For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ২৩ থেকে ২৯ ফেব্রুয়ারি ২০২০

|

আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ে আপনার পুরো সপ্তাহটি কেমন কাটবে তা জেনে নিন। এই আসন্ন সাত দিনে আপনার সমস্যার সমাধান হতে পারে বা আপনার সামনে চ্যালেঞ্জও আসতে পারে, আসুন দেখুন আপনার ভাগ্যের তারকারা আপনার জন্য কী সঞ্চয় করে রেখেছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনার আগ্রাসী মনোভাবের কারণে, আপনি এই সপ্তাহের শুরুতে নিজেকে বিতর্কে জড়িয়ে ফেলবেন। এই সময়ের মধ্যে কারও সঙ্গে আপনার বড় লড়াই হতে পারে। আপনি যদি চিন্তা করে আচরণ না করেন তবে এই বিষয়টি আপনাকে দীর্ঘদিন ধরে অশান্ত করতে পারে। আপনি যদি ব্যবসায়ী হন তবে এই সময়ে আপনি কোনও বিশেষ সুবিধা পাবেন না কিন্তু কয়েকটি নতুন স্কিমের দিকে নজর দিতে পারেন। অন্যদিকে, শ্রমজীবী ব্যক্তিদের বসের সঙ্গে ভাল সম্পর্ক বজায় রাখা দরকার। আপনাকে যে কাজে বরাদ্দ করা হয়েছে, দক্ষতার সাথে এটি সম্পন্ন করুন। আপনার রোমান্টিক জীবনের জন্য এই সময়টি খুব গুরুত্বপূর্ণ হবে। আপনার সম্পর্ক নিবিড় এবং সিরিয়াস হবে, তাই আপনি এটি পরবর্তী পর্যায়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন। আপনার আয় এই সপ্তাহে ভাল হবে তবে আপনাকে অতিরিক্ত ব্যয় করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি অনুকূল হবে। আপনি যদি কোনও শারীরিক সমস্যার মুখোমুখি হন তবে এই সময়ে স্বস্তি পাবেন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: বুধবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহটি আপনার জন্য খুব বিশেষ হবে। এই সময়ের মধ্যে, আপনার প্রেমের জীবন শুরু হতে পারে। দীর্ঘকাল ধরে আপনি সত্যিকারের ভালবাসা থেকে বঞ্চিত ছিলেন, তবে এবার আপনি এমন কোনও সঙ্গী খুঁজে পেতে পারেন যার জন্য আপনি অপেক্ষা করেছিলেন। অন্যদিকে বিবাহিত দম্পতিদের জন্যও এই সপ্তাহটি মঙ্গলজনক হবে। আপনাদের দুজনের সম্পর্কের মধ্যে যদি টানাপোড়েন হয় তবে পরিস্থিতি আরও উন্নত হবে। কাজের ক্ষেত্রে, বেকাররা সপ্তাহের শুরুতে কিছু ভাল সংবাদ পেতে পারেন। এটি সম্ভব যে আপনি একটি ভাল কাজের অফার পেতে পারেন। অন্যদিকে, ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে তাদের নতুন প্রকল্পগুলিতে মনোনিবেশ করবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের যথাযথ ফলাফল পাবেন, তাই আপনি আপনার প্রচেষ্টা চালিয়ে যান। এর মধ্যে অর্থনৈতিক সমস্যার সমাধান হতে পারে। এই সময়কালে আপনার আয় বাড়তে পারে। স্বাস্থ্য সম্পর্কিত বিষয় খুব ভাল হবে। এই সময়ে আপনি মানসিকভাবে দৃঢ় থাকবেন। আপনার শারীরিক স্বাস্থ্যও ভাল থাকবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: শুক্রবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সপ্তাহে আপনার জীবনে অশান্তি আসবে। কিছু অযাচিত বিষয় ঘটতে পারে যা, আপনাকে মানসিকভাবে খুব হতাশ করবে। কাজের কারণে হঠাৎ আপনি স্থানান্তরিত হতে পারেন। সম্ভবত আপনি এখন এই জন্য প্রস্তুত নন, পরিস্থিতি যাই হোক না কেন, আপনাকে রাগ নিয়ন্ত্রণ করতে হবে অন্যথায় এটি কঠিন হতে পারে। এছাড়াও এই সময়ে, আপনি চাপের মধ্যে থাকবেন। বিবাহিত জীবনে সমস্যা সমাধানের জন্য এটিই সঠিক সময়। আপনি যদি আপনার স্ত্রীকে সন্দেহ করেন, তবে আপনার ভুল বোঝাবুঝি হতে পারে। চুপ করে থাকার পরিবর্তে, প্রিয়জনের সঙ্গে কথা বলাই ভাল হবে অন্যথায় আপনাদের মধ্যে দূরত্ব এত গভীর হয়ে যাবে যে এটি পূরণ করা কঠিন হয়ে পড়বে। আপনার অর্থ এই সপ্তাহে হ্রাস প্রত্যাশিত। আপনি যদি নতুন বিনিয়োগ করতে চান বা নতুন ব্যবসায় বিনিয়োগ করতে চান তবে আপনার সিদ্ধান্তটি কিছু সময়ের জন্য স্থগিত করুন। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: রবিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সময়ের মধ্যে যদি আপনি আপনার ব্যবসায়িক সিদ্ধান্তগুলি তাড়াহুড়োয় নিয়ে থাকেন তবে আপনি বিশাল ক্ষতির মধ্যে পড়তে পারেন। এখন ঝুঁকিপূর্ণ কাজ করা এড়ানো ভাল। কোনও কাজ শুরু করার আগে সেই কাজ সম্পর্কিত প্রতিটি ছোট বড় তথ্য জানুন। কাজের ক্ষেত্রে আপনি অনুভব করবেন যে আপনি আপনার কঠোর পরিশ্রম অনুসারে ফলাফল পাচ্ছেন না, সম্ভবত এই সময়কালে আপনাকে অবশ্যই আপনার বেতনের বিষয়ে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে কথা বলতে হবে। শুধু এটিই নয়, চাকরি পরিবর্তন করার ধারণাটিও আপনার মনে আসতে পারে। আপনি যদি চিন্তা না করে কোনও পদক্ষেপ নেন, তবে আপনার এই ভুলটি খারাপ ফলাফল দিতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার কিছুটা ফ্রি সময় থাকবে, আপনার এই সময়টি ব্যবহার করা ভাল। আপনার ব্যক্তিগত জীবন স্বাভাবিক হবে। এই সময়ের মধ্যে আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন না। আপনার পত্নী একাকী বোধ করবেন। যদি আপনি আপনার নিস্তেজ বিবাহিত জীবনকে ভালোবাসার রঙে রাঙাতে চান তবে আপনার প্রিয়জনকে উপেক্ষা করবেন না। এই সময়ে আপনার স্বাস্থ্য দুর্বল হবে এবং আপনার মনে মানসিক অশান্তিও থাকবে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ২৯

