For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১২ জানুয়ারি থেকে ১৮ জানুয়ারি ২০২০

|

আপনার আসন্ন সাত দিন সম্পর্কিত প্রতিটি গুরুত্বপূর্ণ তথ্য পেতে ১২ থেকে ১৮ জানুয়ারির সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

সপ্তাহের শুরু আপনার পক্ষে কঠিন হয়ে উঠবে। আপনি আপনার স্বাস্থ্য নিয়ে খুব চিন্তিত হবেন। খাদ্য এবং জল পান করার ক্ষেত্রে আপনার বিশেষ যত্ন নেওয়া দরকার, অবহেলা করলে আপনি দুর্বল হয়ে পড়বেন। অন্যের বিষয়ে হস্তক্ষেপ করা এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে পরিস্থিতি অনুকূল থাকবে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য উপকারি হবে। ব্যবসায়িক বিষয়ে আপনি কিছুটা স্বস্তি পেতে পারেন। চাকুরিজীবিদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে। আপনি অনুভব করবেন যে, আপনি সঠিক পথে কাজ করছেন। সপ্তাহের শেষে কিছু পুরনো সমস্যা আপনাকে আপনার পরিবার থেকে দূরে রাখতে পারে। আপনার স্ত্রীর সঙ্গে পারস্পরিক বোঝাপড়া ভাল হবে, যার কারণে আপনি ব্যক্তিগত বিষয়গুলি সমাধানে প্রচুর সহায়তা পাবেন। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৪

শুভ দিন: শুক্রবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহে, পরিবারের সদস্যদের সঙ্গে আপনার মতবিরোধ হতে পারে। এই সময় ধৈর্য্য সহকারে কাজ করুন অন্যথায়, আপনি ব্যক্তিগত জীবনের সমস্যায় ঘিরে থাকবেন। আপনাকে গুরুজনদের সঙ্গে ভারসাম্যপূর্ণ সম্পর্ক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। জীবনসঙ্গীর সাথে এই সপ্তাহটি শান্তিপূর্ণভাবে কাটবে। এছাড়াও, আপনাকে তার স্বাস্থ্যের আরও যত্ন নিতে হবে। রোমান্টিক জীবনে রোমান্স আরও থাকবে। আপনার ভালবাসা বৃদ্ধি এবং একে অপরের উপর বিশ্বাস আরও দৃঢ় হবে। কর্মক্ষেত্রে আপনার জন্য এই সপ্তাহটি খুব উপকারি হতে চলেছে। আপনার কেরিয়ার এই সপ্তাহে একটি নতুন মোড় নিতে পারে। এই সপ্তাহটি, ব্যবসায়ীদের জন্যও উপকারি হবে বলে আশা করা হচ্ছে। তারা ভাল ফলাফল আশা করতে পারে। অর্থ সংক্রান্ত বড় কোনও সমস্যা হবে না। আপনার অর্থ লাভ হবে এবং পরিবারের প্রয়োজনে ব্যয় করতে সক্ষম হবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২১

