For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১৯ এপ্রিল থেকে ২৫ এপ্রিল ২০২০

|

আপনার সাপ্তাহিক রাশিফলের মাধ্যমে আপনি আপনার আসন্ন সাতদিনের প্রতিটি তথ্য পেতে পারেন। এখানে আপনি আপনার আর্থিক, কেরিয়ার, চাকরি, পরিবার এবং দাম্পত্য জীবন সম্পর্কিত প্রতিটি গুরুত্বপূর্ণ তথ্য পাবেন। তাহলে আসুন দেখে নেওয়া যাক আপনার ভাগ্যে কী আছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কর্মক্ষেত্রে, আপনি নিজের অবস্থানকে আরও শক্তিশালী করার জন্য কঠোর প্রচেষ্টা করবেন। এই সময়ে সিনিয়রদের সঙ্গে আপনার কিছু গুরুত্বপূর্ণ কথাবার্তা হতে পারে। আর্থিক দৃষ্টিকোণ থেকে, সপ্তাহের শুরুটা ভাল হবে না। আর্থিক হিসাব দেখলে আপনার স্ট্রেস বাড়বে। এই সময়ে অর্থনৈতিক ক্ষতিও সম্ভব। সপ্তাহের শেষে আর্থিক পরিস্থিতির উন্নতি হতে পারে। অর্থের ক্ষেত্রে আপনাকে এই সময়ে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। প্রেমময় দম্পতিদের জন্য এই সপ্তাহটি বিশেষ হবে না। আপনাকে বুঝতে হবে যে এটি দেখা করার উপযুক্ত সময় নয়। আপনি নিজেকে সমস্যায় ফেলতে পারেন পাশাপাশি আপনার সঙ্গীও সমস্যায় পড়তে পারে। এই সপ্তাহটি বিবাহিতদের জন্য শান্ত হবে, এই সময়ের মধ্যে আপনার সম্পর্ক ভাল থাকবে। স্বাস্থ্য সচেতন হওয়া আপনাদের পক্ষে ভাল। এই সময়ে ছোট-খাটো সমস্যা হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ দিন: সোমবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

কাজের চাপ কম হবে এবং আপনি পরিবারের সঙ্গে ভাল সময় কাটানোর সুযোগ পাবেন। এই সময়ের মধ্যে, আপনার পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। শুধু এটিই নয়, আপনি ছোট ছোট ঘরোয়া সমস্যা সমাধানের জন্যও কঠোর চেষ্টা করবেন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ের মধ্যে আপনি আপনার নতুন প্রকল্পে কাজ শুরু করতে পারেন। এই সময়ে আপনার পথে কোনও বাধা নাও থাকতে পারে। কিছু গুরুত্বপূর্ণ কাজের জন্য আপনি উর্ধ্বতনদের অনুমোদন পেতে পারেন। অর্থনৈতিক ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য মঙ্গলজনক হবে। এই সময়ের মধ্যে, আপনি একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন যা আসন্ন সময়ে আপনার পক্ষে উপকারি হবে। বিনিয়োগের জন্য এটি ভাল সময় নয়, তাই আপনাকে এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। বিবাহিত জীবনে সামঞ্জস্যতা থাকবেই। স্ত্রীর সাথে মানসিক সংযুক্তি বাড়বে। এই সময়কালে স্বাস্থ্য ভাল থাকবে। আপনি আপনার ফিটনেসের প্রতি আরও মনোযোগ দিতে সক্ষম হবেন।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: শনিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সময়ে, আপনার উচ্চ আধিকারিকরা আপনার দক্ষতার খুব প্রশংসা করবে এবং আপনার কঠোর পরিশ্রমের পরিপ্রেক্ষিতে, আপনি নিজের অগ্রগতিও স্থির করতে পারেন। অন্যদিকে, আপনি যদি ব্যবসা করেন, এই সময়ে অংশীদারিত্বের সাথে করা কাজ সফল হবে এবং আপনার ব্যবসায় বৃদ্ধি পাবে। এই সময়কালে ব্যক্তিগত জীবনে সুখ এবং শান্তি থাকবে। আপনি যদি বিবাহিত হন তবে আপনি এই সময়ের মধ্যে সুখ পাবেন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক শক্তিশালী হবে। যদি কোনও সমস্যা দেখা দেয় তবে আপনার বন্ধুরা আপনাকে এটির সমাধান করতে সহায়তা করবে। প্রেমের ক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। এই সপ্তাহে আপনার সঙ্গীর সাথে দেখা করার অনেক সুযোগ থাকবে। আপনার সম্পর্ককে পরবর্তী স্তরে নিয়ে যাওয়ার জন্য আপনারা উভয়ই পরিকল্পনা করতে পারেন। তবে, এই জাতীয় ক্ষেত্রে তাড়াহুড়ো ভাল নয়, তাই পরিবারের সদস্যদের সাথে উপযুক্ত সময়ে এই বিষয়ে কথা বলুন। আপনি যদি ঋণ নেওয়ার কথা ভাবেন তবে কিছু ভাল খবর পেতে পারেন। এই সপ্তাহে স্বাস্থ্য ভাল হবে। এই সময়ে বড় কোনও সমস্যা হবে না।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৭

