For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

Weekly Horoscope : এই সপ্তাহে আপনার জীবনে কী ঘটবে? দেখুন সাপ্তাহিক রাশিফল

|

এই সপ্তাহে আপনার জীবনে কী পরিবর্তন আসবে, জানতে সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন।

মেষ রাশি

মেষ রাশি

এই সপ্তাহে আপনাকে একটু সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে, বিশেষ করে আপনাকে আপনার আচরণের দিকেও খেয়াল রাখতে হবে। অন্যের সাথে খারাপ ব্যবহার করা এড়িয়ে চলুন। ব্যবসায়ীরা আর্থিক সমস্যার সম্মুখীন হতে পারেন। এই সময়ের মধ্যে অর্থের অভাবে আপনি অনেক সমস্যার সম্মুখীন হতে পারেন। চাকুরিজীবীদের জন্য এই সপ্তাহটি উত্থান-পতনে পূর্ণ হবে। এই সময়ের মধ্যে আপনার কর্মক্ষমতা হ্রাস পেতে পারে। আপনি আপনার কাজে পূর্ণ মনোযোগ দিন, অন্যথায় সমস্যা হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকতে পারে। কাজের পাশাপাশি আপনাকে আপনার পরিবারের যত্নও নিতে হবে। নিজের স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন। রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানোর জন্য আপনাকে কিছু প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: হলুদ

শুভ সংখ্যা: ২৫

শুভ দিন: সোমবার

বৃষ রাশি

বৃষ রাশি

এই সপ্তাহটি আপনার জন্য খুব বিশেষ হতে চলেছে। আপনি যদি অবিবাহিত হন এবং লাভ ম্যারেজ করতে চান, তাহলে এই সপ্তাহে আপনার রিলেশনশিপ পরিবারের সদস্যদের অনুমোদন পেতে পারে। অর্থের দিক থেকে এই সপ্তাহটি খুব ব্যয়বহুল হতে চলেছে। এই সময়ে কোনও বড় ব্যয়ের কারণে, আপনার বাজেট ভারসাম্যহীন হতে পারে। আপনাকে সঞ্চয়ের দিকে বেশি মনোযোগ দিতে হবে। চাকুরিজীবীদের এই সময়ের মধ্যে কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি আপনার পরিশ্রমের ফল পদোন্নতির আকারে পেতে পারেন। ব্যবসায়ীরা উপযুক্ত লাভ করতে পারেন। যদি আপনার লিভার সংক্রান্ত কোনও সমস্যা থাকে, তাহলে এই সময়কালে নিজের প্রতি অযত্ন করবেন না।

শুভ রং: সাদা

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: রবিবার

মিথুন রাশি

মিথুন রাশি

চাকুরিজীবীদের জন্য এই সপ্তাহটি অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়ের মধ্যে আপনাকে একটি বড় প্রকল্পে কাজ করার সুযোগ দেওয়া হতে পারে। আপনার সামনে এগিয়ে যাওয়ার জন্য এটি একটি সুবর্ণ সুযোগ। তাই আপনার নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করা উচিত। সপ্তাহের শুরুতে ব্যবসায়ীরা বড় চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। তবে শীঘ্রই আপনার সমস্যার সমাধান হবে। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি বেশ ভাল হবে। এই সময়কালে অর্থ প্রাপ্তি হতে পারে। আপনি সপ্তাহের শেষে অর্থ সম্পর্কিত কোনও বড় কাজও করতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। এই সময়ে আপনি আপনার সঙ্গীর সাথে অতিরিক্ত সময় কাটানোর সুযোগ পেতে পারেন। আপনার সর্দি-কাশি, জ্বর হতে পারে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ২

শুভ দিন: মঙ্গলবার

কর্কট রাশি

কর্কট রাশি

এই সময়ে আপনার মূল্যবান জিনিসপত্রের প্রতি যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। নাহলে চুরি হওয়া বা হারিয়ে যাওয়ার ঝুঁকি রয়েছে। সপ্তাহের শুরুর দিনগুলি ভাল হবে না। এই সময়কালে আপনার স্বাস্থ্যের সমস্যা হতে পারে। আর্থিক দিক থেকে এই সপ্তাহটি মিশ্র হতে পারে। আপনার আয়-ব্যয়ের মধ্যে ভারসাম্যতা বজায় রাখুন। আপনি যত বেশি সঞ্চয়ের দিকে মনোনিবেশ করবেন, আপনার ভবিষ্যত তত বেশি নিরাপদ হবে। চাকুরিজীবীদের ওপর উচ্চপদস্থ কর্মকর্তাদের চাপ বেশি হবে। এমন পরিস্থিতিতে আপনাকে শান্ত মন নিয়ে সব কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। ইতিবাচক থাকুন এবং কঠোর পরিশ্রম করুন, শীঘ্রই আপনি ভাল সাফল্য পাবেন। এই সময়ের মধ্যে ব্যবসায়ীরা যদি আর্থিক লেনদেন না করেন তাহলে ভাল হবে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। স্বাস্থ্য খারাপ হতে পারে।