শুভ দিন: শনিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

সপ্তাহের শুরুতে আপনি আপনার কাজ সম্পর্কিত কিছু ভাল সংবাদ পেতে পারেন। এই সাত দিন আপনার জন্য খুব বিশেষ হবে। আপনি বন্ধু-বান্ধব এবং পরিবারের সঙ্গে একটি দুর্দান্ত সময় ব্যয় করবেন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক এই সময়কালে ভাল কাটবে। এই সময়ে পারিবারিক দায়িত্বগুলি কিছুটা বাড়তে পারে তবে, আপনি আপনার প্রিয়জনের পুরোপুরি সমর্থন পাবেন যা, আপনার পক্ষে বিষয়গুলিকে অনেকাংশে সহজ করে দেবে। এই সপ্তাহে রোমান্টিক জীবনে কিছু সমস্যা হতে পারে। সঙ্গীর উপর আপনার মতামত চাপানো থেকে বিরত থাকুন কারণ, আপনি সর্বদা সঠিক নাও হতে পারেন। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন। কিছু সময়ের জন্য আপনার ব্যয় যেভাবে বাড়ছে, ভবিষ্যতে আপনি সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনি এই সপ্তাহে ফিট থাকবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: সোমবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনার রোমান্টিক জীবনে, এই সপ্তাহটি একটি নতুন সূচনা হতে পারে। এটি কিছু সময় নিতে পারে তবে, ধীরে ধীরে বিষয়গুলি আপনার পক্ষে হতে পারে। এই সপ্তাহে, আপনার বাড়িতে কোনও অনুষ্ঠানের আয়োজন হতে পারে। কর্মক্ষেত্রে আপনার প্রতিযোগীরা আপনার অগ্রগতিতে ঈর্ষা করতে পারে তাই, আপনার খুব কেয়ারফুল থাকা দরকার। আপনাকে নেতিবাচক চিন্তাভাবনা থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি ব্যবসা করেন তবে, আপনার সঙ্গীর সহায়তায় আপনি একটি বড় সুবিধা পেতে পারেন। আপনার ব্যবসা এই সপ্তাহে খুব দ্রুত বাড়তে পারে। আপনার হয়ত দায়িত্বও বৃদ্ধি পেয়েছে তবে, আপনি আপনার দৃঢ় আত্মবিশ্বাস এবং কঠোর পরিশ্রম দিয়ে সবকিছু পরিচালনা করতে সক্ষম হবেন। আর্থিক ক্ষেত্রে, আপনি এই সপ্তাহে দুর্দান্ত সাফল্য পেতে পারেন। দীর্ঘ প্রচেষ্টার পর, আপনি আপনার আয় বাড়ানোর দুর্দান্ত উপায় পাবেন।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: রবিবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকবেন, বিশেষত পেটের সমস্যার কারণে। বেশি করে তাজা সবুজ শাকসবজি এবং ফল খাওয়ার পাশাপাশি প্রচুর পরিমাণে জল খাওয়া ভাল। আপনি যদি শিক্ষার্থী হন এবং যেকোনও প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত থাকেন তবে, কিছু বিষয় বুঝতে আপনার খুব অসুবিধা হতে পারে। কর্মক্ষেত্রে, আপনি এই সপ্তাহটি মিশ্র ফলাফল দিতে পারে। মুলতুবি থাকা কাজগুলি শেষ করতে আপনি খুব ব্যস্ত থাকবেন। এছাড়াও, আপনার উচ্চপদস্থ আধিকারিকদের সঙ্গে ভাল ব্যবহার করা দরকার বা এটি আপনার কাজের উপর খারাপ প্রভাব ফেলতে পারে। অর্থের দিক থেকে সপ্তাহটি ঠিক থাকবে। আপনি কেবল প্রয়োজনীয় জিনিসগুলিতে ব্যয় করবেন এবং বাকী অর্থ সংরক্ষণ করবেন। পারিবারিক জীবন স্বাভাবিক থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্কে সামঞ্জস্যতা বজায় থাকবে।

শুভ রঙ: নীল বেগুনি

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: শনিবার

কেন ভারতীয় বিবাহে হলুদ অনুষ্ঠান করা হয়? জেনে নিন কারণগুলি

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

অংশীদারের সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে বলে এই সপ্তাহে ব্যবসায়ীদের খুব বিচক্ষণ এবং ধৈর্য্যশীল হওয়া দরকার। আপনার দিকটি শান্তিপূর্ণ রাখার চেষ্টা করুন যাতে, আপনার ব্যবসায়ের সম্পর্ক বাধাগ্রস্ত না হয়। নাহলে, ভবিষ্যতে আপনার বড় ক্ষতি হতে পারে। চাকুরিজীবিদের জন্য সপ্তাহটি স্বাভাবিক হবে। সহকর্মী এবং উচ্চ কর্মকর্তাদের কাছ থেকে আপনি ভাল সহযোগিতা পাবেন। এছাড়াও, আপনার বিরোধীদের থেকে সাবধান থাকুন কারণ, তারা আপনার ভাবমূর্তি নষ্ট করার চেষ্টা করতে পারে। সময়টি শিক্ষার্থীদের পক্ষে অনুকূল। আর্থিক পরিস্থিতিও ভাল থাকবে। বিরতি নিন এবং কয়েক দিনের জন্য বন্ধুদের সঙ্গে ছুটিতে যান। পারিবারিক জীবনে সুখ থাকবে। আপনি আপনার পরিবার থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। স্বাস্থ্যের ক্ষেত্রে সপ্তাহটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৫

