For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ২ ফেব্রুয়ারি থেকে ৮ ফেব্রুয়ারি ২০২০

|

২০২০ সালের, ফেব্রুয়ারি মাসের এই প্রথম সপ্তাহটি আপনার জন্য কেমন হবে? ১২টি রাশিচক্রের জন্য কী রয়েছে তা জানতে সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কাজের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল প্রমাণিত হবে। নিয়োগপ্রাপ্তদের জন্য এটি সময়টি ভাল সময় কাটাবে। আপনি যেভাবে পরিশ্রম করছেন এই সময়ের মধ্যে তার সঠিক ফলাফল পেতে পারেন। এটা সম্ভব যে আপনি আপনার উচ্চ আধিকারিকদের প্রত্যাশা পূরণ করলেই আপনার অগ্রগতি হবে। এই সময়ে আপনি কিছু সহকর্মীর কাজে বিরক্ত হতে পারেন। তারা আপনার খ্যাতি নষ্ট করার চেষ্টা করতে পারে। এমন পরিস্থিতিতে কোনও গোলমাল করার পরিবর্তে আপনার কাজের মাধ্যমে তাদের উত্তর দিন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি কিছু নতুন কাজ শুরু করতে পারেন। যে কোনও কাগজের কাজ করার সময় আরও সতর্ক হওয়া দরকার অন্যথায় আপনি প্রতারিত হতে পারেন। আপনি যদি বেকার হন তবে আপনার এই সময়ের মধ্যে একটি নতুন সূচনা হতে পারে। আপনার চাকরি পাওয়ার সম্ভাবনা বেশি বা আপনি নিজের ব্যবসা করতে পারেন। এই সপ্তাহে আপনার স্ত্রীর সঙ্গে আপনার বড় লড়াই হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার শান্ত থাকা এবং আপোষ করা ভাল। একগুঁয়েমি না করাই ভাল। সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন যাতে আপনি এই বিষয়ে আপনার প্রিয়জনের সঙ্গে শান্তিপূর্ণভাবে কথা বলতে পারেন। এই সপ্তাহটি অর্থের দিক দিয়ে মিশ্রিত হবে। সপ্তাহের শুরুতে আপনার কিছু বড় ব্যয় হতে পারে তবে সপ্তাহান্তে অর্থ উপার্জন হতে চলেছে। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতেও পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৯