শুভ দিন: রবিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

রোমান্টিক জীবনে এই সপ্তাহে কোনও বড় সমস্যা হতে পারে। এই সময়ের মধ্যে আপনার সঙ্গীর সাথে আপনার পার্থক্য উল্লেখযোগ্যভাবে বাড়তে পারে। সম্ভবত আপনি এই বিষয়টি সম্পর্কে বেশিরভাগ সময় উদ্বিগ্ন থাকবেন। আপনি যদি আপনার সঙ্গীকে সত্যই ভালোবাসেন তবে সমস্যা সমাধানের চেষ্টা করুন। আপনি যদি বিবাহিত হন তবে আপনারা একে অপরকে একটু সময় দিন। এই সময় আপনার সঙ্গীর কথায় কিছু তিক্ততা থাকতে পারে যা আপনার অনুভূতিতে আঘাত করতে পারে। এমন পরিস্থিতিতে আপনার প্রিয়জনের সঙ্গে কাটানো ভাল মুহূর্তগুলি মনে রাখা উচিত। এই সময়ের মধ্যে আপনি ধীর কার্যকারিতার কারণে অনেক চাপের মধ্যে থাকবেন। এই সপ্তাহে আপনাকে একটি ছোট ভ্রমণ করতে হতে পারে। আপনার স্বাস্থ্য যাতে প্রভাবিত না হয় সেজন্য আপনার অতিরিক্ত সতর্কতা অবলম্বন করা ভাল। সপ্তাহের শেষে, পারিবারিকভাবে সম্পর্কিত একটি গুরুতর সমস্যা উদয় হতে পারে। এমন পরিস্থিতিতে আপনার পক্ষে কোনও সিদ্ধান্ত নেওয়া সহজ হবে না। এই সময়কালে আপনার অর্থ নিয়ে কোনও সমস্যা হবে না।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: মঙ্গলবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সপ্তাহের শুরুটি আপনার পক্ষে খুব ভাল হবে। এই সময়ে আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন, যা আপনাকে খুব আনন্দিত করবে। এই দিনগুলিতে বাড়ির পরিবেশ শান্ত হবে। পরিবারের সদস্যদের মধ্যে ঐক্য ও ভালবাসা থাকবে। এই সপ্তাহটি প্রেমময় দম্পতিদের জন্য উৎসব-উৎসাহেপূর্ণ থাকবে। আপনি বেশিরভাগ সময় তাঁর চিন্তায় হারিয়ে যাবেন এবং গুরুত্বপূর্ণ কাজগুলিতে মনোনিবেশ করতে পারবেন না। এই সময়ে আপনাকে আপনার উর্ধ্বতনদের সাথে ভাল সম্পর্ক রাখতে হবে। তাদের সঠিক নির্দেশিকা আপনার জন্য নতুন উপায় খুলতে পারে। তারা আপনাকে যা পরামর্শ দেয় তা বিবেচনা করুন। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য উত্তেজনাকর হবে। আপনার পরপর কয়েকটি প্রচেষ্টা ব্যর্থ হতে পারে, যা আপনাকে চাপে ফেলবে। ব্যবসায়ের ক্ষতি আপনার আর্থিক অবস্থাকেও প্রভাবিত করবে। স্বাস্থ্য ভাল রাখতে গেলে, এই সময়ে খাওয়া-দাওয়াতে গাফিলতি করবেন না।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৮

