For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১৭ মে থেকে ২৩ মে

|

করোনার ভয়াবহ অবস্থায় আগামী সাত দিন আপনার জীবনে কী কী পরিবর্তন আসবে, পাশাপাশি আপনার প্রচেষ্টা সফল হবে কিনা তা জানতে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন। এখানে আপনি আপনার প্রতিটি প্রশ্নের উত্তর পাবেন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনি অফিসিয়াল কাজের জন্য এই সপ্তাহে খুব ব্যস্ত থাকবেন। কাজের চাপ বেশি হবে। বর্তমান পরিস্থিতি নিয়ে আপনি খুব উদ্বেগে থাকবেন। এই সময় অযথা জিনিসগুলির পেছনে সময় নষ্ট না করে সম্পূর্ণ ইতিবাচকতার সঙ্গে কাজ করে যান। সপ্তাহের মাঝামাঝি সময় আপনার পক্ষে কঠিন হয়ে উঠবে। মনে অসন্তোষ সৃষ্টি হবে, যার কারণে আপনি ক্লান্তি বোধ করবেন। আপনি যদি প্রত্যাশিত ফলাফল না পেয়ে থাকেন, তবে চেষ্টা করা বন্ধ করবেন না। আপনি আপনার পক্ষ থেকে চেষ্টা চালিয়ে যান। এই সময়টি ব্যবসায়ীদের জন্য ভাল সময় নয়। বিশেষত যদি আপনি একটি নতুন ব্যবসা শুরু করেন, তবে লকডাউনের কারণে আপনার কাজ স্থগিত হতে পারে। এই সময়ে ঘরের পরিবেশ স্বাভাবিক থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৬

শুভ দিন: শুক্রবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

সপ্তাহের শুরুটি আপনার পক্ষে খুব ভাল। এই সময়ের মধ্যে আপনার মেজাজ বেশ ভাল থাকবে। আপনি নিজের কাজেও পূর্ণ বোধ করবেন, এর ফলস্বরূপ আপনি আপনার সমস্ত কাজ দ্রুত করতে সক্ষম হবেন। এই সময়ের মধ্যে ব্যবসায়ীরা ভাল ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। বেকার লোকদের জন্য এই সময়টি কঠিন হবে। তবে খুব বেশি চিন্তা করবেন না, শীঘ্রই আপনার কাছে কিছু ভাল এবং সেরা বিকল্প আসতে পারে। আপনি যদি কোনও অনলাইন কোর্স করার পরিকল্পনা করে থাকেন তবে সময় এর জন্য উপযুক্ত। শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি কঠোর পরিশ্রম করুন, আপনি অবশ্যই ভাল ফলাফল পাবেন। এই সপ্তাহে বাড়ির পরিবেশ খারাপ হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক মতপার্থক্য থাকতে পারে। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি মিশ্রিত হবে। আপনি যদি সুস্থ থাকতে চান, তবে পর্যাপ্ত বিশ্রাম দিন। আপনার মানসিক শান্তি বজায় রাখতে প্রতিদিন ধ্যান করুন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: বৃহস্পতিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনার কথার উপর আপনাকে আরও নিয়ন্ত্রণ রাখতে হবে, অন্যথায় সমস্যায় পড়তে পারেন। বিশেষত অন্যের কাজে হস্তক্ষেপ করবে না। কর্মক্ষেত্রে আপনাকে এই সময় কঠোর পরিশ্রম করতে হতে পারে। ব্যবসা ক্ষেত্রে এই সপ্তাহে ভাল ফলাফল পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনার ব্যবসা দ্রুত গতিতে বৃদ্ধি পাবে। এছাড়া, আটকে পড়া কাজগুলিও শেষ হয়ে যাবে। আর্থিক দিক থেকে দিনটি ভাল নয়। আপনার এই সপ্তাহে কিছুটা বড় ব্যয় হতে পারে। এটা সম্ভব যে বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্যের অবনতির কারণে আপনাকে প্রচুর টাকা খরচ করতে হবে। এমন পরিস্থিতিতে আপনার বাজেট ভারসাম্যহীন হতে পারে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: মঙ্গলবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহে ছোট ছোট ঝামেলা চলতে থাকবে। ধৈর্য ধরে কাজ করলে আপনার পক্ষে সপ্তাহটি মঙ্গলজনক হবে। কর্মক্ষেত্রে দিনটি ভাল। এই সপ্তাহে আপনি পুরো উৎসাহ এবং উদ্দীপনা নিয়ে এগিয়ে যাবেন। ব্যবসায়ীরা চাহিদা অনুযায়ী ফলাফল পেতে সক্ষম হবে। অংশীদার হয়ে ব্যবসা করে অবশ্যই লাভ পাবেন। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি স্বাভাবিক হতে চলেছে। আপনার ব্যয়ের দিকে নজর রাখুন। এই সময়কালে পারিবারিক জীবনে শান্তি থাকবে। জীবনসঙ্গীর সাথে এই সপ্তাহটি খুব বিশেষ হতে চলেছে। এই সাত দিন স্বাস্থ্যের দিক থেকে আপনার পক্ষে ভাল হবে। তবে এই সময়ের মধ্যে আপনার পরিবারের সদস্যদের স্বাস্থ্যের দিকে আপনাকে আরও যত্ন নিতে হবে, বিশেষত আপনার বাবা-মায়ের স্বাস্থ্যের বিষয়ে গাফিলতি করবেন না।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২

