For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ৮ নভেম্বর থেকে ১৪ নভেম্বর

|

আগামী সাত দিন আপনার কেমন হবে তা জানতে সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কর্মক্ষেত্রে এই সপ্তাহে কিছুটা অসতর্কতা আপনার কঠোর পরিশ্রমকে নষ্ট করতে পারে। কাজের ক্ষেত্রে আপনাকে খুব সক্রিয় থাকতে হবে। আপনি যদি চাকরি পরিবর্তন করার কথা ভাবছেন, তবে এর জন্য সময়টি সঠিক নয়। আপনি সঠিক সময়ের জন্য অপেক্ষা করুন, জিনিসগুলি আপনার পক্ষে হবে। আপনি যদি নতুন ব্যবসা শুরু করার কথা ভাবছেন, তবে এই সময়ের মধ্যে আপনি ভাগ্যের পুরো সমর্থন পাবেন। অর্থ সম্পর্কিত সমস্যা দূর হয়ে যাবে। আপনি ব্যক্তিগত জীবনে ভাল ফলাফল পাবেন। সমাজে আপনার শ্রদ্ধা বাড়বে। আপনি যদি বিবাহিত হন, তবে এই সময়ের মধ্যে আপনার জীবনসঙ্গীর কিছু স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা হতে পারে। তবে সপ্তাহের শেষে তার স্বাস্থ্যের উন্নতি হবে, তাই আপনাকে খুব বেশি চিন্তা করতে হবে না।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: শনিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সময়ে আপনাকে আপনার বক্তৃতার উপর আরও নিয়ন্ত্রণ রাখতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার কঠোর বক্তব্য আপনার কাজকে ক্ষতিগ্রস্থ করতে পারে। এটি আপনার ব্যক্তিগত এবং পেশাদার জীবনে প্রভাব ফেলতে পারে। কর্মক্ষেত্রে এই সপ্তাহে উচ্চ আধিকারিকরা আপনার কাজ নিয়ে খুশি হবেন না। আপনি যদি এভাবে ছোট ছোট ভুল করতে থাকেন, তবে আপনার চাকরি চলে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কাজগুলি সাবধানতার সঙ্গে করার চেষ্টা করুন। অন্যদিকে, ব্যবসায়ীদের বিতর্ক এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি অংশীদারিত্বের সঙ্গে ব্যবসা করেন, তবে এমন কোনও সিদ্ধান্ত নেবেন না যার ফলে আপনাকে পরে আফসোস করতে হয়। শিক্ষার্থীদের জন্য এই সপ্তাহটি চাপে পূর্ণ থাকবে। এই সময়ের মধ্যে আপনি আপনার পরিবারের সাথে বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন না। যে কারণে জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্কের ক্ষেত্রে দূরত্ব বাড়তে পারে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১৫

শুভ দিন: সোমবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

গ্রহের অশুভ প্রভাবের কারণে, এই সময়ের মধ্যে আপনার প্রকৃতিতে অতিরিক্ত রাগ দেখা দেবে। আপনাকে অপ্রয়োজনীয় রাগ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় এটি আপনার চাপকে উল্লেখযোগ্যভাবে বাড়িয়ে তুলতে পারে। আপনার যদি উচ্চ রক্তচাপের সমস্যা থেকে থাকে, তবে নিজের গাফিলতির কারণে স্বাস্থ্য হ্রাস পেতে পারে। চাকুরিজীবীদের জন্য এই সময়টি খুব ভাল। আপনার সমস্ত কাজ সহজেই সম্পন্ন হবে। আপনি এই সময়কালে আপনার কঠোর পরিশ্রমের ভাল ফলাফলও পেতে পারেন। আপনি একটি উচ্চ পদ পেতে পারেন। অন্যদিকে, আপনাকে আপনার বক্তৃতার উপর আরও নিয়ন্ত্রণ রাখতে পরামর্শ দেওয়া হচ্ছে। এই সপ্তাহটি ছোট ব্যবসায়ীদের জন্য খুব উপকারী হবে। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে। আপনার বাজেট ভারসাম্যপূর্ণ হবে। আপনার বিবাহিত জীবনে শান্তি বজায় রাখতে আপনার জীবনসঙ্গীর দিকটি আপনাকে বুঝতে হবে। এইভাবে আপনি তাদের উপেক্ষা করে তাদের অনুভূতিতে আঘাত করছেন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: সোমবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহটি আপনার জন্য খুব ভালো হতে চলেছে। অফিসে আপনার কাজটি খুব প্রশংসিত হবে। আপনি একটি উচ্চ পদ পেতে পারেন। সিনিয়র অফিসাররা আপনাকে কিছু বড় কাজে দায়িত্ব দিতে পারেন। ব্যবসায়ীরা এই সময়ে উপকৃত হবেন এবং আপনার আয় বৃদ্ধি পাবে। অর্থনৈতিক দৃষ্টিকোণ থেকে, এই সপ্তাহটি আপনার জন্য খুব ব্যয়বহুল হবে। যদি আপনার বাড়িতে উত্তেজনা থেকে থাকে, তবে এই সপ্তাহে এই উত্তেজনা শান্ত হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার প্রিয়জনের সঙ্গে সম্পর্কের উন্নতি হবে এবং আপনি মানসিক সমর্থনও পাবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে ভাল হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: শনিবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