শুভ দিন: শুক্রবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অবিরত কাজের কারণে আপনি খুব কষ্ট বোধ করবেন। নিজেকে সতেজ রাখার জন্য, কাজ থেকে কিছুটা সময় নেবেন এবং পরিবারের সঙ্গে সময় কাটান। মানসিক সুখ থাকলে আপনার শারীরিক সমস্যাও দূর হয়ে যাবে। এছাড়াও, দয়া করে এই সময়ে আপনার ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন। আপনি যদি ব্যবসা করেন তবে এই সময়ের মধ্যে আপনি লাভ অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন। এই সময়ে আপনাকে আপনার আচরণ ঠিক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনার কাজটিও নষ্ট হয়ে যেতে পারে। ব্যক্তিগত জীবনে কিছু সমস্যা আছে। এই সপ্তাহে বাড়ির পরিবেশ খারাপ হতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে এই সপ্তাহে আপনি খুব রোমান্টিক মেজাজে থাকবেন। স্ত্রীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। আপনারা উভয়ই আপনাদের মধ্যে থাকা সমস্ত ভুল ধারণা দূর করবেন। প্রেমময় দম্পতিদের সম্পর্ক মধুর থাকবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার সঙ্গীর একটি আলাদা রুপ দেখতে পাবেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: বৃহস্পতিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহে আপনি আপনার কাজে ব্যস্ত থাকবেন। কাজ বেশি হবে, তবে সময়ের অভাবও হবে, তাই আপনি খুব মন খারাপ করবেন। তবে, যদি আপনি সাহস নিয়ে কাজ করেন তাহলে ভাল সাফল্য পেতে পারেন। এটি আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ। আপনি যদি ব্যবসা করেন তবে সপ্তাহের শুরুতে প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। তবে আপনি খুব শীঘ্রই এই ক্ষতির ক্ষতিপূরণ দেওয়ার সুযোগ পেতে পারেন, তাই খুব বেশি চিন্তা করবেন না। এই সপ্তাহে ব্যয়গুলিতে আরও বেশি মনোযোগ দেওয়া দরকার অন্যথায় এটি আপনার জমে থাকা মূলধনের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। এই সময়কালে পারিবারিক জীবনে শান্তি থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক সৌহার্দ্যপূর্ণ হবে। অন্যদিকে, এই সপ্তাহে আপনার স্ত্রীর সাথে আপনার মতপার্থক্য অব্যাহত থাকবে। এনিয়ে তর্ক করার অভ্যাসটি আপনার বিবাহিত জীবনের চাপকে বাড়িয়ে তুলছে। স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি আপনার জন্য উৎসাহ-উদ্দীপনাপূর্ণ থাকবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সপ্তাহটি আপনার জন্য কিছু চ্যালেঞ্জ নিয়ে আসবে। বিশেষত কর্মক্ষেত্রে, এই সময়টি আপনার পক্ষে ভাল নয়, এই সময়ে কোনও ভাল সুযোগ আপনার হাত থেকে বেরিয়ে যেতে পারে, সম্ভবত আপনি এনিয়ে খুব হতাশ হবেন অথবা আপনি যদি ব্যবসা করেন তবে আপনি প্রতিকূল পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। অহেতুক সমস্যায় পড়ে নিজের সুনামকে কলুষিত করবেন না, এই সময়ে আপনার স্বাবলম্বী হওয়া দরকার। আপনি বেশ নিঃসঙ্গ এবং দুঃখ বোধ করবেন। আপনি যদি নিজের অনুভূতিগুলি নিয়ন্ত্রণ করেন তবে বিষয়গুলি ধীরে ধীরে স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে শুরু করবে। এই সময়ে অর্থের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনাকে আপনার আর্থিক বিষয় সম্পর্কে খুব সিরিয়াস হতে হবে। ক্রমবর্ধমান ব্যয় নিয়ন্ত্রণের জন্য যথাসাধ্য চেষ্টা করুন। এই সপ্তাহে আপনি শারীরিকভাবে খুব মন খারাপ করবেন। আপনি যদি ইতিমধ্যে অসুস্থ হয়ে থাকেন তবে আপনাকে এনিয়ে আরও সজাগ থাকতে হবে। এইসময় আপনার ডাক্তারের সাথে পরামর্শ করা ভাল।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ৩১

