For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ২৬ এপ্রিল থেকে ২ মে ২০২০

|

লকডাউনের এই সপ্তাহে অর্থাৎ ২৬ এপ্রিল থেকে ২ মে আপনার জীবনে কী কী পরিবর্তন আসতে পারে এবং কোন ক্ষেত্রে আপনি সফল হবেন তা জানতে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কর্মক্ষেত্রে আপনার জন্য সপ্তাহটি খুবই গুরুত্বপূর্ণ হবে। এই সপ্তাহে আপনি আপনার প্রতিভা প্রদর্শনের জন্য একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন। আপনি সৃজনশীলতা এবং দক্ষতা দিয়ে আপনার কাজ করে যান। আপনি যদি ব্যবসায়ী হন, তবে এই সময়ে আপনার অচল ব্যবসাটি আবারও উন্নতি করতে পারে। যদিও সপ্তাহের প্রথম দিনগুলি লাভজনক হবে না, তবে ধীরে ধীরে আপনি ভাল সুবিধা পেতে পারেন। আপনি যদি এই সময়ে বিনিয়োগের কথা ভাবছেন, তবে সময় এটির জন্য উপযুক্ত নয়। এটি আপনার আর্থিক পরিস্থিতির উপর খারাপ প্রভাব ফেলতে পারে। আর্থিক বিষয়ে তাড়াহুড়ো না করাই ভাল। পারিবারিক জীবনে আপনি যদি ছোটখাটো সমস্যা উপেক্ষা করেন, তবে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল লাগবে। পরিবারের সদস্যদের মধ্যে সমন্বয়ের কারণে বাড়ির পরিবেশ শান্ত থাকবে। দাম্পত্য জীবনে ওঠানামার পরিস্থিতি থেকে যাবে। আপনার স্ত্রী অবহেলিত বোধ করবেন। এমন পরিস্থিতিতে আপনার তাদেরও কিছুটা সময় দেওয়া উচিত, যাতে আপনাদের মধ্যে কোনও প্রকার সমস্যা না থাকে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক হবে।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: বৃহস্পতিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য খুব ব্যস্ত হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনি আপনার ক্ষতি পূরণের জন্য খুব কঠোর পরিশ্রম করবেন। এই সময়কালে আপনি প্রত্যাশিত ফলাফল নাও পেতে পারেন, তাই আপনি প্রচণ্ড চাপের মধ্যে পড়বেন। তবে এই সময়ে আপনাকে সাহসের সাথে কাজ করতে হবে। এই খারাপ সময় শীঘ্রই কেটে যাবে এবং জিনিসগুলি ধীরে ধীরে স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে। কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিদের তাদের তিক্ত অভিজ্ঞতা থেকে কিছু শিখতে হবে। এই সময়ে আপনি যদি সততা এবং কঠোর পরিশ্রমের সঙ্গে আপনার সমস্ত দায়িত্ব পালন করেন, তবে অবশ্যই আপনি ভাল ফলাফল পাবেন। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে লাভজনক হবে। এই সময়ে আপনি সঞ্চয়ের দিকে আরও মনোযোগ দিন। এই সময়ের মধ্যে আপনি দুর্দান্ত আর্থিক সাফল্য নাও পেতে পারেন, তবে আপনি আপনার প্রচেষ্টা চালিয়ে যাবেন। ব্যক্তিগত জীবনে এই সময়ে কোনও বড় সমস্যা হবে না। পরিবারে শান্তি থাকবে। এই সময়ের মধ্যে আপনি আপনার পিতামাতার পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি আপনার জন্য মিশ্রিত হতে চলেছে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৪২

শুভ দিন: রবিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

কাজের পাশাপাশি আপনার স্বাস্থ্যও গুরুত্বপূর্ণ। আপনি যদি এভাবে কাজ চালিয়ে যান তবে আপনার স্বাস্থ্য আরও দুর্বল হয়ে যেতে পারে। নিজেকে সতেজ এবং শক্তিশালী রাখতে আপনার খাবারের যত্ন নিন। গত সপ্তাহের মতো এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যস্ত হতে পারে। তবে আপনার নিজের জন্যও সময় বের করা উচিত। এই সপ্তাহে কাজের ক্রমবর্ধমান চাপ আপনাকে বিরক্ত করতে পারে। আপনার মনে অনেক নেতিবাচক চিন্তাভাবনাও আসতে পারে। এমন পরিস্থিতিতে নিজেকে নিয়ন্ত্রণ করা আপনার পক্ষে অত্যন্ত জরুরি। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য স্বাভাবিক হবে। তবে আপনি আপনার সেরা কাজটি চালিয়ে যাবেন। অর্থের দিক থেকে এই সময়কালে আপনাকে ঋণ নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি এটি করেন তবে অনেক চাপের মধ্যে পড়বেন। পারিবারিক জীবনের জন্য এই সপ্তাহটি সমস্যায় পূর্ণ থাকবে। এই সময়ে আপনাকে পরিবারের সদস্যদের বিরোধিতার মুখোমুখিও পড়তে হতে পারে। আপনাকে কোনও দায়িত্বজ্ঞানহীন কাজ এড়াতে হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৫