শুভ দিন: রবিবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি সপ্তাহের শুরুতে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। কর্মক্ষেত্রে কাঙ্ক্ষিত ফলাফল না পেয়ে আপনার ধৈর্যটি ভেঙে যেতে পারে। উত্তেজিত হয়ে কোনও ভুল পদক্ষেপ না নেওয়া আপনার পক্ষে ভাল। ভাল কিছু নিয়ে চিন্তা করুন, এতে আপনার ভাল হবে। একই সাথে, ছোট ব্যবসায়ীরা এই মুহুর্তে অর্থ সম্পর্কিত উদ্বেগ থেকে মুক্তি পেতে পারেন। এই সময়ে আপনি আর্থিক সহায়তাও পেতে পারেন। আপনার কাজটি দ্রুত এগিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনার প্রকৃতির পরিবর্তন হতে পারে। আপনি ছোট ছোট বিষয়ে রাগ করতে পারেন, যার কারণে আপনি আশেপাশের লোকদের সঙ্গেও বিতর্ক করবেন। আপনি যদি শিক্ষার্থী হন এবং প্রযুক্তিগত ক্ষেত্রে পড়াশোনা করেন তবে এই সময়টি আপনার জন্য খুব ভাল হবে। ব্যক্তিগত জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। অবিবাহিত নাগরিকদের জন্য একটি ভাল বিয়ের প্রস্তাব আসতে পারে। এই সপ্তাহটি স্বাস্থ্যের দিক থেকে ভাল হবে না।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৩

শুভ দিন: শুক্রবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কর্মক্ষেত্রে আপনার পক্ষে এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। এই সময়ে আপনি কিছু ভাল খবর পেতে পারেন। তবে আপনি আপনার বর্তমান কাজটি নিয়ে সন্তুষ্ট হবেন এবং আপনার উচ্চ আধিকারিকদের মন জয় করতেও সফল হবেন। এই সময়ের মধ্যে আপনার জন্য একটি ভাল এবং দুর্দান্ত সুযোগ থাকতে পারে। আপনার নিজের ব্যবসা শুরু করার জন্য সময় সঠিক। অর্থের দিক দিয়ে এই সপ্তাহে কিছু ভাল লক্ষণ দেখা দিতে পারে। এই সময়কালে অর্থের অভাব হবে না। স্বাস্থ্যের দিক থেকে এই সময়ের মধ্যে আপনি মানসিকভাবে খুব শক্তিশালী হবেন, যা আপনার শারীরিক স্বাস্থ্যের উপরও প্রভাব ফেলবে। অর্থাৎ শারীরিকভাবে আপনি খুব ভাল বোধ করবেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: সোমবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

