For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ১০ মে থেকে ১৬ মে

|

সাপ্তাহিক রাশিফল ​​পড়ে আপনি আপনার আগামী দিনগুলি সম্পর্কে আরও ভালভাবে পরিকল্পনা করতে পারবেন। আসুন জেনে নেওয়া যাক আপনার পুরো সপ্তাহটি কীভাবে কাটবে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহটি মেষ রাশির জাতকদের পক্ষে মঙ্গলজনক হবে না। আপনার কাজে বাধা আসতে পারে যা আপনার আত্মবিশ্বাসকে অচল করে দিতে পারে। তবে আপনাকে ধৈর্য ধরতে হবে অন্যথায় আপনি আপনার লক্ষ্য থেকে বিচ্যুত হতে পারেন। আপনি যদি একটি ছোট ব্যবসা করেন তবে এই সপ্তাহে আপনি আর্থিক সংকটের মুখোমুখি হতে পারেন। তাড়াহুড়োয় কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। আপনার পরিবারের সবার সঙ্গে ভালো সম্পর্ক থাকবে। বিশেষত এই সময়ে স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে অফিসের কাজের চাপ বাড়তে পারে। কাজ আরও বেশি হবে এবং সময়ের অভাবে আপনি সবকিছু পরিচালনা করতে পারবেন না। উচ্চ আধিকারিকরা আপনার উপর খুব রেগে যেতে পারেন। অতিরিক্ত রাগ আপনার স্বাস্থ্যের পক্ষে ভালো নয়, এটি হতাশার কারণ হতে পারে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: শুক্রবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহটি ভালো হতে চলেছে, তাই সমস্ত চাপ ভুলে আনন্দের দিকে মনোনিবেশ করুন। এই সময়কালে আপনার নিজের জন্য পর্যাপ্ত সময়ও থাকবে। আপনি এটির ভালভাবে ব্যবহার করুন এবং ভাল কিছু করার চেষ্টা করুন। এই সপ্তাহে আপনি বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। পরিবারের সদস্যদের সঙ্গে এই সময়টি অতি আনন্দে কাটবে। মহিলারা বাড়ির দিকে বেশি মনোযোগ দেবেন। চাকুরিজীবীদের তাদের সহকর্মীদের সঙ্গে যথাযথ আচরণ করা দরকার। আপনার মেজাজ আপনার জন্য সমস্যার সৃষ্টি করতে পারে। যদি আপনি কাউকে ঋণ দিয়ে থাকেন, তবে যত তাড়াতাড়ি সম্ভব এটি ফিরিয়ে আনার চেষ্টা করুন। আপনার আর্থিক অবস্থা খারাপ হওয়ার লক্ষণ রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি ভাল হবে। যোগব্যায়াম এবং ধ্যান করতে থাকুন, আপনি এটি থেকে উপকার পাবেন।

শুভ রঙ: হালকা লাল

শুভ সংখ্যা: ৩৬

শুভ দিন: মঙ্গলবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

আপনাকে আপনার আচরণের প্রতি বেশি খেয়াল রাখতে হবে। বাড়ি বা কর্মক্ষেত্র যাইহোক না কেন, আপনাকে সবার সঙ্গে ভাল ব্যবহার করতে হবে। ভুলেও কারুর সঙ্গে ঠাট্টা করবেন না, তাহলে আপনি বিব্রত হতে পারেন। জেনেশুনে, আপনি এমন কিছু বলতে পারেন যা কারুর অনুভূতিতে আঘাত করবে। চাকুরিজীবীদের নিজের কাজের মাধ্যমে উচ্চ আধিকারিকদের মন জয় করতে হবে, অন্যথায় আপনি আগামী সময়ে একটি বড় সংকটের মুখোমুখি পড়তে পারেন। এই সময়ে, ব্যবসায়ীদের কোনও বড় চুক্তি মাঝখানে আটকে যেতে পারে, যা আপনাকে অনেক চাপের মধ্যে রাখবে। অতিরিক্ত আত্মবিশ্বাস নিয়ে এসে কোনও কাজ করবেন না অন্যথায় আপনি এর ফল ভুগতে পারেন। আর্থিকভাবে, এই সপ্তাহটি আপনার জন্য মঙ্গলজনক হবে। যদিও আপনি কোনও সুবিধা পাবেন না তবে আপনার ব্যয়গুলি নিয়ন্ত্রণে থাকবে। স্বাস্থ্যের বিষয়ে কথা বলা, যদি আপনার হাঁপানির সমস্যা থাকে তবে এই সময় নিজের যত্ন নিন।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৭