শুভ দিন: রবিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহটি আপনাকে মিশ্র ফলাফল দেবে। রোমান্টিক জীবনে এই সপ্তাহের শুরুতে সঙ্গীর সঙ্গে আপনার বিরোধ হতে পারে। আপনার দুজনের মধ্যে দূরত্ব বাড়তে পারে তবে সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি আপনার সমস্ত বিরোধ কাটিয়ে উঠতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে আপনি আপনার সঙ্গীর সঙ্গে আরও বেশি সময় ব্যয় করতে পছন্দ করবেন। তবে বিবাহের সিদ্ধান্ত নেওয়ার সঠিক সময় নয়, তাই খুব তাড়াহুড়ো করবেন না। আপনি যদি বিবাহিত হন তবে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল। এমনকি আপনার স্ত্রীর সঙ্গে আপনার মতপার্থক্য থাকলেও আপনি এটিকে শান্তিপূর্ণভাবে সমাধান করার চেষ্টা করবেন। কাজের ক্ষেত্রে এই সময়টি ভাল। আপনার বর্ধিত আত্মবিশ্বাস এবং উৎসাহ আপনাকে দ্রুত এগিয়ে যেতে সহায়তা করবে। তবে এই সময়টি আপনার কাজের সঙ্গে সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়ার পক্ষে উপযুক্ত নয়, তাই আপনাকে এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ের মধ্যে অর্থিক পরিস্থিতি স্বাভাবিক হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে এই সপ্তাহে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। ছোটখাটো স্বাস্থ্য সমস্যা উপেক্ষা করবেন না।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: শুক্রবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সপ্তাহটি আপনাকে কিছু ক্ষেত্রে ভাল ফলাফল দেবে, তবে কিছু ক্ষেত্রে আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে সবার সঙ্গে বিনয়ের সাথে আচরণ করুন এবং আপনার বক্তৃতাটি নিয়ন্ত্রণ করুন। তিক্ত শব্দ ব্যবহার করবেন না, অন্যথায় আপনি একটি বড় বিতর্কে জড়িয়ে পড়তে পারেন। এই সময়ে আপনার বাবা আপনার উপর খুব ক্রুদ্ধ হবেন। এই সময়কালে আপনার মধ্যে উত্তেজনা বাড়তে পারে যার কারণে বাড়ির পরিবেশ সঠিক হবে না। আপনার জীবনসঙ্গীর সঙ্গে তাল মিলিয়ে চলুন, অন্যথায় প্রতিদিনের ঝগড়াগুলি আপনার মানসিক শান্তিকে বিঘ্নিত করবে। আপনার সঙ্গীর অনুভূতিগুলি বুঝতে হবে। রোমান্টিক জীবনে আপনি ভাল ফলাফল পাবেন। আপনি যদি বিয়ের কথা ভাবছেন তবে আপনার পরিবারের সঙ্গে কথা বলার এটি সঠিক সময় নয়। তারা আপনার সম্পর্ক অস্বীকার করতে পারেন। আপনি ভাল কিছু সময় অপেক্ষা করুন। কাজের ক্ষেত্রে এই সপ্তাহে কিছু ভাল হতে পারে। ব্যবসায়ীদের প্রত্যাশা মতো লাভবান হবে বলে আশা করা হচ্ছে। যদি আপনার ব্যবসা কোনও বিদেশী সংস্থার সঙ্গে সংযুক্ত থাকে, তবে আপনি এই সময়ের মধ্যে একটি বড় লেনদেন করতে পারেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: বৃহস্পতিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি এই সপ্তাহে আরও ভাল স্বাস্থ্য উপভোগ করবেন। আপনি পুরো উৎসাহের সঙ্গে আপনার সমস্ত কাজ দ্রুত সম্পন্ন করতে সক্ষম হবেন। যে সমস্ত মানুষ ইতিমধ্যে কিছু রোগে আক্রান্ত হয়েছে তারা এই সপ্তাহে স্বাস্থ্যের একটি বড় উন্নতি দেখতে পাবে। সময়ে সময়ে ডাক্তারের কাছ থেকে উপযুক্ত পরামর্শ নিন। প্রেমে ধৈর্যধারণ করা কতটা জরুরি তা আপনি বুঝতে পারবেন। আপনি আপনার সঙ্গীকে অযথা সন্দেহ করে তাদের অনুভূতিতে আঘাত করতে পারেন। এটি আপনাদের সম্পর্কের মধ্যে ফাটল হওয়ার সম্ভাবনা বাড়িয়ে তুলতে পারে। বিবাহিত জীবনের জন্য এই সময়টি আরও ভাল হবে বলে আশা করা হচ্ছে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে ভাল সময় কাটাবেন। অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল হতে পারে। আপনি যে সম্পত্তি নিয়ে দীর্ঘকাল ধরে আইনি লড়াই করে যাচ্ছিলেন তা এই সময়ের মধ্যে ঠিক হতে পারে যা আপনাকে বড় আর্থিক সুবিধা দেবে। আপনি এই সময়কালে বিনিয়োগ করতে পারেন। কর্মক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যস্ত থাকবে। কাজ বা ব্যবসা যাই হোক না কেন আপনাকে আপনার সেরাটা দিতে হবে। আপনাকে এই সময়কালে ভ্রমণ করতেও হতে পারে।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ১৮

শুভ দিন: মঙ্গলবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়ের মধ্যে, আপনার জীবনে কিছু বড় পরিবর্তন আশা করা যায়। আপনি ইতিবাচক ফলাফল পেতে পারেন। ভ্রমণের জন্য এই সময়টি খুব শুভ, সুতরাং পরিকল্পনা করে বাড়ি থেকে বেরিয়ে আসাই ভাল। আপনি যদি কোনও কাজ করেন তবে এই সময়ের মধ্যে উচ্চ আধিকারিকদের সঙ্গে আপনার সম্পর্ক খুব ভাল হবে। এগুলি আপনার উৎসাহকে বৃদ্ধি করবে এবং আপনার কর্মক্ষমতাও উন্নত হবে। এটা সম্ভব যে এই সময়ে আপনাকে অবশ্যই কোনও নতুন এবং বড় কাজের জন্য দায়িত্ব দেওয়া হবে। এই সময়ের মধ্যে আপনার বাবার স্বাস্থ্যের উন্নতি হবে। আপনি অবশ্যই তাদের এমন যত্ন নেবেন যাতে তারা তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠে। অর্থিক দিক থেকেও সপ্তাহটি ভাল। আপনি পরিকল্পনা অনুযায়ী এগিয়ে যেতে পারেন। সপ্তাহের শেষে আপনি অর্থ সম্পর্কিত কিছু সুসংবাদ পেতে পারেন।