শুভ দিন: মঙ্গলবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

অগ্রগতি, অর্থ এবং পরিচয়ের পিছনে দৌড়াতে গিয়ে কোথাও নিজেকে ভুলে গেছেন। আপনি যে অবস্থানটি অর্জন করেছেন তা আপনার কঠোর পরিশ্রমের কারণে, তবে বুঝতে হবে জীবন যাপনের জন্য আনন্দ, হাসিও খুব গুরুত্বপূর্ণ। আপনি কিছু বিনোদনমূলক ক্রিয়াকলাপে অংশ নিলে আরও ভাল হবে, কারণ এটি আপনার মানসিক চাপকে উল্লেখযোগ্যভাবে হ্রাস করবে এবং আপনি আরও ভাল বোধ করবেন। এই সময়ে, আপনার কাজ একপাশে রাখুন এবং প্রচুর মজা করুন। আপনি যদি দীর্ঘদিন ধরে বন্ধুবান্ধব বা পরিবারের সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনা করছেন তবে, এটি করার উপযুক্ত সময়। এই সময়ে আপনাকে আপনার কথার উপর নজর রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহে অফিসে আপনার বসের সামনে খারাপ আচরণ করবেন না। আপনি যদি শান্ত থাকেন, তবে এটি কেবল আপনার উপকারে আসবে। আপনার বিবাহিত জীবন একটি সুন্দর মোড় নিতে পারে। এই সময়ে আপনার স্ত্রী আপনার সঙ্গে কিছু দুর্দান্ত কথা শেয়ার করতে পারে। আপনাদের দু'জনেরই প্রেম বাড়বে এবং আপনাদের সম্পর্ক আরও গভীর হবে। এই সময়কালে আপনার আর্থিক পরিস্থিতি স্বাভাবিক হবে। সপ্তাহ শেষে অর্থ উপার্জনের জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে।

