For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ৩১ মে থেকে ৬ জুন ২০২০

|

আপনি যদি জানতে চান যে আগামী সাত দিনের মধ্যে আপনার জীবনে কী কী পরিবর্তন আসবে, তবে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কাজের ক্ষেত্রে এই সপ্তাহটি খুব ব্যস্ত হতে চলেছে। আপনি যদি সময়মতো আপনার কাজ শেষ করতে না সক্ষম হন, তবে সিনিয়র অফিসারদের বিরক্তির মুখে পড়তে হতে পারে। একই সঙ্গে ব্যবসায়ী লোকেদেরও প্রচুর কষ্ট করতে হতে পারে। যদিও আপনি সপ্তাহের শেষে কিছু ভালো সংবাদ পেতে পারেন, তবে বড় লাভের জন্য আপনার কিছু নতুন এবং আলাদা চিন্তা করা দরকার। এই সময়ে বাড়ির পরিবেশ ঠিক থাকবে না। পরিবারের সদস্যদের সঙ্গে মতপার্থক্য হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনি নিজের উগ্র প্রকৃতি ছেড়ে, শান্ত আচরণ করলে ভাল হবে। পাশাপাশি আপনার অহংকার ত্যাগ করুন। আর্থিক দিক থেকে সপ্তাহটি শুভ নয়।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২

