষ হবে। আপনি এই সপ্তাহে হঠাৎ একটি প্রেমের প্রস্তাব পেতে পারেন যা আপনাকে অবাক করে দেবে। এটি ভাল যে আপনি এই সম্পর্কটিকে উপেক্ষা করবেন না, কারণ আপনার সম্পর্কটি দীর্ঘকাল স্থায়ী হওয়ার সম্ভাবনা রয়েছে বা এটি আপনার জন্য আজীবন থাকতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে এই সপ্তাহে আপনার স্ত্রীর সঙ্গে আপনার বড় লড়াই হতে পারে। নিজের রাগ নিয়ন্ত্রণ করা আপনার পক্ষে ভাল হবে। অযথা বিতর্ক আপনার বাড়ির শান্তিকে ব্যাহত করতে পারে এবং আপনার বাচ্চাদের উপর খারাপ প্রভাব ফেলবে। এর বাইরে ঘরের প্রতিটি ছোট-বড় দায়িত্ব সততার সঙ্গে পালনের চেষ্টা করুন। কর্মক্ষেত্রে এই সপ্তাহে আপনি কিছু বড় সমস্যায় পড়তে পারেন। এটা সম্ভব যে আপনার কিছু সহকর্মী আপনার কাজে বাধা দিতে পারেন। নিজের কাজের সমস্ত তথ্য গোপন রাখাই ভাল। আপনার ল্যাপটপ এবং কম্পিউটারকে সুরক্ষিত রাখুন। টাকার পরিস্থিতি হ্রাস পেতে পারে। এই সময়ে অর্থ সম্পর্কিত যে কোনও কাজ ব্যর্থ হতে পারে। নিরুৎসাহিত হবেন না, আপনার চিন্তায় ইতিবাচকতা রাখুন। শীঘ্রই আপনার সমস্যা সমাধান হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৫

শুভ দিন: মঙ্গলবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি কাজের ক্ষেত্রে কোনও বড় পরিবর্তন চান, তবে এই সপ্তাহে আপনি পছন্দসই ফলাফল পেতে পারেন। আপনি যদি কোনও কাজ করেন তবে এই সপ্তাহে আপনি একটি দুর্দান্ত সুযোগ পেতে পারেন। কাজের জন্য বিদেশে ভ্রমণের সুযোগ পাবেন। আপনার খ্যাতি বৃদ্ধি হতে পারে। ব্যবসা ক্ষেত্রে দিনটি ভাল। যদি আপনার কোনও সরকারি কাজ দীর্ঘদিন ধরে আটকে থাকে, তবে এই সময়ের মধ্যে এটি মিটে যেতে পারে। এটির থেকে আপনি প্রত্যাশিত মুনাফা পেতে পারেন। অর্থের কারণে আপনার কোনও কাজই থামবে না। শুধু এটিই নয়, এই সময়ে আপনি একটি বড় আর্থিক লেনদেনও করতে পারেন। পারিবারিক জীবনে শান্তি থাকবে। আপনি কিছু সামাজিক কাজে সক্রিয়ভাবে অংশ নেবেন। এমন পরিস্থিতিতে লোকেরা আপনার দ্বারা ব্যাপকভাবে প্রভাবিত হবে। পাশাপাশি এটি আপনার সম্মানও বাড়িয়ে তুলবে। জীবনসঙ্গীর সঙ্গে আরও ভাল বোঝাপড়া তৈরি হবে। এই সময়ের মধ্যে একে অপরের সঙ্গে সময় কাটাতে যথেষ্ট সময় পাবেন। রোমান্টিক জীবনে এই সপ্তাহে দুজনের মধ্যে কিছু ভুল বোঝাবুঝি হতে পারে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা : ১