প্রচুর প্রচেষ্টা এবং কঠোর পরিশ্রম সত্ত্বেও আপনি যদি কর্মক্ষেত্রে ভাল সাফল্য না পান, তবে আপনাকে হতাশ হওয়ার দরকার নেই। সময় এলেই সব কিছু আপনার দিকে হবে। আপনার প্রতিভা প্রকাশের জন্য এটি একটি সঠিক সময়। আপনি যদি ব্যবসা করেন, তবে অর্থের দিক থেকে খুব সতর্কতার সাথে সিদ্ধান্ত নিন। তা না হলে আপনি ক্ষতির মুখোমুখি হতে পারেন। পারিবারিক জীবনে পরিস্থিতি প্রতিকূল হবে। এই সময়ে বাড়িতে কোনও বড় বিরোধ হতে পারে। আপনি যদি শান্তিতে কাজ না করেন, তবে বিষয়টি আরও এগিয়ে যেতে পারে। আপনার খারাপ আচরণটি আপনার প্রিয়জনকে আঘাত করতে পারে। আপনি যদি বিবাহিত হন, তবে এই সময়ের মধ্যে আপনার জীবনসঙ্গীর আচরণে প্রচুর রুক্ষতা দেখা দেবে। ছোট ছোট জিনিসগুলি নিয়ে আপনাদের মধ্যে বিভ্রান্তি বাড়তে পারে। এমন পরিস্থিতিতে আপনার প্রিয়জনের মনের কথা জানার চেষ্টা করা উচিত।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ১৭

শুভ দিন: বেগুনি

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

সপ্তাহের প্রথম দিনগুলি আপনার পক্ষে কঠিন হয়ে উঠতে পারে। এই সময়ে আপনি মানসিক অশান্তি অনুভব করবেন। আপনি আপনার কাজের দিকে সঠিকভাবে মনোযোগ দিতে সক্ষম হবেন না। এমন পরিস্থিতিতে আপনাকে আপনার উর্ধ্বতনদের ক্রোধের মুখোমুখি পড়তে হতে পারে। অন্যদিকে এই সময়টি ব্যবসায়ীদের পক্ষেও প্রতিকূল হবে। প্রচুর প্রচেষ্টা ও কঠোর সংগ্রাম সত্ত্বেও আপনি ভাল ফলাফল পাবেন না। এই সময়ে, আপনি যদি কোনও নতুন ব্যবসায় বিনিয়োগ করেন, তবে ক্ষতি হতে পারে। আপনার ব্যবসার সিদ্ধান্তগুলি খুব চিন্তাভাবনা করে নিন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি কিছুটা স্বস্তি পেতে পারেন। এই সময় আপনি আর্থিকভাবে লাভবান হতে পারেন। আর্থিক পরিস্থিতির উন্নতি আপনার আর্থিক ঝামেলাগুলিকে আরও বাড়িয়ে তুলবে। পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্কও ভাল থাকবে এবং আপনি কঠিন পরিস্থিতিতে আপনার প্রিয়জনের পূর্ণ সমর্থন পাবেন। যদি এই সময়ের মধ্যে স্বাস্থ্য সম্পর্কিত সমস্যাগুলি বাড়তে দেখা যায়, তবে অবিলম্বে একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করা উচিত।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৪১

