For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১৬ ফেব্রুয়ারি থেকে ২২ ফেব্রুয়ারি ২০২০

|

আসন্ন সাত দিন সম্পর্কিত আপনার সমস্ত তথ্য পেতে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। কিছু অতিথি আপনার বাড়িতে আসতে পারেন এবং আপনি তাদের নিয়ে ব্যস্ত থাকবেন। দীর্ঘ সময় পরে আপনি পরিবারের সঙ্গে এতটা সময় ব্যয় করবেন, তবে এই সবের মাঝে আপনার নিজের কাজের প্রতিও মনোযোগ দেওয়া দরকার। আপনি যদি আপনার পরিকল্পনা অনুসারে চালেন তবে আপনার খুব বেশি সমস্যা হবে না। এই সপ্তাহটি আপনার জন্য খুব বিশেষ প্রমাণিত হতে পারে। আপনি যদি অবিবাহিত হন তবে এই সপ্তাহে হঠাৎ আপনার জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে এবং আপনি এটি গ্রহণ করতে পারেন। এই সময়ের মধ্যে বাড়ির পরিবেশটি খুব মনোরম হবে। বিবাহিতদের জন্য এই সময়টি খুব রোমান্টিক হতে চলেছে। আপনি আপনার স্ত্রীর সঙ্গে ছুটি কাটাতে বাইরে যেতে পারেন। এই সপ্তাহে অর্থের আগমন ভাল হবে তবে ব্যয় বাড়তে পারে। আপনি যদি ব্যবসা করেন তবে কোনও আটকে থাকা কাজ এই সপ্তাহে এগিয়ে যেতে পারে। তবে এই সময়ে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। আপনি যদি বিনিয়োগ করতে চান তবে সময়টি এটির জন্য অনুকূল। আপনি আশানুরূপ ফলাফল পেতে পারেন। স্বাস্থ্য নিয়ে চিন্তা করবেন না। আপনি খুব সুস্থ থাকবেন এবং ইতিবাচক বোধ করবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: সোমবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য খুব উপকারী হবে বলে আশা করা হচ্ছে। এই সময়ে আপনি সহজেই আপনার লক্ষ্যগুলি অর্জন করতে পারবেন। আপনি যদি সম্প্রতি আপনার কাজ শুরু করে থাকেন তবে আপনার পেশাদার দক্ষতা বাড়াতে আপনি আপনার পিতা এবং অন্যান্য অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে পরামর্শ করতে পারেন। আপনি অবশ্যই ভবিষ্যতে উপযুক্ত ফলাফল পাবেন। আপনি কেবল ইতিবাচক শক্তি দিয়ে আপনার সমস্ত কাজ শেষ করুন। আপনি যদি কোনও নতুন প্রকল্পে অর্থ বিনিয়োগ করেন তবে আপনি সুবিধা পাবেন। আজকের বিনিয়োগ আপনার ভবিষ্যতে উন্নতি করতে পারে। এই সময়কালে পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। রোমান্টিক জীবনে সাত দিনই আপনার জন্য রোম্যান্সে পূর্ণ হবে। আপনার সঙ্গীর সঙ্গে আপনার ভালবাসা বাড়বে। একে অপরের সঙ্গে যত বেশি সময় কাটাবেন ততই আপনার ভালবাসা এবং সম্পর্ক আরও গভীর হবে। আপনি যদি বেকার হন এবং চাকরির সন্ধান করেন তবে আপনি সপ্তাহের শেষে সাফল্য পেতে পারেন। স্বাস্থ্যের ক্ষেত্রে এই সপ্তাহটি ভাল, কোনও বড় সমস্যা হবে না।

