For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Weekly Horoscope : বছরের শেষ সপ্তাহটি আপনার কেমন কাটবে? দেখুন সাপ্তাহিক রাশিফল

|

২০২১ সালের শেষ সপ্তাহটি আপনার কেমন কাটবে, জানতে চাইলে সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন।

মেষ রাশি

মেষ রাশি

এই সময় আপনার গুরুত্বপূর্ণ কাজে বাধা আসতে পারে। সহজেই যে কাজ সম্পন্ন হয়, তাতেও বাধা আসতে পারে। আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। চাকুরিজীবীদের ক্ষেত্রে সপ্তাহের শুরুর দিনটি খুব চ্যালেঞ্জিং হতে পারে। এই সময়ে কাজের চাপ বাড়বে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে আপনার সমন্বয়েরও অবনতি হতে পারে। ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে যাত্রা করতে হতে পারে। সেই সঙ্গে কাজের চাপও বাড়তে পারে। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি মোটামুটি কাটবে। আপনার আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখুন। প্রয়োজনের চেয়ে বেশি খরচ করলে আপনিই সমস্যায় পড়তে পারেন। সপ্তাহের শেষে আপনার টাকা চুরি হয়ে বা হারিয়ে যেতে পারে। ব্যক্তিগত জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। এই সময়ে আপনার ব্যক্তিগত এবং পেশাগত জীবনের ভারসাম্য বজায় রাখতে আপনি অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। আপনাকে স্বাস্থ্যের বিষয়ে আরও সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: শুক্রবার

বৃষ রাশি

বৃষ রাশি

যারা পার্টনারশিপে ব্যবসা করেন, তাদেরকে পার্টনারের প্রতি বিশ্বাস রাখতে হবে। অবিশ্বাস, অহংকার এবং দ্বন্দ্ব ব্যবসায় ক্ষতির কারণ হতে পারে। চাকুরিজীবীদের অগ্রগতি হতে পারে। তারা উচ্চ পদ পেতে পারে। শীঘ্রই আপনার বিদেশ ভ্রমণের ইচ্ছাও পূরণ হবে। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি গত সপ্তাহের চেয়ে ভালো কাটবে। এই সময়ে অর্থ সংক্রান্ত কোনও বড় সমস্যা হবে না। আপনি সঞ্চয়ের দিকে আরও ফোকাস করতে সক্ষম হবেন। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। আপনার বাড়িতে ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন হতে পারে। আপনি আজ কোনও পুরানো রোগ থেকে মুক্তি পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনি আপনার স্বাস্থ্যের প্রতি খুব সতর্ক থাকুন।

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: মঙ্গলবার

মিথুন রাশি

মিথুন রাশি

বিবাহিত জীবনের পরিস্থিতি প্রতিকূল থাকার সম্ভাবনা রয়েছে। বেশিরভাগ সময়ই আপনাদের মধ্যে ঝামেলা থাকবে। আর্থিক দিক দিয়ে এই সপ্তাহটি মোটামুটি কাটতে পারে। সপ্তাহের শুরুর দিনগুলি খুব ব্যয়বহুল হতে চলেছে। তবে এর পরের সময়টা ভালো হবে। অতিরিক্ত অর্থ ব্যয় করা এড়িয়ে চলুন, এতে আপনি সমস্যায় পড়তে পারেন। অফিসে বস আপনার প্রতি খুব মুগ্ধ হবেন। ব্যবসায়ীরা এই সময়ে ভালো সুযোগ পেতে পারেন। আপনার ব্যবসায় উন্নতি হতে পারে। এই সময়ে আপনি কোনও ঝুঁকিপূর্ণ ব্যবসায়িক সিদ্ধান্ত নিতে পারেন। স্বাস্থ্য খারাপ হতে পারে।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ২

শুভ দিন: বুধবার

কর্কট রাশি

কর্কট রাশি

সপ্তাহের শুরুটা ব্যবসায়ীদের জন্য চ্যালেঞ্জিং হতে পারে। আপনি যদি আপনার ব্যবসা এগিয়ে নিয়ে যেতে চান, তবে এই সময়ে আপনার পথে বড় বাধা আসতে পারে। অর্থ সংক্রান্ত চাপও বাড়তে পারে। দ্রুত মুনাফা অর্জনের জন্য কোনও ভুল পথ অবলম্বন করবেন না। অর্থ লেনদেনের সময় সতর্ক থাকুন। চাকুরিজীবীদের জন্য এই সপ্তাহটি গত সপ্তাহের তুলনায় ভালো কাটবে। এই সময়ে কাজের চাপ কম হতে পারে, তবুও কঠোর পরিশ্রম চালিয়ে যেতে হবে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। পরিবারের সদস্যদের সাপোর্ট পাবেন। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল থাকবে। এই সময়ে আপনি আপনার প্রিয়জনের সঙ্গে অতিরিক্ত সময় কাটানোর সুযোগ পাবেন। সপ্তাহের শেষে বড় ব্যয়ের কারণে বাজেট ভারসাম্যহীন হয়ে পড়তে পারে। ডায়াবেটিস রোগীদের খাবারের প্রতি খেয়াল রাখতে হবে।