শুভ দিন: বৃহস্পতিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

আপনি এই সপ্তাহে কোনও অপরিচিত ব্যক্তির প্রতি আকৃষ্ট হতে পারেন। তাড়াহুড়ো করে আপনার ভালবাসা প্রকাশ করবেন না এবং একে অপরকে বুঝতে কিছুটা সময় নিন। কিছু সময় ধরে বাড়ির পরিবেশ ভাল ছিল না তবে, এই সপ্তাহে আপনি পরিস্থিতির বড় উন্নতি দেখতে পাবেন। আপনি যদি আপনার পরিবারের শান্তি এবং সুখ বজায় রাখতে চান তবে, আপনাকে আপনার কথা নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক প্রচেষ্টার ফলাফল সন্তোষজনক হবে না তবে, শীঘ্রই সাফল্য পেতে পারেন। তাই, আপনার ধৈর্য্যশীল থাকা দরকার। কর্মক্ষেত্রে, পরিস্থিতি অনুকূল থাকবে। আপনি যদি বাণিজ্য করেন তবে যে কোনও সিদ্ধান্ত তাড়াহুড়োয় করে নেওয়া এড়িয়ে চলুন। স্বাস্থ্যের দিক থেকে সময়টি ভালই কাটবে। তবে, যেকোনও ধরনের অবহেলা এড়ানো ভাল।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২৭

শুভ দিন: মঙ্গলবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনার একটানা প্রচেষ্টার পর ব্যর্থতার কারণে আপনি কিছুটা ক্লান্ত এবং কম উৎসাহ বোধ করছেন তবে, এবার পেশাগত জীবনে আপনি আরও ভাল হতে পারবেন। আপনার কিছু কথা আপনার কাজকে ক্ষতিগ্রস্থ করতে পারে বলে সতর্ক হন। আলোচনার দক্ষতা আপনার শক্তিশালী দিক হিসেবে প্রমাণিত হবে। সবাই আপনার বিশ্বাসযোগ্যতাও জানতে পারবে। আপনি যদি কোনও ধরনের মানসিক চাপ অনুভব করেন তবে, আপনার কাছের মানুষদের সঙ্গে কথা বলাই ভাল। পারিবারিক জীবনে সুখ ও শান্তি থাকবে। আপনি কাজে খুব ব্যস্ত থাকবেন, তাই আপনার স্ত্রীকে সময় দেওয়া আপনার পক্ষে কঠিন হবে। পারস্পরিক ভাল বোঝাপড়ার কারণে এটি আপনাদের সম্পর্কের উপর খারাপ প্রভাব ফেলবে না। কোনও তৃতীয় ব্যক্তিকে রোমান্টিক জীবনে হস্তক্ষেপ না করতে দিলে ভাল হয়। আপনাকে আপনার সঙ্গীর উপর বিশ্বাস রাখতে হবে। অর্থনৈতিক ক্ষেত্রে সপ্তাহটি উত্তম হবে। আপনি যদি ঋণ নিয়ে থাকেন তবে, এই সপ্তাহে আপনি এর থেকে মুক্তি পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি ভাল নয়।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: রবিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহে, খুব চিন্তাভাবনা করে আপনার পদক্ষেপগুলি নেওয়া দরকার। আপনার অনিয়ন্ত্রিত রাগ আপনাকে সমস্যায় ফেলতে পারে। ব্যবসায়ীদের কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। এই সিদ্ধান্ত নিতে আপনাকে অনেক সমস্যার মুখোমুখিও পড়তে হতে পারে। আপনার সিদ্ধান্ত এবং চিন্তা পরিবারের উপর চাপিয়ে দেবেন না এবং তাদের পছন্দ ও অপছন্দের দিকে খেয়াল রাখুন। অর্থের দিক থেকে সপ্তাহটি লাভজনক হবে। প্রচুর আর্থিক সুবিধা পাওয়ার লক্ষণ রয়েছে। আপনার মনে যদি কিছু প্রশ্ন চলছে তবে, আপনি এর উত্তর পেতে পারেন। শান্তিতে কাজ করুন এবং আপনি আপনার সমস্যার সমাধান খুঁজে পেতে সক্ষম হবেন। রোমান্টিক জীবনে আপনি আরও ভাল ফলাফল পেতে পারেন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: শনিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারী

পরিবারে সুখ থাকবে এবং তাদের সঙ্গে সম্পর্ক শান্তিপূর্ণ থাকবে। আপনি আনন্দ করার প্রচুর সুযোগও পেতে পারেন। আপনার কঠোর পরিশ্রমের বিনিময়ে আপনি এই সপ্তাহে ভাল ফলাফল আশা করতে পারেন। কর্মক্ষেত্রে মহিলা কর্মীদের সঙ্গে যথাযথ আচরণ করুন, নাহলে কোনও ছোট বিষয় বড় হতে পারে। ব্যবসায়ীরা সাফল্য পেতে পারেন। আপনার কাজটি খুব দ্রুত এগিয়ে যাবে। আপনি যদি বিবাহিত জীবনে সুখ এবং শান্তি চান তবে, প্রথমে আপনার আচরণ পরিবর্তন করার চেষ্টা করুন। অযথা যুক্তি দিয়ে আপনি নিজের সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা বাড়িয়ে তুলছেন। তাকে ভালবাসার সহিত ব্যাখ্যা করার চেষ্টা করুন, সে অবশ্যই আপনার বক্তব্যটি বুঝতে পারবে। রোমান্টিক জীবন, প্রেম এবং রোম্যান্সপূর্ণ থাকবে। আপনার সঙ্গীর সাথে আপনি খুব খুশি হবেন। আপনার আর্থিক অবস্থা কিছুটা দুর্বল হবে। আপনাকে বুদ্ধিমানের সহিত ব্যয় করার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৭

শুভ দিন: শুক্রবার

২০২০ সালে আপনার ক্যারিয়ার কেমন হবে? পড়ুন ক্যারিয়ার ও শিক্ষা রাশিফল

কুম্ভ: ২০ জানুয়ারী - ২৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারী - ২৮ ফেব্রুয়ারি

সপ্তাহের শুরুটা ভাল হবে তবে, মাঝখানে আপনাকে কিছু সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে। কর্মক্ষেত্রে চাপ, আপনাকে খুব বিরক্ত করে তুলবে। এটি আপনার চারপাশের লোকজনের সঙ্গে বিরোধ তৈরি করতে পারে। মনে রাখবেন যে, এই জাতীয় বিষয়গুলি আপনার সম্পর্কের উপর প্রভাব ফেলতে পারে। আপনি যদি ব্যবসায়ী হন তবে, আপনি এই সপ্তাহে অনেকগুলি ছোট ছোট ট্রিপ করতে পারেন যা, আপনাকে ব্যস্ত রাখবে। ভবিষ্যতের পরিকল্পনা মাথায় রেখে আপনি কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্তও নিতে পারেন। বেকারদের অপ্রয়োজনীয় ঝামেলা থেকে দূরে থাকা উচিত। সপ্তাহের শেষটি আপনার জন্য ভাল হবে। পরিবারের সদস্যদের জন্য ব্যয় হবে। আপনার আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনাও রয়েছে। স্বাস্থ্যের দিক দিয়ে সপ্তাহটি পুরোটা উত্থান-পতনে পূর্ণ থাকবে। ছোট সমস্যা দেখা দিতে থাকবে যা, আপনার কাজকে প্রভাবিত করতে পারে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: শুক্রবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

এই সপ্তাহে আপনি আপনার পরিবারের কোনও সদস্যের স্বাস্থ্যের বড় উন্নতি দেখতে পাবেন। কর্মক্ষেত্রে ভাল ফলাফল আশা করা যায়। আপনি আপনার কাজের প্রতি আরও মনোনিবেশ করতে সক্ষম হবেন। এছাড়াও, অফিসে আপনার কাজ প্রশংসিত হবে। সময়টি ব্যবসায়ীদের জন্যও অনুকূল থাকবে। আপনার ব্যবসায় দ্রুত বৃদ্ধি পাবে এবং আপনি প্রত্যাশিত সুবিধা পাবেন। আপনি যদি বাড়ির কোনও সদস্যের উপর বিরক্ত হন তবে, আপনার ভুলের জন্য ক্ষমা চেয়ে নিন এবং সেই নির্দিষ্ট সময়েই বিষয়টি শেষ করুন। এটি আপনাকে বেশ ভাল বোধ করাবে। স্ত্রীর সঙ্গে আপনার শান্তিপূর্ণ সম্পর্ক থাকবে। আপনি আপনার সন্তানের কাছ থেকে কিছু ভাল সংবাদ আশা করতে পারেন। রোমান্টিক জীবনে আপনাকে সাবধান হতে হবে। এই সপ্তাহে কিছু ছোটখাটো স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৮

শুভ দিন : বৃহস্পতিবার

English summary

Weekly Horoscope For 12th january To 18th january 2020

Read your weekly horoscope to get every important information related to your upcoming seven days. Check out your Weekly Horoscope For 12th january To 18th january 2020.
Story first published: Sunday, January 12, 2020, 6:50 [IST]
X