শুভ রঙ: পীচ

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: শনিবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

রোমান্টিক জীবনে এই সময়টি আপনার সঙ্গীর সাথে আপনার ভালবাসা হ্রাস পাবে না। এই সময়ের মধ্যে আপনি দেখা করার অনেক সুযোগ পাবেন এবং আপনি এই সুযোগগুলি ব্যবহার করবেন। এই সময়টি উত্থান-পতনে পূর্ণ থাকবে। সপ্তাহের শুরুতে আপনাদের উভয়ের মধ্যে ফাটল ধরতে পারে তবে ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে, অর্থাৎ আপনার স্ত্রীর রাগ শান্ত হবে। আপনার সমস্ত অসন্তুষ্টি ছেড়ে প্রিয়জনের দিকে ভালোবাসার সাথে হাত বাড়িয়ে দেওয়া আপনার পক্ষে ভাল। কর্মক্ষেত্রে, এই সপ্তাহটি ভাল থাকবে। আপনি যদি কোনও কাজ করেন তবে আপনি এই সময়ের মধ্যে আপনার পারফরম্যান্সের উন্নতি দেখতে পাবেন। আপনার হারানো আত্মবিশ্বাস আবার ফিরে আসবে এবং আপনি কঠোর পরিশ্রম শুরু করবেন। একই সঙ্গে এই সময়টি ব্যবসায়ীদের জন্য উপকারি হবে। আপনি আপনার বুদ্ধি দিয়ে লাভজনকভাবে ডিল করতে পারেন। এই সময়ে, অনেক দিক থেকে সম্পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য ভাল থাকবে তবে অস্বাস্থ্যকর অভ্যাস এড়িয়ে চলুন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: রবিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

অতিরিক্ত কাজ করার কারণে যাতে আপনি আপনার ব্যক্তিগত জীবনে মনোযোগ দিতে অক্ষম না হন, বিশেষত এই সময়ে আপনার অবশ্যই সন্তানদের সাথে আরও বেশি সময় ব্যয় করতে হবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার স্ত্রীর কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। আপনারা প্রকাশ্যে একে অপরের প্রতি আপনাদের অনুভূতি প্রকাশ করবেন, যা আপনাদের সম্পর্ককে শক্তিশালী করবে এবং আপনার পারস্পরিক বোঝাপড়া আরও বাড়বে। কাজের ক্ষেত্রে, আপনি এই সময়টিতে কিছুটা আনন্দ অনুভব করবেন তবে এই সময়টি অসাবধান হওয়ার নয়। আপনি যদি সফল হতে চান, তবে আপনাকে অবশ্যই কঠোর পরিশ্রম করতে হবে। চাকুরিজীবীদের ক্ষেত্রে তাদের কাজ এবং সময়সীমা পূরণের বিষয়ে সিরিয়াস হতে হবে। আপনি সময় মতো আপনার কাজ শেষ করতে সক্ষম না হলে এটি কঠিন হতে পারে। অন্যদিকে, আপনি যদি ব্যবসায়ী হন তবে এই সময়ের মধ্যে কয়েকটি বিষয় ঘটতে পারে যা আপনি চাইলেও থামতে পারবেন না। এমন পরিস্থিতিতে আপনাকে খুব বুদ্ধিমানের সহিত কাজ করতে হবে। এই সময়ে আপনি আপনার ব্যাংক ব্যালেন্স বাড়ানোর জন্য একটি নতুন পরিকল্পনা ভাবতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য উদ্দীপনা পূর্ণ হবে। এই সময়ে, ছোটখাটো সমস্যা আপনাকে ঘিরে থাকবে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৭