ব্যক্তিগত জীবনের জন্য এই সময়টি সঠিক নয়। আপনাকে নম্র হতে হবে। এই সময়ের মধ্যে, আত্মীয়দের মধ্যে পার্থক্য গভীর হতে পারে। তুচ্ছ বিষয় নিয়ে বাড়িতে ঝগড়া হওয়ার সম্ভাবনা থাকবে। বাড়ির পরিবেশ অশান্ত থাকবে এবং আপনার উদ্বেগ বাড়তে পারে। কর্মক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। এই সময়ে আপনি একটি নতুন প্রকল্পে কাজ করার সুযোগ পেতে পারেন। আপনার সম্মান বৃদ্ধি পাবে এবং আপনার খ্যাতিও বৃদ্ধি পাবে। সমস্ত চাপকে ভুলে গিয়ে আপনার কাজে মনোনিবেশ করা ভাল। এই সময়টি ব্যবসায়ীদের জন্য স্বাভাবিক হবে। এই সময়ে আপনাকে কোনও বড় বিনিয়োগ করা এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। এই সপ্তাহে মানসিক চাপের কারণে আপনি নিজের দিকে খুব বেশি মনোযোগ দিতে পারবেন না। এটি যদি অব্যাহত থাকে তবে আপনার স্বাস্থ্য মারাত্মকভাবে হ্রাস পেতে পারে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: শুক্রবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

ব্যবসায়ীদের ক্ষেত্রে সপ্তাহটি ভাল নয়। আপনি বুদ্ধি দিয়ে কাজ করুন, আস্তে আস্তে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। কর্মক্ষেত্রে এই সপ্তাহে কাজের চাপ খুব বেশি হবে। এই সময়ের মধ্যে আপনি পরিবারের সঙ্গে সময় কাটাতে সক্ষম হবেন। এই সময়ে আপনি কাজ এবং ব্যক্তিগত জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখবেন। বিবাহিতদের জন্য এই সময়টি খুব রোমান্টিক হতে চলেছে। আপনার স্ত্রীর সাথে আপনার ঘনিষ্ঠতা বাড়তে পারে। একে অপরের দায়িত্ব পালনেও আপনারা পূর্ণ সমর্থন দেবেন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। আপনি চিন্তা করে ব্যয় করবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে। কিছুটা অসতর্কতা আপনার পক্ষে মারাত্মক প্রমাণ করতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: মঙ্গলবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

কাজের ক্ষেত্রে এই সপ্তাহটি ভাল প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে এই সময়টি আপনার পক্ষে অনুকূল হবে। আপনার কর্মক্ষমতা উন্নত হবে এবং আপনি উচ্চ কর্মকর্তাদের অসন্তুষ্টিও কাটিয়ে উঠতে সক্ষম হবেন। হয়তো এই সময়কালে আপনি এমন একটি সুযোগ পাবেন, যা আপনার কেরিয়ারকে নতুন দিকনির্দেশ দেবে। ব্যবসায়ীরা যদি কোনও নতুন স্কিম শুরু করতে চান, তবে সময় এটির পক্ষে উপযুক্ত। আপনি যদি অর্থ সম্পর্কিত কোনও সমস্যার মুখোমুখি হন, তবে এই সপ্তাহে সমস্যাটি কাটিয়ে উঠতে পারবেন। তবে আপনাকে বড় ঋণ নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হয়েছে, অন্যথায় এটি আপনার পক্ষে আগামী সময়ে জটিল হয়ে উঠবে। পারিবারিক জীবন সুখের হবে। আপনি পিতামাতার আশীর্বাদ পাবেন। আপনি যদি বিবাহিত হন তবে এই সময়ের মধ্যে আপনি আপনার জীবন সঙ্গীর সাথে আরও বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। আপনার স্বাস্থ্যও খুব ভাল থাকবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: সোমবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

