For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ৭ জুন থেকে ১৩ জুন

|

শিথিল হচ্ছে লকডাউন। সুতরাং, এই সপ্তাহে কোন কোন ক্ষেত্রে আপনার ভাগ্য সায় দেবে এবং কোন কোন ক্ষেত্রে সাফল্য ও ব্যর্থতা আসবে, তা জানতে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

কাজের ক্ষেত্রে এই সপ্তাহটি উত্থান-পতনে পূর্ণ থাকবে। সপ্তাহের শুরুতে ছোটখাটো সমস্যা হতে পারে, তবে ধীরে ধীরে পরিস্থিতি স্বাভাবিক হয়ে উঠবে। কর্মক্ষেত্রে উচ্চপদস্থ আধিকারিকদের নজর আপনার উপর থাকবে। তবে আপনার আতঙ্কিত হওয়ার দরকার নেই। কাজের ক্ষেত্রে আপনি নিজের ভুল স্বীকার করে সেরাটি দেওয়ার চেষ্টা করুন। আপনি যদি অংশীদারিতে ব্যবসা করেন, তবে আপনার সঙ্গীর সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করুন। আপনাদের মধ্যে মতপার্থক্য ব্যবসার পক্ষে ভাল নয়। হতে পারে কোনও তৃতীয় ব্যক্তি এর সুবিধা নেওয়ার চেষ্টা করবে। এই সময়কালে পারিবারিক জীবনে শান্তি থাকবে। ঘরোয়া দায়িত্ব পালনে আপনার স্ত্রীর পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি আপনার নির্ধারিত বাজেট অনুযায়ী ব্যয় করেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য গত সপ্তাহের চেয়ে কিছুটা ভাল প্রমাণিত হবে। এই সাত দিন স্বাস্থ্যের দিক থেকে আপনার পক্ষে ভাল হবে। এই করোনার সময়কালে আপনাকে নিজের এবং নিজের পরিবারের যত্ন নিতে হবে। সামাজিক দূরত্ব মেনে চলবেন।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: বৃহস্পতিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহে আপনার সমস্ত মনোযোগ আপনার কাজের দিকে থাকবে। আপনি আপনার গুরুত্বপূর্ণ এবং মুলতুবি থাকা কাজগুলি অধ্যবসায়ের সঙ্গে সম্পন্ন করবেন। আপনি যদি কোনও বড় প্রকল্পে কাজ করেন, তবে আপনার সহকর্মীদের নিয়ে একসঙ্গে কাজ করুন। আপনাকে তাদের মতামতকেও গুরুত্ব দিতে হবে। সপ্তাহের শুরুতে ব্যবসায়ীরা কিছুটা সমস্যার মুখোমুখি হতে পারেন, তবে শীঘ্রই আপনার সমস্যাগুলি দূর হবে। এই সময়ের মধ্যে আপনি নতুন সুযোগগুলির পুরো সুবিধা নিতে সক্ষম হবেন। ব্যক্তিগত জীবনে এই সাত দিন আপনার জন্য উৎসাহ -উদ্দীপনায় পূর্ণ হবে। এই সময়ে বাড়িতে কোনও বিরোধ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আচরণে নেতিবাচক পরিবর্তন আসবে। আপনি নিজেকে নিয়ন্ত্রণ করুন, অন্যথায় আপনার বাড়ির শান্তি বিঘ্নিত হতে পারে। আপনি এই সময়কালে ঋণ নিতে পারেন। তবে আপনার এই পদক্ষেপটি বিবেচনা করে নেওয়া উচিত।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৬

শুভ দিন: শুক্রবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল নয়। এই সময়ে আপনাকে অত্যধিক ব্যয় এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যদিকে আপনি যদি কাজ করেন, তবে বেতন পেতে দেরি হওয়ায় আপনি খুব চিন্তিত হবেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্যও চাপজনক হবে। এই সময়ে আপনার প্রচেষ্টা ব্যর্থ হতে পারে। এই সময়ে আপনার শত্রুদের থেকে সাবধান হন। আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আপনার ক্ষতি করার চেষ্টা করতে পারে। এই সময়ের মধ্যে আপনাকে কিছুটা সময় পরিবার থেকে দূরে থাকতে হবে। কাজের জন্য আপনাকে এই সময়ে ভ্রমণ করতে হতে পারে। এই সময়ের মধ্যে আপনার এবং আপনার স্ত্রীর সঙ্গে পারস্পরিক পার্থক্য আরও গভীর হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে আপনার যদি ইতিমধ্যে শরীরের কোনও অংশে ব্যথা হয়, তবে ভারী জিনিস বহন করা এড়িয়ে চলুন এবং পর্যাপ্ত বিশ্রাম নিন। অন্যথায় আপনার সমস্যা বাড়তে পারে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ২৩

