For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ২৬ জানুয়ারি থেকে ১ ফেব্রুয়ারি ২০২০

|

আগামী সপ্তাহে কী ঘটতে চলেছে তা জানতে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন। কিছু রাশির লক্ষণগুলির জন্য সুযোগ থাকবে, অন্যের জন্য চ্যালেঞ্জ থাকবে। তবে আত্মবিশ্বাসকে কাজে লাগিয়ে নিজের জীবনকে আনন্দময় করতে পারবেন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহটি আপনার জন্য দুর্দান্ত হতে চলেছে। এই সপ্তাহে আপনি অনেক ভাল সুযোগ পাবেন। কর্মক্ষেত্রে আপনি ইতিবাচক ফলাফল পেতে পারেন। আপনি যদি বেকার হন তবে আপনি এই সপ্তাহে কিছু ভাল সংবাদ পেতে পারেন। সরকারী চাকরি পাওয়ার ইচ্ছা পূরণ হতে পারে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য লাভজনক হবে। কোনও ক্ষেত্রে সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি সমস্ত দিক পুঙ্খানুপুঙ্খভাবে বিবেচনা করবেন, যা আপনাকে ভাল সুবিধা দেবে। এই সময়ে আপনি অংশীদারিত্বের সাথে কোনও কাজ শুরু করার পরিকল্পনাও করতে পারেন। আপনার ব্যক্তিগত জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। এছাড়াও, আপনার বাবার সাথে মতাদর্শগত পার্থক্য সম্ভব তবে আপনি নিজের বুদ্ধি দিয়ে বিষয়টি পরিচালনা করতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে অর্থ সম্পর্কিত বিষয়গুলি ভাল থাকবে। আপনি বড় কিছুতে অর্থ ব্যয় করতে পারেন। এই সপ্তাহে আপনি আপনার সঙ্গীর সাথে খুব ভাল সময় ব্যয় করবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২

শুভ দিন: রবিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কর্মক্ষেত্রে আপনার পরিস্থিতি অনুকূল থাকবে। এই সপ্তাহে আপনি কঠোর পরিশ্রম করবেন। আপনার পরিশ্রম দেখে সিনিয়ররাও আপনাকে সাহায্য করতে পারেন। তারা আপনাকে এগিয়ে যেতে উৎসাহিত করতে পারেন। তাদের হতাশ করবেন না এবং আপনার সেরা কাজটি চালিয়ে যান। আপনি যদি ব্যবসায়ী হন তবে এই সময়ে আপনার কাজ বাড়ানোর জন্য কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। তবে, এই জাতীয় ক্ষেত্রে, আপনার তাড়াহুড়োয় সিদ্ধান্ত নেওয়া এড়ানো উচিত। আপনার এখন যা আছে তা নিয়ে কঠোর পরিশ্রম করুন। ব্যক্তিগত জীবনে সুখ ও শান্তি থাকবে। এছাড়াও, অতিথিরা হঠাৎ করেই আপনার বাড়িতে আসতে পারেন। আপনি এই সময়কালে বেশ ব্যস্ত থাকবেন। প্রেমের ক্ষেত্রে আপনি আপনার সঙ্গীর স্বভাবের পরিবর্তন দেখতে পাবেন। যদি আপনার প্রেমের জীবন শুরু না হয়ে থাকে, তবে এই সময়ের মধ্যে আপনি কারও প্রতি আকৃষ্ট হতে পারেন। এই সময়কালে স্বাস্থ্য সম্পর্কিত বিষয়গুলি ভাল থাকবে। আপনাকে শারীরিক এবং মানসিকভাবে দৃঢ় হতে হবে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৩৪

