For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ২৯ সেপ্টেম্বর থেকে ০৫ অক্টোবর

|

আপনার আসন্ন সপ্তাহ সম্পর্কে জানতে, আপনার রাশিফল ​​পড়া চালিয়ে যান, নিশ্চয়ই উপকৃত হবেন। ২৯ সেপ্টেম্বর থেকে ০৫ অক্টোবরের সাপ্তাহিক রাশিফল পড়তে থাকুন।

 মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই মাসের শুরুতে আপনার কাজের ক্ষেত্রে পদোন্নতি হয়েছে। কাজের ক্ষেত্রে এটি খুব ভাল সময়। সবার সঙ্গে বুঝে কথা বলা উচিত। যে কোনও বিবাদ এই সপ্তাহে একটু চিন্তার কারণ হতে পারে। প্রবীণদের পরামর্শ নিয়ে চললে ব্যবসায় উন্নতি হতে পারে। আপনার প্রিয়জনের সঙ্গে আলোচনার মাধ্যমে কোনও সমস্যার সমাধান হতে পারে। যাদের পেটের সমস্যা আছে, তাদের পেটের সমস্যা বাড়তে পারে।

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

সপ্তাহের শেষে, আপনি আপনার বড় লক্ষ্যের দিকে কাজ করতে প্রস্তুত। সৃষ্টিশীল কাজের ক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে। পিতা-মাতার সঙ্গে তীর্থ ভ্রমণ সংক্রান্ত আলোচনা হতে পারে। অর্থনৈতিক দিক সাধারণ হবে। শারীরিক সমস্যা হতে পারে। কাজের জন্য বিদেশে যাওয়ার সুযোগ আসতে পারে।

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি বড়ো কিছুর কারণে প্রতিশ্রুতিবদ্ধ হতে প্রস্তুত। সপরিবারে ভ্রমণের পরিকল্পনা হতে পারে। আর্থিক ব্যাপারে চিন্তা বাড়তে পারে। কোনও কারণে পারিবারিক বিবাদ হতে পারে। সন্তানের লেখাপড়া নিয়ে চিন্তা বাড়তে পারে। অভিনয় যাঁদের পেশা, তাঁদের জন্য এটি ভালো সময়। ব্যবসায় ভালো কাজের সুযোগ আসতে পারে।

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

নিজেকে একটি নির্দিষ্ট দিকে নিয়ে যান। পরিবারের প্রবীণদের শারীরিক সমস্যা নিয়ে চিন্তা হতে পারে। অর্থ আদান প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে অশান্তি হতে পারে। কর্মস্থলে সুনাম বাড়তে পারে। আর্থিক দিক ভালো হবে বলেই আশা করা হচ্ছে। পারিবারিক জীবনে অশান্তি বাড়তে পারে। আপনার দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে।

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ : ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি প্রায়ই কোনও কিছুকে কল্পনার আকারে দেখতে পারেন। অর্থনৈতিক কারণে সংসারে অশান্তি হতে পারে। আপনি প্রতিবেশী কারোর সঙ্গে নতুন বন্ধুত্ব করতে পারেন। আপনার সরল মনোভাব আপনাকে সকলের প্রিয় করে তুলবে। সন্তানের কোনও আবদার পূরণ করতে গিয়ে খরচ বাড়তে পারে।

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা : ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

চাকরির জন্য কোনও নতুন সুযোগ আসতে পারে। পুলিশের কাজে উন্নতি। ব্যবসা ভালো নাও হতে পারে। কর্মক্ষেত্রে বা পারিবারিক দায়িত্ব বাড়তে পারে। অর্থনৈতিক দিক থেকে খরচ বাড়তে পারে।

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা : ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

সন্তানের পড়াশোনার জন্য খরচ বাড়তে পারে। বাড়তি কোনও খরচ নিয়ে চিন্তা থাকবে। শারীরিক কোনও সমস্যার কারণে চিকিৎসার খরচ বৃদ্ধি হতে পারে। প্রিয়জনের কাঠ থেকে আঘাত পেতে পারেন। শারীরিক সমস্যার কারণে কর্মক্ষেত্রে সমস্যা হতে পারে।

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

ব্যবসার ক্ষেত্রে এটি খুব ভাল সময়। অর্থনৈতিক দিক থেকে সমস্যা হতে পারে। বাড়িতে দূরের কোনও অতিথি আসার যোগ রয়েছে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। পেটের সমস্যা বাড়তে পারে। পুরোনো কোনও রোগ থেকে মুক্তি পেতে পারেন।

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনার বন্ধুর কথাগুলি আপনাকে কোনও সিদ্ধান্তে এগিয়ে নিয়ে যেতে নিরুৎসাহিত করবে না। নিজেকে কিছুটা সময় দেওয়া উচিত।পড়াশোনার জন্য ভালো সুযোগ আসতে পারে। মাঙ্গলিক কাজের জন্য অর্থ ব্যয় হতে পারে। সারা সপ্তাহ প্রচুর পরিশ্রম হওয়া সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না। প্রিয়জনের খারাপ ব্যবহারে কষ্ট পেতে পারেন।

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর : ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনার পুরোনো কোনও আশা পূর্ণ হতে পারে। গবেষণায় সাফল্য পেতে পারেন। শারীরিক কোনও সমস্যার কারণে ভ্রমণ আটকে যেতে পারে। প্রবীণদের সঙ্গে কোনও ঝামেলার ফলে অশান্তি হতে পারে। কাজের জায়গায় কোনও সমস্যা হতে পারে।

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

কুম্ভ : ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারী

পারিবারিক ভ্রমণ আপনার জীবনে আনন্দ বাড়াতে পারে। ব্যবসা খুব ভালো নাও যেতে পারে। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। গুরুজনের সঙ্গে কোনও কারণে অশান্তি হতে পারে। বন্ধুদের থেকে এই সপ্তাহে কোনও সাহায্য পাবেন না।

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন : ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

ব্যবসায় সমস্যা হতে পারে। বাড়তি কাজের চাপের জন্য আপনি ক্লান্তিবোধ করতে পারেন। গুরুজনের শারীরিক সমস্যা নিয়ে চিন্তা ও খরচ বাড়তে পারে। পারিবারিক সমস্যা দেখা দিতে পারে। ভ্রমণ সংক্রান্ত পরিকল্পনা হতে পারে।

English summary

Weekly Horoscope For 29th September To 05th October

Check out your weekly horoscope for 29th september to 05th October.
X