শুভ দিন: সোমবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সপ্তাহটি অনেক ক্ষেত্রে আপনার পক্ষে মঙ্গলজনক হতে পারে। এই সপ্তাহে আপনার বাড়ির পরিবেশ অনেকটাই বদলে যাবে। যদি আপনার পরিবারের সদস্যদের সাথে মতবিরোধ হয়, তবে এই সময়ের মধ্যে সবকিছু শান্ত থাকবে এবং আবার আপনার ঘনিষ্ঠজনদের সঙ্গে সম্পর্ক ঠিক থাকবে। তবে আপনি যদি ভবিষ্যতে এই ভুলটি পুনরায় না করেন ভাল হবে। এই সময়ের মধ্যে, আপনাকে আপনার কাজ এবং ব্যক্তিগত জীবনে ভারসাম্য বজায় রাখতে হবে। এটি হতে পারে যে এই সময়ের মধ্যে কাজের চাপ বেশি হবে তবে আপনার পরিবার আপনার জন্য সমান গুরুত্বপূর্ণ, তাই আপনাকে উভয় দিকে সমান মনোযোগ দিতে হবে। এটি ব্যবসায় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার উপযুক্ত সময়। আপনি যদি বিজ্ঞতার সহিত সিদ্ধান্ত নেন, তবে শীঘ্রই ভাল বেনিফিট পাবেন। প্রেমের দিক থেকে এই সপ্তাহটি দুর্দান্ত হবে। এই সময়ের মধ্যে, আপনার সঙ্গীর মেজাজ আরও রোমান্টিক হবে। মানসিক চাপ কমে যাওয়ার কারণে আপনি শারীরিকভাবে আরও ভাল বোধ করবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: বৃহস্পতিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

কর্মক্ষেত্রে আপনার পক্ষে এই সপ্তাহটি খুব গুরুত্বপূর্ণ হবে। আপনি কিছুদিন ধরে যেভাবে কঠোর পরিশ্রম করে চলেছেন তা দেখে আপনার বস খুশি হতে পারেন। এর মধ্যেই আপনার বিদেশে কাজ করার স্বপ্ন পূরণ হতে পারে। এই সময়কালে, আপনি নিজের ভিতরে নতুন শক্তি অনুভব করার পাশাপাশি নিজেকে ইতিবাচক শক্তিতে ঘেরা দেখতে পাবেন। আপনি অবশ্যই অবাক হবেন না কারণ এটি আপনার কঠোর পরিশ্রমের ফলাফল। একই সাথে, এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য একটি দুর্দান্ত সুযোগ নিয়ে আসবে। এই সময়ের মধ্যে, আপনি একটি বড় বিনিয়োগ করতে পারেন, যা আপনাকে ভবিষ্যতে বিশাল সুবিধা দিতে পারে। এই মুহুর্তে সম্পত্তি বিনিয়োগ আপনার জন্য খুব উপকারি যা, আপনার ব্যক্তিগত জীবনে সুখ থাকবে। এই সপ্তাহে আপনার বাড়িতে একটি ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে। আত্মীয়স্বজন এবং বন্ধুবান্ধব আসতে শুরু করবে যা, আপনাকে ব্যস্ত রাখবে। এই সময়টি আপনার বাবার স্বাস্থ্যের উন্নতি হবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: বুধবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