শুভ রঙ: আকাশ

শুভ সংখ্যা: ১৭

শুভ দিন: শুক্রবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সপ্তাহে কোনও নতুন ব্যক্তি আপনার জীবনে প্রবেশ করতে পারে। আপনি এই সময়ের মধ্যে অনেক মজা করতে পারেন। আপনার জীবনে যদি কোনও সমস্যা হয়, তবে পুরো পরিবার আপনাকে সমর্থন করবে। আপনি আপনার প্রিয়জনের সমর্থন পেয়ে খুব খুশি হবেন এবং তাদের সঙ্গে আপনার সম্পর্ক আরও গভীর হবে। রোমান্টিক জীবনে আপনি এই সপ্তাহে একটি দুর্দান্ত চমক পেতে পারেন। আপনার সঙ্গী একটি উপহার দিতে পারেন যা আপনি চেয়েছিলেন। আপনি আপনার প্রিয় উপহারটি পেয়ে খুব খুশি হবেন। আপনার সঙ্গীর প্রতিও একই উষ্ণতা প্রদর্শন করা ভাল। এই সপ্তাহে, আপনি আপনার কেরিয়ার সম্পর্কে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। এই জাতীয় সিদ্ধান্তগুলি তাড়াহুড়োয় না নেওয়া ভাল। আপনার বন্ধুবান্ধব বা অন্যান্য অভিজ্ঞ ব্যক্তিদের সঙ্গে এটির সম্পর্কে কথা বলুন এবং সমস্ত বিকল্পগুলি পুঙ্খানুপুঙ্খভাবে বিবেচনা করুন। এই সপ্তাহে, আপনার আর্থিক পরিস্থিতিতে একটি বড় উন্নতি হতে পারে। আপনার কিছু কাজ হয়ে যাবে এবং হঠাৎ অর্থ আসবে। সপ্তাহের শেষে আপনার স্বাস্থ্য দুর্বল হয়ে পড়বে। এই সমস্ত আপনার অবহেলার ফলাফল।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৪০

শুভ দিন: রবিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনার চাপ কমাতে প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে হবে। যদি বেশ কয়েকটি চেষ্টার পরেও আপনি আপনার সমস্যার সমাধান পেতে অক্ষম হন তবে আপনার পরিবারের সদস্যদের সাহায্য নেওয়া উচিত। আপনার পিতামাতার সঙ্গে কথা বলুন। তাদের পরামর্শ আপনার জন্য কাজ করতে পারে। সপ্তাহের শুরুটা আপনার জন্য কিছুটা জটিল হতে পারে। তবে সপ্তাহের মাঝামাঝি আপনার জন্য কিছুটা স্বস্তি বয়ে আনবে। এই সময়কালে আপনি হঠাৎ করে কোনও ভাল খবর পেতে পারেন। আপনি যদি কাজ করেন তবে এই সপ্তাহে আপনার বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে। এই সব আপনার পরিশ্রমের ফলাফল। এই সময়ের মধ্যে আপনাকে যে কোনও দায়িত্ব দেওয়া হবে, আপনি এটি সৎভাবে পালন করবেন। সিনিয়ররাও আপনার কাজ নিয়ে খুব খুশি হবে। আপনি যদি বাণিজ্য করেন তবে এই সপ্তাহে আপনি একটি নতুন চুক্তি গ্রহন করতে পারেন। আপনি এই নতুন কাজটি সম্পর্কে খুব আগ্রহী হবেন এবং আপনার সমস্ত মনোযোগ এই কাজের দিকে থাকবে। সপ্তাহের শেষে, আপনি পরিবারের সদস্যদের সঙ্গে কোনও সামাজিক বা ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে ভ্রমণ করতে পারেন। এই সপ্তাহে মানসিক চাপ আপনাকে শারীরিকভাবেও দুর্বল করে তুলতে পারে। আপনার স্বাস্থ্যের বিষয়ে যত্ন নিন। মানসিক শান্তির জন্য মেডিটেশনের আশ্রয় নিন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২১

