For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

এই সপ্তাহটি আপনার জন্য কেমন হতে চলেছে? জানতে পড়ুন সাপ্তাহিক রাশিফল : ১৪ জুন থেকে ২০ জুন

|

আপনার জীবনের ভাল, খারাপ, সাফল্য, ব্যর্থতা সবই আপনার গ্রহের উপর নির্ভর করে। জুন মাসের তৃতীয় সপ্তাহটি আপনার কেমন হতে চলেছে, তা জানতে সাপ্তাহিক রাশিফলটি পড়ুন। এখানে আপনি আপনার চাকরি, ব্যবসা, বাড়ি, অর্থ ইত্যাদি সম্পর্কিত সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য পাবেন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

পারিবারিক জীবনের জন্য এই সপ্তাহটি খুব ভাল হবে। এই সপ্তাহে আপনার বাড়িতে কোনও শুভ কাজ হতে পারে। আপনি শিশুদের সঙ্গে সম্পর্কিত যে কোনও উদ্বেগ থেকে মুক্তি পাবেন এবং তাদের সাফল্যে আপনি খুশি হবেন। আর্থিকভাবে, এই সময়কালে অগ্রগতির সুযোগ থাকবে। অর্থ গ্রহণের প্রবল সম্ভাবনা রয়েছে, যা আপনার আর্থিক দিককে শক্তিশালী করবে। এই সময়ের মধ্যে আপনি মূল্যবান কিছু পেতে পারেন। আপনি যদি কোনও পুরানো সম্পত্তি বিক্রি করার পরিকল্পনা করছেন, তবে আপনি এই সপ্তাহে কিছু ভাল সংবাদ পেতে পারেন। আপনার স্ত্রীর সঙ্গে বিতর্ক করবেন না। অফিসে আপনার সহকর্মীদের থেকে সাবধান থাকুন। আপনার গোপন জিনিসগুলি কাউকে বলবেন না, অন্যথায় কেউ অন্যায়ভাবে এটির সুবিধা নিতে পারে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে উপযুক্ত হবে। এই সময়ে কোন বড় সমস্যা হবে না।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১৫

শুভ দিন: শনিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সময়টি বৃষ রাশির জাতকদের পক্ষে খুব ভাল সময়। আপনার সমস্ত ইচ্ছে এই সময়ের মধ্যে পূর্ণ হতে পারে। এই সময়কালে, আপনি অর্থ-সংক্রান্ত উদ্বেগগুলি থেকে মুক্তি পাবেন। কর্মক্ষেত্রে এই সময় কোনও প্রকার গাফিলতি করবেন না। আপনাকে যে দায়িত্ব অর্পণ করা হয়েছে , তা সঠিক ভাবে পালনের চেষ্টা করুন। আপনি যদি ব্যবসা করেন, তবে খুব আত্মবিশ্বাসী হয়ে এই সময় কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয়, অন্যথায় আপনার ক্ষতি হতে পারে। একটি নতুন কাজ শুরু করার আগে সমস্ত দিক ভালভাবে পরীক্ষা করুন। আপনি যদি আয়রন, কাঠ, চামড়া, সোনার বা খাবারের ব্যবসা করেন, তবে এই সময়টি আপনার পক্ষে উপকারী হবে। পুরানো কাজগুলি দ্রুত সম্পন্ন হবে এবং কিছু নতুন কাজও হাতে আসতে পারে। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি ভালো। ব্যক্তিগত জীবন এবং কাজের মধ্যে একটি ভারসাম্য তৈরি করুন, যাতে আপনার নিজের জন্য সময় বার করতে পারেন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২৪

শুভ দিন: রবিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

ব্যবসা ক্ষেত্রে এই সপ্তাহে আপনার কঠোর পরিশ্রম সফল হবে এবং আপনি আশানুরূপ ফলাফল পাবেন। নিয়োগপ্রাপ্ত লোকেদের জীবনে কিছু বড় পরিবর্তন সম্ভব। আপনি পছন্দসই স্থানান্তর বা উচ্চ পদ পেতে পারেন। এই পরিবর্তনের সাথে সাথে আপনার ক্যারিয়ারটি নতুন দিকে এগিয়ে যাবে। অর্থনৈতিক ক্ষেত্রে এই সময়টি ভাল হবে। অর্থ নিয়ে কোনও সমস্যা হবে না। এই সময়ের মধ্যে আপনি আপনার জীবন পুরোপুরি উপভোগ করবেন। পারিবারিক জীবনে যদি কোনও সমস্যা হয়, তবে এই সময়েই আপনি এ থেকে মুক্তি পেতে পারেন। আপনি যদি বিবাহিত হন, তবে আপনি আপনার স্ত্রীর কাছ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন। সপ্তাহের শেষে কাজের কারণে, আপনাকে কিছুটা সময় পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। এই সময়ের মধ্যে আপনি যদি ভ্রমণ করেন তবে আপনাকে সম্পূর্ণ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। গ্রহগুলির গতিবিধি, কিছু শারীরিক সমস্যার ইঙ্গিত করছে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৬

