For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছরের প্রথম সপ্তাহটি আপনার কেমন কাটবে? সাপ্তাহিক রাশিফল : ২৯ ডিসেম্বর থেকে ৪ জানুয়ারি

|

শীঘ্রই আমরা ২০১৯ সালকে বিদায় জানিয়ে নতুন বছর অর্থাৎ ২০২০ সালকে স্বাগত জানাতে চলেছি। নতুন বছরের প্রথম সপ্তাহটি আপনার জন্য কেমন হবে, জানতে আগ্রহী হলে পড়ে নিন আপনার সাপ্তাহিক রাশিফলটি।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল
 

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহে সন্তান সম্পর্কিত যেকোনও বিষয় আপনার উদ্বেগের কারণ হয়ে উঠবে। আপনি তাদের ভবিষ্যত সম্পর্কে আরও নতুন কিছু ভাবতে পারেন। এই সপ্তাহে আপনি নিজেকে মানসিকভাবে শক্তিশালী রাখার চেষ্টা করুন। আপনার পক্ষ থেকে চেষ্টা চালিয়ে যান এবং সমস্ত কিছু ঈশ্বরের উপর ছেড়ে দিন। এছাড়াও, আপনার বাচ্চাদের সময় মত গাইড করতে থাকুন। দাম্পত্য জীবনে ওঠানামার পরিস্থিতি থেকে যাবে। আপনার কথা বলার উপর আপনাকে অনেক নিয়ন্ত্রণ রাখতে হবে। আপনার স্ত্রীকে সব কিছুর জন্য দোষ দেওয়া কোনও অর্থেই ভাল নয়। আপনার এ জাতীয় আচরণ তাদের অত্যন্ত দু:খিত করে তুলবে। এই সপ্তাহে আপনার অনেক কাজ মাঝখানে আটকে যেতে পারে। ধৈর্য ধরুন এবং আপনার গুরুত্বপূর্ণ কাজগুলিতে মনোনিবেশ করুন। ধিরে ধিরে আপনি পরিস্থিতির উন্নতি দেখতে পাবেন। আজ আত্মীয়রা এমন কিছু চাইবে যা আপনি পূরণ করতে পারবেন না। তবে রাগ বা উত্তেজিত হয়ে কোনও কাজ করবেন না, যার জন্য আপনাকে পরে অনুশোচনা করতে হবে। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি ঠিক থাকবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: রবিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহের শুরুটা ভালই হবে। তবে আপনি আপনার স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বিগ্ন থাকবেন। আপনি বিরক্তিকর এবং ক্লান্ত বোধ করবেন। এগুলি আপনার অবিচ্ছিন্ন কাজের ফলাফল। আপনার কাজের সাথে আপনার স্বাস্থ্যের যত্ন নেওয়া উচিত অন্যথায় সমস্যা মারাত্মক হতে পারে। আপনি যদি ছাত্র হন তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনাকে অবশ্যই এই সময় আপনার রাগ নিয়ন্ত্রণ করতে হবে। ইতিবাচক ফলাফল পেতে আপনার বুদ্ধিমানের সাথে কাজ করা উচিত। অফিসে কোনও সহকর্মীর সাথে আপনার ঝামেলা হতে পারে। তাই আপনাকে খুব শান্ত স্বভাবের হওয়া দরকার। অফিসে উচ্চ আধিকারিকরা আপনার কাছ থেকে উচ্চ প্রত্যাশা পাওয়ার অপেক্ষায় রয়েছেন। তাদের অভিযোগ করার সুযোগ দেবেন না। বিবাহিত জীবনে শান্তি থাকবে। স্ত্রীর সাথে সম্পর্ক ভাল হবে এবং তারা আপনার সাথে কাঁধে কাঁধ মিলিয়ে হাঁটবে। রোমান্টিক জীবনে কিছুটা চিন্তা থাকবে। আপনি আপনার সঙ্গীর সততা নিয়েও প্রশ্ন তুলতে পারেন। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। আপনি যদি নতুন কাজে নিযুক্ত হন তবে এই সপ্তাহে আপনার আয় বাড়ানো সম্ভব।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৩৪

