For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ৫ এপ্রিল থেকে ১১ এপ্রিল

|

আপনার সাপ্তাহিক রাশিফল থেকে জেনে নেওয়া যাক এই সপ্তাহে আপনার জীবনে কী নতুন টুইস্ট আসতে চলেছে। তবে পড়ে ফেলুন আপনার সাপ্তাহিক রাশিফলটি।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনি যেভাবে কঠোর পরিশ্রম করছেন তাতে এই সপ্তাহে আপনি সঠিক ফলাফল পেতে পারেন। আপনি যদি ব্যবসা করেন, তবে এই সপ্তাহে আপনার ব্যবসা দ্রুত বাড়বে যার কারণে আপনি প্রচুর উপকার পেতে পারেন। কর্মে নিযুক্ত ব্যক্তিদের জন্য সপ্তাহটি ভাল। আপনার কাজের প্রশংসা করা হবে এবং আপনি পুরো আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যাবেন। এই সময়ের মধ্যে আপনার আর্থিক পরিস্থিতিরও উন্নতি হবে, যার কারণে আটকে থাকা কাজ গুলি সম্পূর্ণ করতে সক্ষম হতে পারেন। পারিবারিক জীবনে এই সপ্তাহে চাপ বাড়তে পারে। আপনার বাবার সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। আপনার গুরুজনদের শ্রদ্ধা করা উচিত। স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে প্রেম বাড়বে। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য আগের সপ্তাহের তুলনায় কিছুটা ভাল বলে প্রমাণিত হয়েছিল। এই সময়ে আপনি গুরুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। সপ্তাহের শেষে আপনি কিছু নতুন লোকের সংস্পর্শে আসতে পারেন যা আপনার সামাজিক বৃত্তকে বাড়িয়ে তুলবে। এই সময়ের মধ্যে স্বাস্থ্য সংক্রান্ত বিষয়গুলি ভাল থাকবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: শনিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহটি আপনার জন্য কিছু চ্যালেঞ্জ নিয়ে আসবে, তবে আপনাকে আতঙ্কিত হওয়ার দরকার নেই। কেবল নিজের আত্মবিশ্বাস বজায় রাখুন এবং সাহসের সঙ্গে কাজ করুন। এই সপ্তাহে অর্থের দিক দিয়ে আপনাকে সবকিছু সাবধানে চিন্তা করতে হবে। অতিরিক্ত ব্যয় করবেন না। আপনি যদি নিজের আয় বাড়ানোর জন্য কোনও চেষ্টা করে থাকেন তবে আপনি এই সপ্তাহে সাফল্য পাবেন না। দ্রুত লাভ অর্জনের জন্য যদি আপনি লটারিতে আপনার ভাগ্য চেষ্টা করেন তবে আপনি নিজের ক্ষতি করবেন। এসব থেকে দূরে থাকাই ভালো। কর্মক্ষেত্রে এই সপ্তাহে আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। তবে, আপনি আপনার সৃজনশীলতার মাধ্যমে সবচেয়ে কঠিন কাজগুলিও সম্পন্ন করতে সক্ষম হবেন। এই সপ্তাহটি আপনার পারিবারিক জীবনে কিছু ইতিবাচক পরিবর্তন আনতে পারে। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কের উন্নতি সম্ভব। তারা আপনার চিন্তা দ্বারা প্রভাবিত হতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটা ভাল না।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৩৫

