For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ৯ অগাস্ট থেকে ১৫ অগাস্ট

|

সাপ্তাহিক রাশিফল ​​থেকে আপনি আপনার আসন্ন সাত দিনের সমস্ত গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। তবে চলুন দেখে নিন এই সপ্তাহে আপনার ভাগ্যে কী আছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহে অর্থ সম্পর্কে সতর্ক থাকুন। অযথা ব্যয় করা থেকে বিরত থাকুন। এছাড়াও, এই সময়ে ঋণ নেওয়া ও দেওয়া থেকে বিরত থাকুন। অফিসে কাজ বেশি হবে। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য স্বাভাবিক হবে বলে আশা করা হচ্ছে। আপনি পরিবারকে বেশি সময় দিতে পারবেন না। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভাল থাকার কারণে কোনও সমস্যা হবে না। স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুন। এই সময়কালে, আপনার স্বাস্থ্য মারাত্মকভাবে হ্রাস পেতে পারে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩৯

শুভ দিন: বুধবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

আপনি যদি আপনার পুরো সপ্তাহটি আগে থেকে পরিকল্পনা করে থাকেন তবে তা আপনার পক্ষে ভাল। এই সময়টি আপনার জন্য খুব ব্যস্ত হবে। আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে সমান মনোযোগ প্রয়োজন। এই সময়ে বাবার সঙ্গে কিছুটা মতপার্থক্য হতে পারে। আপনি আপনার আচরণ ঠিক রাখুন। অফিসে সহকর্মীদের সঙ্গে গল্প করে সময় নষ্ট করা এড়িয়ে চলুন। এই সময়কালে আপনার কাঁধে অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব থাকবে। অর্থের ক্ষেত্রে এই সময়টি সঠিক হবে। আপনি এই সময়কালে ব্যথার সমস্যায় পড়বেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২

দিন: শুক্রবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

চাকুরিজীবীদের জন্য এই সপ্তাহটি খুবই গুরুত্বপূর্ণ হবে। এর মধ্যে আপনার কোনও বড় প্রকল্প শেষ হবে। সিনিয়ররা আপনার কাজ দেখে খুশি হবে এবং আপনার অগ্রগতিও হতে পারে। একই সময়ে, যদি আপনার ব্যবসা থাকে তবে আপনাকে এই সময়কালে কিছুটা ক্ষতির সম্মুখীন পড়তে হতে পারে। পরিবারের সাথে আপনার মতবিরোধের অবসান হতে পারে। সম্পত্তির সাথে জড়িত উপকার হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি ভাল হবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: সোমবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহে আপনি কোনও চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আপনার আচরণ আপনার সমস্যাগুলি বাড়িয়ে তুলতে পারে। আপনাকে আপনার ব্যবহার ঠিক রাখার পরামর্শ দেওয়া হচ্ছে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার আর্থিক সুবিধা হতে পারে। তবে অর্থের ক্ষেত্রে আপনাকে তাড়াহুড়ো করা এড়াতে হবে। পারিবারিক দায়িত্ববোধ অবহেলা করবেন না। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সপ্তাহটি আপনার জন্য উত্থান-পতনে পূর্ণ হবে। আপনার মানসিকচাপ বাড়ার সাথে সাথে আপনার স্বাস্থ্যের অবনতি হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৬

শুভ দিন: শনিবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সপ্তাহটি কাজের ক্ষেত্রে কঠোর পরিশ্রমের দিকে ইঙ্গিত করছে। আপনি যদি চাকরি করেন তাহলে অফিসে প্রতিযোগিতা বাড়তে পারে। তাই আপনি নিজের দিক থেকে কোনও ফাঁক রাখবেন না, বিশেষত আপনি যদি উচ্চ পদ অর্জন করতে চান তবে এটি আপনার জন্য একটি সুবর্ণ সুযোগ হতে পারে। ব্যবসায়ীদের তাদের পরিকল্পনাগুলি নিয়ে পুনর্বিবেচনা করা দরকার। এই সময়কালে আপনাকে কিছু পরিবর্তন করতে হবে। অর্থনৈতিক ক্ষেত্রে এই সময়টি মঙ্গলজনক হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে এই সময়ে ছোট-খাটো সমস্যা দেখা দিতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: শুক্রবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