শুভ দিন: বুধবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

সপ্তাহের প্রথম দিনগুলি আপনার পক্ষে কঠিন হয়ে উঠবে। এই সময়ে আপনার বাড়িতে বিভেদ দেখা দিতে পারে, যা আপনাকে মানসিকভাবে খুব খারাপ দিকে নিয়ে যাবে। আপনার পরিবারের সদস্যদের সাথে আপনার সম্পর্ক খারাপ হতে পারে। শীঘ্রই আপনার সম্পর্কের পাশাপাশি আপনার সঙ্গীর সাথে ঘনিষ্ঠতাও উন্নত হবে। আপনাকে ভুল থেকে অবশ্যই শিখতে হবে। আপনি যদি আপনার প্রিয়জনের সাথে প্রেম এবং বোঝাপড়া বাড়াতে চান তবে যতদূর সম্ভব বিনয়ী আচরণ করুন। আপনি এই সময়কালে একাকী বোধ করতে পারেন। এ জাতীয় ঝামেলাগুলি আপনার উপর প্রভাব ফেলতে দেবেন না। বিবাহিত জীবনে স্ত্রীর সাথে বেশি সময় ব্যয় করতে পারবেন না। কাজের জন্য আপনাকে কিছু দিন বাড়ি থেকে দূরে থাকতে হতে পারে। অফিসে আপনার কাজ নিয়ে প্রশংসা করা হবে। আপনি আপনার কাজ সৎ ও গুরুত্ব সহকারে সম্পন্ন করবেন। এই সময়ের মধ্যে, আপনার ব্যয় বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনার পারিবারিক দায়িত্ব পালনের জন্য এই ব্যয়গুলি বহন করতে হতে পারে। এই সপ্তাহে আপনার স্বাস্থ্য ভাল হবে না। স্বাস্থ্যের অযত্ন না করাই ভাল।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ৩৬

শুভ দিন: রবিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহটি আপনার পক্ষে খুব ভাল নয়। অনেক ক্ষেত্রে আপনাকে সতর্ক হওয়া দরকার। আপনি যদি কাজ করেন, তবে এই সপ্তাহে আপনার অফিসে অনেক দায়িত্ব থাকতে পারে। এই সপ্তাহে আপনি খুব ব্যস্ত থাকবেন এবং অনেক চাপ অনুভব করতে পারেন। অন্যদিকে, ব্যবসায়ীদেরও এই সপ্তাহে খুব সাবধানতার সাথে এগিয়ে যাওয়া দরকার। আপনার বিরোধীরা আপনার কাজকে বাধা দেবে এমন সম্ভাবনাও রয়েছে। এগুলি ছাড়াও আপনি সামান্য লাভ আশা করতে পারেন, তবে ক্ষতির সম্ভাবনাও রয়েছে। অর্থের দিক থেকে এই সপ্তাহটি ভাল থাকবে। আপনি চাইলেও আপনার ব্যয় আটকাতে পারবেন না। আপনি যদি ব্যক্তিগত জীবনে শান্তি চান তবে নিজেকে শান্ত রাখতে হবে। আপনার স্ত্রীর সাথে আপনার আচরণগুলি ঠিক রাখুন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে খুব কঠিন হবে। অতিরিক্ত মানসিক চাপের কারণে আপনার স্বাস্থ্য দুর্বল থাকবে।

শুভ রঙ: হালকা সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: শনিবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য অত্যন্ত খারাপ হবে। আপনার স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা বাড়তে পারে। আপনার স্বাস্থ্য সম্পর্কে অবহেলা করা উচিত নয়। আপনি চিকিৎসকের কাছ থেকে যথাযথ পরামর্শ নিন যাতে আপনি শীঘ্রই আপনার স্বাস্থ্যের উন্নতি ঘটাতে পারেন। এই সময়ের মধ্যে আপনি কিছু নতুন জিনিস শিখতে বা কোনও নতুন কাজ শুরু করতে খুব উৎসাহিত হবেন। তবে কিছু করার আগে আপনি এটির সম্পর্কে ভালভাবে চিন্তা করবেন। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। যে কোনও পুরানো সম্পত্তির বিক্রয় এই সময়েও সম্ভব, যা আপনাকে একটি বড় আর্থিক সুবিধা দিতে পারে। ব্যক্তিগত জীবনেও শান্তি থাকবে। আপনার পরিবারের সদস্যদের মধ্যে ঔক্য এবং ভালবাসা থাকবে, যাতে বাড়ির পরিবেশটি খুব ভাল থাকে। আপনি যদি কোনও ব্যক্তিকে অপছন্দ করেন, তবে আপনার সেগুলিকে উপেক্ষা করা শিখতে হবে। যে কোনও বিতর্কে জড়িয়ে আপনি নিজের ক্ষতি করবেন না। আজ ভ্রমণে যেতে পারেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৮