শুভ দিন: রবিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহে আপনাকে যত্নবান হতে হবে। এই লকডাউনে সরকার কর্তৃক তৈরি বিধিগুলি যথাযথভাবে অনুসরণ করুন অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। প্রয়োজন না হলে ঘর ছেড়ে বেরোবেন না। শিক্ষার্থীদের উচিত তাদের সময়ের সদ্ব্যবহার করা। অনলাইন ক্লাসগুলির সুবিধা নিন এবং আপনার অনুশীলন চালিয়ে যান। কর্মক্ষেত্রে আপনি ভাল ফলাফল পেতে পারেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্য বিশেষ উপকারি হবে। আপনি কিছু নতুন ক্লায়েন্ট পেতে পারেন এবং আপনার ব্যবসায় বৃদ্ধি হবে। চাকুরিজীবীদের উপর চাপ থাকবে। এই সময়ের মধ্যে আপনাকে আপনার সমস্ত কাজ দ্রুত শেষ করতে হবে, অল্প পরিমাণে অবহেলাও আপনার পক্ষে ক্ষতিকারক হতে পারে। ঘরের পরিবেশ ভাল থাকবে। এই সময়ে, আপনি পরিবারের সদস্যদের সমর্থন পাবেন। এই সময়টিতে স্ত্রীকে নিয়ে কোনও সমস্যা হবে না। আপনাদের পারস্পরিক বোঝাপড়া বাড়বে। অর্থের পরিস্থিতির উন্নতি হতে পারে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩২

শুভ দিন: বৃহস্পতিবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সপ্তাহটি এই রাশি জাতকদের জন্য খুব ভাল হবে। এই সময়কালে আপনি চাপমুক্ত থাকবেন এবং নিজের প্রতি আরও মনোযোগ দিন। আপনি বাড়িতে আরও সময় ব্যয় করবেন এবং পরিবারের সঙ্গে সুখ উপভোগ করবেন। এই সময়ে সুস্বাদু এবং আপনার পছন্দসই খাবার রান্না করা হবে। বিবাহিত জীবনে আপনি ভাল ফলাফল পাবেন। গৃহস্থালী বিষয় সমাধানে আপনার সঙ্গী আপনাকে সমর্থন করবে। প্রিয়জনের ইতিবাচকতা এবং বোঝাপড়া আপনার বিবাহিত জীবনকে সুখী করে তুলবে। এই সপ্তাহে বাড়িতে কিছু বিশেষ উদযাপন হতে পারে। কাজের ক্ষেত্রে আপনার যেকোনও প্রচেষ্টা সফল হতে পারে। চাকরি হোক বা ব্যবসা, ভালো ফল পাবেন। অর্থ নিয়ে খুব বেশি চিন্তা করবেন না, কারণ এই সপ্তাহে অর্থ সম্পর্কিত কোনও সমস্যা হবে না। সম্পত্তি সম্পর্কিত সুবিধাও পেতে পারেন। সামগ্রিকভাবে, এই সময়টি আপনার জন্য খুব শুভ হবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৪৪