শুভ দিন: বৃহস্পতিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহটি আপনাকে মিশ্র ফলাফল দেবে। এমনকি ছোট কাজগুলি শেষ করতে আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। আপনি যদি কোনও কাজ করেন, তবে এই সময়কালে অলসতা এড়িয়ে চলুন এবং মনোযোগ সহকারে আপনার কাজটি করুন। কারণ এই সময়ের মধ্যে করা কঠোর পরিশ্রম, আগামী দিনে আপনাকে অগ্রগতির পথে নিয়ে যেতে পারে। ব্যবসা ক্ষেত্রে এই সপ্তাহে খুব বেশি সাফল্য পাবে না। আপনি যদি ছাত্র হন, তবে আপনার শিক্ষার যে কোনও বাধা এই সময়ের মধ্যে কেটে যাবে। আর্থিক সীমাবদ্ধতার কারণে আপনার অনেক কাজ এই সময়ের মধ্যে অসম্পূর্ণ থাকবে। আপনি যদি ঋণ নেওয়ার কথা ভাবছেন, তবে আপনাকে এই সিদ্ধান্তটি ভেবে চিন্তে নিতে হবে। এই সময়কালে পারিবারিক জীবনে শান্তি থাকবে। ব্যক্তিগত জীবনের উত্থান-পতনে আপনি পরিবারের পুরো সমর্থন পাবেন। স্বাস্থ্যের দিক থেকে সময়টি ভাল নয়। মানসিক চাপের কারণে শারীরিকভাবেও আপনি দুর্বল বোধ করবেন। নেতিবাচক চিন্তাগুলি আপনার উপর প্রভাব ফেলতে দেবেন না। আপনি যদি ভাল চিন্তা করেন, তবে আপনার সাথে সবকিছু ভাল হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ দিন: মঙ্গলবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

ব্যবসায়ীদের, এই সপ্তাহে কিছুটা সতর্ক থাকতে হবে। আপনার বিরোধীদের থেকে সতর্ক থাকুন। তারা আপনার কাজ নষ্ট করার জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারে। আপনি যদি বুদ্ধি দিয়ে কাজ করেন, তবে এই ঝামেলা এড়াতে পারবেন। এগুলি ছাড়াও, আপনি যদি কোনও নতুন চুক্তিতে স্বাক্ষর করতে চান, তবে সাবধানতার সঙ্গে আপনার সিদ্ধান্ত নিন। কর্মক্ষেত্রে আপনার ক্রোধ নিয়ন্ত্রণ করা দরকার। সহকর্মীর সঙ্গে তর্ক করা থেকে বিরত থাকুন। আপনি যদি নিজের কাজটি হারাতে না চান এবং আপনার ভাল চিত্র বজায় রাখতে চান, তবে নিজের স্বভাবের পরিবর্তন করুন। বৈবাহিক জীবনে এই সময়ের মধ্যে চাপ বাড়তে পারে। আপনার পক্ষে ভাল হবে যে কোনও তৃতীয় ব্যক্তিকে আপনার ব্যক্তিগত বিষয়ে বেশি হস্তক্ষেপ না করতে দেওয়া। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি ভালো নয়।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: সোমবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনি যদি কোনও কাজ করেন এবং কিছু পরিবর্তন চান, তবে আপনার বসের সঙ্গে বিষয়টি নিয়ে কথা বলার জন্য এটি ভাল সময়। আপনি যদি কোনও স্থানান্তর নিতে চান, তবে এই সময়ের মধ্যে আপনি পছন্দসই স্থানান্তরটি পেতে পারেন। এই সময়ের মধ্যে আপনি সহজেই আপনার যে কোনও সমস্যার সমাধান খুঁজে পাবেন। মানসিকভাবে আপনি শক্তিশালী হবেন এবং আপনি কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্তও নিতে পারেন। অন্যদিকে, সপ্তাহের মাঝামাঝি সময়ে যে কোনও ক্ষেত্রেই আপনাকে সাবধানতা অবলম্বন করতে হবে। আপনি একটি বড় সমস্যার সম্মুখীন হতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। পিতা-মাতার সমর্থন পাবেন। আপনি যদি বাবার স্বাস্থ্যের জন্য উদ্বিগ্ন হন, তবে এই সময়ে তাঁর স্বাস্থ্যের একটি বড় উন্নতি দেখতে পাবেন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ২৯