শুভ দিন: মঙ্গলবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি কাজের বিষয়ে চিন্তিত হন, তবে এই সপ্তাহে কিছুটা স্বস্তি পেতে পারেন। বিশেষত আপনি যদি বেকার হয়ে চাকরির সন্ধান করেন, তবে এই সপ্তাহে আপনি স্থায়ী এবং দীর্ঘমেয়াদী একটি চাকরি পেতে পারেন। আপনি যদি সম্প্রতি কোনও নতুন ব্যবসা শুরু করেন, তবে উন্নতি করতে এই সময়ের মধ্যে কঠোর পরিশ্রম করবেন। ভাল ফলাফলের জন্য আপনাকে কিছু সময়ের জন্য অপেক্ষা করতে হতে পারে, তাই ধৈর্য ধরুন। আর্থিক পরিস্থিতির কিছুটা উন্নতি সম্ভব। আপনি সঠিক ভাবে চেষ্টা করবেন এবং সপ্তাহের শেষে অর্থ পাবেন। আপনি যদি পুরো সপ্তাহটি আগে থেকে পরিকল্পনা করে রাখেন, তবে এটি আপনার পক্ষে ভাল। এই সপ্তাহে আপনি শারীরিক সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার নিজের যত্ন নেওয়া ভাল।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: বৃহস্পতিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সপ্তাহে আপনি কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন এবং আপনি মিশ্র ফল পাবেন। এই সময়ে আপনি আপনার স্বাস্থ্য সম্পর্কে খুব চিন্তিত হবেন। আপনার স্বাস্থ্য দুর্বল থাকবে এবং আপনার গুরুত্বপূর্ণ কাজগুলি বাধা পাবে। কর্মক্ষেত্রে উর্ধ্বতন কর্মকর্তারা কিছু সমস্যা তৈরী করতে পারেন। একই সময়ে, ব্যবসায়ীদের এই সপ্তাহে অনেকগুলি ছোট ভ্রমণ করতে হতে পারে। এই সপ্তাহে আপনি জটিল ব্যবসায়িক বিষয়গুলি নিয়ে প্রচুর চাপের মধ্যে থাকবেন। অর্থনৈতিক ক্ষেত্রে ওঠানামার পরিস্থিতি থাকবে। আপনি অনেক লড়াইয়ের পরে অর্থ পাবেন। এই সময়ে আপনি আপনার মুলতুবি থাকা বিলগুলি পরিশোধ করতে পারবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: সোমবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি যদি ব্যবসা করেন, তবে এই সপ্তাহে আপনার প্রচুর লাভ হবে। এগুলি ছাড়াও আপনি যে কোনও নতুন ব্যবসার প্রস্তাব পেতে পারেন। অন্যদিকে আপনার বিরোধীরা এই সময়কালে সক্রিয় থাকবে। যদিও তারা আপনাকে খুব বেশি ক্ষতিগ্রস্ত করবে না, তবে আপনার ক্রিয়ায় বাধা তৈরি করার চেষ্টা চালিয়ে যাবে। চাকরিজীবীদের আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে সিনিয়র অফিসারদের সঙ্গে আপনার সম্পর্ক জোরদার হবে এবং শীঘ্রই আপনি ভাল সুবিধা পাবেন। সপ্তাহের শেষে ঘরে কোনও শুভ কাজ করতে পারেন। তবে, বর্তমান পরিস্থিতি বিবেচনা করে আপনাকে সমস্ত সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহটি আপনার জন্য অর্থনৈতিক ক্ষেত্রে, কিছু সুবর্ণ সুযোগ আনতে চলেছে। আপনি যদি এই সুযোগটি কাজে লাগান, তবে অর্থ সম্পর্কিত সমস্যাগুলি দূর হয়ে যাবে। এই সময়ের মধ্যে, আপনার স্বাস্থ্য খুব ভাল হবে এবং আপনি ইতিবাচক বোধ করবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: বুধবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই রাশির ক্ষেত্রে সপ্তাহটি উত্থান-পতনে পূর্ণ থাকবে। প্রথমত আপনি যদি নিজের কাজের যত্ন না নেন, তবে কর্মক্ষেত্রে কিছু খারাপ পরিস্থিতি দেখা দিতে পারে। যার কারণে আপনি চাকরি পরিবর্তন করতে বাধ্য হতে পারেন। তবে আপনি যে সিদ্ধান্তই নিন না কেন, তা সাবধানে নিন। ব্যবসায়ীরাও এই সময়কালে কোনও নতুন কাজ করা থেকে বিরত থাকবেন। বিশেষ করে অংশীদারিত্বের কোনও কাজ করবেন না। পারিবারিক জীবনে এই সপ্তাহে উত্তেজনা থাকবে। তবে পিতা-মাতা পূর্ণ সমর্থন পাবেন। ভাইবোনদের সাথে সম্পর্কের অবনতি হতে পারে। সবার সাথে ভাল আচরণ করুন যাতে আপনার বাড়ির শান্তি বজায় থাকে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার স্ত্রীকে আরও সময় দিন। এগুলি উপেক্ষা করবেন না। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে না।অনিদ্রা, মানসিক চাপের কারণ হতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: শুক্রবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহটি আপনার জন্য সাফল্যে পূর্ণ থাকবে। আপনি যেই কাজ করুন না কেন, তাতে অবশ্যই সাফল্য পাবেন। চাকরিজীবীরা এই সপ্তাহে তাদের পরিশ্রমের একটি ভাল ফলাফল পেতে পারেন। কর্মক্ষেত্রে আপনার শ্রদ্ধা বাড়বে। আপনি যদি কোনও নতুন প্রকল্পে কাজ করছেন, এই সময়কালে আপনার কাজটি প্রশংসনীয় হবে। ব্যবসায়ীরাও লাভ পাবেন। আপনি ভাগ্যবান হবেন এবং কিছু আটকে থাকা কাজ এই সময়ের মধ্যে সম্পন্ন হবে। আর্থিক ক্ষেত্রে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে সুখ থাকবে। এই সময়ের মধ্যে আপনি পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন। মা, বাবা, ভাই এবং বোনের সাথে আপনার সম্পর্ক আরও দৃঢ় হবে। এই সময়ে আপনি যত বেশি কাজ করবেন তত বেশি আর্থিক সুবিধা পাবেন। অন্যদিকে, আপনার নিজের ব্যয়ও নিয়ন্ত্রণ করতে হবে। উত্তেজিত হয়ে আপনার আর্থিক সিদ্ধান্ত নেবেন না। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি খুব ভাল হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৩৫

