For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ৩ থেকে ৯ নভেম্বর ২০১৯

|

আবার আমরা আপনার সাপ্তাহিক রাশিফল নিয়ে এসেছি। এখানে, আপনি আপনার আসন্ন সাত দিনের যাবতীয় ছোট এবং বড় তথ্য পেতে পারেন। আপনার সাপ্তাহিক রাশিফল পড়ুন এবং এই সপ্তাহে আপনার ভাগ্যে কী লেখা আছে তা জেনে নিন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহে, আপনি অসুস্থতার কারণে শারীরিক এবং মানসিকভাবে বিরক্ত হবেন। আপনার দীর্ঘস্থায়ী কিছু রোগ আপনার অস্বস্তি বাড়িয়ে তুলতে পারে। আপনার স্বাস্থ্যের হ্রাসের কারণে, আপনার অনেক গুরুত্বপূর্ণ কাজ সপ্তাহের শুরুতে অসম্পূর্ণ থেকে যাবে। কর্মক্ষেত্রে আপনি উত্থান-পতনের পরিস্থিতিতে পড়তে পারেন। আপনার বুদ্ধি নিয়ে কাজ করা উচিত কারণ অবহেলা আপনার পক্ষে ক্ষতিকারক হতে পারে। অন্যদিকে, সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আপনি গত কয়েক দিন থেকে কোনও ভাল সুবিধা পান নি তবে এই সপ্তাহে আপনার কঠোর পরিশ্রম সফল হবে এবং আপনি প্রত্যাশিত ফলাফল পাবেন। পরিবারে সুখ ও শান্তি থাকবে। সপ্তাহের মাঝামাঝি কিছু ছোটখাটো সমস্যা দেখা দিতে পারে তবে আপনি এটিকে সমাধান করতে সক্ষম হবেন। স্ত্রী-সন্তানের সাথে সম্পর্ক ভালো থাকবে। সপ্তাহের শেষে, আপনি আপনার পুরো পরিবারের সাথে কোনও শুভ অনুষ্ঠানে অংশ নিতে পারেন। এই অনুষ্ঠানে অংশ নিতে আপনাকে শহরের বাইরে যেতে হতে পারে এবং আপনার ভ্রমণটি খুব আনন্দদায়ক হবে। আপনি যদি নিজের আর্থিক পরিস্থিতি নিয়ে কথা বলেন তবে এই সপ্তাহে ভাল থাকবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: রবিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

সপ্তাহটি আপনার জন্য মিশ্র ফলাফল আনবে। প্রথম কয়েক দিন অত্যন্ত কঠিন হতে চলেছে। বাড়িতে কিছুই ঠিক থাকবে না এবং আত্মীয়দের মধ্যে মত পার্থক্য গভীর হতে পারে যা আপনার অস্থিরতা বাড়িয়ে তুলবে। আপনি পরিস্থিতি সামাল দেওয়ার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন তবে অনেক সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি যদি কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে চলেছেন তবে গুরুত্ব সহকারে বিবেচনা করার পর সিদ্ধান্ত নিন। আপনার বিবাহিত জীবনে প্রচুর ইতিবাচক বিষয়গুলি স্থান পেতে পারে এবং আপনার স্ত্রীর সাথে আপনার প্রেম আরও গভীর হবে। আপনার সন্তানের পক্ষ থেকেও কিছু ভাল সংবাদ আশা করা যায়। লেখার প্রতি তাদের আগ্রহ বাড়তে পারে এবং তারা পড়াশুনোয় ভাল ফলাফল পেতে পারে । আর্থিক পরিস্থিতি এই সপ্তাহে বিশেষ কিছু হবে না। বড় ব্যয় হতে পারে। আপনার স্বাস্থ্যের উন্নতি করতে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করা দরকার।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: শনিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

