For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১২ এপ্রিল থেকে ১৮ এপ্রিল ২০২০

|

চলছে লকডাউন। আজকের দিন থেকে লকডাউনের এই গোটা সপ্তাহটি অর্থাৎ ১২ থেকে ১৮ এপ্রিল আপনার জীবনে কী কী পরিবর্তন আসবে এবং ভাগ্য কতটা সায় দেবে তা জানতে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল প্রমাণিত হবে। বেশিরভাগ সময় আপনি একটি ভাল মেজাজে থাকবেন এবং ইতিবাচক বোধ করবেন। এই সপ্তাহে আপনি পরিবারের সঙ্গে অনেক মজার সময় কাটাবেন। দাম্পত্য জীবনে ওঠানামার পরিস্থিতি থেকে যাবে। স্ত্রীর সঙ্গে সামান্য মতপার্থক্য থাকতে পারে, তবে বড় কোনও সমস্যা দেখা দেবে না। তবে আপনার বিবাহিত জীবনে আপনাকে আরও মনোযোগ দিতে হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আটকে থাকা বিষয়গুলি আজ মিটতে পারে। একই সঙ্গে এই সপ্তাহটি নিয়োগপ্রাপ্তদের জন্য ভাল সময়। কাজের চাপ আরও বেশি হবে, তবে আপনি এগুলি পুরো আত্মবিশ্বাসের সঙ্গে শেষ করবেন। সৃজনশীল কাজের সঙ্গে যারা জড়িত তারা এই সপ্তাহে ভাল ফলাফল পেতে পারে। অর্থের ক্ষেত্রে আপনার জন্য এই সময়টি স্বাভাবিক হবে। আপনি যদি আপনার স্বাস্থ্যের বিষয়ে অসতর্ক হন তবে সমস্যায় পড়তে পারেন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২

শুভ দিন: শুক্রবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহে আপনি আপনার আর্থিক পরিস্থিতি নিয়ে আরও চিন্তিত থাকবেন। আপনি কিছু সময়ের জন্য আপনার আয়ের চেয়ে বেশি ব্যয় করেছেন। তাই অর্থনৈতিক সঙ্কট এড়াতে আপনাকে কিছু দৃঢ় পদক্ষেপ নেওয়া উচিত। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনার ব্যবসা ধীরে ধীরে কিছুটা বাড়বে। তবে আপনি যদি আপনার ব্যবসায়িক বিষয়ে কোনও তাড়াহুড়ো না করেন তবে ভাল হয়। কর্মক্ষেত্রে নিযুক্তদের জন্য এই সাত দিন খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। সপ্তাহের শুরুতে আপনি একটি বড় দায়িত্ব পেতে পারেন। পারিবারিক ক্ষেত্রে যদি কোনও সমস্যা দেখা দেয় তবে আপনি আপনার পিতামাতার পুরোপুরি সমর্থন পাবেন। বিবাহিত জীবনের জন্যও এই সময়টি অনুকূল থাকবে। এই সময়ে আপনি আপনার স্ত্রীর সঙ্গে কিছু প্রেমময় সময় কাটাতে সক্ষম হবেন। রোমান্টিক জীবনে এই সপ্তাহটি আপনার পক্ষে স্বাভাবিক হবে। যদিও আপনারা দুজনেই একে অপরের সংস্পর্শে থাকবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার জন্য উদ্দীপনায় পূর্ণ হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: বুধবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সপ্তাহে আপনার আর্থিক পরিস্থিতিতে বড় উন্নতির সম্ভাবনা রয়েছে। যদি আপনি ব্যবসা করেন, তবে এই সময়টি আপনার সঙ্গীর সহায়তায় একটি বড় সুবিধা পেতে পারেন। এই আর্থিক সুবিধা শীঘ্রই আপনার ব্যবসা এগিয়ে নিয়ে যাওয়ার স্বপ্নকে পূরণ করবে। অন্যদিকে, আপনি যদি কাজ করেন তবে এই সপ্তাহে আপনি ভাল ফলাফল পাবেন। আপনি যদি ব্যাংকিং খাতে কাজ করেন তবে এই সময়টি আপনার জন্য কৃতিত্বে পূর্ণ থাকবে। কাজের প্রতি আপনার উৎসাহ দেখে কেবলমাত্র উচ্চপদস্থ আধিকারিকাই নয় আপনার আশেপাশের লোকেরাও খুশি হবেন। এই সময়ে আপনার সম্মানও বাড়বে। পারিবারিক ক্ষেত্রে এই সপ্তাহে আপনার ক্রোধকে নিয়ন্ত্রণের পরামর্শ দেওয়া হচ্ছে। আপনাকে ছোট ছোট বিষয়ে প্রতিক্রিয়া এড়াতে হবে, অন্যথায় আপনার সম্পর্ক নষ্ট হতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার স্ত্রীর সঙ্গে এই সপ্তাহে কিছু মতপার্থক্য দেখা দেবে। আপনি যদি নিজের মানসিক শান্তি বজায় রাখতে চান তবে বুদ্ধি দিয়ে কাজ করুন। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি মঙ্গলজনক হবে। তবে আপনার ঘরে বসে হালকা ব্যায়াম করা উচিত।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৩২