শুভ দিন: সোমবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সময়ে আপনার স্বপ্নগুলিকে পূরণ করতে চেষ্টা করে যান। এই ধরণের পরিস্থিতিতে আপনার অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নেওয়া উচিত। আপনি যদি ব্যবসা করেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত হবে। এই সময়ের মধ্যে আপনি উল্লেখযোগ্য ভাবে আর্থিক লাভ করবেন। শুধু এটিই নয়, এই সময়ে আপনি একটি বড় কাজও পেতে পারেন। আপনি যদি আবেগগতভাবে দুর্বল বোধ করেন, তবে আপনার পরিবারের সদস্যদের সম্পূর্ণ সমর্থন পাবেন। স্ত্রী আপনাকে উৎসাহিত করবে। এর বাইরেও, বন্ধুদের সাথে এই সময়টি বেশ ভালই কাটবে। আর্থিক ক্ষেত্রে এই সপ্তাহটি ব্যয়বহুল হবে। এই সময়ে পরিবারের ব্যয় কিছুটা বাড়তে পারে। আপনি যদি ল্যাপটপ বা কম্পিউটারে দীর্ঘ সময় ধরে কাজ করেন, তবে এই সময়ে চোখের সমস্যা হতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সপ্তাহে আপনি একটি বড় সংস্থার কাছ থেকে কাজের অফার পেতে পারেন। তবে আপনি নিজেকে বিভ্রান্তির অবস্থায় খুঁজে পাবেন এবং যে কোনও সিদ্ধান্ত নিতে অক্ষম বোধ করবেন। আপনি নিজের ভাল-মন্দ ভাল জানেন, তাই আপনার সিদ্ধান্তটি খুব সাবধানতার সাথে নিন। আপনি যদি ব্যবসা করেন, তবে আজ কারও সাথে আপনার বিতর্ক হতে পারে। রাগে আপনি যদি কোনও কাজ করেন, তবে আপনাকে ভুল ফল ভোগ করতে হতে পারে। আপনি দীর্ঘদিন আইনী বিষয়েও আটকে থাকতে পারেন। আপনি যদি প্রেম করে বিয়ে করতে চান, তবে আপনি আপনার পরিবারের সদস্যদের কাছ থেকে পূর্ণ সমর্থন পেতে পারেন। আপনি নিজের প্রেমের সম্পর্ককে অন্য স্তরে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। এই সপ্তাহটি বিবাহিতদের জন্য চাপে পূর্ণ থাকবে। এই সময়ে আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্ক আরও খারাপ হতে পারে। আপনার পক্ষে ভাল হবে, কোনও তৃতীয় ব্যক্তিকে আপনার ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করতে দেবেন না। আর্থিকভাবে, এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। আপনি যদি চিন্তা করে ব্যয় করেন, তবে কোনও সমস্যা হবে না। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সপ্তাহে গলা সম্পর্কিত একটি সমস্যা দেখা দিতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: বৃহস্পতিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

শিক্ষার্থীদের ক্ষেত্রে এই সময়টি অনুকূল নয়। আপনি যদি শিক্ষার বিষয়ে কোনও চেষ্টা করে থাকেন, তবে তা এই সময়ের মধ্যে ব্যর্থ হতে পারে। তবে আপনার হাল ছেড়ে দেওয়া উচিত নয়। শীঘ্রই আপনার কঠোর পরিশ্রমের ভালো ফল পাবেন। অন্যদিকে, এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য হতাশাজনক হবে। কর্মক্ষেত্রে সময়টি অনুকূল না। বর্তমান পরিস্থিতি বিবেচনা করে পরামর্শ দেওয়া হচ্ছে যে, আপনি আপনার কাজটি যত্ন সহকারে করুন। টাকার পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি যদি কোনও আর্থিক লেনদেন করতে চান, তবে এটির জন্য এটি সঠিক সময় নয়। এছাড়াও, আর্থিক বিষয়ে অন্যদের উপর অতিরিক্ত বিশ্বাস করবেন না। পারিবারিক জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। পরিবারের সাথে আপনার সম্পর্ক ভাল থাকবে। এই সপ্তাহে আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন না, যার কারণে আপনি খুব ক্লান্ত হয়ে পড়বেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৬