শুভ দিন: বৃহস্পতিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

কর্মক্ষেত্রে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল বলে প্রমাণিত হবে। বিশেষত ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে স্বস্তি পাবেন। এই সপ্তাহে আপনি কিছু লাভজনক চুক্তিও করতে পারেন। আপনি যদি কাজটি করেন তবে আপনি আপনার সমস্ত কাজ সফলভাবে শেষ করবেন। এই সপ্তাহে সিনিয়ররা আপনাকে কিছু অতিরিক্ত দায়িত্বও অর্পণ করতে পারেন। এই সময়ে আর্থিকভাবে আপনার পরিস্থিতিতে কিছুটা উন্নতি হবে। তবে আপনার বাড়তি ব্যয়কে আপনার লাগাম লাগানো দরকার। বেশি ব্যয় করবেন না, অন্যথায় আগামী দিনগুলিতে আপনাকে অনেক ক্ষতির মুখে পড়তে হতে পারে। স্ত্রীর সঙ্গে চলমান বিবাদ এর মধ্যেই শেষ হবে। আপনার সঙ্গীর প্রতি আপনার দৃষ্টিভঙ্গি বদলাতে পারে। আপনি যদি বিবাহিত জীবনে সুখ এবং শান্তি চান, তবে আপনাকে আপনার ক্রুদ্ধ প্রকৃতিটি ছেড়ে প্রেমের সঙ্গে আচরণ করতে হবে। মা-বাবার সাথে সম্পর্ক ভালো থাকবে। আপনি আপনার পারিবারিক দায়িত্ব উপলব্ধি করতে পারবেন এবং আপনি সেগুলি ভালভাবে সম্পাদন করবেন। এই সপ্তাহে আপনি আপনার সম্পর্কের ক্ষেত্রে একটি নতুন শক্তি অনুভব করবেন। এই সময়কালে আপনার নৈকট্য বাড়তে পারে। এই সময়টিতে আপনার স্বাস্থ্যের বিষয়ে অসতর্কতা না করাই ভাল।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: বুধবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহটি চাকুরিজীবীদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সপ্তাহে আপনার জীবনে কিছু ইতিবাচক পরিবর্তন সম্ভব। আপনার আটকে থাকা কাজটি এই সপ্তাহে শেষ হতে পারে। আপনি যদি কাজ করেন তবে এই সপ্তাহে আপনাকে আপনার কাজগুলিকে গুরুত্ব সহকারে নিতে হবে। এই সময়ে আপনার দায়িত্বগুলি কিছুটা বাড়তে পারে। এই সপ্তাহে ব্যবসায়ীদের ধৈর্য ধরতে হবে। এই সময়কালে উত্থান-পতন হবে তবে কোনও ক্ষতি হবে না। আপনার ভাগ্য শক্তিশালী রয়েছে। আপনি কেবল কাজ চালিয়ে যান, শীঘ্রই পরিস্থিতির উন্নতি হবে। এই সপ্তাহে আপনি অর্থনৈতিক ক্ষেত্রে ভাল ফলাফল পাবেন। আপনার আয় বাড়তে পারে। এটা সম্ভব যে এই সময়ে আপনার নিজের পুরানো ঋণ পরিশোধ করতে সফল হবেন। পারিবারিক জীবন সুখের হবে। এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সাথে আরও বেশি সময় ব্যয় করবেন। এটি আপনাকে মানসিকভাবে খুব ভাল বোধ করবে। এই সপ্তাহে আপনাকে নিজের যত্ন নিতে হবে, অন্যথায় আপনি মারাত্মক রোগের কবলে পড়তে পারেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৪০

শুভ দিন: রবিবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সময়ের মধ্যে আপনার বাড়ির পরিবেশ কিছুটা অশান্ত হবে। আপনি নিজেকে আরও শান্ত রাখুন। রোমান্টিক জীবনের জন্য সময়টি প্রতিকূল হবে। আপনি যদি নিজের সম্পর্কটি এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেন তবে এই সময়ে আপনাকে আপনার পরিবারের বিরোধিতার মুখোমুখি পড়তে হতে পারে। এটা সম্ভব যে আপনি খুব হতাশ হবেন। অন্যদিকে বিবাহিত ব্যক্তিরা এই সপ্তাহে তাদের স্ত্রীর সঙ্গে আরও বেশি সময় কাটানোর সুযোগ পেতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি কিছু ভালো সিদ্ধান্ত নিতে পারেন। আপনি যদি কোনও নতুন প্রকল্পে অর্থ বিনিয়োগ করেন, তবে আপনি প্রত্যাশার ফলাফল পাবেন। এই সময়টি শিক্ষার্থীদের পক্ষে অনুকূল হবে। আপনি যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তবে এই সপ্তাহে আপনি আপনার প্রস্তুতিতে ব্যস্ত থাকবেন। এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি যদি কোনও ব্যথায় ভুগছেন তবে এই সপ্তাহে কিছুটা স্বস্তি পেতে পারেন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৮