শুভ রং: বাদামি

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: সোমবার

সিংহ রাশি

সিংহ রাশি

আপনি যদি স্ট্রেস ফিল করেন, তবে আপনার দৈনন্দিন রুটিনে ধ্যান অন্তর্ভুক্ত করুন। এতে আপনার চাপ কমবে এবং আপনি কিছুটা ভালো অনুভব করবেন। কর্মক্ষেত্রে এই সপ্তাহটি খুব ভাল কাটবে। অফিসে আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে। আপনার আয় বৃদ্ধির লক্ষণ রয়েছে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য খুব লাভজনক হতে পারে। এই সময়ে আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পেতে পারেন। আপনি যদি পার্টনারশিপে কোনও নতুন কাজ শুরু করতে চলেছেন, তবে শীঘ্রই আপনার পরিকল্পনাগুলি এগিয়ে যেতে পারে। পারিবারিক ক্ষেত্রে এই সময়টা মোটামুটি কাটবে। আপনার স্বাস্থ্য দুর্বল থাকতে পারে। নিজের যত্ন নিন।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ২৫

শুভ দিন: বৃহস্পতিবার

কন্যা রাশি

কন্যা রাশি

এই সময়ে গার্হস্থ্য বিবাদ বাড়তে পারে, যে কারণে মন অস্থির হবে। এই সময়ে বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য নিয়েও আপনি খুব চিন্তিত থাকবেন। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি স্বাভাবিক হতে পারে। আপনি যদি আপনার বাজেট অনুযায়ী খরচ করেন তাহলে বড় সমস্যা হবে না। আপনাকে বিপুল ঋণ গ্রহণ এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। চাকুরিজীবীদের জন্য এই সপ্তাহটি খুব চ্যালেঞ্জিং হতে পারে। এই সপ্তাহে আপনার উপর কাজের চাপ বেশি থাকবে। নিজের জন্যও হয়তো সময় পাবেন না। ব্যবসায়ীদের হুট করে কোনও নতুন চুক্তি না করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে আপনার আর্থিক ক্ষতিও হতে পারে। স্বাস্থ্য খারাপ হতে পারে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: সোমবার

তুলা রাশি

তুলা রাশি

ব্যবসায়ীদের এই সপ্তাহটি মোটামুটি কাটবে। এই সময়ে আপনি ছোটো বিনিয়োগ করতে পারেন। কাজে মন বসবে না। আপনাকে এই সময়ের মধ্যে কোনও ধরনের ঝুঁকি না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি চাকরি করেন, তাহলে আপনাকে বসের মন জয় করতে কঠোর পরিশ্রম করতে হবে। সপ্তাহের শেষে আপনাকে কাজ সম্পর্কিত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি সুখকর থাকার সম্ভাবনা রয়েছে। এই সময়ে বাড়ির বড়দের সঙ্গে আপনার সমন্বয় ভাল থাকবে। আপনি আপনার জীবনসঙ্গীর সাপোর্ট পাবেন। আর্থিক দিক দিয়ে এই সপ্তাহটি মোটামুটি কাটবে। আপনার বাজেটের চেয়ে বেশি খরচ করবেন না। এই সময়ে আপনি খুব ক্লান্ত এবং চাপ অনুভব করতে পারেন। যদি সম্ভব হয় তাহলে কয়েকদিন কাজ থেকে দূরে থাকুন এবং বিশ্রামে করুন বা বন্ধুদের সঙ্গে সময় কাটান।

শুভ রং: কমলা

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: শুক্রবার

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সঙ্গে কোথাও যেতে পারেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে কোনও কারণে মন বিষন্ন থাকবে এবং আপনি খুব চিন্তিত থাকবেন। ছোটোখাটো বিষয়ে মানসিক চাপ নেওয়ার অভ্যাসের কারণে, এই সময়ে আপনি আপনার গুরুত্বপূর্ণ কাজে মনোযোগ দিতে পারবেন না। পারিবারিক জীবনের পরিস্থিতি উত্থান-পতনে পূর্ণ হবে। এই সময় বাড়ির কিছু সদস্যের সঙ্গে বিবাদ হতে পারে। আপনার গুরুজনদের সম্মান করুন। ব্যবসায়ীদের অর্থের ক্ষেত্রে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের ক্ষেত্রে কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, অন্যথায় আপনার বড় আর্থিক ক্ষতি হতে পারে। চাকুরিজীবীরা এই সময়ের মধ্যে একটি ভাল কোম্পানি থেকে চাকরির অফার পেতে পারেন। আপনার কেরিয়ার একটি নতুন দিকে এগিয়ে যাবে। স্বাস্থ্য ঠিক রাখতে, চাপমুক্ত থাকার চেষ্টা করুন এবং আপনার খাওয়াদাওয়ার প্রতি খেয়াল রাখুন।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ৮