শুভ দিন: শুক্রবার

মিথুন: ২১ মে - ২০ জুন
 

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনি যদি নিজের রাগকে নিয়ন্ত্রণ না করেন তবে এই সপ্তাহটি কিছুটা নেতিবাচক হতে পারে। বাড়িতে আপনার আচরণটি ঠিক রাখতে হবে। এই সময়ের মধ্যে যদি আপনার পরিবারের কোনও সদস্যের সাথে দ্বন্দ্ব হয় তবে তর্ক এড়াতে চেষ্টা করুন, অন্যথায় জিনিসগুলি খারাপ হতে পারে। কাজের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাল প্রমাণিত হবে। ব্যবসায় লাভ হবে এবং আপনার কাজ খুব দ্রুত এগিয়ে যাবে। যারা চাকুরি করেন তারা এই সময়ের মধ্যে উপযুক্ত ফলাফল পাবেন। আপনি বুঝতে সক্ষম হবেন যে সবকিছু আপনার কঠোর পরিশ্রমের উপর নির্ভর করে। সপ্তাহের মাঝামাঝি কাজের জন্য আপনাকে বাইরে ভ্রমণ করতে হতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে এটি আপনার জন্য সেরা সময়। এই সময়ের মধ্যে, আপনি আপনার স্ত্রীর সম্পূর্ণ সমর্থন পাবেন। জীবনের প্রতিটি উত্থান-পতনে তারা আপনার সাথে দাঁড়াবে। এই সময়ের মধ্যে আপনার বেশিরভাগ সময় আপনার সঙ্গীর অসন্তুষ্টি দূর করতে ব্যয় হবে। ভবিষ্যতে আপনি এ জাতীয় ভুল পুনর্বার করবেন না। স্বাস্থ্য এই সপ্তাহে ঠিক থাকবে।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: শনিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনি জীবনে এগিয়ে যাওয়ার জন্য অনেক সুযোগ পাবেন। আপনি নিজেকে ইতিবাচক শক্তিতে বেষ্টিত দেখতে পাবেন। কেবল এটিই নয়, আপনার বন্ধুরাও সহায়ক হবে এবং আপনার উৎসাহকে বাড়িয়ে তুলবে। এই সময়ের মধ্যে যদি কোনও সমস্যা দেখা দেয় তবে আপনি আপনার প্রিয়জনের সম্পূর্ণ সমর্থন পাবেন। সামগ্রিকভাবে, এই সময়টি আপনার জন্য আনন্দের হবে। আপনি যদি কাজ করেন তবে আপনি এই সপ্তাহে পদোন্নতি পেতে পারেন। এছাড়াও, সহকর্মীদের সাথে সমন্বয় খুব ভাল হবে। এই সময়টি ব্যবসায়ীদের জন্যও লাভজনক হবে। এই সময়ের মধ্যে আপনি অনেক ছোট লাভ অর্জন করতে পারেন। আপনি যদি কোনও নতুন কাজ শুরু করতে চান তবে সময় এর পক্ষে উপযুক্ত। শিক্ষার্থীদের ভাল ফলাফল অর্জনের জন্য আরও কঠোর পরিশ্রম করা দরকার। বিষয়গুলি আগে থেকেই পরিকল্পনা করুন, যাতে আপনি আপনার সমস্ত বিষয়গুলিতে ফোকাস করতে পারেন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সাথে প্রচুর মজা পাবেন। আপনি পিকনিক, সিনেমা ইত্যাদিতেও যেতে পারেন। এই সপ্তাহে অর্থের ক্ষেত্রে মিশ্র ফলাফল দেবে। আপনার আয় ভাল থাকবে তবে ব্যয়ও বাড়বে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: সোমবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সপ্তাহের শুরুটা দুর্দান্ত হবে। অর্থনৈতিক দিক থেকে আপনি প্রত্যাশিত ফলাফল পাবেন বলে আশা করা হচ্ছে। এই সময়ের মধ্যে আপনি বড় অর্থের সুবিধা পেতে পারেন। তবে আপনার কিছু বড় ব্যয়ও হতে পারে। এটি সম্ভব যে শিশুদের শিক্ষা সম্পর্কিত বিষয়ে ব্যয় হতে পারে। আপনি যদি দীর্ঘদিন ধরে একটি নতুন সম্পত্তি কেনার পরিকল্পনা করে থাকেন তবে এই সপ্তাহে আপনি সাফল্য পাবেন। শুধু এটিই নয়, আপনি এই সময়কালে কোনও আইনি বিষয় থেকেও মুক্তি পেতে পারেন। বাবার সাথে হওয়া বিরোধ অবসান হতে পারে এবং আপনি তাদের আস্থা অর্জন করতে সক্ষম হবেন। আপনার কথার প্রতি বিশেষ যত্ন নেওয়া উচিত। এই সপ্তাহে আপনি বন্ধুদের সাথে একটি ছোটো ভ্রমণে যেতে পারেন। আপনার ভ্রমণ খুব বিনোদনমূলক হবে। রোমান্টিক জীবনে এই সময়ের মধ্যে ভালবাসা বাড়বে। আপনার সমস্ত সন্দেহ এবং বাধা শেষ হবে এবং আপনার সম্পর্ক দৃঢ় হবে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহে আপনার সতর্ক হওয়া দরকার। চোখ, কান বা দাঁতের সমস্যায় পড়তে পারেন।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ১৮