শুভ দিন: রবিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহে আপনি যদি আপনার প্রকৃতিতে নম্রতা বজায় রাখেন, তবে আপনি অনেক সমস্যা এড়াতে পারবেন। অন্যথায়, আপনার ক্রোধ আপনাকে সমস্যায় ফেলতে পারে। বিশেষত কাজের ক্ষেত্রে, আপনাকে এই সময় ধৈর্য ধরতে হবে। কর্মক্ষেত্রে এই সময়ে উর্ধতন কর্মকর্তাদের সাথে বিতর্ক এড়াতে হবে, অন্যথায় তারা আপনার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিতে পারে। অর্থনৈতিক ক্ষেত্রে এই সময়টি মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে। আর্থিক সীমাবদ্ধতা এড়াতে আপনি কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনার পক্ষে ভাল হবে যে, আপনি তাড়াহুড়ো করে অর্থ সম্পর্কিত কোনও কাজ না করেন। বিশেষত আপনি যদি নতুন কিছু করার পরিকল্পনা নিয়ে থাকেন, তবে উত্তেজিত হয়ে কোনও ভুল পদক্ষেপ গ্রহণ করবেন না। ঘরের পরিবেশ এই সময়ে অশান্ত হবে। সম্পত্তি নিয়ে বিতর্ক হতে পারে। এই সময়ে স্বাস্থ্যের সমস্যা দেখা দিতে পারে।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ২

শুভ দিন: সোমবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

এই সময়ে আপনার বাবা-মায়ের স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া দরকার। আপনি যদি কোনও ভাড়া বাড়িতে থাকেন এবং নিজের বাড়ির স্বপ্ন দেখেন, তবে এই সপ্তাহে আপনি কিছু ভাল সংবাদ পেতে পারেন। জীবনসঙ্গীর সাথে প্রেমের সম্পর্ক থাকবে। আপনার প্রতি তাদের আচরণ খুব ভাল হবে। আর্থিক ক্ষেত্রে এই সপ্তাহে একটি বড় উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে ধর্মীয় কর্মকাণ্ডে কিছু অর্থ ব্যয় করতে পারেন। এগুলি ছাড়াও আপনি কোনও অভাবীকে আর্থিকভাবে সহায়তা করতে পারেন। এটি আপনার সম্মান বৃদ্ধি করবে এবং আপনি মানসিক শান্তিও বোধ করবেন। কাজের সম্মুখভাগে, এই সপ্তাহটি স্বাভাবিক থাকবে। ব্যবসায়ীরা তাদের প্রচেষ্টায় সফল হওয়ার সম্ভাবনা রয়েছে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: শনিবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহে আপনি সেরা পারিবারিক জীবন উপভোগ করবেন এবং আপনার বাড়িতে শান্তি থাকবে। এই সময়ের মধ্যে আপনি আপনার পরিবারের সদস্যদের জন্য পর্যাপ্ত সময় দিতে সক্ষম হবেন। আপনার ছোট ভাই বা বোনের জন্য এই সময়ের মধ্যে একটি ভাল বিয়ের প্রস্তাব আসতে পারে। আপনার স্ত্রীর প্রেম এবং সাহচর্য পেয়ে আপনার সুখ দ্বিগুণ হবে। এই সময়ে অর্থ সংক্রান্ত কোনও সমস্যা হবে না। আপনার আয়ও বাড়ার সম্ভাবনা রয়েছে। আপনি যদি নিজের আর্থিক সিদ্ধান্তগুলি একইভাবে চালিয়ে যান, তবে শীঘ্রই আপনার সমস্ত স্বপ্ন পূরণ হতে পারে। এই সময়টি কর্মে নিযুক্তদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনার ক্যারিয়ারে নতুন মোড় আসতে পারে। আপনি আপনার কঠোর পরিশ্রমের ভাল ফলাফল পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি ভাল হবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: শুক্রবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে আপনার পক্ষে এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। এর মধ্যে আপনার থেমে থাকা কাজ আবারও শুরু হতে পারে। এই সময়ে উর্ধ্বতন কর্মকর্তারা আপনার কাজে খুব খুশি হবেন। আপনার সেরা পারফরম্যান্সের দেখে তিনিও বড় সিদ্ধান্ত নিতে পারেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। আপনার পরিবার এবং আপনার স্ত্রীর সাথে আপনার দুর্দান্ত সময় কাটাবে। প্রতিকূল পরিস্থিতিতে আপনি তাদের সম্পূর্ণ সমর্থন পাবেন। আর্থিক ক্ষেত্রে আপনার বাজেট এই সময়ের মধ্যে ভারসাম্যপূর্ণ হবে। এর বাইরে, আটকে থাকা অর্থ পাওয়ার সম্ভাবনাও রয়েছে। সপ্তাহের শেষে আপনি অর্থ সম্পর্কিত কিছু খুব ভাল সংবাদ পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে অনুকূল হবে। যদিও কাজের চাপ বাড়তে পারে, তবে আপনি নিজের জন্যও সময় বার করতে সক্ষম হবেন।