শুভ দিন: মঙ্গলবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সপ্তাহে আপনার জীবনে কিছু স্মরণীয় এবং সুন্দর মুহূর্ত তৈরি হতে পারে। পারিবারিক জীবনে পিতা-মাতার আশীর্বাদ পাবেন। বাড়ির সমস্ত সদস্যের সঙ্গে ভালবাসা বজায় থাকবে। এই সময়ের মধ্যে আপনি পরিবারের সদস্যদের সঙ্গে মজা করবেন। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে কিছু বিনোদনমূলক অনুষ্ঠানে অংশ নেবেন। কাজের ক্ষেত্রে আপনার বুদ্ধি দিয়ে এগিয়ে যাবেন এবং আপনি উপযুক্ত ফলাফলও পাবেন। আপনি যদি আয়রন, যন্ত্রপাতি, সম্পত্তি সম্পর্কিত ইত্যাদিতে কাজ করেন তবে এই সপ্তাহে আপনি ভাল সুবিধা পেতে পারেন। তবে আপনি যদি বড় কিছু করার কথা ভাবছেন তবে ব্যাংক থেকে ঋণ নিতে পারেন। এই সময়ের মধ্যে আপনার ব্যয়কে নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে, যাতে ভবিষ্যতে কোনও আর্থিক সঙ্কটের মুখোমুখি না হন। দাম্পত্য জীবন সুখের হবে। স্ত্রীর অনেক ভালবাসা এবং সমর্থন পাবেন। এই সময়ের মধ্যে, আপনি যে কাজই করেন না কেন আপনি অবশ্যই আপনার প্রিয়জনের মতামত গ্রহণ করবেন। রোমান্টিক জীবনে সঙ্গীর সঙ্গে আপনার ঘনিষ্ঠতা এই সময়ের মধ্যে বৃদ্ধি পাবে। আপনি যদি বিয়ে করতে চান তবে আপনার সঙ্গীর সম্মতি পাওয়ার জন্য এটি ভাল সময়। আপনার স্বাস্থ্য খুব ভাল হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: সোমবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহে আপনি পদ্ধতিগতভাবে এগিয়ে যাবেন এবং আপনার পরিকল্পনা অনুসারে প্রতিটি কাজ শেষ হবে। এই সময়ে আপনার মন শান্ত থাকবে এবং বেশিরভাগ সময় আনন্দে কাটবে। আপনি যদি কোনও কাজ করেন তবে জিনিসগুলি আপনার পক্ষে যাবে। এই সময়ে আপনাকে কাজের জন্য ভ্রমণ করতে হবে। আপনার বস আপনার ক্ষমতা দ্বারা প্রভাবিত হবে। আপনি খুব শীঘ্রই বড় অগ্রগতি পেতে পারে। অন্যদিকে, ব্যবসায়ীদের জন্য এই সাত দিন ঠিক থাকবে। আপনি অনেক ছোট লাভ পেতে পারেন। যদিও এই সময়ে আপনি কোনও বড় সুবিধা পাবেন না, তবে আপনার কাজটিকে সুচারুভাবে চালাতে হবে। আপনি যদি আপনার ব্যবসা আরও প্রসারিত করতে চান তবে এই সময়ে কিছু গুরুত্বপূর্ণ ব্যক্তির সঙ্গে যোগাযোগ করতে পারেন। এই সময়ের মধ্যে পারিবারিক জীবনে কোনও ইতিবাচক জিনিস ঘটতে পারে। আপনার বড় ভাই বা বোনের জন্য দুর্দান্ত বিয়ের প্রস্তাব আসতে পারে। এই সময়ের মধ্যে আপনার পিতামাতার স্বাস্থ্য খুব ভাল হবে। আপনি তাদের পূর্ণ সমর্থন এবং স্নেহ পাবেন। এই সপ্তাহে পরিবারের সঙ্গে সময় কাটানোর সুযোগ পেতে পারে। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি আপনার পক্ষে স্বাভাবিক হবে। আপনি সঞ্চয়ের উপর মনোনিবেশ করবেন এবং আপনার বাজেট ভারসাম্যপূর্ণ হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৪