শুভ দিন: বৃহস্পতিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহে কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিদের উপর কাজের চাপ কম হবে। একই সঙ্গে ব্যবসায়ীরাও এই সপ্তাহে ভাল লাভ করতে পারেন। এই সময়ের মধ্যে আপনি যদি একটি নতুন কাজ শুরু করেন বা একটি বিনিয়োগ করেন, তবে আপনি সেরা ফল পাবেন। তবে এর জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। পারিবারিক জীবনে পরিস্থিতি স্বাভাবিক থাকবে। আপনি পিতামাতার কাছ থেকে সমর্থন পাবেন। আপনি যদি বিবাহিত হন, তুচ্ছ বিষয় নিয়ে আপনার জীবনসঙ্গীর সাথে বিতর্ক করা এড়িয়ে চলুন। আপনার নিজের সিদ্ধান্তগুলি তাদের উপর চাপিয়ে দেওয়া উচিত নয়। তাদের পছন্দ এবং অপছন্দের যত্ন নেওয়াও উচিত। অর্থের দিক দিয়ে এই সপ্তাহে মিশ্র ফলাফল পাবেন। এই সময়ে আপনার আয় বাড়ার সম্ভাবনা থাকলেও, আপনাকে কিছু বড় ব্যয় করতে হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টা ঠিক থাকবে। যদি আপনি গাফিলতি না করেন, তবে কোনও বড় সমস্যা হবে না।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ২১

শুভ দিন: মঙ্গলবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

পারিবারিক সমস্যা বাড়তে পারে। হঠাৎ করে কোনও পুরানো ঘটনা উদয় হয়ে বাড়ির শান্তি বিঘ্নিত করতে পারে। সপ্তাহের শুরুর দিনগুলি আপনার মানসিক চাপে পূর্ণ থাকবে। এই সময়ে সবার সঙ্গে আপনার খুব ভারসাম্যপূর্ণ আচরণ করা দরকার। কর্মক্ষেত্রে এই সময়ে আপনার কাজের প্রশংসা করা হবে। আপনার সমস্ত কাজ দ্রুত সম্পন্ন হবে। এই সময়ের মধ্যে, আপনার আত্মবিশ্বাস বাড়বে এবং আপনি আপনার কঠোর পরিশ্রমের সঠিক ফলাফলও পাবেন। আপনি যদি ব্যবসা করেন, তবে বড় ক্লায়েন্টের সহায়তায় আপনার ব্যবসা বৃদ্ধি পাবে। আপনি একটি নতুন অর্ডার পেতে পারে। এই সপ্তাহে আপনি অর্থ নিয়ে উদবিঘ্নে থাকবেন। এই সময়ে আপনাকে বাড়ির প্রবীণদের স্বাস্থ্য সম্পর্কে সচেতন হতে হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৩৮

শুভ দিন: শুক্রবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আজ আপনি ঘরোয়া সমস্যা সমাধানের জন্য যথাসাধ্য চেষ্টা করবেন। কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে মনে রাখবেন যে বাড়ির সুখ আপনার সিদ্ধান্তের উপর নির্ভর করে। আপনি যদি বিবাহিত হন এবং আপনার জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্ক ভাল না থাকে, তবে এই সময়ের মধ্যে তা ঠিক করার চেষ্টা করুন। এই সময়কালে আপনার থাকার জায়গা পরিবর্তন হতে পারে। অর্থের দিক থেকে আপনি এই সপ্তাহে ভাল ফলাফল পাবেন। আপনার আর্থিক প্রচেষ্টা সফল হবে এবং অর্থ সম্পর্কিত সমস্যা সমাধান হবে। কাজের ক্ষেত্রে আপনি যদি যথাযথ পরামর্শ দিয়ে আপনার পদক্ষেপটি এগিয়ে নিয়ে যান, তবে আপনার ক্যারিয়ারটি সঠিক দিকে এগিয়ে যাবে। চাকুরিজীবীদের জন্য এই সাত দিন খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সপ্তাহে আপনি আপনার প্রতিভা প্রদর্শনের জন্য একটি সুবর্ণ সুযোগ পেতে পারেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: শনিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