শুভ দিন: শনিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহে প্রেমের ক্ষেত্রে আপনাকে ধৈর্য ধরতে হবে। আপনি যদি নিজের সম্পর্কের বিষয়ে কোনও সিদ্ধান্ত নিতে চান তবে সময়টি উপযুক্ত নয়, আপনার অপেক্ষা করা দরকার। আপনাকে বুঝতে হবে যে হুট করে সিদ্ধান্তগুলি প্রায়শই ভুল প্রমাণিত হয়। কোনও কিছুর জন্য আপনার সঙ্গীর উপর চাপ দেওয়া উচিত নয়। বিবাহিত জীবনে সপ্তাহটি আপনার পক্ষে স্বাভাবিকহবে। আপনার স্ত্রীর সাথে ভাল সম্পর্ক রেখে আপনি সুখী দাম্পত্য জীবন উপভোগ করবেন। কর্মক্ষেত্রে আপনি ভাল ফলাফল পাবেন। আপনি আপনার লক্ষ্যের দিকে দ্রুত এগিয়ে যাবেন। আপনি যদি ব্যবসা করেন তবে সপ্তাহের শুরুতে সমস্যা হতে পারে, তবে আপনি নিজের বুদ্ধি দিয়ে বিষয়টি নিষ্পত্তি করতে সক্ষম হবেন। এই সময়ে আপনার ব্যবসার যেকোনও পরিকল্পনা পরিবর্তন করাও সম্ভব। অর্থের ক্ষেত্রে, এই সময়টি মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে। এই সপ্তাহে আপনার আয় বাড়ার লক্ষণ রয়েছে, তবে হঠাৎ ব্যয়ও বাড়তে পারে। আপনার আর্থিক সিদ্ধান্তগুলি বিবেচনা করে গ্রহণ করা ভাল। সপ্তাহের শেষে, আপনি আপনার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন থাকবেন। আপনি নিজের দিকে বেশি মনোযোগ দিন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: সোমবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি যদি ছাত্র হন তবে এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সপ্তাহে আপনি এমন জ্ঞান অর্জনের সুযোগ পাবেন যা ভবিষ্যতে আপনার পক্ষে উপকারী হতে পারে। এই সময়ে আপনার এমন একজনের সঙ্গে দেখা হবে যিনি আপনার সাফল্যে সহায়ক হবেন। চাকুরীজীবীদের জন্য এই সপ্তাহটি খুব শুভ হবে। আপনার সিনিয়ররা আপনার কার্যকারিতা দেখে খুব খুশি হবেন। এই সময় আপনি তাদের সম্পূর্ণ সমর্থন পাবেন এবং তারা আপনাকে আরও উৎসাহ দেবেন। আপনি যদি এই সময়ের মধ্যে আপনার সহকর্মীদের সাথে একসঙ্গে কাজ করেন তবে আপনি আরও ভাল ফলাফল পাবেন। এই সপ্তাহটি ব্যবসায়ী শ্রেণির পক্ষে ভাল নয়। তবে এই সময়ে আপনাকে ধৈর্য ধরতে হবে। কঠোর পরিশ্রম করুন এবং ঈশ্বরের উপর নির্ভর করুন, শীঘ্রই পরিস্থিতির পরিবর্তন হবে। আর্থিক সমস্যা আরও গভীর হতে পারে। আপনি যদি ঋণ নিয়ে থাকেন, তবে পাওনাদারগণ এই সময়ে আপনার উপর প্রচুর চাপ দিতে পারেন। এই সপ্তাহে পারিবারিক জীবনে কিছুটা উত্তেজনা থাকবে। পরিবার আপনার কোনও সিদ্ধান্তে রাজি হবে না এবং আপনাকে তাদের বিরোধিতার মুখোমুখি পড়তে হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: বৃহস্পতিবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