শুভ রঙ: হালকা লাল

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: শনিবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহে আপনার আর্থিক পরিস্থিতির কিছুটা উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। কেবলমাত্র প্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় করা আপনার পক্ষে ভাল হবে। আর্থিকভাবে উত্থান-পতনের মুখোমুখি হওয়ার কারণে আপনাকে অবশ্যই পরিকল্পনা অনুযায়ী কাজ করতে হবে। আপনি যদি কোনও কাজের জন্য ঋণ নিতে চান তবে কেউ আপনাকে সাহায্য করতে এগিয়ে আসতে পারে। এই সময়ের মধ্যে কোনও সম্পত্তি সংক্রান্ত বিরোধ আরও গভীর হতে পারে। পরিস্থিতি যাই হোক না কেন, আপনি তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। রোম্যান্সের ক্ষেত্রে এই সপ্তাহটি ঠিক থাকবে। আপনার সঙ্গীর দিকটিও বোঝার চেষ্টা করুন। এটি আপনার সম্পর্ককে শক্তিশালী করবে। আপনি যদি বিবাহিত হন তবে এই সময়ের মধ্যে আপনার স্ত্রীর সঙ্গে ঝামেলা হতে পারে। আপনাকে অবশ্যই আপনার ক্রোধ এবং বক্তব্য নিয়ন্ত্রণ করতে হবে। কর্ম পরিস্থিতি অনুকূল থাকবে। এই সময়ের মধ্যে আপনি সফলভাবে একটি গুরুত্বপূর্ণ কাজ সম্পূর্ণ করতে সক্ষম হবেন যা আপনার পরিচয় এবং খ্যাতি বাড়িয়ে তুলবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: বুধবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কাজের সঙ্গে আপনার ব্যক্তিগত জীবনেও মনোযোগ দিতে হবে, অন্যথায় সম্পর্কের দূরত্ব আরও বাড়বে। আপনি এই সপ্তাহে বাড়িতে কিছু অদ্ভুত পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। পরিবার আপনার মনোভাবে অসন্তুষ্ট হবে। বাড়ি থেকে বেরিয়ে লোকের সঙ্গে দেখা করুন। আপনি যত বেশি আপনার পরিচিতির পরিধি বাড়িয়ে তুলবেন ততই আপনি উপকৃত হবেন। এই সময়ে উপাসনার প্রতি আরও বেশি আগ্রহী হবেন। সম্ভবত এই সময়কালে আপনি একটি ধর্মীয় দর্শনও নিতে পারেন। কাজের ক্ষেত্রে সপ্তাহটি মিশ্রিত যাবে। আপনি যদি ব্যাংকিং, মিডিয়া বা সরকারী চাকরী করেন তবে আপনাকে এই সময়ে কঠোর পরিশ্রম করতে হতে পারে। একই সময়ে এটি ব্যবসায়ীদের জন্য পূর্ণ সময় হবে। আপনি গুরুত্বপূর্ণ কিছু কাজে খুব ব্যস্ত থাকবেন। আপনার বেশিরভাগ সময় ভ্রমণে ব্যয় হতে পারে। প্রেম আপনার সম্পর্কের পক্ষে অনুকূল থাকবে। এই সময়ে আপনি আপনার সঙ্গীর সঙ্গে দেখা করার অনেক সুযোগও পাবেন। টাকার পরিস্থিতি স্বাভাবিক থাকবে। তবে অর্থ সম্পর্কিত কোনও বড় কাজ না করলে ভাল হবে।