শুভ দিন: মঙ্গলবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহে আপনাকে খুব সাবধানতা অবলম্বন করতে হবে। কোনও কাজে তাড়াহুড়া করা এড়িয়ে চলুন নাহলে আপনার ক্ষতি হতে পারে। আপনি যদি কাজটি করেন তবে তা নিয়মিত শেষ করার চেষ্টা করুন। আপনার পক্ষে একটি কাজে মনোনিবেশ করা ভাল। আপনি যদি এক সঙ্গে অনেকগুলি কাজ সামাল দেওয়ার চেষ্টা করেন তবে আপনি চাপে পড়বেন এবং সময় মতো আপনার কাজ শেষ হবে না। এই সময়ের মধ্যে আপনার আবেগ নিয়ন্ত্রণ করতে হবে। যতদূর সম্ভব অন্যের বিষয়ে কথা বলা বা হস্তক্ষেপ করা এড়ানো উচিত, অন্যথায় আপনি নিজেকে সমস্যায় ফেলতে পারেন। এই সময়ে আপনার স্ত্রীর সঙ্গে তাল মিলিয়ে চলুন। তুচ্ছ বিষয় নিয়ে ঝগড়া করবেন না, অন্যথায় আপনি আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবেন এবং গুরুত্বপূর্ণ কাজগুলিতে মনোনিবেশ করতে পারবেন না। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। আপনার বাজেট অনুযায়ী ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে।সপ্তাহ শেষে আপনি কিছু অভাবী লোককেও সহায়তা করবেন। এই সময়ে আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২১

শুভ দিন: শনিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহে আপনার পারিবারিক জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। কিছু লোক আপনার আচরণে অসন্তুষ্ট হবেন। এমন পরিস্থিতিতে আপনাকে খুব বুদ্ধিমানের সাথে কাজ করতে হবে। আপনি আপনার সম্পর্কের উন্নতির জন্য চেষ্টা করতে পারেন এবং সাফল্য পেতে পারেন। এই সময়ে আপনি বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। তাদের সঙ্গে সময় ব্যয় করা আপনাকে মানসিক সুখ দেবে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রীর মনোভাব এই সপ্তাহে ঠিক হবে না। আপনি অনুভব করবেন যে তারা আপনাকে অগ্রাহ্য করছে। যদি তারা আপনার উপর রাগ করেন তবে আপনার তাদের বিরক্তি দূর করা উচিত, অন্যথায় ভুল বোঝাবুঝি বাড়তে পারে। এই সপ্তাহে আপনি আপনার রোমান্টিক জীবন পুরোপুরি উপভোগ করবেন। এই সপ্তাহে সবকিছু স্বাভাবিক গতিতে চলবে বলে আশা করা হচ্ছে। এই সপ্তাহটি বেকারদের জন্য উদ্দীপনায় পূর্ণ হবে। কঠোর পরিশ্রম করুন এবং আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যান, আপনি অবশ্যই ফলাফল পাবেন। এই সময়ের মধ্যে অর্থ পরিস্থিতি ঠিক থাকবে। তাড়াহুড়া করে আপনার আর্থিক সিদ্ধান্ত গ্রহণ করবেন না, বিশেষত বিনিয়োগের জন্য সময় সঠিক নয়। যে কোনও ধরণের সংক্রমণ এড়াতে আপনাকে পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতে হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: শুক্রবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সপ্তাহটি আপনার জন্য মিশ্রিত হতে চলেছে। কর্মক্ষেত্রে চেষ্টা করলেও আপনি সঠিক ফলাফল পাবেন না। এমন পরিস্থিতিতে হতাশ হওয়ার পরিবর্তে আপনার নিজের আত্মবিশ্বাস বজায় রাখুন। এছাড়াও এই সপ্তাহে আপনার কাজের পরিবর্তন সম্ভব। অন্যদিকে ব্যবসায়ীদের কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে পরিস্থিতিটি বিবেচনা করে দেখা দরকার। আপনি যদি নতুন বা বড় কিছু করার কথা ভাবছেন তবে এই সপ্তাহে আপনাকে তা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। যদি আপনার ব্যবসা মুদি বা দুগ্ধজাত পণ্যের সঙ্গে সম্পর্কিত হয় তবে এই সপ্তাহে আপনি ভাল লাভ পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে এটি সঠিক সময় নয়। আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকুন। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। পরিবারের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে এবং আপনি তাদের সমর্থনও পাবেন। এই সময়ে আপনার বিবাহিত জীবনে কিছুটা উত্তেজনা থাকবে। জীবনসঙ্গীর জীবনে উগ্রতা দেখা দেবে, যার কারণে ছোট ছোট বিষয়গুলি নিয়ে আপনাদের মধ্যে ঝগড়া হতে পারে। এই সময়ের মধ্যে স্বাস্থ্য বিষয়গুলি ভাল থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২১