শুভ দিন: সোমবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

গত সপ্তাহে আপনি অর্থ নিয়ে খুব চাপে ছিলেন তবে এই সপ্তাহে আপনি ভাল ফলাফল পাবেন। আপনার কঠোর পরিশ্রমের ফলশ্রুতি হবে এবং অর্থনৈতিক পরিস্থিতিতে একটি বড় উন্নতি হবে। এই সময়কালে আপনার আয়ও বাড়তে পারে। আপনি যদি অর্থের পরিস্থিতিকে ঠিক রাখতে চান, তবে আপনাকে আপনার পরিকল্পনা অনুযায়ী সমস্ত কাজ করতে হবে। অন্যথায়, আপনাকে অন্যের কাছ থেকে সহায়তা চাইতে হতে পারে। বেকারদের জন্য এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। আপনি একটি ভাল সংস্থায় কাজ পেতে পারেন। আপনি যদি ইতিমধ্যে নিযুক্ত থাকেন তবে এই সপ্তাহে আপনার দক্ষতা বৃদ্ধি পাবে। আপনার সমস্ত অসম্পূর্ণ কাজ পরিচালনা করতে আপনি সফল হবেন। ব্যবসায়ীদের এই সপ্তাহে তাদের বিরোধীদের থেকে সতর্ক হওয়া দরকার। এছাড়াও, আপনি এই সপ্তাহে পারিবারিক সমস্যাগুলি সমাধান করে পরিবারের সদস্যদের সাথে প্রচুর সময় ব্যয় করবেন। আপনি আপনার ভাইবোনদের সাথে প্রচুর মজা করতে পারেন। আপনি যদি ছাত্র হন তবে এই সময়ে আপনার পড়াশোনায় আরও মনোযোগ দেওয়া উচিত। সপ্তাহের শুরুটা ঠিকঠাক থাকলেও মাঝামাঝি সময়ে আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের আরও যত্ন নেওয়া দরকার।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ২১

