For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ২৪ মে থেকে ৩০ মে

|

মে মাসের শেষ সপ্তাহ কোন রাশির ক্ষেত্রে বিশেষ হবে এবং কার জন্য প্রচুর চ্যালেঞ্জ নিয়ে আসবে তা জানতে সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

সপ্তাহের শুরুটা আপনার জন ভালো নয়। আপনার জীবনে শীঘ্রই কিছু ইতিবাচক পরিবর্তনের লক্ষণ রয়েছে। তাই সাহসের সঙ্গে কাজ করুন এবং আপনার মনোবলকে দুর্বল হতে দেবেন না। কর্মক্ষেত্রে এই সপ্তাহে আপনি আপনার কর্ম দক্ষতা দেখানোর জন্য একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন। আপনি যদি এই সুযোগটি কাজে লাগান, তবে আপনার অগ্রগতি নিশ্চিত। আপনি আপনার বিরোধীদের পরাজিত করতে সক্ষম হবেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্য মিশ্রিত হবে। তবে আপনি কঠোর পরিশ্রম চালিয়ে যান। আপনার ব্যবসা সঠিক পথে চলছে। পারিবারিক জীবনে ওঠানামা থাকবে। তবে সপ্তাহের শেষে পরিস্থিতির উন্নতি সম্ভব। স্বাস্থ্যের দিক থেকে এই সময়ের মধ্যে আপনি খুব ক্লান্ত হয়ে পড়বেন। এই কারণে আপনি মানসিক চাপও অনুভব করতে পারেন।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ২৫

শুভ দিন: সোমবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি কিছু সময়ের জন্য ব্যস্ত থাকেন তবে এই সপ্তাহে আপনার বিশ্রামের উপর জোর দেওয়া উচিত। কাজের চাপ আপনাকে নিজের দিকে মন দিতে বাধা দিচ্ছে। এমন পরিস্থিতিতে আপনাকে সমস্ত কিছু ভুলে গিয়ে নিজের জন্য সময় বার করার পরামর্শ দেওয়া হচ্ছে। ভালো থাকতে বন্ধুবান্ধব এবং পরিবারের সাথে বিনোদনমূলক ক্রিয়াকলাপে জড়িত হন। কর্মক্ষেত্রে এই সময়ে আপনাকে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যক্তিগত জীবনে আপনার স্ত্রীর সাথে সম্পর্ক উন্নত করার জন্য আপনার উদ্যোগ নেওয়া উচিত। আপনার অনুভূতি প্রকাশ্যে প্রকাশ করুন, পাশাপাশি নিশ্চিত করুন যে ভবিষ্যতে এই জাতীয় ভুল বোঝাবুঝি আর হবে না। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য স্বাভাবিক হবে। এই সময়ের মধ্যে, আপনি বেশি সঞ্চয় করতে পারবেন না।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: শনিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

সপ্তাহের সূচনা আপনার জন্য খুব ভাল হবে। এই সময়ের মধ্যে আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনি সবচেয়ে বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে প্রস্তুত থাকবেন। কর্মক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। সহকর্মীদের সঙ্গে একসাথে কাজ করা আপনার পক্ষে উপকারী হবে। আপনার উচ্চ কর্মকর্তারাও এতে খুশি হবেন। এই সপ্তাহে আপনাকে কোনও গুরুত্বপূর্ণ কাজের জন্য স্বল্প ভ্রমণ করতে হতে পারে। তবে ভ্রমণের সময় আপনার সমস্ত প্রয়োজনীয় সতর্কতা অবলম্বন করা উচিত, যাতে আপনার স্বাস্থ্যের ক্ষতি না হয়। আপনি আপনার ব্যবসার সিদ্ধান্তগুলি পুরো আত্মবিশ্বাসের সাথে নেবেন এবং শীঘ্রই আপনি উপযুক্ত ফলাফল পাবেন। আপনার স্ত্রীর সঙ্গে প্রেমের আচরণ করুন। এই সময়ে আপনাকে আপনার বক্তৃতা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার দুজনের মধ্যে মতপার্থক্য আরও গভীর হতে পারে। সপ্তাহের শেষে ঘরের কোনও শুভ কাজ করবেন। পরিবারের সঙ্গে এই সময়টি খুব ভাল কাটবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: রবিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