শুভ রং: ক্রিম

শুভ সংখ্যা: ২৩

শুভ দিন: শনিবার

সিংহ রাশি

সিংহ রাশি

সবাইকে অন্ধভাবে বিশ্বাস করার অভ্যাস এই সময়ের মধ্যে আপনাকে সমস্যায় ফেলতে পারে। চাকুরিজীবীদের জন্য এই সপ্তাহটি খুব একটা ভাল হবে না। উর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে অসন্তুষ্ট হবেন। ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। প্রতিকূলতার মধ্যেও আপনি আপনার প্রিয়জনের পূর্ণ সমর্থন পাবেন। অর্থের ক্ষেত্রে এই সপ্তাহটি বেশ ভাল হবে। এই সময়ে আটকে থাকা অর্থ প্রাপ্তির কারণে আপনি অনেক স্বস্তি পাবেন। আপনার পেটের ইনফেকশন হতে পারে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: সোমবার

কন্যা রাশি

কন্যা রাশি

এই সময়ে বাড়ির পরিবেশ ভাল থাকবে না। বাড়িতে বিবাদ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই ধরনের পরিস্থিতিতে আপনাকে নিজেকে নিয়ন্ত্রণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। ঘরোয়া ঝামেলার কারণে বাবার স্বাস্থ্য খারাপ হতে পারে। অর্থের ক্ষেত্রে এই সপ্তাহটি মিশ্র হবে। আপনি যদি ভেবেচিন্তে ব্যয় করেন তাহলে কোনও সমস্যা হবে না। এই সময়ের মধ্যে আপনাকে ঋণ নেওয়া থেকে বিরত থাকতে হবে। কর্মক্ষেত্রে এই সপ্তাহটি ভাল হবে। আপনি যদি চাকরি করেন তাহলে আপনি আপনার সমস্ত দায়িত্ব ভালভাবে পালন করবেন, সেইসাথে উর্ধ্বতন কর্মকর্তাদেরও সহযোগিতা পাবেন। ব্যবসায়ীদের মুনাফা অর্জনের জন্য কঠোর পরিশ্রম করতে হতে পারে, কিন্তু শীঘ্রই আপনার কঠোর পরিশ্রমের ভাল ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার ক্লান্তি কিছুটা বাড়তে পারে। কাজের পাশাপাশি বিশ্রামের দিকেও মনোযোগ দিন।

শুভ রং: মেরুন

শুভ সংখ্যা: ২৪

শুভ দিন: বুধবার

তুলা রাশি

তুলা রাশি

এই সপ্তাহটি পরিবারের সদস্যদের সঙ্গে খুব ভাল কাটবে। এই সময়ের মধ্যে আপনি আপনার প্রিয়জনের সঙ্গে অতিরিক্ত সময় কাটানোর সুযোগ পাবেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। অর্থের ক্ষেত্রে এই সপ্তাহটি বেশ ভাল হবে। এই সময়কালে আপনি অর্থ পেতে পারেন। অফিসে বেশি কথা বলা এড়িয়ে চলুন এবং আপনার গুরুত্বপূর্ণ কাজে মনোযোগ দিন। এই সময়ে যদি আপনার কোনও কাজ অসমাপ্ত থেকে যায়, তাহলে আপনি সমস্যায় পড়তে পারেন। ব্যবসায়ীদের এই সময়কালে অনেক দৌড়াদৌড়ি করতে হতে পারে। সপ্তাহের শেষে যাত্রার সুযোগ পেতে পারেন। খুব বেশি চাপ নেওয়া এড়িয়ে চলুন, অন্যথায় আপনার স্বাস্থ্যের ব্যাপক পতন হতে পারে।

শুভ রং: গোলাপী

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: শুক্রবার

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশি

আপনি যদি শিক্ষার্থী হন তাহলে আপনাকে কঠোর পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। টিভি এবং মোবাইল থেকে দূরত্ব বজায় রাখুন, পাশাপাশি আপনার পড়াশোনায় পূর্ণ মনোযোগ দিন। আপনি যদি উচ্চশিক্ষার জন্য কোনও প্রচেষ্টা করছেন, তাহলে এই সময়ের মধ্যে হতাশ হতে পারেন। আপনাকে নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। অর্থের দিক থেকে এই সপ্তাহটি বেশ ভাল হতে পারে। বড় ব্যয় করবেন না। আপনি যদি কোনও পুরানো সম্পত্তি বিক্রি করার চেষ্টা করছেন, তবে খুব বেশি তাড়াহুড়ো করবেন না। এই রাশির বেকারদের জন্য এই সপ্তাহটি খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়কালে আপনি আপনার পছন্দের চাকরি পেতে পারেন। ব্যবসায়ীরা ভাল লাভ করতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা শুরু করার পরিকল্পনা করেন, তবে এই সময়টি এর জন্য অনুকূল। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: নীল