অর্থের দিক দিয়ে সপ্তাহটি উপকারী হবে। আপনার ব্যয় প্রাথমিক দিনগুলিতে বাড়তে পারে তবে আপনার আয়ের পরিমাণও বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে যা সমস্ত আর্থিক সমস্যাগুলি ঠিক করতে সহায়তা করবে। আপনি এই সময়ের মধ্যে আয়ের একটি নতুন উৎস পেতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান তবে আপনি আপনার পিতা বা নিকটাত্মীয় বন্ধুদের কাছ থেকে ভাল আর্থিক সহায়তা পেতে পারেন। কর্মক্ষেত্রে এই সপ্তাহে ভাল ফলাফল আশা করা যায়। আপনি কোনও গুরুত্বপূর্ণ প্রকল্পের অংশ হতে পারেন এবং এর কারণে ভ্রমণ করতে হতে পারে। আপনার গ্রহের চলন আপনার অগ্রগতির দিকে নির্দেশ করছে। অন্যদিকে, ব্যবসায়ীরা যদি কোনও নতুন ব্যবসায় বিনিয়োগের পরিকল্পনা করছেন তবে এখনই শুভ সময় নয়। স্বাস্থ্যের জন্য এই সপ্তাহটি উত্তম হবে এবং আপনি মানসিকভাবে সুস্থ বোধ করবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: মঙ্গলবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহে আপনি আপনার পারিবারিক বিষয়ে খুব ব্যস্ত থাকবেন। ভাইবোনদের সাথে আপনার সম্পর্ক আরও ভালো হবে এবং যে কোনো কাজে আপনি তাদের পূর্ণ সমর্থন পাবেন। মায়ের কাছ থেকে কিছু বড় সুবিধা পেতে পারেন এবং তিনি সমস্ত প্রতিকূল পরিস্থিতিতে আপনার সাথে দাঁড়াবেন। অন্যদিকে, আপনার বাবার সাথে মতপার্থক দেখা দিতে পারে । বিবাহিতদের জন্য একটি ভাল সময়। শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি খুব শুভ হবে। কিছু সময়ের জন্য আপনার মনোযোগ অধ্যয়ন থেকে সরে যেতে পারে তবে আপনি শীঘ্রই আপনার ভুল বুঝতে পারবেন এবং আবার মনোনিবেশ করবেন। আপনি যদি নিজের ফলাফলের জন্য অপেক্ষা করে থাকেন তবে সুসংবাদটি এগিয়ে চলছে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩২

শুভ দিন: সোমবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

প্রেমের ক্ষেত্রে সপ্তাহটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি আপনার সঙ্গীর আনুগত্য এবং নিখুঁততা দেখতে সক্ষম হবেন। এছাড়াও, আপনারা উভয়ই সম্পর্কটিকে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। তবে আপনার পরিবারের সদস্যদের সাথে এ বিষয়ে কথা বলার উপযুক্ত সময় না হওয়ায় আপনাকে তাড়াহুড়ি এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি বিবাহিত হন তবে আপনি এই সপ্তাহে আপনার স্ত্রীর সাথে ভাল সময় কাটাতে সুযোগ পাবেন। আপনাদের সম্পর্কের মধ্যে সামঞ্জস্যতা থাকবে এবং আপনি আপনার বিবাহিত জীবনকে পুরোপুরি উপভোগ করবেন। বাড়ির পরিস্থিতি এই সময়ের মধ্যে শান্ত থাকবে এবং আপনি আপনার বাবা-মা'র প্রত্যাশা অনুসারে এগিয়ে যাবেন। বাড়িতে বা কর্মক্ষেত্রে আপনি আপনার সমস্ত দায়িত্ব ভালভাবে পালন করবেন। যদি আপনি কোনও আর্থিক সমস্যার মুখোমুখি হন, তবে এই সপ্তাহে আপনি এ থেকে মুক্তি পেতে পারেন কারণ আপনার আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি নিজের আর্থিক সিদ্ধান্তগুলি সাবধানতার সাথে নেন, তবে আগামী দিনে আপনার লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্য অনুকূল থাকবে।

শুভ: সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: রবিবার

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কর্মক্ষেত্রে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। এটি আপনাকে ক্লান্ত করে তুলবে তবে সিনিয়রদের প্রশংসা আপনার উৎসাহ এবং আত্মবিশ্বাসকে আরও একধাপ বাড়িয়ে তুলবে। এই সপ্তাহে আপনার অগ্রগতির সম্ভাবনা বাড়তে পারে বলে মনে হয় এবং আপনি একটি উচ্চ স্থান অর্জন করতে পারেন। আপনি যদি ব্যবসায়ী হন, তবে এই সপ্তাহে আপনার কাজটি দ্বিগুণ গতিবেগে চলবে যা আপনাকে প্রত্যাশার চেয়ে বেশি লাভ দেবে। আপনি এই সপ্তাহে একটি নতুন ব্যবসাও শুরু করতে পারেন। অর্থনৈতিক পরিস্থিতি শক্তিশালী থাকবে। অর্থের চিন্তা না করে আপনি প্রচুর বিলাসবহুল জিনিস ব্যয় করবেন। পরিবারে সুখ ও শান্তি থাকবে। পরিবারের সাথে সম্পর্ক ভালো থাকবে। আপনি আপনার পিতামাতার কাছ থেকে একটি বিশেষ উপহার পেতে পারেন। আপনার স্বাস্থ্য এই সপ্তাহে ভাল থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৪৫