শুভ দিন: রবিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কাজের ক্ষেত্রে এই সপ্তাহে একটি বড় পরিবর্তন আসতে পারে। আপনি যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তবে এই সপ্তাহে আপনি দুর্দান্ত অফার পেতে পারেন। এই পরিবর্তনটি আপনার ক্যারিয়ারের জন্য খুব ভাল হবে। অন্যদিকে ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। তবে কিছু ব্যবসা ক্ষেত্রে এই সময়ের মধ্যে আপনি বেশ স্বাচ্ছন্দ্য বোধ করবেন এবং পুরো আত্মবিশ্বাসের সঙ্গে সিদ্ধান্ত নেবেন। তবে, এই বিষয়টি মনে রাখা জরুরী যে, তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নিলে লাভের পরিবর্তে লোকসানের মুখে পড়তে হবে। পারিবারিক জীবনের ক্ষেত্রে সপ্তাহটি ঠিক থাকবে। তবে বাড়ির কিছু সদস্য আপনার প্রতি ক্রুদ্ধ হবেন। যদি আপনি আপনার সম্পর্কের মধ্যে মিষ্টতা আনতে চান, তবে প্রথমে আপনাকে আপনার আচরণ নরম করতে হবে। ছোট ছোট বিষয় নিয়ে রাগ করা থেকে বিরত থাকুন। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি মিশ্রিত হতে চলেছে। নিজের উপর অতিরিক্ত কাজের চাপ চাপবেন না।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: বুধবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক রাশির লোকদের জন্য এই সপ্তাহটি বিশেষ হবে না। এই সময়ের মধ্যে আপনি কাজ হারাতে পারেন। চাকরিজীবীরা এই সময়ের মধ্যে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আপনি অনুভব করবেন যে প্রচুর প্রচেষ্টার পরেও আপনি প্রত্যাশার মতো ফলাফল পাচ্ছেন না। আপনি যদি কিছু পরিবর্তন করতে চান, তবে চিন্তাভাবনা করে সিদ্ধান্ত নিন। কাজের চাপ কমাতে, আপনি কিছুটা বিরতি নিতে পারেন। বন্ধুবান্ধব ও পরিবারের সাথে সময় কাটান। এটি আপনাকে বেশ ভাল বোধ করাবে। এ ছাড়া আপনার দুর্বলতার দিকেও আপনাকে মনোযোগ দিতে হবে, যাতে আপনি আপনার অগ্রগতির পথে আসা বাধাগুলিকে কাটিয়ে উঠতে পারেন। অর্থের দিক দিয়ে আপনি এই সপ্তাহে হতাশ বোধ করবেন। আপনি যে অর্থনৈতিক লাভের প্রত্যাশা করছেন, তা কিছু সময়ের জন্য আটকে থাকতে পারে। এই সময়কালে আপনার স্ত্রীর সঙ্গে কোনও ভুল বোঝাবুঝি হতে পারে। তবে সপ্তাহের শেষে আপনার মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে যাবে। স্বাস্থ্যের দিক থেকেও আপনার যত্নবান হওয়া দরকার।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২

শুভ দিন: সোমবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। এই সময়ে আপনি ভাল অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। এগুলি ছাড়াও আপনি কিছু আর্থিক সিদ্ধান্ত নিতে পারেন, যা আপনাকে আগামী সময়ে মুনাফার অনেক সুবর্ণ সুযোগ দেবে। আপনি যদি দীর্ঘকাল ধরে পরিবারের ঋণ নিয়ে চিন্তিত হন, তবে এই সপ্তাহে আপনি আপনার ঋণ দিতে সক্ষম হবেন। শিক্ষার্থীদের জন্য সময়টি ভাল নয়। বিশেষত যদি আপনি শীঘ্রই পরীক্ষা দিতে চলেছেন, তবে কঠোর পরিশ্রম করুন। কাজ হোক বা ব্যবসা, আপনার উপর আরও চাপ বাড়বে। ব্যবসায়ীরা যে কোনও ভাল বিনিয়োগের সুযোগ পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে, বিশেষত ভাইবোনদের সাথে। সপ্তাহের শেষে আপনাকে একটি ছোট ভ্রমণ করতে হতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: শুক্রবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