শুভ দিন: শনিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। এই সময়ের মধ্যে আপনার আত্মবিশ্বাস এবং ইতিবাচকতা আপনার উর্ধ্বতনদেরকে ব্যাপকভাবে প্রভাবিত করবে। এই সপ্তাহে এমন একটা সুযোগ পাবেন যা আপনার ক্যারিয়ারকে নতুন দিকে নিয়ে যাবে। ব্যবসায়ীদের জন্য এই সপ্তাহটি খুব গুরুত্বপূর্ণ হবে। এই সময়ের মধ্যে, আপনি কিছু বড় ব্যবসার সিদ্ধান্ত নিতে পারেন। এটা সম্ভব যে আপনি শীঘ্রই ভাল ফলাফল পাবেন। বিবাহিত জীবনে এই সপ্তাহে আপনার দুজনের মধ্যে উত্তেজনা বাড়তে পারে। যদি আপনি কিছু সময়ের জন্য নিজের রাগকে দূরে রাখার কথা চিন্তা করেন, তবে অনুভব করবেন যে সব কিছু সমাধান করা সম্ভব। আপনি যত তাড়াতাড়ি সম্ভব আপনার প্রিয়জনের সঙ্গে এই দূরত্বগুলি সমাপ্ত করার চেষ্টা করুন। রোমান্টিক জীবনেও এই সময়ে ছোটখাটো সমস্যা হতে পারে। আপনার অংশীদাররা আপনাকে বুঝতে ভুল করবেন। যদিও কিছু দিনের মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে, আপনি কেবল নিজের আচরণটি ঠিক রাখুন। এই সময়ের মধ্যে অর্থ পরিস্থিতি ঠিক থাকবে। এই সপ্তাহে আর্থিক লাভ স্থগিত হবে, তবে অর্থ সম্পর্কিত কোনও কাজই থামবে না।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২

শুভ দিন: বুধবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সপ্তাহটি আপনার জন্য আরও ভাল প্রমাণিত হবে। আপনি যদি কিছু সময়ের জন্য খুব কষ্টকর এবং ক্লান্ত বোধ করে থাকেন, তবে এই সপ্তাহে আপনি প্রচুর স্বস্তি পেতে পারেন। আপনার সমস্ত কাজ আপনার পরিকল্পনা অনুসারে সম্পন্ন হবে। আপনি নিজের ভিতরে একটি নতুন শক্তি এবং উৎসাহকে অনুভব করবেন। আপনি যদি কোনও কাজ করেন, তবে আপনি নিজের দক্ষতা এবং উদ্ভাবনী ধারণাগুলির সাহায্যে কঠিনতম কাজগুলি সহজে মোকাবেলা করতে সক্ষম হবেন। সিনিয়ররা আপনাকে উৎসাহিত করবে এবং সহকর্মীদের সঙ্গে একটি ভাল সম্পর্ক তৈরি হবে। ব্যক্তিগত জীবনে সপ্তাহের প্রথম দিনগুলি ভাল না হলেও ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে। ভাইদের সঙ্গে আপনার বিভ্রান্তির কারণে বাড়িতে উত্তেজনা তৈরি হবে। এই সপ্তাহে আপনার স্ত্রীর সঙ্গে বিবাহিত জীবন ভালোভাবে উপভোগ করবেন। আপনার দুজনের পারস্পরিক বোঝাপড়া এবং ভালবাসা আপনার সুখকে বাড়িয়ে তুলবে। অর্থনৈতিক ক্ষেত্রে সপ্তাহটি আপনার জন্য মঙ্গলজনক হবে। এই সময়ে আপনার বাজেট ভারসাম্যপূর্ণ হবে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহে কোনও বড় সমস্যা হবে না। আপনি চাপমুক্ত থাকবেন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: মঙ্গলবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহটি আপনার জন্য প্রচুর সুখ নিয়ে আসবে। এটি সম্ভব যে এই সময়ে আপনার কাজ শেষ হয়ে যাবে এবং আপনি স্বস্তি পাবেন। আর্থিক দিক থেকে উন্নতি করা সম্ভব। তবে এই সময়ের মধ্যে আপনাকে অর্থের ক্ষেত্রে কোনও ঝুঁকি না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে খুব ভাল হবে। এই সময়ে আপনি খুব সুস্থ থাকবেন এবং বেশিরভাগ সময় আপনার মেজাজও ভাল থাকবে। কর্মক্ষেত্রে সিনিয়রদের সহায়তায় আপনার সমস্যাটি কাটিয়ে তুলবেন। আবারও আপনি আপনার সমস্ত কাজ পুরো উৎসাহের সঙ্গে শেষ করবেন। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্যও উপকারী হবে। এই সময়ে আপনি বড় আর্থিক লাভ পেতে পারেন। এই সময়কালে আপনি আপনার প্রতিপক্ষকে শক্ত প্রতিযোগিতা দিতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। আপনার প্রিয়জনের সঙ্গে দেখা করে আপনি আপনার সমস্ত উদ্বেগ ভুলে যাবেন।