সপ্তাহের শুরুতে পরিস্থিতি উত্তাল হবে, তবে ধীরে ধীরে সব কিছু স্বাভাবিক হয়ে যাবে। পারিবারিক ক্ষেত্রে কিছু ভাল ফলাফল পেতে পারেন। দীর্ঘদিন ধরে বাড়ির পরিবেশ ঠিকঠাক চলছিল না, তবে এই সপ্তাহে আপনি আপনার পরিবারের সদস্যদের মধ্যে ভুল ধারণা পরিষ্কার করতে সক্ষম হবেন। এই সপ্তাহে আপনার কিছু বিরোধীরা সক্রিয় থাকবে। তারা আপনার জন্য সমস্যা তৈরি করার চেষ্টা করতে পারে। আপনার সাবধানে কাজ করা উচিত। কর্মক্ষেত্রে এই সপ্তাহে কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার উর্ধ্বতনদের আচরণ আপনার প্রতি সঠিক হবে না। তারা আপনার কাজ নিয়ে সন্তুষ্ট হতে পারেন। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য স্বাভাবিক হবে। এই সময়ের মধ্যে আপনি কোনও বিশেষ সুবিধা পাবেন না। আর্থিক দিক থেকে এই সপ্তাহে কিছুটা স্বস্তি পেতে পারেন। দীর্ঘকালীন যে কোনও আর্থিক প্রচেষ্টা এই সময়ের মধ্যে সফল হওয়ার সম্ভাবনা রয়েছে। বিবাহিত জীবনে এই সময়ের মধ্যে উত্তেজনা থাকবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার বড় লড়াই হতে পারে। এই সময়ের মধ্যে স্বাস্থ্য বিষয়গুলি ভাল হবে না।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ২৪

শুভ দিন: রবিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

সপ্তাহের প্রথম দিনগুলি আপনার জন্য খুব ভাল থাকবে। কাজের সম্মুখভাগে আপনি কিছু দুর্দান্ত সাফল্য পাবেন বলে আশা করা হচ্ছে। আপনার ব্যবসা বৃদ্ধি পাবে এবং আপনি কঠোর পরিশ্রম করবেন। শ্রমজীবীদের পক্ষেও এই সময়টি অনুকূল থাকবে। উচ্চ আধিকারিকদের আশীর্বাদ আপনার উপর থাকবে এবং আপনি আপনার কাজের প্রতি সম্পূর্ণ মনোযোগ দিতে সক্ষম হবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে পরিবারের সঙ্গে ভালো সময় ব্যয় হবে। এই সময়ে আপনার সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতা বাড়বে। দাম্পত্য জীবনে কিছু সমস্যা থাকতে পারে। এই সময়কালে, আপনি আপনার সন্তানের পক্ষ থেকে সুখ পাবেন। শিক্ষার ক্ষেত্রে তাঁর সাফল্য প্রশংসনীয় হবে। এই সপ্তাহে অর্থ ভাল হবে, তবে আর্থিক ক্ষেত্রে আপনাকে যে কোনও ধরনের ঝুঁকি নেওয়া এড়াতে হবে। রোমান্টিক জীবনে জিনিসগুলি আপনার পক্ষে হবে বলে আশা করা হচ্ছে। এই সপ্তাহে স্বাস্থ্য সম্পর্কিত কোনও সমস্যা হবে না।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: মঙ্গলবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সপ্তাহে আপনি আপনার স্বাস্থ্য নিয়ে খুব চিন্তিত হবেন। খাওয়া দাওয়ার গাফিলতির কারণে এই সময়ের মধ্যে একটি বড় সমস্যা হতে পারে। অলসতা থেকে দূরে থাকুন এবং আপনার স্বাস্থ্যের বিষয়ে কিছু লক্ষ্য নির্ধারণ করুন। সপ্তাহের শুরুতে অর্থ আসতে পারে। আপনি যদি নিজের আর্থিক অবস্থার উন্নতি করতে চান তবে আপনাকে সঠিক দিকে কঠোর পরিশ্রম করতে হবে। অর্থ নিয়ে কারও উপর খুব বেশি বিশ্বাস করবেন না। কাজের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য কিছু চ্যালেঞ্জ নিয়ে আসবে। মানসিক চাপের কারণে কাজে মনোনিবেশ করা আপনার পক্ষে কঠিন হতে পারে। আপনি সঠিক সময়ে আপনার কাজ শেষ করার চেষ্টা করবেন, তবে আপনি সাফল্য পাবেন না। আপনি যদি ব্যবসা করেন তবে এই সপ্তাহে কোনও নতুন কাজ শুরু না করলে ভাল হবে। আপনি সঠিক ফলাফল পাবেন না। পারিবারিক জীবন সুখের হবে। কঠিন সময়ে পরিবারের পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ের মধ্যে স্ত্রীর সঙ্গে সম্পর্ক আরও ঘনিষ্ঠ হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৭