শুভ দিন: সোমবার

ধনু রাশি

ধনু রাশি

সপ্তাহের শুরুটা ব্যবসায়ীদের জন্য খুব লাভজনক হতে পারে। এই সময়ের মধ্যে প্রচুর আর্থিক লাভ হতে পারে। আপনার কোনও কাজে যদি সরকারি বাধা আসে, তাহলে আপনাকে খুব ভেবেচিন্তে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে, অহেতুক বিতর্কের কারণে ক্ষতি আপনারই হবে। চাকুরিজীবীদের এই সময়ে কোনও ধরনের পরিবর্তন না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার কাজে মনোযোগ দিন এবং নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন। তাড়াহুড়ো করে চাকরি পরিবর্তনের সিদ্ধান্ত নেবেন না। আর্থিক দিক দিয়ে এই সপ্তাহটি খুব ভাল কাটবে। এই সময়ের মধ্যে আপনার আর্থিক প্রচেষ্টা সফল হতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে হঠাৎ অর্থ প্রাপ্তি হতে পারে। পারিবারিক জীবন সুখের হবে। এই সময়ে আপনি পরিবারের সদস্যদের সম্পূর্ণ সাপোর্ট পাবেন। আপনার যদি কিডনির কোনও সমস্যা থাকে, তাহলে নিজের দিকে খেয়াল রাখুন।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ১

শুভ দিন: বৃহস্পতিবার

মকর রাশি

মকর রাশি

সপ্তাহের শুরুতে আপনি খুব ব্যস্ত থাকবেন। ব্যক্তিগত জীবন হোক বা পেশাগত জীবন, এই সময়ে আপনি উভয়ের মধ্যে ভারসাম্যতা বজায় রাখতে অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ে বাড়ির পরিবেশ খুব ভালো থাকবে। পরিবার বা বন্ধুদের সঙ্গে সময়টি খুব আনন্দে কাটবে। বাড়ির কোনও সদস্য যদি বিবাহের যোগ্য হয়, তবে এই সময়ে তার জন্য বিবাহের প্রস্তাব আসতে পারে। সন্তানের দিক থেকে সুখ পাবেন। শিক্ষাক্ষেত্রে তারা বড় সাফল্য পেতে পারে। অর্থ পরিস্থিতির উন্নতি সম্ভব। ব্যবসায়ীদের আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। বিশেষ করে আপনি যদি পার্টনারশিপে ব্যবসা করেন, তবে এই সময়ে আপনি ভাল ফল পাবেন। আপনি আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্তও নিতে পারেন। চাকুরিজীবীদের এই সপ্তাহটি স্বাভাবিক কাটবে। আজ আপনার দাঁতের সমস্যা হতে পারে। পরিষ্কার-পরিচ্ছন্ন থাকুন।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: শুক্রবার

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

এই সময়কালে আপনি ভেবেচিন্তে কথাবার্তা বলুন। অফিসে বসের চোখ আপনার দিকেই থাকবে। এই সময়ের মধ্যে আপনাকে অতিরিক্ত দায়িত্ব দেওয়া হতে পারে। শেয়ারবাজারে কর্মরত ব্যক্তিদের জন্য এই সপ্তাহটি খুব লাভদায়ক হতে পারে। আপনি বড় আর্থিক লাভ করতে পারেন। স্বর্ণ ও রৌপ্যের ব্যবসা করা ব্যক্তিরা আশানুরূপ ফল পেতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি প্রতিকূল থাকবে। বাড়িতে অর্থ নিয়ে বিবাদ হতে পারে। বড় ভাইয়ের সঙ্গে সম্পর্কের অবনতি হওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শেষে মায়ের স্বাস্থ্য দুর্বল থাকবে। এই সময়ে আপনার অ্যালার্জি হতে পারে।

শুভ রং: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ১৭

শুভ দিন: শনিবার

মীন রাশি

মীন রাশি

পিতার সঙ্গে সম্পর্ক ভাল থাকবে না। অর্থ নিয়ে আপনাদের মধ্যে মতপার্থক্য হতে পারে। অর্থের দিক দিয়ে সপ্তাহের প্রথম দিনগুলি ভাল না কাটলেও, তারপরের সময়গুলি ভাল হবে। যারা সরকারি চাকরির চেষ্টা করছেন তারা এই সপ্তাহে ভালো খবর পেতে পারেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। এই সপ্তাহটি ছোটো ব্যবসায়ীদের জন্য লাভজনক হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য বেশিরভাগ সময় দুর্বল থাকবে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: সোমবার

Disclaimer : এই আর্টিকেলের সমস্ত মতামত একজন জ্যোতিষীর দেওয়া। এর দায়ভার বোল্ডস্কাই বাংলা এবং এর কর্মচারীরা নেবে না।

English summary

Weekly Horoscope For 26 December To 01 January In Bengali

Check out the weekly horoscope for 26 December To 01 January for all zodiac signs. Read on.
X