শুভ দিন: বুধবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহে কোনও নতুন ব্যক্তি আপনার জীবনে প্রবেশ করতে পারে। আপনি যদি অবিবাহিত হন তবে আপনার প্রেম জীবন শুরু হওয়ার খুব সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনি প্রেমের রঙে নিমগ্ন থাকবেন এবং আপনার সঙ্গীর সাথে আরও বেশি সময় ব্যয় করতে পছন্দ করবেন। এই সপ্তাহে আপনি আপনার কাজের দক্ষতা দিয়ে ভাল উন্নতি করতে পারেন। আপনার কাজ অফিসে ব্যাপকভাবে সমর্থন করা হবে। এটি আপনাকে অনেক শান্তি দেবে। ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুব যত্নশীল হতে চলেছে। আপনি যদি আপনার কাজের মধ্যে কোনও পরিবর্তন আনতে চান তবে খুব অভিজ্ঞতার সাথে সিদ্ধান্ত নিন। এই সময় তাড়াহুড়া ক্ষতি করতে পারে। আপনাকে আপনার স্বাস্থ্যের যত্নও নিতে হবে। অতিরিক্ত পরিশ্রমের কারণে শারীরিকভাবে আপনি কিছুটা দুর্বল বোধ করবেন। নিজেকে সতেজ ও স্বাস্থ্যকর রাখার জন্য আপনাকে হালকা কাজ করা, শারীরের অনুশীলন এবং ভাল ডায়েট সহ আরাম করতে হবে। ঘরে শান্তির পরিবেশ থাকবে।

শুভ রঙ: হালকা লাল

শুভ সংখ্যা: ২১

শুভ দিন: সোমবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তাড়াহুড়ো করে কিছু করবেন না। আপনি যদি সফল হতে চান তবে প্রথমে মনোনিবেশ করতে হবে এবং আপনার সমস্ত কাজ করতে হবে। আপনি যদি ছাত্র হন তবে এই সময়ে আপনার সম্পূর্ণ মনোযোগ আপনার পড়াশোনায় হওয়া উচিত। আপনি যদি ধারাবাহিক অনুশীলন চালিয়ে যান তবে সঠিক ফলাফল পাবেন। যদি আপনার কোনও বিষয় বুঝতে সমস্যা হয় তবে আপনি আপনার গুরুজনদের সাহায্য নিতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়টি আপনার পক্ষে খুব ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়টি বিনোদনমূলক কাজে ব্যয় হবে। এই সপ্তাহে বন্ধুদের সঙ্গে বেড়াতে যেতে পারেন। অর্থিক দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল। এই সময়কালে আপনি প্রচুর ব্যয় করতে পারেন। আপনি যদি ব্যবসা করেন তবে, আপনি ছোট বিনিয়োগও করতে পারেন। পারিবারিক ক্ষেত্রে, এই সময়ের মধ্যে বাড়ির পরিবেশ খারাপ হতে পারে। গৃহকর্তারা যেকোনও বিষয়ে অসন্তুষ্ট হতে পারেন এবং তাঁদের আচরণ আপনার প্রতি ভাল হবে না।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২৯