শুভ দিন: বুধবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি এই সপ্তাহে জীবনের অনেক ক্ষেত্রে ভাল ফলাফল পেতে পারেন। এই সব আপনার পরিশ্রমের ফলাফল। আর্থিক ক্ষেত্রে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার অর্থ যদি কোথাও আটকে থাকে তবে এই সপ্তাহে সেই অর্থ পেতে পারেন। এই সময়ে আপনার আর্থিক পরিস্থিতি আরও শক্তিশালী করতে কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। ব্যবসায়ীরাও এই সপ্তাহে মুনাফা অর্জনের সুযোগ পেতে পারেন। তবে আপনাকে অনেক বেশি পরিশ্রম করতে হতে পারে। পারিবারিক জীবনে সুখ থাকবে। এই সপ্তাহটি পরিবারের সঙ্গে খুব মজায় কাটবে। আপনি যদি চাকুরীজীবি হন তবে সপ্তাহের শেষে কাজের চাপ বেশি হবে, যার কারণে আপনি কিছুটা চাপ অনুভব করবেন। তবে আপনি নিজের ইতিবাচক শক্তিতে সমস্ত কাজ করতে পারবেন।সফলভাবে কাজগুলি সম্পন্ন করতে সক্ষম হবে। এই সময়ে স্ত্রীর সঙ্গে প্রেম আরও গভীর হবে। আপনি আপনার প্রিয়জনের সঙ্গে ঘনিষ্ঠতা অনুভব করবেন। স্বাস্থ্যের দিক থেকে আপনি এই সপ্তাহে খুব চটপটে এবং সতেজ হবেন।