শিক্ষার্থীদের জন্য সপ্তাহটি দুর্দান্ত হবে। এই সময়ে অধ্যবসায়ের সঙ্গে অধ্যয়ন করতে সক্ষম হবেন। এই সাত দিন কর্মজীবী ​​মানুষের জন্য উৎসাহে পূর্ণ থাকবে। এই সময়ে কাজ বাড়তে পারে। আপনি যদি পুরো আত্মবিশ্বাস এবং উদ্দীপনা নিয়ে আপনার কাজটি সম্পন্ন করেন, তবে ক্যারিয়ারের অগ্রগতি ঘটতে পারে। অন্যদিকে, এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে। পারিবারিক জীবনে ছোট ছোট বিষয় নিয়ে মতবিরোধ হতে পারে। আপনি যদি নিজেকে শান্ত রাখেন, তবে সমস্যাগুলি এড়াতে পারবেন। ক্ষিপ্ত হয়ে আপনি নিজের মানসিক শান্তি হারাতে পারেন। আর্থিকভাবে এই সপ্তাহটি আপনার জন্য শুভ হবে। এই সময়ে আপনি পুরানো ঋণ থেকে মুক্তি পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: বৃহস্পতিবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে আপনি ভাল ফলাফল পাবেন। এই সময়ের মধ্যে আপনাকে কাজের সূত্রে ভ্রমণ করতে হতে পারে। ভ্রমণটি আপনার জন্য খুব শুভ। এর থেকে আর্থিক ভাবে লাভবান হতে পারেন। নিয়োগ প্রাপ্ত ব্যক্তিরা উচ্চ কর্মকর্তাদের থেকে ভাল সুবিধা পাবেন। এই সময়ে আপনি কঠোর পরিশ্রম করবেন এবং আপনার সেরাটি দেবেন। কর্মক্ষেত্রে আপনার সম্মান বাড়বে। ব্যবসায়ীরা তাদের ব্যবসা আরও এগিয়ে নেওয়ার যে কোনও সুবর্ণ সুযোগ পেতে পারেন। ঘরের পরিবেশ শান্ত এবং মনোরম হবে। এই সপ্তাহটি পরিবারের সঙ্গে খুব মজার হবে। জীবন সঙ্গীর ভালবাসা এবং সমর্থন পেয়ে আপনি সর্বক্ষেত্রে এগিয়ে যাবেন। সপ্তাহের শেষে আপনি অভাবী কাউকে সাহায্য করতে পারেন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২