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: বৃহস্পতিবার

ধনু রাশি

ধনু রাশি

এই সপ্তাহটি ধনু রাশির জাতকদের জন্য খুব ভাল হবে। আপনি যদি চাকরি করেন এবং কোনও গুরুত্বপূর্ণ কাজ দীর্ঘদিন ধরে আটকে আছে, তাহলে এই সময়ের মধ্যে এটি সম্পন্ন হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। যদি বেতন সংক্রান্ত কোনও সমস্যা থাকে, তাহলে এই সময়ের মধ্যে এই সমস্যাটিও সমাধান হতে পারে। ব্যবসায়ীরা তাদের ব্যবসা এগিয়ে নিয়ে যাওয়ার ভাল সুযোগ পেতে পারে। পারিবারিক জীবনে সুখ-শান্তি থাকবে। এই সময় বাড়ির পরিবেশ খুব ভাল থাকবে। আপনি পিতা-মাতার সমর্থন পাবেন। বিবাহিত জীবনে চলমান ঝামেলার অবসান হবে। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। সপ্তাহের শেষের দিকে সন্তান সংক্রান্ত কোনও সুখবর পেতে পারেন। স্বাস্থ্য মোটামুটি থাকবে।

শুভ রং: আকাশী

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: মঙ্গলবার

মকর রাশি

মকর রাশি

আপনি যদি দীর্ঘদিন ধরে আপনার চাকরি পরিবর্তনের কথা ভাবছেন এবং কোনও ভাল সুযোগ পাচ্ছেন না, তাহলে এই সপ্তাহে আপনি ভাল সুযোগ পেতে পারেন। ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে কোনও প্রকার ঝুঁকি নেওয়া থেকে বিরত থাকতে হবে, অন্যথায় বড় ক্ষতি হতে পারে। পারিবারিক জীবনে কিছুটা টানাপোড়েন সম্ভব। এই সময়ে আপনি বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্য নিয়ে খুব চিন্তিত থাকবেন। ডাক্তার এবং ওষুধের জন্য প্রচুর অর্থ ব্যয় করতে পারেন। আপনার যদি হার্টের রোগ থাকে, তাহলে আপনাকে অতিরিক্ত চাপ নেওয়া এবং রাগ করা এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রং: লাল

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: রবিবার

কুম্ভ রাশি

কুম্ভ রাশি

আপনি যদি চাকরি করেন, তাহলে এই সপ্তাহে অফিসে দায়িত্বের বোঝা আপনার উপর বেশি থাকবে। আপনাকে যথাসাধ্য চেষ্টা করতে হবে এবং সময়ের দিকেও খেয়াল রাখতে হবে। যদি বস আপনাকে অতিরিক্ত কাজ দেয়, তাহলে তা সম্পূর্ণ করতে দ্বিধা করবেন না, অন্যথায় এটি আপনার অগ্রগতির উপর খারাপ প্রভাব ফেলতে পারে। ব্যবসায়ীদের বড় লাভের জন্য ছোট মুনাফা উপেক্ষা না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি আপনার ব্যবসা সম্প্রসারণের কথা ভাবছেন, তাহলে সেক্ষেত্রে এই সময়টি অনুকূল। এই সপ্তাহটি শিক্ষার্থীদের জন্য খুব ভাল হবে, বিশেষ করে যদি আপনি উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে চান এবং যদি আপনার পথে কোনও বাধা আসে, তাহলে এই সময়ের মধ্যে সেই সমস্যার সমাধান হতে পারে। অর্থের দিক থেকে এই সপ্তাহটি ভাল হবে। আপনার আর্থিক সমস্যার সমাধান হতে পারে। বাড়ির পরিবেশ শান্ত থাকবে এবং আপনি পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। এই সময়কালে আপনার স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রং: সবুজ

শুভ সংখ্যা: ১৮

শুভ দিন: সোমবার

মীন রাশি

মীন রাশি

এই সময়টি ফিনান্সে কাজ করা ব্যক্তিদের জন্য খুব ভাল হবে না। এই সময়ে আপনি বড় চ্যালেঞ্জের সম্মুখীন হতে পারেন। আপনি যদি চাকরি পরিবর্তনের কথা ভাবছেন, তাহলে আপনাকে তাড়াহুড়ো করে এই ধরনের সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক অবস্থার অবনতি হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি বাড়ির বড়দের আশীর্বাদ পাবেন। এই সময় জীবনসঙ্গীর সঙ্গে সম্প্রীতি নষ্ট হওয়ার সম্ভাবনা আছে। এই সময়কালে আপনার হাত বা পায়ের কোনও সমস্যা হতে পারে।

শুভ রং: বেগুনি

শুভ সংখ্যা: ৩৪

শুভ দিন: শনিবার

Disclaimer : এই আর্টিকেলের সমস্ত মতামত একজন জ্যোতিষীর দেওয়া। এর দায়ভার বোল্ডস্কাই বাংলা এবং এর কর্মচারীরা নেবে না।

English summary

Weekly Horoscope For 10 October To 16 October In Bengali

Check out the weekly horoscope for 10 october to 16 october in bengali for all zodiac signs. Read on.
Story first published: Sunday, October 10, 2021, 7:00 [IST]
X