শুভ দিন: শুক্রবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

এই সপ্তাহে আপনার প্রচেষ্টায় সাফল্যের অভাবে আপনার মানসিক উদ্বেগ বাড়বে। আপনার বর্ধিত চাপ আপনার স্বাস্থ্যের উপরও প্রভাব ফেলতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে এই সপ্তাহটি মিশ্র ফলাফল দিতে পারে। সপ্তাহের শুরুতে অর্থ শক্ত থাকবে। আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি সম্পন্ন করার জন্য আপনাকে কারও কাছ থেকে ঋণ নিতে হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে পরিস্থিতি উন্নতি হবে বলে আশা করা হচ্ছে। আপনি এই সময়ে টাকা পেতে পারেন। যদিও এই অর্থ আপনার প্রয়োজন মেটাতে যথেষ্ট হবে না তবে এটি আপনার সমস্যাটি কিছুটা কমিয়ে দিতে পারে। বিবাহিত জীবনে এই সময়কালে আপনি ভাল ফলাফল পেতে পারেন। আপনার যত অসুবিধা হোক না কেন, আপনার প্রিয়জনরা আপনাকে সমর্থন করবে। এটি সম্ভব যে এই সময়ের মধ্যে আপনার কোনও গুরুত্বপূর্ণ আটকে যাওয়া কাজ শেষ হতে পারে। এই সময়ের মধ্যে শিশুদের স্বাস্থ্য সম্পর্কিত উদ্বেগগুলি কেটে যাবে। খুব বেশি কাজের চাপ নেবেন না। বিশেষত চাকরিজীবীদের সতর্ক হওয়া দরকার।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৭

শুভ দিন: বুধবার

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহে আপনার প্রচেষ্টা অনেকাংশে সফল হবে। পারিবারিক দিক থেকে এই সপ্তাহটি স্বাভাবিক হতে চলেছে। ঘরে শান্তির পরিবেশ থাকবে। পরিবারের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। বিশেষত মা ও ভাইদের কাছ থেকে আপনি সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনার প্রিয়জনের সহায়তায় আপনার সাহস আরও বাড়বে, যাতে আপনি সহজেই কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে সক্ষম হন। সম্ভবত এই সপ্তাহে আপনি আপনার বাড়ির সজ্জায় কিছু পরিবর্তন করার পরিকল্পনা করছেন। আপনি বাড়ির মেরামত করতে প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কাজ প্রশংসা করা হবে। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খুব ভাল হবে এবং আপনি ভাল বোধ করবেন। এই সপ্তাহে অর্থের পরিস্থিতি ওঠানামা হবে। তবে আপনার কোনও কাজই থামবে না, তাই খুব বেশি চিন্তা করার দরকার নেই। আপনি যদি আপনার খারাপ মনোভাব নিয়ন্ত্রণ না করেন তবে আপনার স্ত্রীর সঙ্গে আপনার মতপার্থক্য এই সপ্তাহে আরও গভীর হতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২৪

শুভ দিন: রবিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

গত সপ্তাহে আপনি নিজের কাজে খুব ব্যস্ত ছিলেন, তবে এই সপ্তাহে আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন। এই সপ্তাহে, আপনি আপনার পরিবারের প্রতিও মনোযোগ দিতে সক্ষম হবেন, বিশেষত বাচ্চাদের সঙ্গে আপনার খুব মজাদার সময় কাটবে। এই সময়ের মধ্যে পরিবারের সঙ্গে সম্পর্কিত যে কোনও গুরুতর সমস্যা সমাধানের চেষ্টা করবেন। এই সময়ে আপনার স্ত্রীর সঙ্গে যদি কোনও মতবিরোধ হয় তবে আপনি শান্তভাবে এটি পরিচালনা করতে সক্ষম হবেন। অর্থনৈতিক ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাগ্যবান হবে। আপনি সহজেই অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। এই সময়কালে কোনও অর্থ সম্পর্কিত সমস্যা হবে না। তবে এই সময়ে আপনাকে ঋণ নেওয়া বা দেওয়া থেকে বিরত থাকতে হবে। নতুন অর্থনৈতিক পরিকল্পনা নিয়ে কাজ করার জন্যও এই সময়টি অনুকূল। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলি মন দিয়ে নেওয়া উচিত। আপনার বিরোধীরা সক্রিয় হয়ে উঠতে পারেন এবং আপনার বড় ক্ষতি হতে পারে। রোমান্টিক জীবনে আপনি ভাল ফলাফল পাবেন। আপনার সঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক খুব গভীর হবে। এই সময়ে আপনি সঙ্গীকে একটি মূল্যবান উপহারও দিতে পারেন। আপনি আপনার বর্ধিত ওজন নিয়ন্ত্রণ করতে জিমে যেতে শুরু করতে পারেন বা ঘরে বসে প্রতিদিন অনুশীলন করতে পারেন। আপনি যদি একইভাবে আপনার শরীরের যত্ন নেন, আপনি শীঘ্রই আপনার স্বাস্থ্যের একটি বড় উন্নতি দেখতে পাবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: মঙ্গলবার

English summary

Weekly Horoscope For 8 March To 14 March 2020

Check out your weekly horoscope for 8 march to 14 march 2020.
Story first published: Sunday, March 8, 2020, 5:45 [IST]
X