শুভ দিন: শনিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহটি পারিবারিক জীবনের জন্য খুব ভাল হবে। বাড়িতে সুখ থাকবে এবং আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ের মধ্যে আপনি পরিবারের সাথে সম্পর্কিত কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এই ধরনের সিদ্ধান্ত নেওয়ার সময় ভেবে চিন্তে নেওয়া আরও ভাল হবে। এই সপ্তাহে আপনি আপনার বিবাহিত জীবনে মনোযোগ দিতে সক্ষম হবেন। আপনি আপনার স্ত্রীর সঙ্গে অতীতের সুন্দর স্মৃতিগুলির পুনরুদ্ধার করবেন। শুধু এটিই নয়, আপনি আপনার প্রিয়জনকে নিয়ে চরম সংবেদনশীল থাকবেন। প্রেম জীবনে কিছুটা উত্তেজনা থাকবে। এই সময়ে, একে অপরের সঙ্গে যোগাযোগও ভেঙে যেতে পারে। এই সপ্তাহে আপনাকে কর্মক্ষেত্রে আরও অনেক বেশি কাজ করতে হতে পারে। আপনি যদি কাজ করেন, তবে এই সপ্তাহে একটি বড় পরিবর্তন হবে বলে মনে হচ্ছে। এই সময় সিনিয়ররা আপনার কাজের গতি দেখে খুব রেগে যাবেন। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। এই সময়ে আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: বৃহস্পতিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

অর্থনৈতিক ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। সপ্তাহের প্রথম দিনগুলি আপনার জন্য খুব ভাল হবে। এই সময়ে আপনার বাজেট সুষম হবে। আপনি যদি এটি নিয়ন্ত্রণ না করেন, তাহলে আপনার সঞ্চয়টিও ব্যয় হতে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনার ব্যবসায় এই সপ্তাহে ভাল ফল হবে। আপনি এই সময়ে দীর্ঘমেয়াদী বিনিয়োগের পরিকল্পনাও করতে পারেন। আপনার ব্যবসায়ের সিদ্ধান্ত নেওয়ার সময় আপনার মন স্থির রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। কোনও দ্বিধা থাকলে আপনার সিদ্ধান্ত স্থগিত করুন। চাকুরিজীবীদের জন্য এই সময়টি খুব ভাল থাকবে। আপনি আপনার সমস্ত কাজ খুব সহজেই শেষ করবেন। কেবল এটিই নয়, আপনি এই সময়কালে আপনার সৃজনশীলতা দেখানোর সুযোগও পাবেন। বিবাহিত জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে বিরোধ এড়ানোর জন্য সর্বাত্মক চেষ্টা করবেন। রোম্যান্টিক জীবনে আপনার সঙ্গীর সাথে সম্পর্ক খুব ভাল থাকবে। এই সময়ে আপনাদের নৈকট্য বাড়বে। এই সময়টি শিক্ষার্থীদের পক্ষে অনুকূল হবে। আপনি অধ্যবসায়ের সহিত অধ্যয়ন করতে সক্ষম হবেন। স্বাস্থ্য এই সপ্তাহে ভাল থাকবে। আপনি নিজেকে মানসিক চাপমুক্ত পাবেন।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: শুক্রবার