শুভ দিন: বৃহস্পতিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সদস্যদের সাথে আরও বেশি সময় ব্যয় করবেন। এই সপ্তাহে একটি দীর্ঘ দূরত্বের যাত্রায় যেতে পারেন। আপনার মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে, যা আপনার উদ্বেগকে শেষ করবে। এছাড়াও, কোনও বিষয় নিয়ে আপনার বাবার সাথে আপনার সম্পর্কে ফাটল দেখা দিতে পারে। প্রত্যেকে ভাইবোনদের সমর্থন পাবেন যাতে আপনার ক্ষুদ্র কাজগুলি কোনও বাধা ছাড়াই সম্পন্ন হয়। বিবাহিত জীবনে স্ত্রীর সাথে আরও ভাল সম্পর্ক গড়ে উঠবে। সপ্তাহের মাঝামাঝি আপনার জন্য কিছু চ্যালেঞ্জ থাকতে পারে। ব্যবসায়ীদের এই সময়ে খুব সতর্ক হতে হবে। কারণ, এই সময়ে কোনও বিশ্বস্ত ব্যক্তি আপনার সাথে প্রতারণা করতে পারে। চাকরিজীবীরা এই সপ্তাহে কাজের সাথে সম্পর্কিত সমস্যার মুখোমুখি হতে পারেন। এই সপ্তাহে আপনার বস আপনাকে কাজে আরও চাপ দেবে। এমন পরিস্থিতিতে আপনি কেবল শারীরিকভাবেই নয়, মানসিকভাবেও ক্লান্ত বোধ করবেন। এই সপ্তাহে কোনও কিছু তাড়াহুড়োয় সিদ্ধান্ত নেবেন না।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: মঙ্গলবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সপ্তাহে অর্থ সংক্রান্ত কিছু বড় সমস্যা দেখা দিতে পারে। কিছু সময়ের জন্য অবিচ্ছিন্নভাবে আপনার ব্যয় বৃদ্ধির কারণে আপনার বাজেট ভারসাম্যহীন হয়ে উঠতে পারে। এই সময়ে, আপনাকে ঋণ নিতে হতে পারে। আপনার পরিবারের সদস্যদের কাছে এটি একটি ভাল সপ্তাহ হবে। পরিবারের মধ্যে পারস্পরিক বিরোধের অবসান ঘটবে, যা আবার আপনার ঘরে শান্তি বয়ে আনবে। আপনার সম্পর্কও সবার সাথে দৃঢ় হবে। এই সময়ের মধ্যে আপনি আপনার সমস্ত দায়িত্ব ভালভাবে পালন করবেন, যা সবার প্রতি আপনার শ্রদ্ধা বাড়িয়ে তুলবে। এই সপ্তাহে, আপনার স্ত্রী আপনার প্রয়োজনগুলির বিশেষ যত্ন নেবেন। আপনি কঠিন পরিস্থিতিতে তাদের পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে আপনার পারফরম্যান্সও খুব ভাল হবে। এই সময়ে আপনি খুব সক্রিয় থাকবেন এবং একসঙ্গে অনেকগুলি কাজ পরিচালনা করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। ব্যবসায়ীরা এই সপ্তাহে কিছুটা উত্থান-পতন দেখতে পাবেন। প্রত্যাশিত ফলাফল না পাওয়ায় আপনি হতাশ বোধ করতে পারেন। আপনার পরিকল্পনা অনুযায়ী কাজ করা ভাল। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি তেমন ভাল হবে না। আপনার কাজের চাপ আপনার মানসিক স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব ফেলবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: শনিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহে আপনার রোমান্টিক জীবনে কিছুটা উত্তেজনা থাকবে। আপনার সঙ্গীর সঙ্গে মতপার্থক্য গুলি আরও গভীর হতে পারে। আপনি যদি সময়মতো পরিস্থিতিকে সামাল না দেন তবে সম্পর্ক ছিন্ন হতে পারে। আপনারা একে অপরের অনুভূতিকে আরও ভাল করে বোঝার চেষ্টা করুন। আপনি যদি কাউকে পছন্দ করেন এবং তাদের সাথে আপনার অনুভূতিগুলি ভাগ করে নেওয়ার পরিকল্পনা করছেন তবে আপনাকে আরও কয়েক দিন অপেক্ষা করতে হবে। আপনি এখনই ইতিবাচক উত্তর পেতে পারেন না। বিবাহিতদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিক হবে। আপনার স্ত্রীর সাথে আপনার বন্ধন ভাল থাকবে এবং আপনার ভালবাসাও বাড়বে। আপনারা দুজনেই এই সপ্তাহে ভ্রমণ করতে পারবেন। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব ভাল হবে। আপনার পড়াশোনার পাশাপাশি লেখার প্রতিও আগ্রহ জন্ম নেবে। এই সপ্তাহে শিক্ষকদের সমর্থন এবং আশীর্বাদ পাবেন। আপনার অফিসে পরিস্থিতি অনুকূল হবে। আপনি যদি ব্যবসায়ী হন তবে এই সপ্তাহে আপনি একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। ঝুঁকিপূর্ণ ব্যবসার বিনিয়োগ থেকে বিরত থাকুন। এছাড়াও, স্বাস্থ্যে ক্ষেত্রে সপ্তাহটি মিশ্রিত কাটবে, তাই নিজের ডায়েট এবং ফিটনেসে ফোকাস করুন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: বুধবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