সপ্তাহের শুরুতে ছোটখাটো সমস্যা হতে পারে, তবে পরে পরিস্থিতি ভাল হয়ে উঠবে। আপনি যদি চাকরির সন্ধান করেন, তবে আপনি এই সময়ে একটি চাকরি পেতে পারেন। কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিদের কাজ প্রশংসনীয় হবে। আটকে থাকা ব্যবসার বিষয়গুলি সমাধান করে আপনি স্বস্তি পাবেন। কেবল এটিই নয়, আপনার যোগাযোগের পরিধিও এই সময়ের মধ্যে বাড়বে, যাতে আগামী সময়েআপনি ভাল সুবিধা পেতে পারেন। ঘরের অশান্তি দূর হয়ে এই সময়ের মধ্যে আবার শান্তির পরিবেশ তৈরী হবে। ঘরের পরিবেশ ভাল থাকবে এবং আপনার প্রিয়জনের সাথে আপনার সম্পর্কেরও উন্নতি হবে। এই সাত দিন আপনার স্ত্রীর সঙ্গে খুব ভালভাবে কাটবে। এই সময়ের মধ্যে আপনি বুঝতে পারবেন, আপনার প্রিয়জনরা আপনাকে কতটা বোঝে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি অনুকূল।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: বৃহস্পতিবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

পারিবারিক জীবনে অনেক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আপনি যদি বিজ্ঞতার সঙ্গে কাজ না করেন, তবে পরিবার থেকে আপনার বিচ্ছেদ সম্ভব। আপনি নিজের ক্ষোভ এবং বক্তৃতাটি নিয়ন্ত্রণ করুন, অন্যথায় সমস্যায় পড়তে পারেন। এই সময়ে বাবার স্বাস্থ্য ঠিক থাকবে না। আপনি যদি বিবাহিত হন, তবে এই সপ্তাহে আপনি আপনার স্ত্রীর সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না। আপনি আপনার কাজগুলিতে খুব ব্যস্ত থাকবেন। চাকুরিজীবীদের এই সময়ের মধ্যে কাজের দিক থেকে আরও বেশি যত্ন নিতে হবে। আপনি যদি সময়মতো আপনার কাজ শেষ না করেন, তবে উচ্চপদস্থ কর্মকর্তারা অসন্তুষ্ট হতে পারেন। ব্যবসায়িরা এই সপ্তাহে কিছুটা স্বস্তি পেতে পারেন। অনেক প্রচেষ্টার পর আপনার ব্যবসা ধীর গতিতে বৃদ্ধি পাবে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি উত্থান-পতনে পূর্ণ থাকবে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: মঙ্গলবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কঠোর পরিশ্রমের পরেও কাজ, চাকরি বা ব্যবসা নির্বিশেষে আপনি আশানুরূপ ফলাফল পাবেন না। তবে হতাশ হবেন না, নিজেকে বিশ্বাস করুন। শীঘ্রই আপনার কঠোর পরিশ্রমের ভাল ফলাফল পাবেন। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি ঠিক থাকবে। অপ্রয়োজনীয় ব্যয় এড়াতে চেষ্টা করুন। আপনার যদি ঋণ থাকে তবে এই সপ্তাহে এটি শোধ করার চাপ বাড়তে পারে। পারিবারিক জীবন বেশ সুচারুভাবে চলবে। এই সময়ের মধ্যে, আপনি পরিবারের সদস্যদের সঙ্গে প্রচুর সময় ব্যয় করবেন, যা পারস্পরিক সম্পর্ককে জোরদার করবে। এই সময়ে, পিতা-মাতা আপনার সঙ্গে সম্পর্কিত কিছু বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্তও নিতে পারেন। আপনি যদি বিবাহিত হন, তবে সপ্তাহের শেষে আপনার স্ত্রীর সঙ্গে ভ্রমণ করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে সময়টি আপনার পক্ষে ভাল।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩৫

শুভ দিন: শুক্রবার

English summary

Weekly Horoscope For 14 June To 20 June

Check out your Weekly Horoscope For 14 June To 20 June.
X