এই সপ্তাহটি আপনার জন্য খুব চাপের হবে। ব্যক্তিগত ও পেশাদার জীবনে একের পর এক ঝামেলা হতে পারে। আপনার পক্ষে পরিস্থিতি সামাল দেওয়া খুব কঠিন হবে। আর্থিক প্রতিবন্ধকতার কারণে এই সপ্তাহে আপনার অনেক গুরুত্বপূর্ণ কাজ অসম্পূর্ণ থাকবে। এর বাইরেও ঘরোয়া দায়িত্ব পালনে অসুবিধা হতে পারে। লকডাউনের কারণে আপনার কাজ ক্ষতিগ্রস্থ হয়েছে, যার কারণে আপনার আয়ও হ্রাস পেয়েছে। এমন পরিস্থিতিতে আপনার আর্থিক সিদ্ধান্তগুলি খুব সাবধানে নিতে হবে। অপ্রয়োজনীয় ব্যয় এড়িয়ে চলুন। আপনি যদি ব্যবসা করেন তবে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ থেকে বিরত থাকুন। বিশেষত আপনি যদি নতুন কোনও কাজ করতে চলেছেন, তবে সময় এর পক্ষে প্রতিকূল নয়। ক্ষয়ক্ষতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে আপনার স্ত্রীর সাথে আপনার বড় লড়াই হতে পারে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: মঙ্গলবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য খুব শুভ। এই সময়ে আপনি কিছু ভাল ব্যবসার অফার পেতে পারেন। আপনি যদি বুদ্ধিমানের সঙ্গে কাজ করেন তবে ভবিষ্যতে আপনি পছন্দসই সুবিধা পাবেন। বর্তমান পরিস্থিতি বিবেচনা করে, আপনার প্রথমে একটি স্বল্প ব্যয়ের কাজ করা উচিত। চাকরি প্রার্থীদের জন্য এই সপ্তাহটি স্বাভাবিক হবে। আপনার কাজটি সাবলীলভাবে চলবে। অর্থের অবস্থা ভাল থাকবে। এই সময়ে, আপনার আয়ও বাড়তে পারে। এই মুহুর্তে আপনার সঞ্চয়ের উপর আরও বেশি ফোকাস করা দরকার। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। মা-বাবা এবং ভাইবোন, সবার সাথে সুসম্পর্ক বজায় থাকবে। আপনি যদি ছাত্র হন তবে এই সময়ে আপনি কিছু ভাল খবর পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি ভাল হবে। মানসিক চাপ হ্রাস পাবে এবং আপনি আরও ভাল বোধ করবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৩৫

শুভ দিন: বৃহস্পতিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনার সুন্দর ভবিষ্যতের পরিকল্পনাগুলি সফল করতে কঠোর পরিশ্রম চালিয়ে যান। পরিস্থিতি যাই হোক না কেন আপনার চিন্তাভাবনাকে ইতিবাচক রাখুন। সরকারি চাকরিতে কর্মরত ব্যক্তিদের জন্য এই সময়টি খুব শুভ হবে। এই সময়ের মধ্যে আপনাকে একটি নতুন দায়িত্ব দেওয়া হতে পারে। এগুলি ছাড়াও আপনি একটি উচ্চ পদ পেতে পারেন। আপনি যদি ঔষধের বাণিজ্য করেন তবে আপনি এই মুহুর্তে ভাল লাভ পেতে পারেন। এর বাইরে, দুগ্ধজাত পণ্য ব্যবসায়ীরাও ভাল লাভ পেতে পারেন। আর্থিকভাবে এই সপ্তাহটি আপনার জন্য মঙ্গলজনক হবে। এই সময়ে আপনার ব্যয়গুলি নিয়ন্ত্রণ করা হবে। আপনি সঞ্চয়ের উপর ফোকাস করতে সক্ষম হবেন এবং আপনার আমানত বৃদ্ধি পাবে। এই সময়ের মধ্যে পারিবারিক জীবনে কিছুটা সমস্যা দেখা দিতে পারে। তবে সপ্তাহের শেষে পরিস্থিতির উন্নতি হবে। আপনাকে শুধু আপনার আচরণটি ঠিক রাখতে হবে। আপনার প্রবীণদের সম্মান করুন এবং তাদের কথাকে গুরুত্ব দিন। আপনার নিজের স্বাস্থ্যেরও পুরো যত্ন নিতে হবে। হঠাৎ কোনও সমস্যা দেখা দিতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩৯

শুভ দিন: রবিবার

English summary

Weekly Horoscope For 17 May To 23 May

Check out your Weekly Horoscope For 17 May To 23 May.
Story first published: Sunday, May 17, 2020, 7:00 [IST]
X