শুভ রঙ: হালকা সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: রবিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহটি আপনার জন্য মিশ্রিত হতে চলেছে। অর্থ সম্পর্কিত উদ্বেগ বাড়তে পারে। আর্থিক সীমাবদ্ধতার কারণে আপনার অনেক পরিকল্পনা এই সময়ের মধ্যে অসম্পূর্ণ থাকবে। আর্থিকভাবে শক্তিশালী হতে গেলে আপনাকে কিছুটা চিন্তা করতে হবে। তবে ভুল বা শর্ট-কাট উপায়গুলি অবলম্বন করার চিন্তাভাবনা থেকে দূরে থাকুন, অন্যথায় আপনার অসুবিধা আরও বাড়তে পারে। আপনি যদি ব্যবসা করেন, তবে এই সময়ে আপনাকে কোনও নতুন ব্যবসা করা এড়াতে হবে। এমনকি যদি কোনও ব্যবসায়ের প্রস্তাব গৃহীত হয়, আপনার এখনই এটি নিয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়। এই সময়ের মধ্যে আপনার স্বাস্থ্য উচ্চ চাপের কারণে প্রভাবিত হতে পারে। অনিদ্রার সমস্যাতেও আপনি সমস্যায় পড়ে যাবেন। প্রত্যাশিত ফলাফল না পাওয়ার কারণে আপনি বিরক্ত বোধ করবেন। এমন পরিস্থিতিতে আপনার মনকে শীতল রাখুন এবং কিছুটা সময়ের জন্য সমস্ত উদ্বেগের কথা ভুলে যান এবং শান্তিতে আপনার সমস্যার সমাধানের জন্য চেষ্টা করুন। বিবাহিত জীবনে সপ্তাহটি মিশ্রিত হতে চলেছে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: বুধবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনি এই সপ্তাহে কর্মক্ষেত্রে ভাল ফল পেতে পারেন। প্রতিকূল পরিস্থিতিতেও আপনি অত্যন্ত সাহস এবং আত্মবিশ্বাসের সঙ্গে প্রতিটি চ্যালেঞ্জের মুখোমুখি হবেন। আপনি যদি কোনও কাজের সন্ধান করছেন তবে এই সপ্তাহে আপনি একটি ভাল অফার পেতে পারেন। এই সময়ের মধ্যে, ব্যবসায়ীদের কাজ খুব ভাল হবে। আটকে থাকা লাভের প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি আপনার ব্যবসা আরও বাড়াতে চান তবে এই সময়ের মধ্যে আপনি কয়েকটি নতুন স্কিমের কাজ শুরু করতে পারেন। অর্থ পরিস্থিতি সন্তোষজনক হবে। আপনি দূর থেকে আর্থিক সুবিধা পাবেন বলে আশা করা হচ্ছে। পারিবারিক জীবনে সুখ থাকবে। প্রিয়জনের সঙ্গে প্রেমের সম্পর্ক বাড়বে। রোমান্টিক জীবনের ক্ষেত্রে সপ্তাহটি ভাল। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে সজাগ থাকতে হবে। আপনি যদি বাড়ি থেকে দূরে থাকেন তবে একেবারেই গাফিলতি করবেন না।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৬

শুভ দিন: শুক্রবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহে আপনার জীবনে উত্থান-পতন হবে, তবে আপনি নিজের বোঝাপড়া দিয়ে অনেকগুলি সমস্যা সমাধান করতে পারেন। এই সময়ে আপনাকে আপনার বক্তৃতা এবং আচরণকে ভারসাম্যপূর্ণ রাখতে হবে। উত্তেজিত হবেন না। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়কালে বিতর্ক থেকে দূরে থাকুন, অন্যথায় আপনি আইনি বিষয়ে জড়াতে পারেন। কর্মক্ষেত্রে এই সপ্তাহে আপনার কিছু নতুন দায়িত্ব আসতে পারে। এমন পরিস্থিতিতে যদি আপনি একবারে অনেকগুলি কাজ শেষ করার চেষ্টা করেন, তবে আপনার উপর চাপ বাড়বে। আপনি একটি করে কাজ করুন। অর্থের দিক দিয়ে সপ্তাহটি ভাল না। আর্থিক ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। আপনি যদি নিজের ব্যয়ের উপর নজর রাখেন, তবে আর্থিক সংকট এড়াতে পারবেন। বিবাহিত জীবনের জন্য সময়টি মনোরম হবে। আপনার সম্পর্কের মধ্যে আবেগ এবং উৎসাহ থাকবে। আপনি কঠিন পরিস্থিতিতে একে অপরকে সমর্থন করবেন। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি ভাল নয়। এই সময়ে মাথাব্যথা, জ্বর জাতীয় সমস্যা দেখা দিতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৬