শুভ দিন: বুধবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অর্থের ক্ষেত্রে আপনাকে খুব যত্নবান হতে হবে। কিছু বড় ব্যয়ের লক্ষণ রয়েছে। আপনার আয় এবং ব্যয় ভারসাম্যপূর্ণ হওয়া উচিত। যদি আপনি খোলামেলা হৃদয় দিয়ে অর্থ ব্যয় করেন, তবে ভবিষ্যতে সমস্যায় পড়বেন। চাকরী সন্ধানকারীরা এই সপ্তাহে প্রতিকূল পরিস্থিতিতে পড়তে পারেন। এই সময়ে উচ্চ আধিকারিকদের কঠোর আচরণ আপনাকে বিরক্ত করতে পারে। তারা আপনার উপর খুব বেশি চাপ দেওয়ার চেষ্টা করতে পারে। আপনি যদি চাপের মধ্যে কাজ করেন তবে আপনার কর্মক্ষমতা হ্রাস পেতে পারে। আপনার উচ্চ আধিকারিকদের সাথে কথা বলে এই সমস্যা সমাধানের চেষ্টা করুন। আপনি যদি কিছু দিনের জন্য বিরতি নেন, তবে আপনি সতেজ বোধ করবেন। সপ্তাহের শেষে কিছু স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: সোমবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহে আপনাকে খুব পরিশ্রম করতে হতে পারে। আপনি যদি কোনও চাকরি করেন, তবে এই সময়টিতে কঠোর পরিশ্রম করুন। আপনার কঠোর পরিশ্রম ভবিষ্যতে ভালো ফল দিতে পারে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য মঙ্গলজনক হবে। আপনি যদি খাবার এবং পানীয়ের বাণিজ্য করেন, তবে আপনি এই সপ্তাহে ভাল লাভ পেতে পারেন। আপনি যদি পড়াশোনা শেষ করে চাকরীর সন্ধান করছেন, তবে সপ্তাহের মাঝামাঝি সময়ে কিছু ভাল খবর পেতে পারেন। এই সময়ের মধ্যে ভাগ্য ফিরতে পারে এবং আপনি একটি ভাল সংস্থায় চাকরি পেতে পারেন। ব্যক্তিগত জীবনে এই সপ্তাহে কোনও বড় সমস্যা হবে না। আপনি আপনার পরিবারের সঙ্গে পর্যাপ্ত সময় ব্যয় করার সুযোগ পাবেন। অর্থের দিক থেকে এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে। তবে এই সময়ে আপনার সঞ্চয়ের দিকে আরও ফোকাস করা দরকার। আপনার আয় বাড়ানোর চেষ্টা চালিয়ে যান, শীঘ্রই আপনি সাফল্য পাবেন। এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে মিশ্রিত হবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৩৩

শুভ দিন: শুক্রবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

অপ্রয়োজনীয় জিনিসে লিপ্ত না হয়ে নিজের কাজে মন দিন। এই সময়ে আপনার নিজের কাজ এবং ব্যক্তিগত জীবনের ভারসাম্য বজায় রাখা দরকার। এই দিনগুলিতে যদি আপনার উপর আরও কাজের চাপ থাকে, তবে আপনার পুরো সপ্তাহের জন্য আগে থেকেই পরিকল্পনা করা উচিত, এটি আপনার উপকারে আসবে। ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে তাড়াহুড়া করে সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থ পরিস্থিতি সন্তোষজনক হবে। তবে এই সময়টি কোনও বড় অর্থনৈতিক লেনদেনের পক্ষে অনুকূল নয়। বিবাহিত জীবনে আপনার আরও মনোযোগ দেওয়া প্রয়োজন। এমন কিছু করুন যা আপনার স্ত্রীকে নতুন এবং বিশেষ বোধ করে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য অনেক ভাল হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৪

শুভ দিন: বৃহস্পতিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাগ্যবান হবে। পারিবারিক জীবনে সুখ আসবে। আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্ক আরও গভীর হবে এবং আপনি সবার হৃদয়ের কাছাকাছি থাকবেন। এই সময়ে বন্ধুদের পূর্ণ সমর্থন পাবেন। বন্ধুদের সহায়তায়, আপনি এই সময়ের মধ্যে কিছু দুর্দান্ত সুবিধা পেতে পারেন। দীর্ঘ সময় পরে আপনি আপনার কাছের বন্ধুদের সঙ্গে মজা করার কিছু ভাল সুযোগও পাবেন। কর্মক্ষেত্রে এই সপ্তাহে আপনি একটি গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে সক্ষম হবেন। এটি কর্মক্ষেত্রে আপনার পরিচিতিকে বাড়িয়ে তুলবে। আপনি উচ্চ আধিকারিকদের মন জয় করতে সক্ষম হবেন। ব্যবসায়ীরা এই সপ্তাহে একটি ভাল সুবিধা পেতে পারেন। আপনি যদি নতুন ব্যবসা শুরু করার পরিকল্পনা করে থাকেন, তবে এই সময়ে আপনার পরিকল্পনাটি এগিয়ে যেতে পারে। এই সপ্তাহে আপনার স্বাস্থ্যের উন্নতি হতে পারে। আপনার রুটিনে আপনাকে কিছু প্রয়োজনীয় পরিবর্তন করা দরকার।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩২