আপনার কথার মধ্যে কোমলতা থাকবে। কাজের ক্ষেত্রেএই সময়টি মঙ্গলজনক হবে। আপনি যদি চাকরি করেন তবে আপনার সমস্ত কাজ সময়মতো শেষ হবে। কাজের প্রতি আপনার আগ্রহ দেখে, অফিসাররা আপনাকে কোনও বড় দায়িত্ব অর্পণ করতে পারেন। অন্যদিকে, যারা ব্যবসা করেন তাদের জন্য সপ্তাহটি উপকারি হবে। আপনি ছোট ছোট অনেক লাভ পেতে পারেন। আপনি যদি অবিবাহিত হন, তবে আপনার জন্য একটি ভাল সম্বন্ধ আসতে পারে। স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি খুব উদ্যমী থাকবেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: সোমবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহে আপনার স্বাস্থ্য খারাপ থাকবে। এই সময়ের মধ্যে, আপনাকে ডাক্তারের কাছে বা হাসপাতালে যেতে হতে পারে। আপনি যদি বিবাহিত হন তবে আপনার জীবনসঙ্গীর সাথে বিতর্ক করা এড়িয়ে চলুন। আপনার সিদ্ধান্তগুলি তার উপর চাপিয়ে দেওয়া উচিত নয়। এই সপ্তাহে অর্থের দিক দিয়ে মিশ্র ফলাফল পাবেন। এই সময়ে আপনার আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে। তবে আপনি না চাইলেও আপনাকে কিছু বড় ব্যয় করতে হতে পারে। কাজ নিয়ে এই সময়কালে আপনি খুব ব্যস্ত থাকবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি ঠিক থাকবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২৯

শুভ দিন: বৃহস্পতিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আপনি যদি চাকরি করেন তবে এই সময় অফিসে কিছু পরিবর্তন সম্ভব। আপনাকে আপনার কাজের বিষয়ে আরও সিরিয়াস হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার উপর কাজের চাপ অতিরিক্ত থাকতে পারে। আপনি যদি নিজের কাজটি সময়মতো সম্পন্ন না করেন তবে আপনাকে প্রদত্ত দায়িত্বগুলি প্রত্যাহার করা হতে পারে। ব্যবসায়ীরা এই সপ্তাহে ভাল লাভ পেতে পারেন। বাড়ির সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ২

শুভ দিন: সোমবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহে আপনি আপনার অর্থ সম্পর্কিত সমস্যা সমাধান করতে পারবেন। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। আপনি ব্যক্তিগত জীবনে ভাল ফলাফল পাবেন। সমাজে আপনার সম্মান ও শ্রদ্ধা বাড়বে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার স্ত্রী এই সময়ের মধ্যে কিছু স্বাস্থ্য সমস্যার মুখোমুখি হতে পারেন। তবে আপনি সপ্তাহের শেষে তাঁর স্বাস্থ্যের উন্নতি দেখতে পাবেন। তাই আপনাকে খুব বেশি চিন্তা করতে হবে না। চাকরি হোক বা ব্যবসা, আজ আপনার পক্ষে দিনটি মঙ্গলজনক হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২৬

শুভ দিন: শুক্রবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

এই সপ্তাহে আপনি আপনার পারিবারিক জীবনে আরও বেশি মনোযোগ দেবেন। পারিবারিক জীবনের সঙ্গে সম্পর্কিত যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে, মনে রাখবেন যে বাড়ির কোনও সদস্য যাতে সমস্যায় না পড়েন। আপনি যদি বিবাহিত হন এবং আপনার স্ত্রীর সঙ্গে আপনার সম্পর্ক যদি ভাল না হয়, তবে এই সময়ের মধ্যে আপনাদের মধ্যে তিক্ততা হ্রাস পেতে পারে। আজ আপনার থাকার জায়গাটি পরিবর্তন হতে পারে। অর্থের দিক থেকে আপনি এই সপ্তাহে ভাল ফলাফল পাবেন। আপনার আর্থিক প্রচেষ্টা সফল হবে। কাজের জন্য সপ্তাহের শেষে আপনাকে ভ্রমণ করতে হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৪৬

শুভ দিন: বৃহস্পতিবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহে আপনাকে স্বাস্থ্যের পুরো যত্ন নিতে হবে। আপনার যদি ইতিমধ্যে কোনও শারীরিক সমস্যা দেখা দেয়, তবে আপনাকে আরও সজাগ থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। এমন কিছু করবেন না, যা আপনার স্বাস্থ্যের ক্ষতি করবে। আর্থিকভাবে এই সময়টি আপনার জন্য ভাল হতে চলেছে। যদিও আপনি যে কোনও পুরানো ঋণ নিয়ে খুব চিন্তিত থাকবেন, তবে আপনি আপনার আর্থিক দিকটি শক্তিশালী করার জন্য যথাসাধ্য চেষ্টাও চালিয়ে যাবেন।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৬

শুভ দিন: রবিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

ব্যবসা ক্ষেত্রে এই সময়ে নতুন পরিকল্পনা নিয়ে চিন্তিত থাকবেন। তবে এই পরিকল্পনাগুলি কার্যকর করার জন্য এটিই সঠিক সময়। একই সঙ্গে কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিদের জন্য সময়টি স্বাভাবিক হবে। সিনিয়র কর্মকর্তাদের সাথে আপনার সুসম্পর্ক বজায় থাকবে এবং আপনি তাদের পুরোপুরি সমর্থনও পাবেন। বাড়ির কোনও সদস্য আপনার প্রতি ভাল আচরণ করবেন না। এই সময়ে বাড়িতে বিভেদ সৃষ্টি হতে পারে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: মঙ্গলবার

English summary

Weekly Horoscope : 9 August To 15 August

Check out your Weekly Horoscope for 9 August To 15 August. Read on.
X