শুভ দিন: সোমবার

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহে আপনার খুব যত্নবান হওয়া উচিত এবং কর্মক্ষেত্রে কোনও তাড়াহুড়ো সিদ্ধান্ত নেওয়া এড়ানো উচিত। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি অংশীদারিত্বের কোনও উপকার পাবেন না । সময় অনুকূল না হওয়ায় আপনাকে এই সময়কালে কোনও নতুন কাজ শুরু না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার স্বাস্থ্যের দিকে মনোনিবেশ করুন। বৈবাহিক জীবনে ওঠানামার পরিস্থিতি থাকবে। আপনার স্ত্রীর সাথে আপনার মত পার্থক্য আরও গভীর হবে এবং এটি আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলবে। এটি আপনার চাপকে উল্লেখযোগ্যভাবে বাড়িয়ে তুলতে পারে। এ কারণে বাড়ির পরিবেশও খারাপ থাকবে। অর্থনৈতিক দিক থেকে , আপনি এই সপ্তাহে মিশ্র ফলাফল পাবেন। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে তবে ঋণের বোঝা কমাতে আপনি আপনার সঞ্চয় থেকে বড় পরিমাণ তুলতে পারেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৬

শুভ দিন: শুক্রবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনার রোমান্টিক জীবনে কিছু সময়ের জন্য প্রচুর ঝামেলা হয়েছিল, তবে এই সপ্তাহে আপনার আরও ভাল ফলাফলের সম্ভাবনা রয়েছে। আপনার দুজনে মিলে ভাল সময় উপভোগ করবেন। আপনি যদি বিবাহিত হন তবে আপনাকে আপনার পরিবারের বিরুদ্ধে না গিয়ে কোনও কাজ না করার পরামর্শ দেওয়া হচ্ছে। সকলের পরামর্শ অনুসরণ করুন, অন্যথায়, পরিবারে বিচ্ছেদ সম্ভব। এই সপ্তাহে, আপনার পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্য হ্রাস পেতে পারে। তাদেরকে যে কোনও ধরণের চাপ থেকে দূরে রাখুন। আর্থিক পরিস্থিতি শক্তিশালী করতে আপনাকে এবার খুব পরিশ্রম করতে হতে পারে। আপনার পথে অনেক বাধা থাকতে পারে। চেষ্টা চালিয়ে যান এবং শীঘ্রই আপনি সঠিক ফলাফল পাবেন। কর্মক্ষেত্রে, আপনার সৃজনশীলতা আপনাকে অন্যের চেয়ে এগিয়ে রাখবে এবং আপনার সিনিয়ররা আপনার কাজে খুশি হবে। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি ভাল নয় কারণ অতিরিক্ত চাপের কারণে আপনি অসুস্থ থাকবেন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: শনিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

সপ্তাহটি অনেক ক্ষেত্রেই ভাল হতে চলেছে। আপনার যেকোন প্রয়াসে আপনি সাফল্য পেতে পারেন। কাজের কথা বলছি, এই সপ্তাহে আপনি নিজের কাজটি শেষ করতে কঠোর পরিশ্রম করবেন। এটি কোনও ব্যবসা বা চাকরিই হোক না কেন আপনি প্রতিটি পরিস্থিতিতে আপনার সেরাটি দেবেন। এছাড়াও, হতাশ হবেন না এবং এগিয়ে যেতে থাকবেন কারণ আপনাকে ভাল ফলাফল পেতে কিছুটা সময় অপেক্ষা করতে হতে পারে। সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য মিশ্র ফলাফল নিয়ে আসবে। আপনি বহির্মুখী ক্রিয়াকলাপে ব্যস্ত থাকবেন যা আপনাকে আপনার পড়াশুনা থেকে বিরত করতে পারে। এই সপ্তাহে স্বাস্থ্য নিখুঁত হবে কারণ আপনি আপনার ডায়েটের বিশেষ যত্ন নেবেন এবং ফিট থাকার জন্য যোগ, ধ্যান বা গাইমিং শুরু করবেন। আর্থিক অবস্থা আরও ভাল থাকবে। এই সপ্তাহে কোনও বিশেষ ব্যয় হবে না যা আপনার সঞ্চয় বাড়িয়ে তুলবে। পারিবারিক জীবন সুখী থাকবে এবং পরিবারের সদস্যদের সাথে সম্পর্ক আরও নিবিড় হবে। সবার সমর্থন এবং স্নেহ পাবেন।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ২৫