শুভ দিন: রবিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কাজের ক্ষেত্রে এই সাত দিন আপনার জন্য খুব ভাল হবে বলে আশা করা হচ্ছে। এই সময়ের মধ্যে আপনার অগ্রগতি হতে পারে। আপনার অবিরাম প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনি অসম্ভবকে সম্ভব করেছেন। এই সময়ের মধ্যে আপনি আপনার লক্ষ্যের দিকে দ্রুত অগ্রসর হবেন। প্রত্যেকে আপনার ইতিবাচকতা এবং কঠোর পরিশ্রম দেখে প্রশংসা করবে। আপনি নিজের ব্যবসা শুরু করতে চান কিন্তু অর্থের অভাবে তা পারছিলেন না তবে এই সময়ের মধ্যে আপনার কাজটি করা যেতে পারে। এই সময়ে বাড়ির পরিবেশ খারাপ হতে পারে। ভাই বা বোনের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। আপনি তাদের কাছ থেকে প্রত্যাশিত সমর্থন পেতে পারেন না। এমন পরিস্থিতিতে আপনাকে খুব ভারসাম্য বজায় রাখতে হবে। আপনার বাচ্চাদের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করুন। কাজে ব্যস্ত থাকায় আপনি আপনার ব্যক্তিগত জীবনে যথাযথ মনোযোগ দিতে পারবেন না। কাজের এবং পরিবারের মধ্যে ভারসাম্য বজায় রাখাই ভাল। এই সময়ের মধ্যে স্বাস্থ্য সংক্রান্ত বিষয়গুলি ভাল হবে না। মানসিকভাবে অশান্ত থাকবেন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: বৃহস্পতিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সময়কালে ক্যারিয়ার সম্পর্কে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়াই ভাল। চাকরি হোক বা ব্যবসা এই সপ্তাহে গতি খুব ধীর হবে। আপনি যদি কাজ করেন তবে বার বার চাকরি পরিবর্তন করার ধারণা আসতে পারে। একই সঙ্গে, কঠোর পরিশ্রম করেও ব্যবসায়ীরা বিশেষ কোনও লাভ পাবেন না। এটি আরও ভাল যে আপনি নতুন কিছু করার পরিকল্পনা করছেন না, যা আছে তা অনুসরণ করার চেষ্টা করুন। আপনি যদি অংশীদার হয়ে আপনার ব্যবসা করেন তবে এই সপ্তাহে অংশীদারের সঙ্গে আপনার কিছু মতপার্থক্য থাকতে পারে। যদি আপনার চিন্তাভাবনা একে অপরের সঙ্গে মিলিত না হয় তবে তর্ক করে আপনার সময় নষ্ট করবেন না। শান্ত মন দিয়ে সমস্যা সমাধানের চেষ্টা করুন। এই সময়ের মধ্যে, ব্যক্তিগত এবং পেশাদার জীবনে ভারসাম্য বজায় রাখতে আপনাকে অনেক সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে। আপনার মনে অনেক উদ্বেগ থাকবে, যার কারণে আপনি আপনার কোনও কাজ সঠিকভাবে করতে পারবেন না। আপনার স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন এবং কঠিন পরিস্থিতিতে আপনার পাশে দাঁড়াবেন। এটি আপনাকে প্রচুর স্বস্তি দেবে। আপনার প্রিয়জনের সহায়তায় আপনার সমস্যা হ্রাস পেতে পারে। প্রেমের ক্ষেত্রে এই সপ্তাহটি ভাল নয়। তুচ্ছ বিষয় নিয়ে দুজনের মধ্যে মতপার্থক্য থাকতে পারে। টাকার পরিস্থিতি স্বাভাবিক থাকবে। এই সময়ে কোনও বড় ব্যয় করবেন না।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: মঙ্গলবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি বিবাহিত জীবন সুখ চান তবে প্রথমে আপনাকে আপনার স্ত্রীর অনুভূতি এবং চিন্তাভাবনা বুঝতে হবে। আপনি তাদের প্রতি আপনার ক্ষোভ প্রকাশ করে তাদের দুঃখ দিচ্ছেন। এছাড়াও, আপনার সম্পর্কও দুর্বল হচ্ছে। সময় মতো সতর্ক হলে আরও ভালো হবে। পরিবারের সামনে নিজের প্রেমের কথাটি প্রকাশ করার জন্য ভাল সময় না। আপনার পরিবার আপনার সম্পর্ককে অপছন্দ করতে পারে। এমন পরিস্থিতিতে আপনি খুব হতাশ হতে পারেন। এই মুহুর্তে, কোনও ধরণের অনড়তা আপনার পক্ষে সঠিক হবে না। আপনাকে খুব বুদ্ধি দিয়ে কাজ করতে হবে। আপনার পিতামাতার সঙ্গে তর্ক করবেন না। আপনি যদি কাজ করেন তবে এই সপ্তাহে আপনার লক্ষ্য পূরণের জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। একই সঙ্গে উর্ধ্বতনদের চাপও আপনার উপর থাকবে। এমন পরিস্থিতিতে আপনি মানসিকভাবে দুর্বল বোধ করবেন। আপনি যদি সময়মতো কাজ শেষ করতে না পারেন তবে বস আপনার উপর খুব রেগে যাবেন। অর্থের ক্ষেত্রে কিছুটা উন্নতি হতে পারে। স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা দেখা দিতে পারে। আপনি পেশীর ব্যথা দ্বারা ঝামেলায় পড়তে পারেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ৩৫