কাজের জন্য আপনাকে এই সপ্তাহে প্রচুর দৌড়াতে হতে পারে। আপনি সাফল্য পাবেন। কারণ, আপনি এটির জন্য কঠোর পরিশ্রম করছেন। আপনি যদি ব্যবসায়ী হন তবে এই সপ্তাহে আপনার ব্যবসার উন্নতি হতে পারে। এই সময়ের মধ্যে কর্মীদের কিছু কঠিন কাজ বরাদ্দ করা যেতে পারে। শুরুতে অনেক সমস্যার মুখোমুখি হবেন তবে আস্তে আস্তে আপনার ঝামেলা কমবে। সহকর্মী ও সিনিয়রদের সহযোগিতাও পাবেন। আপনার ব্যক্তিগত জীবনে মতবিরোধের পরিস্থিতি দেখা দিতে পারে। আপনার ভাইদের সাথে আদর্শগত পার্থক্য থাকতে পারে। সম্পত্তি সম্পর্কিত বিষয় নিয়ে বিরোধ দেখা দিতে পারে। আপনাকে আপনার আচরণের ভারসাম্য বজায় রাখতে হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার স্ত্রীর স্বাস্থ্যের অবনতি হতে পারে, তাই আপনাকে তাদের যত্ন নিতে হবে। অর্থনৈতিক ক্ষেত্রে এই সময়টি আপনার জন্য মিশ্রিত হবে। কিছু বড় ব্যয় হবে তবে আয়ও বাড়বে। আপনার স্বাস্থ্য সম্পর্কে আপনাকে কিছুটা গুরুত্ব দিতে হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: রবিবার

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

প্রেমের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব রোমান্টিক বলে প্রমাণিত হবে। এই সময়ের মধ্যে আপনার সঙ্গী আপনাকে এমন উপহার দিতে পারে যা আপনার ভালবাসাকে আরও দৃঢ় করে তুলবে। প্রেম এবং বিবাহের প্রস্তাব দেওয়ার জন্য এটি সঠিক সময়। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। এই সপ্তাহে আপনার কোনও কাজই অসম্পূর্ণ থাকবে না। আপনি প্রায় সমস্ত কাজ পরিচালনা করতে সক্ষম হবেন। আপনার ব্যবসা সম্পর্কে মনে যে দ্বিধা ছিল তা আপনার পিতার সহায়তায় কাটিয়ে উঠতে পারেন, যা আপনাকে এই সময়ে প্রচুর লাভবান করে তুলতে পারে। এই সময়কালে নিয়োগ প্রাপ্ত ব্যক্তিরাও উচ্চ কর্মকর্তাদের পূর্ণ সমর্থন পাবেন। শিক্ষার্থীদের জন্য এই সময়টি খুব শুভ হবে। এই সপ্তাহে কোনও সুসংবাদ পাওয়া যাবে। অর্থিক দিক থেকে সপ্তাহটি ভাল। আপনার আর্থিক অবস্থান শক্তিশালী থাকবে। আর্থিক বৃদ্ধির সম্ভাবনাও রয়েছে। নিজেকে সুস্থ ও সতেজ রাখতে আপনাকে ডায়েট এবং রুটিনে পরিবর্তন করতে হবে।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ২৫

শুভ দিন: মঙ্গলবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাগ্যবান হতে চলেছে। এই সময়ে আপনি কিছু বড় আর্থিক সুবিধা পেতে পারেন। আপনি যদি কঠোর পরিশ্রম করে যান, শীঘ্রই আপনি প্রত্যাশার চেয়ে ভাল ফলাফল পাবেন। আপনি যদি ব্যবসায়ী হন তবে এই সময়কালে কোনও প্রকল্পে বিনিয়োগ আপনার পক্ষে উপকারী বলে প্রমাণিত হবে। আপনার ব্যক্তিগত জীবনের জন্য এই সময়টি খুব শুভ হবে। আপনি আপনার প্রবীণদের ভালবাসা পাবেন এবং ছোটরা আপনাকে শ্রদ্ধা করবে। এই সময়ে বাড়ির প্রবীণদের সহায়তায় এবং আশীর্বাদে কোনও স্থগিত কাজ সম্পন্ন হবে। তারা আপনাকে গাইড করবেন এবং আপনি সঠিক সিদ্ধান্ত নেবেন। আপনি যদি অফিসে শান্তি চান তবে আপনার সিনিয়রদের সঙ্গে তর্ক করা এড়িয়ে চলুন। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহে আপনি ভাল থাকবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩

শুভ দিন: সোমবার

English summary

Weekly Horoscope For 26th January To 1st February

Read your weekly horoscope to know what’s going to happen in the coming week. For some zodiac signs there will be opportunities, for others there will be challenges, but will confidence you can make your life blissful.
Story first published: Sunday, January 26, 2020, 6:14 [IST]
X