শুভ দিন: বৃহস্পতিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

এই সপ্তাহে আপনি নিজেকে বিভ্রান্তিকর অবস্থায় দেখবেন। কারণ আপনি কাজের সাথে সম্পর্কিত কোনও সিদ্ধান্ত নিতে অক্ষম হবেন। চাকরি পরিবর্তন করার বিষয়টি বিবেচনা করছেন, তবে ভালো করে বিবেচনা করে এগোবেন । এছাড়াও, আপনি যদি অফিসে কোনও ভুল করে থাকেন তবে নিজের জেদকে দূরে সরিয়ে খোলা মনে নিজের ভুলটি মেনে নিন। ব্যবসায়ীদের জন্য, এই সপ্তাহে কিছু ভাল সুযোগ প্রত্যাশিত। আপনি এমন কিছু কাজ পেতে পারেন যা আপনার ব্যবসা সম্প্রসারণের স্বপ্ন পূরণ করবে। আপনি ধীরে ধীরে আপনার লক্ষ্যগুলির দিকে এগিয়ে যাবেন। আপনি যদি এই সপ্তাহে কোনও বিনিয়োগ করেন তবে আপনি ভাল আয় আশা করতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে কোনও আইনী বিষয় সমাধান হতে পারে। সিদ্ধান্তটি আপনার পক্ষে আসবে এবং শীঘ্রই আপনি সুবিধা পাবেন। পরিবারে কিছু সমস্যা দেখা দিতে পারে।আপনি এই ধরনের পরিস্থিতিতে আপনার আচরণকে সঠিকভাবে চালিয়ে যান। স্বাস্থ্য এই সপ্তাহে ভাল থাকবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩৬

শুভ দিন: মঙ্গলবার

কুম্ভ রাশি: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ রাশি: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহে কর্মক্ষেত্রে ভাল ফলাফল পাবেন। ব্যবসায়ীরা বিপুল সুবিধা পাবে বলে আশা করা হচ্ছে। কর্মীরা তাদের দুর্দান্ত পারফরম্যান্সের জন্য অফিসে সম্মান পেতে পারেন। অন্যদিকে, সরকারী চাকরী পেতে ইচ্ছুকরাও সাফল্য পাবেন বলে আশা করা হচ্ছে। আর্থিক দিক থেকে, এই সপ্তাহে আপনি অতিরিক্ত অর্থ উপার্জনের সুযোগ পেতে পারেন। তবে কোনও আর্থিক পরিকল্পনা করার সময় সাবধানতা অবলম্বন করুন। আপনি পরিবারের সাথে অনেক মজা করতে যাচ্ছেন তাই সপ্তাহের মাঝামাঝি খুব বিশেষ হবে। আপনি আপনার স্ত্রীর সাথে বাইরে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন যা আপনার উভয়ের মধ্যে পারস্পরিক বোঝাপড়া বাড়িয়ে তুলবে। এই সপ্তাহে, আপনার স্বাস্থ্যের যত্ন নিন কারণ কিছু ছোট্ট রোগ ভয়াবহ আকার ধারণ করতে পারে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: বৃহস্পতিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কিছু গুরুত্বপূর্ণ বিষয় এই সপ্তাহে আপনাকে ঝামেলা করতে পারে। আপনি নিজের পরিশ্রমের কাঙ্ক্ষিত ফল না পেলে হতাশার মুখোমুখি হতে পারেন। পরিবারের সদস্যদের মধ্যে দূরত্ব হ্রাস পাওয়ায় পরিবারে ভাল সময় কাটবে। রোমান্টিক জীবনে হঠাৎ একটি বড় সমস্যা দেখা দিতে পারে। যদি আপনি ধৈর্য ধরে থাকেন এবং আশা না হারেন তবে এটি আরও ভাল। আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রীর আচরণ এই সপ্তাহে ঠিক হবে না। ছোট বিষয় নিয়ে বিতর্ক আপনার দুজনের মধ্যে একটি বড় বিরোধ তৈরি করতে পারে। আর্থিক পরিস্থিতি এই সপ্তাহে ভাল থাকবে না। কোনও বড় আর্থিক সিদ্ধান্ত গ্রহণের জন্য সময়টি উপযুক্ত নয়। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি স্বাভাবিক হবে এবং কোনও বড় সমস্যা হবে না।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: শুক্রবার

Read more about: রাশিফল
English summary

Weekly Horoscope For 3rd To 9th November

check out your weekly horoscope For 3rd To 9th November.
X