শুভ দিন: সোমবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

বাড়ি বা কর্মক্ষেত্র, সব জায়গাতেই আপনি বুদ্ধিমানের সহিত কাজ করবেন। ব্যবসায়ীরা এই সময়কালে ভাল ফল পেতে পারেন। আপনার আটকে থাকা পরিকল্পনাগুলি পুনরায় শুরু করতে আপনি কঠোর পরিশ্রম করবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি উত্তেজিত থাকবেন। এই সময়ে আপনার বাবার স্বাস্থ্য খারাপ হতে পারে। আপনি যদি বাড়ি থেকে দূরে থাকেন তবে লকডাউনের কারণে আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করতে পারবেন না। এটি আপনাকে খুব দু:খিত করতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে, এই সপ্তাহটি ব্যয়বহুল হবে। আপনাকে কিছু বিল পরিশোধ করতে হতে পারে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: বুধবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহে, আপনার সমস্ত মনোযোগ আর্থিক পরিস্থিতির দিকে থাকবে। আর্থিক বিষয়ে আপনি খুব সিরিয়াস থাকবেন। আপনি আপনার পরিকল্পনা পরিবর্তন করতে পারেন। যাইহোক, এই সময়কালে আপনাকে ঋণ নেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে অন্যথায় আপনার উপর চাপ উল্লেখযোগ্য পরিমাণে বাড়তে পারে। আপনি সঞ্চয়ের দিকে বেশি মনোযোগ দিন। ব্যবসায়ীদের এই সপ্তাহে সাবধানতা অবলম্বন করতে হবে। কিছু শুনে বিশ্বাস করবেন না, কারণ এটি আপনার বিরোধীদের কৌশল হতে পারে। আপনার ব্যবসায়ের সিদ্ধান্তগুলি সাবধানতার সহিত নেওয়া ভাল। এই সময়ের মধ্যে, পরিবারে উত্তেজনা সম্ভব। স্ত্রীর সঙ্গে আপনার দ্বন্দ্ব বাড়তে পারে। একে অপরকে বোঝার চেষ্টা করুন। আপনার অবহেলা স্বাস্থ্য খারাপ করতে পারে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২৬

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সপ্তাহটি আপনার জন্য আশার এক নতুন কিরণ নিয়ে আসবে। একদিকে আপনি কঠোর পরিশ্রম করবেন, অন্যদিকে ভাগ্যের সম্পূর্ণ সমর্থনও পাবেন। আপনি ভাল কাজ করবেন এবং আশানুরূপ সুবিধাও পাবেন। আপনি যদি নিজের ব্যবসা করেন তবে কর্মচারীদের সঙ্গে এই সপ্তাহে কিছু সমস্যা হতে পারে। চাকুরিজীবীদের জন্য এই সময়টি স্বাভাবিক হবে। আপনি যদি বাড়ি থেকে কাজ করেন তবে আপনার কাজটি সাবধানে এবং সময়মতো করুন। পরিবার থেকে মানসিক সমর্থন পাবেন। আপনি যদি সমস্যায় পড়েন তবে পরিবারের সদস্যরা আপনাকে সমর্থন করবে। পিতা-মাতা আপনার সঙ্গে থাকবে। বিবাহিত জীবনে শান্তি থাকবে। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো হবে। আপনি এই সময়ে আপনার সন্তানদের প্রতি মনোযোগ দিতে সক্ষম হবেন। যদি তাদের শিক্ষায় কোনও বাধা থাকে তবে আপনি তা দূর করার জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। আর্থিক পরিস্থিতি ভাল থাকবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: বৃহস্পতিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহে, আপনার পরিকল্পনা ভালভাবে করা দরকার যাতে আপনি তাড়াহুড়ো এবং আতঙ্ক এড়াতে পারেন। আপনি কাজে ব্যস্ত থাকবেন। এই দিনগুলিতে আপনি আপনার ব্যবসায়ের গতি বাড়ানোর জন্য কঠোর পরিশ্রম করবেন, এটি আপনাকে উপযুক্ত ফলাফলও দেবে। যদিও আপনি কিছু সময়ের জন্য চাপে পড়বেন তবে শীঘ্রই আপনি তা থেকে মুক্তি পাবেন। এই সময়ে আপনাকে আপনার কথায় মনোযোগ দিতে হবে। বিতর্ক থেকে দূরে থাকুন অন্যথায় এটি আপনার স্বাস্থ্যের উপর খারাপ প্রভাব ফেলবে। মা-বাবার সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। অন্যদিকে, স্ত্রীর সঙ্গে আপনার মতপার্থক্য বাড়তে পারে। আপনার প্রিয়জনকে উপেক্ষা করার মতো ভুল করবেন না। প্রেমের জীবন ভাল হবে। আপনি বিয়ে করার সিদ্ধান্ত নিতে পারেন। অন্যের নির্দেশে আপনার আর্থিক সিদ্ধান্ত নেওয়া এড়ান, নাহলে আপনার ক্ষতি হতে পারে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: শনিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