শুভ দিন: শনিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

যদি আপনি অসুস্থ বোধ করেন এবং কোনও গুরুতর কাজ করার মুডে না থাকেন, তবে এই সপ্তাহে আপনার কাজকে একপাশে রেখে বিশ্রামের দিকে আরও বেশি মন দেওয়া উচিত, অন্যথায় আপনার উপর খারাপ প্রভাব পড়তে পারে। এই সময়ে আপনার পছন্দসই জিনিসগুলিতে আরও ফোকাস করা উচিত। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। আপনি একটি বড় সম্পত্তি ক্রয় করার জন্য বিনিয়োগ করার সিদ্ধান্ত নিতে পারেন। আপনি কোনও নিকট বন্ধুর সঙ্গে একত্রিত হয়ে এটি বিনিয়োগ করতে পারেন। বিবাহিত জীবনের জন্য এই সপ্তাহটি খুব ভাল। আপনি আপনার স্ত্রীর সঙ্গে খুব রোমান্টিক সময় কাটাবেন। এই সময়ে আপনি যে কোনও দীর্ঘস্থায়ী ব্যথা থেকে মুক্তি পেতে পারেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: মঙ্গলবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহটি আপনার জন্য ভাল। কর্মক্ষেত্রে আপনি ভাল সাফল্য পাবেন। চাকরি বা ব্যবসার উন্নতি সম্ভব। চাকরিজীবীদের আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। যদিও আপনাকে এই সময়ে খুব কঠোর পরিশ্রম করতে হবে। আপনার সবার সঙ্গে একত্রে কাজ করার ক্ষমতা, উচ্চ আধিকারিকদের ব্যাপকভাবে প্রভাবিত করবে। প্রসাধনী, পোশাক বা লোহা ব্যবসা করেন এমন লোকেরা এই সপ্তাহে উপকৃত হতে পারেন। টাকার অবস্থা স্বাভাবিক থাকবে। এই সময়ের মধ্যে সঞ্চয়ের দিকে আরও মনোযোগ দিন। এই সপ্তাহে আপনার জীবনের অন্যান্য ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। যদি আপনার সম্পর্কের ক্ষেত্রে দূরত্ব বাড়তে থাকে, তবে আপনি এই সময়ের মধ্যে আবার আপনার প্রিয়জনকে কাছে নিয়ে আসতে পারবেন। আপনি পিতামাতার পূর্ণ সমর্থন পাবেন। উইকএন্ড আপনার জন্য দুর্দান্ত হতে চলেছে। স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা হবে না।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৪৫

শুভ দিন: সোমবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি যদি এই সপ্তাহে ভ্রমণের পরিকল্পনা করছেন, তবে আপনার ট্রিপটি শেষ মুহুর্তে স্থগিত হতে পারে। এই সময়ে ভ্রমণ আপনার স্বাস্থ্যের পক্ষে ভাল নয়। মুলতুবি থাকা কাজগুলি শেষ করার চেষ্টা করুন, নইলে আসন্ন সময়ে আপনার উপর চাপ বাড়তে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনার কাছে কিছু নতুন ব্যবসায়ের অফার আসতে পারে। তবে আপনাকে অর্থের বিষয়ে এই মুহুর্তে কোনও ঝুঁকি না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। সঠিক পরামর্শ গ্রহণ করার পর যে কোনও নতুন কাজ করা আপনার পক্ষে ভাল। সপ্তাহের মাঝামাঝি সময় আপনার জন্য চাপে পূর্ণ থাকবে। এই সময়ে পৈতৃক সম্পত্তি নিয়ে আত্মীয়দের সঙ্গে পারস্পরিক মতবিরোধ দেখা দিতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে এই সপ্তাহটি ব্যয়বহুল হবে। আপনার ব্যক্তিগত ব্যয় বাড়তে পারে। সুস্থ থাকার জন্য আপনার ভাল খাবার এবং ধ্যান করা উচিত।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২

শুভ দিন: বৃহস্পতিবার

English summary

Weekly Horoscope For 24 May To 30 May

Check out your Weekly Horoscope For 24 May To 28 May.
Story first published: Sunday, May 24, 2020, 9:00 [IST]
X