এই সময়ে আপনি বেশ একাকী বোধ করবেন। আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক গত কয়েক বছর ধরে খারাপ ছিল। এটা সম্ভব যে তারা আপনার কোনও সিদ্ধান্তের সাথে একমত নয়। এমন পরিস্থিতিতে আপনাকে তাদের চাপ না দেওয়া বা যেকোন ধরনের দায়িত্বজ্ঞানহীন ক্রিয়া করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি সঠিক সময়ের জন্য অপেক্ষা করেন তবে ভাল হবে। এই সময়ে আপনাকে আপনার কথা এবং আচরণ পরীক্ষা করতে হবে। আপনি যদি চিন্তা না করে কথা বলেন, আপনি নিজেকে এবং অন্যকে সমস্যায় ফেলতে পারেন। কাজের ক্ষেত্রে, আপনার পেন্ডিং কাজগুলি সম্পন্ন করার জন্য এই সময়টি ভাল তবে আপনি যদি অফিসে নিজেই কাজটি মোকাবিলা করার চেষ্টা করেন তাহলে ভাল হবে। আপনি যদি বাড়িতেও অফিসের কাজ করেন, তবে এটি আপনার ব্যক্তিগত জীবনে প্রভাব ফেলবে, বিশেষত যদি আপনার পত্নী এটি পছন্দ না করে। আপনি যদি অবিবাহিত হন তবে আপনি এই সময়ের মধ্যে একটি প্রেমের প্রস্তাব পেতে পারেন। যাইহোক, এই মুহুর্তে আপনার সম্পূর্ণ ফোকাস ক্যারিয়ারের দিকে, তাই সম্ভবত আপনি এই মুহূর্তে এই জন্য প্রস্তুত নন। অর্থনৈতিক ক্ষেত্রে, এই সপ্তাহটি যথেষ্ট ভাল নয়। আপনার ক্রমবর্ধমান ব্যয়কে হ্রাস করে আপনি আপনার আর্থিক অবস্থার উন্নতি করতে পারেন।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: শনিবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহে আপনার জীবনে কিছু অযাচিত সমস্যা হতে পারে। যদিও আপনি এগুলি এড়াতে যথাসাধ্য চেষ্টা করবেন, ভাগ্য আপনাকে সমর্থন করতে নাও পারে। এমন পরিস্থিতিতে আপনাকে শান্ত মন নিয়ে কাজ করতে হবে। আপনার অনিয়ন্ত্রিত রাগ এই ধরনের ঝামেলা বাড়াতে পারে। এই সময়ের মধ্যে আপনি বেশ নিঃসঙ্গ অস্থির বোধ করবেন। মনে মনে অসন্তোষের অনুভূতি থাকবে। এটি হতে পারে যে আপনার স্ত্রী এই সময়ে ব্যস্ত থাকবেন এবং তাদের কাছে আপনার জন্য খুব বেশি সময় নাও থাকতে পারে। রোমান্টিক জীবনে আপনাকে আপনার ধৈর্য পরীক্ষা করতে হতে পারে। আপনি অংশীদারের স্বভাবের ক্ষেত্রে উগ্র থাকতে পারেন, যার কারণে ছোট ছোট বিষয়গুলিও আপনাদের মধ্যে বিবাদের কারণ হতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে অবশ্যই ধৈর্য ধরতে হবে অন্যথায়, আপনাদের সম্পর্কটি ভেঙে যেতে পারে। আপনি যদি আপনার সমস্ত কাজ সময়মতো সম্পন্ন করেন তবে আপনি অগ্রগতি পেতে পারেন। ব্যবসায়ীদের পথে কিছুটা বাধাও দেখা দিতে পারে। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি স্বাভাবিক হবে। চিন্তা-ভাবনা করে ব্যয় করুন যাতে কোনও সমস্যা না হয়। এই সময়কালে আপনার স্বাস্থ্য ভাল হবে। বেশি চিন্তা করবেন না। সময়মতো খাওয়া এবং পর্যাপ্ত বিশ্রাম নিন যা, আপনার পক্ষে খুব গুরুত্বপূর্ণ।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ৮

শুভ দিন: সোমবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

সম্পত্তি সম্পর্কিত যেকোনও বিষয় এই সময়ের মধ্যে নিষ্পত্তি করা হতে পারে। এটি আপনার পক্ষে খুব উপকারি হবে, ভবিষ্যতে একটি বড় সুবিধা পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের প্রতি যত্ন নিতে হবে। যদি আপনি শরীরের কোনও অংশে ব্যথা পেয়ে থাকেন তবে, যোগ বা অনুশীলন করে আপনি এ থেকে মুক্তি পেতে পারেন। যদি আপনি অবহেলা করেন তবে, এই সমস্যাটি বাড়তে পারে। কাজের ক্ষেত্রে, এই সপ্তাহে আপনার মনে কিছুটা হতাশার সৃষ্টি হতে পারে। এই সময়ের মধ্যে আপনি অগ্রগতি পেতে খুব কঠোর পরিশ্রম করবেন। এমন পরিস্থিতিতে সাহস হারাবেন না কারণ শীঘ্রই আপনার ভাগ্য ফিরবে এবং আপনার কঠোর পরিশ্রম সফল হবে। প্রেমের ক্ষেত্রে, আপনি যদি কারও কাছে প্রস্তাব দিতে চলেছেন, তবে ফলাফলটি যাইহোক না কেন, ভালভাবে আপনার প্রেমকে তার সামনে প্রকাশ করুন। আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রী এই সপ্তাহে আপনার জন্য বিশেষ কিছু করতে পারেন। আপনি তার ভালবাসা এবং স্নেহ পেয়ে খুব খুশি হবেন। এটি আপনার বিবাহিত জীবনে আরও কিছু স্মরণীয় মুহুর্ত যোগ করবে। সম্ভবত এই সপ্তাহের শেষে ভ্রমণ হতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩৫

শুভ দিন: শনিবার

English summary

Weekly Horoscope For 23 February To 29 February 2020

Know how your whole week will be by reading your weekly horoscope. There may be a solution to your problems in these coming seven days or there will be challenges, let's see what the stars of your fate has in store for you.
X