শুভ দিন: সোমবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

এই সপ্তাহে আপনার জীবনে একটি নতুন মোড় আসতে পারে। আপনার ব্যবসা এবং ব্যক্তিগত জীবনে বড় পরিবর্তন হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য লাভজনক হবে। এই সপ্তাহে আপনি আপনার ক্ষতি পূরণের জন্য একটি দুর্দান্ত সুযোগ পেতে পারেন। আপনার ব্যবসা এই সময়ের মধ্যে দ্রুত বাড়বে। আপনি যদি কাজ করেন, তবে আপনার ইতিবাচকতা এবং কঠোর পরিশ্রম আপনাকে আপনার সহকর্মীদের চেয়ে এগিয়ে রাখবে। এই সপ্তাহে আপনার আর্থিক অবস্থান শক্তিশালী থাকবে। এই সময়ের মধ্যে আপনি মূল্যবান কিছু পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের সাথে সম্পর্ক ভালো থাকবে। রোমান্টিক জীবনে সপ্তাহটি ভাল। এই সময়ের মধ্যে একে অপরের প্রতি বিশ্বাস আরও দৃঢ় হতে পারে। স্বাস্থ্যের বিষয়টি ঠিক থাকবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: রবিবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহে আপনার রোমান্টিক জীবনে ঘটে যাওয়া সমস্যা সমাধানের জন্য আপনি কঠোর চেষ্টা করবেন। যদি কোনও কারণে আপনার সম্পর্কের মধ্যে ফাটল দেখা দেয়, তবে আপনি পারস্পরিক আলাপচারিতার মাধ্যমে পরিস্থিতি ঠিক করতে পারেন। বিবাহিতদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিক হবে। কর্মক্ষেত্রে আপনি আপনার কঠোর পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবেন। এই সময়টি শিক্ষার্থীদের পক্ষে অনুকূল। এই সপ্তাহে আপনি আপনার পড়াশুনার বিষয়ে কিছু নতুন প্রচেষ্টা করতে পারেন। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল। তবে কোনও আর্থিক লেনদেন করার সময় আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক।আপনি ইতিবাচকতা অনুভব করবেন।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ২

শুভ দিন: শনিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থনৈতিক ক্ষেত্রে এই সপ্তাহটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনার অর্থ সম্পর্কিত সমস্যাগুলি এই সময়ের মধ্যে সমাধান হবে। এছাড়াও আপনার আর্থিক পরিকল্পনাগুলি পুনর্বিবেচনার জন্য এটি সঠিক সময়। এই সময়ের মধ্যে আপনি কিছু পুরানো ঋণ শোধ করতে সক্ষম হবেন যা আপনাকে প্রচুর স্বস্তি দেবে। এগুলি ছাড়াও সম্পত্তির সাথে সম্পর্কিত সুবিধা পেতে পারেন। তবে কাগজপত্রে কিছুটা সময় লাগতে পারে। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। আপনি আপনার সমস্ত কাজ দ্রুত শেষ করবেন। আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান তবে এই সপ্তাহে আপনার পরিকল্পনাটি এগিয়ে যেতে পারে। এই সিদ্ধান্তে আপনি আপনার বাবার পূর্ণ সমর্থন পাবেন। পারিবারিক জীবনে সুখ আসবে। পরিবারের সদস্যদের মধ্যে প্রেম দেখা যাবে। আপনার ভাইবোনদের সাথে আপনার আরও ভাল সম্পর্ক থাকবে। অবিবাহিতদের বিয়ের প্রস্তাব আসতে পারে। এই সময়কালে আপনি আপনার পছন্দসই সঙ্গী খুঁজে পেতে পারেন। এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। কিছুটা অসতর্কতা ব্যয়বহুল হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: মঙ্গলবার

English summary

Weekly Horoscope For 26 April To 2 May 2020

Check out your Weekly Horoscope For 26 April To 2 May 2020.
Story first published: Sunday, April 26, 2020, 5:30 [IST]
X