শুভ দিন: শনিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

এই সপ্তাহে আপনি আপনার বেশিরভাগ সময় বন্ধু এবং পরিবারের সাথে কাটাতে চাইবেন। গত কয়েক দিন ধরে কাজের চাপের কারণে আপনি নিজের দিকে খুব বেশি মনোযোগ দিতে পারছিলেন না, তাই আপনি এবার পরিবারের সঙ্গে সময়টি পুরোপুরি উপভোগ করবেন। কর্মক্ষেত্রে সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিক হতে চলেছে। এই সময়ের মধ্যে কাজের চাপ কম হবে। আপনি যদি লকডাউনের কারণে বাড়ি থেকে কাজ করছেন, তবে এই সপ্তাহে আপনি অফিসে যাওয়া শুরু করতে পারেন। তবে আপনার পুরো যত্ন নেওয়া দরকার। সামাজিক দূরত্ব অনুসরণ করতে হবে। ব্যবসার সঙ্গে যুক্ত লোকেরা এই সময়ের মধ্যে সামান্য লাভ করার সুযোগ পেতে পারেন। আপনার ব্যবসা ধীরে ধীরে বৃদ্ধি পাবে। যদি এই সময়ের মধ্যে আপনি প্রত্যাশিত ফলাফল না পান, তবে আপনাকে হতাশ হওয়ার দরকার নেই। এ জাতীয় ওঠানামা ব্যবসা ক্ষেত্রে আসতে থাকে। ব্যক্তিগত জীবনে স্বামী-স্ত্রীর সাথে মানসিক সংযুক্তি বাড়বে। আপনি যদি কোনও ঘরোয়া সমস্যা নিয়ে চিন্তিত হন, তবে আপনার প্রিয়জনরা এটি সমাধান করতে আপনাকে সহায়তা করবে। এই সাত দিন স্বাস্থ্যের দিক থেকে আপনার পক্ষে খুব ভাল হবে। অর্থনৈতিক ক্ষেত্রে সপ্তাহটি ভালো নয়। আপনি যে আর্থিক সুবিধার আশা করছেন, এই সময়কালে তা পেতে সক্ষম হবেন না।

শুভ রঙ: হালকা লাল

শুভ সংখ্যা: ৩১

শুভ দিন: শুক্রবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। এই সময়ের মধ্যে আপনি আপনার প্রচেষ্টাতে সাফল্যও পাবেন। আপনি যদি কাজ করেন, তবে এই সপ্তাহে কাজের চাপ হালকা হবে। এগুলি ছাড়াও আপনার মুলতুবি থাকা কাজগুলিও সম্পন্ন হবে। উচ্চ আধিকারিকদের কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। সপ্তাহের শেষে আপনি কোনও গুরুত্বপূর্ণ সভায় অংশ নিতে পারেন। আলোচনার দক্ষতা আপনার শক্তিশালী দিক হিসাবে প্রমাণিত হবে। অন্যদিকে, ব্যবসায়ীরা এই সপ্তাহে একটি বড় লাভ পেতে পারেন। আপনার ব্যবসা আবারও দ্রুত গতিতে বাড়তে পারে। যদিও সপ্তাহের কিছু দিন সঠিক হবে না, তবে শীঘ্রই আপনি ভাল ফলাফল পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়কালে আরও সতর্কতা অবলম্বন করা উচিত।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: বৃহস্পতিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনার অনেক পরিকল্পনা এই সপ্তাহে ব্যাহত হতে পারে। এটি আপনার অনেক ক্ষতিও করতে পারে। আবেগের চেয়ে সচেতনতার সঙ্গে কাজ করলে ভালো হবে। ব্যবসায়ীদের জন্য ওঠানামার পরিস্থিতি থাকবে। আপনাকে এই মুহুর্তে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় ভবিষ্যতে অনুতপ্ত হতে পারেন। এই সময়টি কর্মক্ষেত্রে নিযুক্তদের জন্য খুব ব্যস্ত সময়। তবে আপনি সঠিক কৌশলটি নিয়ে এগিয়ে যাবেন, যাতে আপনি সময় মতো আপনার কাজ শেষ করতে সক্ষম হন। ঘরোয়া সমস্যা এবং কাজের চাপ আপনাকে খিটখিটে করতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে ভালো ব্যবহার করুন। আপনাকে বুঝতে হবে যে তারা আপনার মঙ্গল চায়। এই সময়ের মধ্যে আর্থিক পরিস্থিতি ভাল হবে না। অর্থনৈতিক ক্ষতি হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে এই সময়গুলি মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৩২

শুভ দিন: বুধবার

English summary

Weekly Horoscope For 31 May To 6 June

Check out your Weekly Horoscope For 31 May To 6 June.
X