শুভ দিন: শনিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনি যদি নতুন কোনও কাজ শুরু করতে চান তবে আপনাকে আরও কিছু সময় অপেক্ষা করতে হবে। সময় এখনও এর জন্য অনুকূল নয়। তবে এই সময়ের মধ্যে চাকরী বা ব্যবসায় উভয় ক্ষেত্রেই ভাল ফলাফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। যদি এই সময়ের মধ্যে আপনার কাজে কোনও ধরণের বাধা থাকে, তবে অনেক লোক আপনাকে সহায়তা করতে এগিয়ে আসতে পারে। আপনি যদি কাজ করেন তবে কাজের চাপ এই সপ্তাহে কম হবে। এটা সম্ভব যে আপনি নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন। যদি আপনার প্রেমের সম্পর্কের ক্ষেত্রে মতভেদ চলতে থাকে তবে এই সময়ে আপনার সম্পর্কের উন্নতি দেখতে পাবেন। আপনার সঙ্গীর সাথে আর কঠোরভাবে আচরণ না করা আপনার পক্ষে ভাল। আপনাকে বুঝতে হবে যে সত্যিকারের সম্পর্ক নির্ভরতার উপর নির্ভর করে। দাম্পত্য জীবন সুখী হবে। এই সপ্তাহটি আপনার স্ত্রীর সাথে খুব শান্তিপূর্ণভাবে কেটে যাবে। অর্থিক দিক থেকে এই সপ্তাহে আপনি মিশ্র ফলাফল পাবেন। আপনার উপার্জন ভাল হবে তবে পারিবারিক ব্যয় আপনার স্ট্রেস বাড়িয়ে তুলতে পারে। এই সময়ের মধ্যে সম্পত্তি সম্পর্কিত যে কোনও বিষয় গভীর হতে পারে। স্বাস্থ্যের প্রতি আপনার যত্নবান হওয়া উচিত।

শুভ রঙ: আকাশ

শুভ সংখ্যা: ৮

শুভ দিন: বৃহস্পতিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনার জীবনে যদি কোনও ধরণের সমস্যা দেখা দেয় তবে এই সপ্তাহে আপনি এর থেকে মুক্তি পেতে পারেন। এই সময়ে আপনি কিছু বিনোদনমূলক কর্মের সাথে জড়িত থাকবেন যা আপনার স্ট্রেস কমাবে এবং আপনার মনকে সুখী রাখবে। আপনি এই সময়কালে ভ্রমণের সুযোগও পাবেন, যা খুব শুভ হবে। এই সময়ের মধ্যে আপনি আরও সংবেদনশীল বোধ করবেন। আপনার প্রিয়জনের সমর্থন এবং ভালবাসার ফলে আপনার আত্মবিশ্বাস বাড়বে। তবে আপনাকে আপনার আবেগ নিয়ন্ত্রণ করতে হবে। আপনি যদি বিবাহিত হন তবে দুজনের হিংস্রতার কারণে আপনাদের মধ্যে উত্তেজনা তৈরি হতে পারে। কিছুটা সময় নিয়ে সমস্যাগুলি ঠিক করে তুলুন। রোমান্টিক জীবনের ক্ষেত্রে এই সপ্তাহটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এটা সম্ভব যে এই সময়ের মধ্যে আপনার পরিবারের কাছে আপনার সম্পর্ক প্রকাশ করতে পারেন। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি ভাল কাটবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৪১

শুভ দিন: মঙ্গলবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

এই সপ্তাহটি ব্যবসায়ীদের পক্ষে ভাল হবে না। এই সপ্তাহে কাজের চাপের পাশাপাশি আপনার ব্যবসায়ী সঙ্গীর সাথে ঝগড়া হতে পারে। তাদের ভুল মনোভাবের ফলে আপনাকে তাদের সাথে অংশীদারি শেষ করতে হতে পারে। এই ধরনের প্রতিকূল পরিস্থিতিতে আপনাকে খুব শান্তভাবে কাজ করতে হবে। আপনার তাড়াহুড়া আপনাকে ক্ষতি করতে পারে। আপনি যদি কাজ করেন, তবে এই সপ্তাহে আপনি আপনার দুর্দান্ত কাজ দিয়ে আপনার প্রতিদ্বন্দ্বীদের হার মানাবেন। আপনার এরুপ দক্ষতায় উচ্চ আধিকারিকরাও হতবাক হয়ে যাবেন। আপনি শীঘ্রই সঠিক ফলাফল পেতে পারেন, তাই আপনি নিজের কঠোর পরিশ্রম চালিয়ে যান। এই সময়ে আপনার বাড়ির পরিবেশ খুব ভাল হবে। পরিবারের সাথে সম্পর্ক ভালো থাকবে। পিতা-মাতা এবং ভাইয়ের সাথে এটি দুর্দান্ত সময় কাটবে। আপনি আপনার স্ত্রীর সাথে ঘনিষ্ঠতা অনুভব করবেন। আপনি যতই লড়াই করুন না কেন আপনি একে অপরকে কতটা ভালোবাসেন তা খুব ভালভাবেই জানেন। এই সময়ের মধ্যে স্বাস্থ্য সংক্রান্ত বিষয়গুলি খুব ভাল হবে। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। এই সময়ে বেশি ব্যয় করা আপনার পক্ষে ঠিক হবে না।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩

শুভ দিন: শনিবার

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহে আপনি কিছু অপ্রীতিকর পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। কাজের দিক থেকেও অনেক ঝামেলা হবে। অফিসে আপনার সিনিয়ররা আপনাকে দেওয়া কোনও গুরুত্বপূর্ণ কাজ ফিরিয়ে নিতে পারেন। এটা সম্ভব যে তারা আপনার ধীর গতি এবং কাজের প্রতি অসতর্কতার জন্য খুব রেগে আছেন। এমন পরিস্থিতিতে আপনি মানসিকভাবে খুব দুর্বল বোধ করবেন। তবে সাহস না হারিয়ে কঠোর পরিশ্রম করুন। ভবিষ্যতে এ জাতীয় ভুল করা থেকে বিরত থাকুন। সপ্তাহের শুরুতে আপনি কিছুটা ব্যস্ত থাকবেন, তবে তার পরে পরিবার এবং বন্ধুদের সাথে খুব ভাল সময় কাটবে। আপনার বাবা-মা আপনাকে উৎসাহিত করবেন এবং প্রতিটি প্রতিদ্বন্দ্বিতার মুখোমুখি হওয়ার সাহস যোগাবেন। অর্থিক দিক থেকে এই সপ্তাহে খুব ভাল ফলাফল পেতে পারেন। হঠাৎ অর্থ উপার্জনের সুযোগ পরিণত হচ্ছে। আপনি যদি এই অর্থটি সঠিক জায়গায় এবং সঠিক সময়ে ব্যবহার করেন তবে আপনি এ থেকে আরও বেশি সুবিধার আশা করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি খুব ভাল হবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩১

শুভ দিন: বৃহস্পতিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কর্মক্ষেত্রে এই সপ্তাহটি উপকারী হবে। আপনি যদি কোনও পারিবারিক ব্যবসায় জড়িত থাকেন তবে আপনি এই সপ্তাহে কিছু ভাল লাভ করতে পারেন। আপনার কঠোর পরিশ্রমের পাশাপাশি আপনি আপনার প্রতিদ্বন্দ্বীদেরও পরাস্ত করতে সক্ষম হবেন। চাকরি ক্ষেত্রে এই সপ্তাহটি স্বাভাবিক হবে। এই সময়ের মধ্যে আপনি আপনার মুলতুবি থাকা কাজগুলিতে আরও মনোযোগ দিন। এই সময়ে আপনার শৈশব বন্ধুর সাথে দেখা হওয়ার সম্ভাবনা রয়েছে। দীর্ঘ সময় পরে আপনি আপনার প্রিয় বন্ধুর সাথে দেখা করে খুব খুশি হবেন। আপনি আপনার পুরানো স্মৃতিকে ফিরে পাবেন। এই মুহুর্তে পারিবারিক সম্পর্কিত যে কোনও সমস্যা সমাধানের আশা করা হচ্ছে। পরিবারের পক্ষ থেকে সমর্থন পান। বিবাহিত জীবনে শান্তি থাকবে। স্ত্রীর সাথে সম্পর্ক সুস্পষ্ট থাকবে। অন্যদিকে, রোমান্টিক জীবনে চলমান সমস্যার কারণে আপনি এই মুহুর্তে মন খারাপের মধ্যে থাকবেন। তবে আপনি সমস্যা মেটানোর জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য মিশ্রিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আয় ভাল হবে। পুরানো আদালতের মামলায় আপনি প্রচুর অর্থ ব্যয় করতে পারেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২

শুভ দিন: শুক্রবার

English summary

Weekly Horoscope For 29th December To 4th January

check out your weekly horoscope for 29th December To 4th January.
Story first published: Sunday, December 29, 2019, 6:00 [IST]
We use cookies to ensure that we give you the best experience on our website. This includes cookies from third party social media websites and ad networks. Such third party cookies may track your use on Boldsky sites for better rendering. Our partners use cookies to ensure we show you advertising that is relevant to you. If you continue without changing your settings, we'll assume that you are happy to receive all cookies on Boldsky website. However, you can change your cookie settings at any time. Learn more