আপনি এই সপ্তাহে নিজের জন্য পর্যাপ্ত সময় পাবেন। কাজের চাপ হ্রাস হবে। এই সপ্তাহে আপনার সমস্ত কাজ সময়ের আগেই শেষ হয়ে যাবে। আপনি নতুন কিছু শেখার সুযোগও পাবেন। আপনি যদি কাঠ, লোহা বা সোনার ব্যবসা করেন, তবে এই সময়টি আপনার জন্য খুব উপকারী হবে। অন্যদিকে, আপনি যদি নিজের ছোট ব্যবসা করার পরিকল্পনা করছেন, তবে এই সময়ের মধ্যে আপনি সাফল্য পেতে পারেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। বাড়ির পরিবেশও বেশ ভালো থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রে আপনি যদি নিজের সিদ্ধান্তগুলি চিন্তাভাবনা করে নেন, তবে আপনি অবশ্যই আগামী দিনে ভাল ফলাফল পাবেন। স্বাস্থ্যের যত্ন নিতে বাইরে বা জাঙ্ক ফুড খাওয়া এড়িয়ে চলুন। আপনার ডায়েটে সবুজ শাকসবজি এবং তাজা ফলের পরিমাণ বাড়িয়ে দিন।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: বৃহস্পতিবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহে কিছু ক্ষেত্রে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। কর্মক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিদের জন্য এই সময়টি খুব শুভ হবে। এই সময়ে আপনি একটি উচ্চ পদ পেতে পারেন। অফিসে আপনার শ্রদ্ধা বাড়বে এবংএবং আপনি নিজের পরিচয় তৈরি করতে সক্ষম হবেন। একই সময়ে ব্যবসায়ীরা মিশ্র ফলাফল পাবেন বলে আশা করা হচ্ছে। আর্থিক পরিস্থিতি সন্তোষজনক হবে। আপনার আর্থিক দিকটি শক্তিশালী করার জন্য আপনাকে সঠিক দিকটি অনুসরণ করতে হবে। এই সময়কালে ব্যক্তিগত জীবনে কিছু বড় সমস্যা হতে পারে। আপনি যদি অবিবাহিত হন, তবে বাবা-মা আপনার বিয়ের জন্য চাপ তৈরি করতে পারেন। এই সময়কালে খুব যত্ন সহকারে গাড়ি ব্যবহার করতে পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩৪

শুভ দিন: বুধবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি যদি নিজের প্রয়োজনগুলি মাথায় রেখে ব্যয় করেন, তবে এই সপ্তাহে আপনার কোনও অর্থ সম্পর্কিত সমস্যা হবে না। এই সময়ের মধ্যে আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা খুব বেশি। চাকুরিজীবীদের কাজের বিষয়ে আরও গুরুতর হওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি নিজের কাজটি শান্তিতে করার চেষ্টা করেন, তবে আপনার খুব বেশি সমস্যা হবে না। ব্যবসায়ীদের এই সপ্তাহে কোনও ঝুঁকিপূর্ণ সিদ্ধান্ত না নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার আটকে যাওয়া পরিকল্পনাগুলিতে আপনাকে আরও মনোযোগ দিতে হবে। আপনার অনিয়ন্ত্রিত রাগ পরিবারের সদস্যদের থেকে আপনাকে দূরে সরিয়ে দিতে পারে। সবার সঙ্গে বিনয়ের সাথে আচরণ করা আপনার পক্ষে ভাল হবে। পরিবারের কম বয়সী সদস্যদের সঙ্গে ভাল সম্পর্ক রাখার চেষ্টা করুন। স্বাস্থ্যের দিক থেকে যদি একটি ছোট সমস্যাও হয়, তবে অবিলম্বে একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: শুক্রবার

English summary

Weekly Horoscope : 8 November To 14 November

Check out your Weekly Horoscope For 8 November To 14 November.
Story first published: Sunday, November 8, 2020, 7:00 [IST]
X