শুভ দিন: সোমবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি আপনার স্বাস্থ্যের জন্য চিন্তিত হন তবে এই সপ্তাহে আপনি ভাল ফলাফল পেতে পারেন। এই সময়ে আপনার স্বাস্থ্যের উন্নতি হবে এবং আপনি আরও ভাল বোধ করবেন। রোমান্টিক জীবনে এই সপ্তাহে পরিস্থিতি উত্তেজনাপূর্ণ হবে। আপনার সঙ্গীর কাছ থেকে কোনও কিছু গোপন করা এড়াতে হবে। আপনার মনে যদি কোনও ধরণের সংশয় থাকে তবে তাদের সঙ্গে খোলামেলা কথা বলুন, অন্যথায় ভুল বোঝাবুঝি আপনার মধ্যে গভীর হতে পারে। এগুলি ছাড়াও, এই সময়ে আপনাকে আপনার বক্তৃতা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কঠোর শব্দ ব্যবহার করা থেকে বিরত থাকুন, অন্যথায় আপনার প্রিয়জনরা আঘাত পেতে পারেন। আপনি যদি কোনও কাজ করেন তবে এই সপ্তাহটি আপনার পক্ষে স্বাভাবিক হবে। এই সময়ে কাজের চাপের কারণে আপনি পরিবারের দিকেও মনোনিবেশ করতে সক্ষম হবেন। একই সময়ে অর্থ সমস্যার কারণে আপনার উদ্বেগ বাড়তে পারে। আপনি আপনার বাজেট অনুযায়ী চলুন। এই সময়কালে স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: বৃহস্পতিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের আরও যত্ন নেওয়া দরকার। কারণ ছাড়া চিন্তা করা বন্ধ করুন, এই অভ্যাসটি আপনার স্বাস্থ্যের ক্ষতি করতে পারে। এগুলি ছাড়াও ক্রোধ আপনার স্বাস্থ্যের পক্ষে ভাল নয়, তাই আপনাকে এটির যত্নও নিতে হবে। আপনি অন্যান্য ক্ষেত্রে ভাল ফলাফল পেতে পারেন। চাকরী বা ব্যবসা হোন, এই সপ্তাহে আপনার কাজের সম্পর্কিত উদ্বেগগুলি দূর হবে। কর্মক্ষেত্রে গত সপ্তাহের না হওয়া কাজটি এই সময়ের মধ্যে শেষ হতে পারে। ব্যবসায়ীরা এই সপ্তাহে মুনাফা অর্জনের যে কোনও সুযোগ পেতে পারেন। প্রেমের ক্ষেত্রে এই সপ্তাহটি খুব বিশেষ হবে। এই সময়কালে আপনি কোনও অপরিচিত ব্যক্তির সাথে দেখা করতে পারেন। আশা করা যায় আপনি এক নজরে প্রেমে পড়বেন। তবে এই জাতীয় ক্ষেত্রে তাড়াহুড়া করা ভাল নয়, তাই আপনাকে আপনার আবেগ নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক জীবনে শান্তি থাকবে। এই সময়কালে আপনি আপনার স্ত্রীর সঙ্গে একটি দুর্দান্ত সময় ব্যয় করবেন। বিতর্ক করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনার খ্যাতি নষ্ট হতে পারে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১৫