শুভ রঙ: হালকা হলুদ

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সপ্তাহে আপনি জীবনের প্রায় প্রতিটি ক্ষেত্রে ফোকাস করবেন, তা সে প্রেম হোক বা ব্যবসা হোক। আপনি যদি বাণিজ্য করেন তবে আপনি এই সময়ের মধ্যে ভাল লাভ আশা করতে পারেন। এই সময়কালে আপনার বিরোধীরা সক্রিয় থাকবেন। আপনার ব্যবসায়ের সিদ্ধান্তগুলি সাবধানতার সঙ্গে নেওয়া ভাল। কাউকে বেশি বিশ্বাস করবেন না অন্যথায় এটি কঠিন হতে পারে। চাকুরীজীবীদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিক হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনাকে কিছু বিরক্তিকর কাজ করতে হতে পারে যা আপনাকে খুব কষ্টকর বোধ করাবে। আপনার একটি বিরতি দরকার যাতে আপনি আবার ভাল ভাবে শুরু করতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে এই সপ্তাহটি মিশ্রিত হবে। প্রতিদিনের আয় বাড়বে, তবে পুরানো ঋণ নিয়েও আপনি খুব চিন্তিত হবেন। এই সময়ের মধ্যে, আপনার ঋণ শোধ করার জন্য প্রচুর চাপ পড়বে। এই সপ্তাহে ব্যক্তিগত জীবনে উত্থান-পতন হবে। সপ্তাহের শুরুতে, হঠাৎ একটি সমস্যা দেখা দিতে পারে যা ধীরে ধীরে হিংস্র আকার ধারণ করতে পারেন। যদি জিনিসগুলি সঠিক সময়ে পরিচালনা না করা হয় তবে প্রিয়জনের কাছ থেকে দূরত্ব বাড়তে পারে। যদি প্রবীণরা এই সময়ে আপনাকে কোনও পরামর্শ দেন, তবে তাঁদের কথাকে অবহেলা করবেন না।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৫

শুভ দিন: বৃহস্পতিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হতে চলেছে। তবুও কিছু ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনি নিজের জন্য সমস্যা তৈরি করতে পারেন। এই সময়ে আপনি যে সিদ্ধান্ত নেবেন সে সম্পর্কে সাবধানতার সঙ্গে চিন্তা করা ভাল। আপনার থেমে থাকা কাজটি এই সপ্তাহে আবার শুরু হতে পারে তবে আপনাকে কঠোর পরিশ্রম করা দরকার। আপনি আপনার পরিকল্পনায়ও কিছু পরিবর্তন করতে পারেন। যারা কর্মে নিযুক্ত তারা এই সময়ে ভাল ফলাফল পেতে পারেন। এই সময়ে আপনি এমন কিছু সুযোগ পেতে পারেন যা ভবিষ্যতে আপনাকে বড় অগ্রগতির দিকে পরিচালিত করতে পারে। আপনি যদি চাকরি পরিবর্তন করার পরিকল্পনা করে থাকেন তবে নতুন স্থানে আবেদনের জন্য সময়টি অনুকূল। একই সঙ্গে ব্যবসায়ীদের এই সময়ে শান্তিপূর্ণভাবে কাজ করতে হবে। এই সময়ে আপনি অযথা অনেকগুলি ব্যয় করবেন যার কারণে আপনার বাজেট ভারসাম্যহীন হয়ে উঠতে পারে। ভবিষ্যতে অনুশোচনা করার চেয়ে নিজের ভুল থেকে শিক্ষা নেওয়া ভাল। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি ঠিক নয়। পেট বা গলা নিয়ে সমস্যা হতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: রবিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আপনার ক্যারিয়ারের ক্ষেত্রে যদি কোনও ধরণের দ্বিধা থাকে তবে অবশ্যই কাছের লোকদের পরামর্শ নিন। এইভাবে আপনি যদি নিজের সমস্যায় জড়িয়ে থাকেন তবে আপনার হাত থেকে অনেক সুবর্ণ সুযোগ চলে যেতে পারে। এক্ষেত্রে দেরি না করাই ভাল। যদি আপনি ব্যবসা করেন তবে এই সপ্তাহে ব্যবসায়িক লেনদেনে কিছুটা বিলম্ব হতে পারে। এমন পরিস্থিতিতে হতাশ হবেন না। এই সমস্যা শীঘ্রই সমাধান করা হবে। আপনি সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন। এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্যের ক্ষেত্রে খুব যত্নশীল হতে হবে। আপনি যদি কিছুটা অবহেলা করেন তবে আপনাকে ভুল ফল ভোগ করতে হতে পারে। তাড়াহুড়ো করা এড়িয়ে চলুন অন্যথায় আপনার দুর্ঘটনা ঘটতে পারে। অর্থের দিক দিয়ে সপ্তাহটি ভাল হবে। আপনি অর্থ উপার্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন এবং ফলাফলটিও প্রত্যাশা অনুযায়ী হবে। এই সময়ে, আপনি যে কোনও মূল্যবান জিনিস কেনার পরিকল্পনাও করতে পারেন। সময়টি এর সদ্ব্যবহার করা ভাল। ব্যক্তিগত জীবন সুখী হবে। ঘরের পরিবেশটি ভাল থাকবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক জোরদার হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: 28