শুভ রঙ: বাদামী

শুভ সংখ্যা: ১৩

শুভ দিন: বুধবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

এই সময়ে আপনার সমস্ত সিদ্ধান্ত খুব সাবধানতার সঙ্গে নেওয়া দরকার। আপনি যদি সঠিক সময়ে সঠিক সুযোগটি গ্রহণ করেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য ভালো হবে। মনে রাখবেন যে, কোনও ভুল সিদ্ধান্ত আপনার পেশাদার এবং ব্যক্তিগত জীবনে নেতিবাচক প্রভাব ফেলতে পারে। কর্মক্ষেত্রে কাজের চাপ বাড়বে। কাজের চাপ এবং সিনিয়র অফিসারদের কঠোর আচরণ আপনাকে নার্ভাস করতে পারে। আপনার পক্ষে সমস্ত স্ট্রেস ভুলে, নিজের দিকে বেশি মনোনিবেশ করা ভাল। একই সঙ্গে ব্যবসায়িরা এই সপ্তাহে কিছু ভাল সুবিধা পেতে পারে। আপনি সপ্তাহের শেষে, বন্ধুদের সঙ্গে মজা করার সুযোগ পেতে পারেন। যদি আপনি নিজের স্বাস্থ্যের অবহেলা করেন, তবে এই সময়টিতে মাথা ব্যথার সমস্যা থেকেই যাবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৩৫

শুভ দিন: বৃহস্পতিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি বিবাহিত জীবনের সুখ উপভোগ করতে চান, তবে আপনাকে আপনার স্ত্রীর উপর রাগ করা থেকে বিরত থাকতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার রাগান্বিত প্রকৃতি, আপনাদের দূরে সরিয়ে দিচ্ছে। বাচ্চাদের লেখাপড়ায় বাধার কারণে আপনি খুব চিন্তিত হবেন। তবে আপনাকে খুব বেশি চাপ নিতে হবে না, কারণ শীঘ্রই পরিস্থিতির উন্নতি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। অর্থের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে উপযুক্ত। অনেক লড়াইয়ের পরে আপনি অর্থ লাভ করতে পারবেন। আপনি যদি এই অর্থ গুলি যথাযথভাবে ব্যবহার করেন, তবে ভবিষ্যতে আপনি ভাল সুবিধা পাবেন। বিশেষত আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান, তবে আপনি কোনও অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শ করে আপনার কাজ শুরু করতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে স্বাভাবিক হবে। এই সময়ে আপনি মজা করার সুযোগ পাবেন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: সোমবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