এই সপ্তাহটি আপনার জন্য স্বস্তিদায়ক হবে। এই সময়ে আপনি যেকোনও বড় সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনার মানসিক চাপ দূর হবে এবং আপনি আবারও মানসিকভাবে শক্তিশালী হবেন। মা-বাবার কাছ থেকে উপকার পাওয়া সম্ভব। আপনি যদি আর্থিক বাধা নিয়ে লড়াই করে থাকেন তবে এই সময়কালে আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। এছাড়াও আপনার আয় এবং ব্যয় ভারসাম্যপূর্ণ থাকবে। যদি পরিবারের কোনও প্রবীণ সদস্যের স্বাস্থ্য ঠিক না থাকে তবে এই সময়ের মধ্যে তাদের স্বাস্থ্যের উন্নতি হবে। রোমান্টিক জীবনে, আপনি যদি আপনার সঙ্গীকে সত্যই ভালবাসেন তবে নেতিবাচক বিষয়গুলি উপেক্ষা করুন। দ্বন্দ্ব এড়ান এবং একে অপরের উপর আস্থা রাখুন। এই সময়টি শিক্ষার্থীদের জন্য গুরুত্বপূর্ণ। আপনি যদি কোনও প্রতিযোগিতামূলক পরীক্ষা দেবেন বলে ঠিক করেন তবে আপনার প্রস্তুতি ভালো হওয়া উচিত। স্বাস্থ্য খুব ভালো হবে।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ২১

শুভ দিন: বুধবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহে আর্থিক বিষয়ে আপনাকে আপনার সিদ্ধান্তগুলি সাবধানতার সহিত নিতে হবে। বিনিয়োগ এড়িয়ে চলুন এবং আপনার ব্যয় নিয়ন্ত্রণ করুন। এই সময়ের মধ্যে, আপনি একটি বড় অর্থনৈতিক সঙ্কটের মুখোমুখি হতে পারেন। আপনি যদি আপনার আয় বাড়াতে চান তবে আপনাকে আরও কঠোর পরিশ্রম করতে হবে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য কঠিন হবে। ব্যবসায়িক পরিকল্পনা না এগোনোর কারণে আপনি চাপে পড়বেন। বিনিয়োগের কোনও ভাল সুবিধা পাবেন না। জীবনসঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। প্রতিকূল পরিস্থিতিতে সে আপনার মনোবলকে বাড়াবে। এই সপ্তাহে স্বাস্থ্যের ক্ষেত্রে কোনও বড় সমস্যার লক্ষণ রয়েছে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ৪৯

শুভ দিন: শুক্রবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

এই সময়ে, আপনার নিজের কাজের উপর ফোকাস করা উচিত। আপনার সহকর্মীদের সঙ্গে ভাল সম্পর্ক রাখার চেষ্টা করুন। আপনার একটি গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে সাহায্যের প্রয়োজন হতে পারে। বর্তমান পরিস্থিতি বিবেচনা করে ব্যবসায়ীরা পরিবর্তনের সিদ্ধান্ত নিতে পারে। তবে এই সময়টি কোনও বড় সিদ্ধান্ত নেওয়ার পক্ষে অনুকূল নয়। সমস্ত কোণ থেকে পরীক্ষা করেই আপনার চূড়ান্ত সিদ্ধান্ত নিন। পারিবারিক জীবনে শান্তি থাকবে। পরিবারের সদস্যদের মধ্যে ঐক্য থাকবে। আপনি যদি বিবাহিত হন, তবে এই সময়কালে আপনার সঙ্গীর সাথে আপনার কিছু সমস্যা হতে পারে, তবে আপনাদের মধ্যে ভালবাসা থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রে, এই সময়টি ভাগ্যবান হবে। আপনার আর্থিক প্রচেষ্টা সফল হতে পারে। এছাড়াও, আপনি ঋণ থেকে মুক্তি পেতে পারেন। আপনার স্বাস্থ্য ভাল থাকবে। আপনি ইতিবাচক শক্তি দ্বারা বেষ্টিত থাকবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: রবিবার

English summary

Weekly Horoscope For 10 May To 16 May

Check out your Weekly Horoscope For 10 May To 16 May.
Story first published: Sunday, May 10, 2020, 7:00 [IST]
X