শুভ দিন: বুধবার

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

রোমান্টিক জীবনের ক্ষেত্রে এই সপ্তাহটি খুব গুরুত্বপূর্ণ হবে। কিছু সময়ের জন্য, আপনি আপনার সম্পর্ক নিয়ে বিভ্রান্ত হয়ে পড়েছিলেন। আপনার মনের মধ্যেও অনিশ্চয়তা ছিল এবং সম্পর্ক ছিন্ন হওয়ার ভয় ছিল। কিন্তু এই সময়ের মধ্যে আপনার প্রেম জীবনটি একটি সুন্দর মোড় নেবে। আপনি বুঝতে পারবেন যে আপনার সঙ্গী আপনাকে সত্যিই ভালবাসে। তবে বিবাহ সংক্রান্ত সিদ্ধান্ত নিতে খুব তাড়াহুড়ো করবেন না। আপনি যদি বিবাহিত হন তবে আপনার বিবাহিত জীবনে প্রেম এবং শান্তি থাকবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে দুর্দান্ত সময় কাটাবেন। পরিবারের সঙ্গে সম্পর্কও ভালো থাকবে। আপনি সবার ভালবাসা এবং সমর্থন পাবেন। এই সময়টি শিক্ষার্থীদের পক্ষে অনুকূল হবে। আপনি আপনার পড়াশুনায় পুরো মনোযোগ দিন। কাঙ্ক্ষিত ফলাফলের জন্য আপনাকে অবশ্যই আপনার পড়াশোনাটি পরিকল্পিতভাবে করতে হবে যাতে আপনি সঠিক পথে এগোতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে এই সপ্তাহটি ভাল হবে না। অনেক লড়াইয়ের পরেও যথাযথ সুবিধা পেতে সক্ষম হবেন না। হাল না ছেড়ে চেষ্টা চালিয়ে যান। আপনি এই সময়কালে কারও কাছ থেকে ঋণ নিতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি অনুকূল হবে।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ৭

শুভ দিন: মঙ্গলবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

এই সময়কালে ব্যক্তিগত জীবনে সুখ থাকবে। ঘরের পরিবেশ বেশিরভাগ সময় শান্ত এবং সুন্দর থাকবে। যদি এই সময়ের মধ্যে আপনি কোনও সমস্যায় পড়েন তবে আপনার পরিবারের সদস্যদের বিনা দ্বিধায় সহায়তা করুন। তারা আপনাকে সমর্থন করবে। আপনার পিতামাতারা অবশ্যই আপনার পক্ষটি বুঝতে পারবেন। আপনার সপ্তাহটি সাফল্য এবং আনন্দে পূর্ণ হবে। এই সময়ের মধ্যে আপনার মেজাজ ভাল থাকবে এবং আপনি বেশিরভাগ সময় খুশি থাকবেন। স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে দুর্দান্ত এক সম্পর্ক তৈরি হবে। আপনি এই সময়ের মধ্যে আপনার প্রিয়জনের সঙ্গে ভ্রমণ করতে পারেন যা খুব স্মরণীয় হবে। রোমান্টিক জীবনে আপনারা দুজনেই এই সপ্তাহে নতুন ভাবে শুরু করতে পারেন। আপনার দুজনের মধ্যে কিছু সময়ের জন্য অবিচ্ছিন্ন বিভেদ ছিল, তবে এই সময়ের মধ্যে আপনি সমস্ত তিক্ত জিনিস ভুলে যাবেন এবং একে অপরের সঙ্গে ভাল সময় কাটাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি এমন একটি সুযোগ পেতে পারেন যা আপনার ব্যবসাকে একটি নতুন দিকে নিয়ে যেতে পারে। আপনি যদি পরিশ্রম করেন তবে আগামী সময়ে আপনি বড় সুবিধা পেতে পারেন। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি আপনার পক্ষে আরও ভাল হবে। আপনি আয় এবং ব্যয়ের মধ্যে ভারসাম্য বজায় রাখবেন।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: সোমবার

English summary

Weekly Horoscope For 2 To 8 February 2020

In the year 2020, this first week of February will be special. Read your weekly horoscope to know what lies ahead for all the 12 zodiac signs.
Story first published: Sunday, February 2, 2020, 5:30 [IST]
X