শুভ রঙ: হালকা লাল

শুভ সংখ্যা: ২৭

শুভ দিন: রবিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

বিবাহিত জীবনের জন্য এই সপ্তাহটি দুর্দান্ত হবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্কের উন্নতি হওয়ার সম্ভাবনা খুব বেশি। আপনার প্রিয়জনের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি বদলে যাবে এবং আপনার দুজনের প্রেমও বাড়বে। রোমান্টিক জীবনে এই সপ্তাহটি মিশ্র হতে চলেছে। আপনার দুজনের মধ্যে উত্তেজনা সম্ভব। আপনাকে আপনার সঙ্গীর অনুভূতি বুঝতে হবে। আপনি যদি কোনও সমস্যার মুখোমুখি হন, তবে আপনার সঙ্গীর সাথে কথা বলা উচিত। কাজের ক্ষেত্রে এই সময়টি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। চাকরী হোক বা ব্যবসা, আপনি নিজেকে বিভ্রান্ত দেখতে পাবেন। তবে আপনার তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেওয়া উচিত নয় বরং নিজের কাজটি স্বাচ্ছন্দ্যে করা উচিত যাতে ভুলের সুযোগ না থাকে। এগুলি ছাড়াও আপনাকে আপনার স্বাস্থ্যের যত্ন নিতে হবে। নিজের উপর বেশি কাজের চাপ দেবেন না, অন্যথায় আপনার স্বাস্থ্য ক্ষতিগ্রস্থ হতে পারে। এই সময়ের আত্মীয়দের হস্তক্ষেপে আপনার বাড়িতে বিতর্ক সৃষ্টি হতে পারে। আপনার এই ধরনের লোকদের থেকে সাবধান হওয়া দরকার। আপনার আর্থিক অবস্থা স্বাভাবিক থাকবে। এই সপ্তাহে আপনি আপনার বাজেট অনুযায়ী ব্যয় করবে। আপনি সপ্তাহের শেষে অনেকগুলি সঞ্চয় করতে সক্ষম হবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: বৃহস্পতিবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল নয়। এই সপ্তাহে আপনার আর্থিক পরিস্থিতি হ্রাস হওয়ার সম্ভাবনা রয়েছে। আয়ের একটি নতুন উৎস পাওয়ার চেষ্টা এই সময়ে ব্যর্থ হতে পারে। আপনার ক্রমবর্ধমান ব্যয় পরিচালনা করা আপনার পক্ষে খুব কঠিন হতে পারে। কেবল এটিই নয়, আপনি প্রয়োজনে যাদের সাহায্যের প্রত্যাশা করেছিলেন তারাও পিছিয়ে যেতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার স্ট্রেস উল্লেখযোগ্য পরিমাণে বাড়বে। তবে এ জাতীয় পরিস্থিতিতে আপনার সাহসের সঙ্গে কাজ করা দরকার। আপনি ঈশ্বরের উপর নির্ভর করুন, শীঘ্রই ভাল ফল পাবেন। ব্যবসায়ীদের জন্য এই সময়টি খুব গুরুত্বপূর্ণ হবে। আপনি যদি নতুন কোনও কাজ শুরু করতে চলেছেন তবে এই সময়টি অনুকূল। অংশীদারিত্বের জন্য এটিও ভাল সময়। ঘরের পরিবেশ ভাল থাকবে। যদিও এই সময়ের মধ্যে কিছু পারিবারিক সমস্যা দেখা দিতে পারে, তা সত্ত্বেও পরিবারের সদস্যদের মধ্যে ভালবাসা এবং ঐক্য বজায় থাকবে। সপ্তাহের শেষে আপনি আপনার স্ত্রীকে নিয়ে খুব চিন্তিত হবেন। এই সময়ে তার স্বাস্থ্য ভাল নাও থাকতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১৫

শুভ দিন: শনিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

কর্মক্ষেত্রে এই সপ্তাহে আপনার অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব থাকতে পারে। আপনি যদি কাজটিকে গুরুত্ব সহকারে নেন তবে এই সময়ে আপনি ভাল ফল পেতে পারেন। যদিও আশানুরূপ ফলাফল পেতে কিছুটা বিলম্ব হতে পারে, তবে আপনাকে ধৈর্য ধরতে হবে। ব্যবসা ক্ষেত্রে সময়টি ভাল নয়। অনেক প্রচেষ্টা সত্ত্বেও, আপনার আটকে থাকা কাজটি অগ্রসর হবে না। এই সপ্তাহে পারিবারিক জীবনে প্রচুর উত্তেজনা থাকবে। প্রিয়জনের কথায় রাগ এবং অহংকার এড়ানো উচিত। হতে পারে আজ আপনার বাবা-মাও আপনার কথায় একমত নাও হতে পারেন। বিবাহিত জীবনের জন্য এই সময়টি খুব ভাল। আপনি অনুভব করবেন যে আপনার স্ত্রীও আপনার প্রকৃত বন্ধু। রোমান্টিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনার সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। এই সময়ের মধ্যে আপনি বেশিরভাগ সময় আপনার সঙ্গীর চিন্তায় নিমগ্ন থাকবেন। স্বাস্থ্যের দিক থেকে সপ্তাহটি মিশ্রিত হবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১৬

শুভ দিন: সোমবার

English summary

Weekly Horoscope For 12 April To 18 April 2020

Check out your Weekly Horoscope For 12 April To 18 April 2020.
Story first published: Sunday, April 12, 2020, 5:31 [IST]
X