সপ্তাহের শুরুতে ব্যবসায়ীরা কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। তবে শীঘ্রই আপনার সমস্যাগুলি মিটে যাবে। আপনি যদি অংশীদারিত্বের সঙ্গে ব্যবসা করেন, এই সময়ে আপনি আপনার সঙ্গীর সম্পূর্ণ সমর্থন পাবেন। আপনারা দুজনেই একসাথে সব কিছু করবেন এবং ভাল সুবিধা পাবেন। তবে এই সময়টি নতুন কিছু শুরু করার জন্য উপযুক্ত নয়, তাই আপনাকে এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যদিকে, কর্মক্ষেত্রে নিযুক্তরা অনুভব করবেন যে তারা তাদের কঠোর পরিশ্রমের সঠিক ফল পাচ্ছেন না। আপনি যদি কিছু পরিবর্তন চান, তবে আপনার পক্ষে চেষ্টা চালিয়ে যাওয়া উচিত। এই সপ্তাহে অর্থ উপার্জনের লক্ষণ রয়েছে।অন্যদিকে আর্থিক ক্ষতিরও সম্ভাবনা রয়েছে। অর্থের ক্ষেত্রে আপনি যদি যত্নবান হন, তবে ভাল হবে। এই সময়ে আপনি যদি কোনও বড় আর্থিক লেনদেন না করেন তবে ভাল হবে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ২

শুভ দিন: রবিবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

শিক্ষার্থীরা এই সপ্তাহে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। যেমন পড়াশোনার প্রতি আগ্রহ কম, স্বাস্থ্য সমস্যা ইত্যাদি। তবে আপনাকে এই সমস্ত নিয়ে চিন্তা করার দরকার নেই। সময় আসার সাথে সাথে সমস্ত কিছু স্বাভাবিক হবে এবং আপনি আবার অধ্যয়ন করতে সক্ষম হবেন। আপনি কেবল নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন। পারিবারিক জীবনে যদি কোনও সমস্যা হয়ে থাকে, তবে এই সময়ের মধ্যে আপনার সমস্যাটি সমাধান হয়ে যাবে। ঘরের পরিবেশটি আবার শান্তিতে পূর্ণ হবে। শুধু এটিই নয়, আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গেও প্রচুর সময় ব্যয় করবেন। পিতামাতাদের স্বাস্থ্য ঠিক থাকবে এবং আপনি তাদের পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি বিবাহিত হন, তবে আপনি এই সপ্তাহে আপনার স্ত্রীর সঙ্গে ভ্রমণ করতে পারেন। আপনার যাত্রা খুব শুভ হবে। টাকার পরিস্থিতি ঠিক থাকবে। আপনি দরিদ্রদের আর্থিকভাবে সহায়তা করতে পারেন।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২৫

শুভ দিন: শনিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

এই সময়ে আপনার জীবনে একজন নতুন ব্যক্তির আগমন হতে পারে। আপনি যদি অবিবাহিত হন, তবে এই সময়ের মধ্যে আপনি আপনার পছন্দসই জীবনসঙ্গী খুঁজে পেতে পারেন এবং শীঘ্রই আপনি বিবাহ করতে পারেন। এই সময়ের মধ্যে বাড়ির পরিবেশ খুব ভাল থাকবে। পরিবারের সাথে আপনার সম্পর্ক দৃঢ় হবে। পৈত্রিক সম্পত্তি নিয়ে চলমান বিরোধ এই সময়ে মিটে যেতে পারে। তবে চূড়ান্ত সিদ্ধান্ত আসতে কিছুটা বিলম্ব হতে পারে। কর্মক্ষেত্রে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল। আপনি যদি পরিশ্রম করেন তবে আপনি একটি বড় অগ্রগতিও পেতে পারেন। একই সময়ে ব্যবসায়ীদের ব্যবসা শুরু করার ক্ষেত্রে পর্যাপ্ত প্রস্তুতি নিতে হবে। এই সময়কালে, অর্থ সম্পর্কিত সমস্যাও দূর হয়ে যাবে এবং আপনি আপনার কাজটি শেষ করবেন। এই সময়ের মধ্যে স্বাস্থ্য সম্পর্কিত বিষয়গুলি ভাল থাকবে। আপনার মেজাজও ভাল থাকবে।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: মঙ্গলবার

English summary

Weekly Horoscope: 7 June To 13 June

Weekly Horoscope: Are the stars lined up in your favour? Find out the 7 June To 13 June astrological predictions for all zodiac signs at Boldsky Bengali.
Story first published: Sunday, June 7, 2020, 9:00 [IST]
X