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ১৮ ফেব্রুয়ারি

এই সময়ের মধ্যে পারিবারিক ক্ষেত্রে উত্তেজনা সম্ভব। বাড়িতে সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে যার কারণে পরিবেশটি খুব উত্তাল হবে। এই সময়ে, আপনার মধ্যে অতিরিক্ত ক্রোধ থাকবে। আপনাকে বুঝতে হবে যে এইসময়গুলিতে আপনার রাগ না করে শান্তিতে কাজ করা উচিত। কেবল এটিই নয়, এই সময়কালে আপনার বাবার স্বাস্থ্য দুর্বল হয়ে পড়বে। ব্যবসায়ীরা এই সময়ে খুব কঠিন পরিস্থিতির মুখোমুখি হতে পারেন। তবে সপ্তাহের শেষে আপনি কিছুটা স্বস্তি পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হবে। এটা সম্ভব যে আপনি আপনার প্রিয়জনের সংবেদনশীল সমর্থন পেয়ে একে অপরের নিকটবর্তী হতে পারেন। রোমান্টিক জীবনের ক্ষেত্রে, আপনি যদি শান্ত থাকেন তবে আপনাদের সম্পর্কে কোনও তিক্ততা আসবে না। ছোট বিষয়গুলি উপেক্ষা করতে শিখুন। আর্থিক অবস্থায় আপনি এই সপ্তাহে ভাল ফল পাবেন। এই সময়ে আপনি ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে ভাল নয়। খুব বেশি চিন্তা-ভাবনা করা এড়িয়ে চলুন অন্যথায় আপনার স্বাস্থ্য ক্ষতিগ্রস্থ হতে পারে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: মঙ্গলবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

এই সপ্তাহটি আপনার জন্য প্রচুর সুখ নিয়ে আসবে। সপ্তাহের শুরুটা খুব মজাদার হবে। আপনি আপনার পরিবারকে পুরো সময় দেওয়ার চেষ্টা করবেন। পরিবারের সাথে আপনার যত তিক্ততা ছিল সবই এই সময়ের মধ্যে ঠিক হবে। এই মুহুর্তে, আপনার ভাগ্য শক্তিশালী হবে এবং আপনি আপনার প্রচেষ্টায় সাফল্য পাবেন। মনের মধ্যে উদ্দীপনা থাকবে এবং মানসিকভাবে আপনি খুব শক্তিশালী হবেন। আপনি অনুভব করবেন যে আপনার জীবনে ইতিবাচক পরিবর্তনগুলি ঘটছে। এই সপ্তাহে আপনার কাজ প্রশংসনীয় হবে। আপনি কঠোর পরিশ্রম করবেন এবং সন্তুষ্ট হবেন। আপনি এই সময়ে অফিসে সম্মানিত হতে পারেন। বিবাহিত জীবন সুখের হবে। আপনি যদি অবিবাহিত হন, তবে আপনি এই সপ্তাহে বিবাহ সম্পর্কিত সিদ্ধান্ত নিতে পারেন। রোমান্টিক জীবনটি উত্থান-পতনের অবস্থায় থাকবে। পারস্পরিক বিরোধ হতে পারে তবে আপনি আপনার সঙ্গীর অসন্তুষ্টি কাটিয়ে উঠতে সক্ষম হবেন। সপ্তাহের শেষে আপনি কাজের সাথে সম্পর্কিত ভাল খবর পেতে পারেন। এই সময়ে আপনার আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে মঙ্গলজনক হবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: বুধবার

English summary

Weekly Horoscope For 19 To 25 April 2020

Check out your Weekly Horoscope For 19 To 25 April 2020.
Story first published: Sunday, April 19, 2020, 5:00 [IST]
X