শুভ দিন: মঙ্গলবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

চাকুরি সন্ধানকারীরা এই সপ্তাহে কিছু কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। এই সপ্তাহে, আপনার কাজের বোঝা হঠাৎ করে বৃদ্ধি পাবে, যা আপনার পক্ষে সমস্ত কিছু পরিচালনা করা কঠিন করে তুলবে। এমন পরিস্থিতিতে আপনি অনেক চাপের মধ্যে থাকবেন। আপনি যদি চাপ অনুভব করেন তবে কাজটি নিয়ে আপনাকে কর্তৃপক্ষের সঙ্গে শান্তিতে কথা বলতে হবে। আপনি যদি নিজের মেজাজ হারিয়ে ফেলেন, তবে সমস্যায় পড়তে পারেন। ব্যবসায়ীদের কাছে সপ্তাহটি স্বাভাবিক হবে। এই সপ্তাহে আপনি ছোট একটি সুবিধা পেতে পারেন যা আপনার আত্মবিশ্বাসকে আরও একবার বাড়িয়ে তুলবে এবং আপনি আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন। পারিবারিক জীবনে উত্তেজনা থাকবে। রোমান্টিক জীবন স্বাভাবিক হবে। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য কমতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: সোমবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কাজের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। সপ্তাহের শুরুতে আপনি আপনার কাজের সঙ্গে সম্পর্কিত কিছু ভাল সংবাদ পেতে পারেন। আপনি যদি আপনার বর্তমান চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন তবে এই সপ্তাহে আপনি একটি ভাল অফার পেতে পারেন। এই সাত দিন আপনার জন্য খুব বিশেষ হবে। আপনি বন্ধুবান্ধব এবং পরিবারের সঙ্গে একটি দুর্দান্ত সময় ব্যয় করবেন। স্ত্রীর সাথে সম্পর্ক এই সময়কালে ভাল থেকেই যাবে। এই মুহুর্তে পারিবারিক দায়িত্ববোধ কিছুটা বাড়তে পারে। তবে আপনি আপনার প্রিয়জনের পুরোপুরি সমর্থন পাবেন যা আপনার পক্ষে বিষয়গুলিকে আরও সহজ করে দেবে। এই সপ্তাহে রোমান্টিক জীবনে কিছু ঝামেলা হতে পারে। আপনার সঙ্গীর উপর আপনার মতামত চাপানো থেকে বিরত থাকুন। আপনাকে তাদের অনুভূতিকে বুঝতে হবে। অর্থের ক্ষেত্রে এই সময়ের মধ্যে সাবধানতা অবলম্বন করা ভাল। কিছু সময়ের জন্য আপনার ব্যয় যেভাবে বাড়ছে, ভবিষ্যতে আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি এই সপ্তাহে ভাল স্বাস্থ্য উপভোগ করবেন।

শুভ রঙ: গোলাপি

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: রবিবার

English summary

Weekly Horoscope For 5 April To 11 April 2020

Check out your Weekly Horoscope For 5 April To 11 April 2020.
Story first published: Sunday, April 5, 2020, 5:30 [IST]
X