শুভ দিন: শনিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

আগের সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল প্রমাণিত হতে পারে। এই সময়ের মধ্যে আপনার জীবনে একটি বড় পরিবর্তন আসতে পারে। আপনি নিজের দিকে বেশি মনোযোগ দিন। আপনাকে অ্যালকোহল বা সিগারেটের মতো কোনও ভুল অভ্যাস ত্যাগ করতে হবে। আপনি যদি এটি করেন তবে আপনি স্বাস্থ্য সম্পর্কিত প্রায় প্রতিটি সমস্যা থেকে মুক্তি পাবেন। আস্তে আস্তে আপনি নিজেই পার্থক্যটি অনুভব করবেন। আপনি যদি ছাত্র হন তবে এই সময়ে আপনার পড়াশোনায় পুরো মনোযোগ থাকবে। আপনি কিছু নতুন বিষয় জানার আগ্রহও প্রদর্শন করবেন। এই সময়ে, আপনি গুরুদের সম্পূর্ণ সমর্থন পাবেন। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনার বাবা-মা আপনার সঙ্গে থেকে খুব খুশি হবেন। আপনার ভ্রমণের পরিকল্পনা এই সময়ের হতে পারে। আপনার পুরো পরিবারের সঙ্গে ঘুরে দেখার জন্য আপনি কোনও সুন্দর জায়গায় যেতে পারেন। এমনকি ছোট ছোট বিষয়গুলি আপনাকে এই সময়কালে দুর্দান্ত আনন্দ দেয়। আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছ হন। কোনও ধরণের মিথ্যাচার অবলম্বন করবেন না। আপনার যদি কিছু মনে থাকে তবে তা খোলামেলাভাবে ভাগ করুন। টাকার পরিস্থিতি শক্তিশালী হবে। এই সময়ের মধ্যে, আপনি মূল্যবান কিছু পেতে পারেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: বৃহস্পতিবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহে আপনাকে নিজের রাগ নিয়ন্ত্রণ করতে হবে। প্রেমের ক্ষেত্রে আপনার আগ্রাসী প্রকৃতি আপনার দুজনের মধ্যে একটি বড় বিরোধের কারণ হতে পারে। রাগ নিয়ন্ত্রন না করলে আপনার সম্পর্কটি ভেঙে যেতে পারে। ভবিষ্যতে অনুশোচনা করার চেয়ে যত্নবান হওয়া ভাল। আপনি যদি বিবাহিত হন তবে এই সপ্তাহে আপনি আপনার স্ত্রীকে বেশি সময় দিতে পারবেন না। আপনি আপনার কাজে খুব ব্যস্ত থাকবেন তবে আপনার এই জিনিসটি তাদের অসন্তুষ্ট করতে পারে। আপনি আরও ভাল করে তাদের বোঝানোর চেষ্টা করুন যাতে আপনার সম্পর্ক নিস্তেজ হয়ে না যায়। অর্থিক উন্নতির প্রচেষ্টা এই সপ্তাহে সফল হতে পারে। যদিও সুবিধাটি বিশাল হবে না তবে আপনি সন্তুষ্ট থাকবেন। আপনি যদি এভাবে এগিয়ে যেতে থাকেন তবে শীঘ্রই আপনি আপনার আর্থিক দায়িত্বগুলি সম্পাদন করতে সক্ষম হবেন। আপনি যদি সফল হতে চান, তবে কঠোর পরিশ্রম করুন এবং অকেজো জিনিসগুলিতে আপনার মূল্যবান সময় নষ্ট করবেন না। এই সপ্তাহে স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা হবে না। আপনি মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন।

শুভ রঙ: হালকা লাল

শুভ সংখ্যা: ৩১

শুভ দিন: শুক্রবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

এই সপ্তাহে আপনাকে সাবধান হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কথা বলার সময়, আপনার শব্দগুলি সাবধানে চয়ন করুন, অন্যথায় মানুষের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। আপনি যদি চাকুরীজীবি হন, তবে এই সময়ের মধ্যে আপনাকে কঠোর পরিশ্রম এবং মনোযোগ দিয়ে যে কাজ করার চেষ্টা করুন। তাড়াহুড়ো করবেন না, অন্যথায় আপনার ছোট্ট ভুলটি বড়ো সমস্যার কারণ হতে পারে। এই সপ্তাহে ব্যক্তিগত জীবনের সমস্যা গুলি সমাধান হতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক সম্ভবত আবার স্বাভাবিক হতে পারে। ভবিষ্যতে আপনি যদি এ জাতীয় ঝামেলা এড়াতে চান তবে আপনাকে আপনার আচরণে কিছু পরিবর্তন আনতে হবে। আপনার দুজনের মধ্যে উত্তেজনা আপনার বাচ্চাদের উপর খারাপ প্রভাব ফেলছে। আপনার বাচ্চাদের দিকেও মনোযোগ দিন। অর্থিক ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য স্বস্তি এনে দেবে। আটকে থাকা কাজটি এই সপ্তাহে সম্পন্ন হতে পারে। আপনি যদি বিনিয়োগের পরিকল্পনা করছেন, তবে আপনার পরিকল্পনাটি কিছু সময়ের জন্য স্থগিত করুন।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: মঙ্গলবার

English summary

Weekly Horoscope For 16 February To 22 February 2020

Check out your weekly horoscope for 16 february to 22 february 2020.
Story first published: Sunday, February 16, 2020, 5:34 [IST]
X