For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ৬ জুন থেকে ১২ জুন

|

এই সপ্তাহে আপনার জীবনে কী ঘটতে চলেছে, তা জানতে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন। এখানে আপনি আপনার কর্মজীবন, ব্যক্তিগত জীবন, অর্থনৈতিক দিক এবং স্বাস্থ্য সম্পর্কে সমস্ত তথ্য পাবেন। তাহলে দেখে নিন এই সপ্তাহে আপনার ভাগ্যে কী আছে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

আপনার যদি কোনও গুরুত্বপূর্ণ কাজ দীর্ঘ সময়ের জন্য আটকে থাকে, তবে এই সময়ে আপনার অলসতা ত্যাগ করে, সমস্ত কাজ শেষ করার চেষ্টা করুন। অকারণে আপনার মূল্যবান সময় নষ্ট করলে, পরবর্তীকালে আপনি সমস্যায় পড়তে পারেন। চাকুরীজীবীদের জন্য এই সপ্তাহটি খুব ব্যস্ত হতে চলেছে। এই সপ্তাহে আপনাকে কাজের জন্য বাইরে যেতে হতে পারে। আপনি যদি আমদানি-রপ্তানির ব্যবসা করেন, তবে হতাশ হতে পারেন। আপনি ধৈর্য ধরে কাজ করুন এবং নতুন কিছু করা এড়িয়ে চলুন। ব্যক্তিগত জীবন উত্থান-পতনে পূর্ণ হবে। এই সময়ে, আপনার সঙ্গে আপনার কোনও আত্মীয়ের সম্পর্ক খারাপ হতে পারে। আপনার আচরণ ঠিক রাখুন। আপনি যদি অবিবাহিত হন এবং লাভ ম্যারেজ করতে চান, তবে আপনার পরিবারের সঙ্গে এই বিষয়ে কথা বলুন, এটাই উপযুক্ত সময়। অর্থের দিক দিয়ে, এই সপ্তাহটি আপনার জন্য মিশ্রিত হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার আয় ভাল হবে, তবে ব্যয় বৃদ্ধি আপনার উদ্বেগকে বাড়িয়ে তুলতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, আপনাকে আপনার কোলেস্টেরল নিয়ন্ত্রণে রাখার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ২

শুভ দিন: রবিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

পারিবারিক দিক থেকে আপনার জন্য এই সময়টি খুব শুভ হতে চলেছে। এই সময়ে ঘরোয়া অশান্তি শেষ হয়ে, ঘরে শান্তি ফিরবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। সপ্তাহের মাঝামাঝি সময়ে, আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে ছোট ভ্রমণ করার সুযোগও পেতে পারেন। আপনার জীবনসঙ্গীর সাথে এই সময়টি খুব সুখে কাটবে। আপনার বিবাহিত জীবনে সুখ আসবে। চাকুরিজীবীদের হঠাৎ বড় অগ্রগতির প্রবল সম্ভাবনা রয়েছে। সেলস ও মার্কেটিং-এর সাথে যুক্ত ব্যক্তিদের জন্য, এই সময়টি খুবই লাভদায়ক হতে পারে। আপনি যদি ব্যবসায়ী হন এবং পার্টনারশিপে একটি নতুন ব্যবসা শুরু করতে চান, তবে এই ব্যাপারে তাড়াহুড়ো করবেন না। কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না, অন্যথায় লাভের পরিবর্তে লোকসান হতে পারে। আর্থিক দিক থেকে, এই সপ্তাহটি আপনার পক্ষে ভালো হবে। আপনার যদি পেটের সমস্যা হয়, তবে অবিলম্বে একজন ডাক্তারের সঙ্গে পরামর্শ করুন।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ২১

শুভ দিন: বুধবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য খুব শুভ হবে। এই সময়ে আপনার ব্যবসা বৃদ্ধি পেতে পারে। এছাড়াও, আপনার আর্থিক সমস্যাও দূর হবে। আপনি যদি লাক্সারি আইটেমের ব্যবসা করেন, তবে এই সময়ে আপনি বড় অর্থনৈতিক লাভ আশা করতে পারেন। চাকুরীজীবীদের কাজের চাপ বাড়তে পারে। আপনি আপনার সমস্ত কাজ শেষ করুন। এছাড়াও, আপনি আপনার বসের সঙ্গে ভাল সম্পর্ক রাখার চেষ্টা করুন। এই সময়ে, ঘরের পরিবেশ ভালো থাকবে না। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। আপনার ভাষার দিকে বিশেষ খেয়াল রাখুন। কোনও তিক্ত কথা আপনার প্রিয়জনের অনুভূতিতে আঘাত করতে পারে। এই সময়ের মধ্যে, আপনার জীবনসঙ্গীর আচরণে কিছু পরিবর্তন দেখা দিতে পারে। যদি আপনাদের মধ্যে কোনও ভুল বোঝাবুঝি হয়, তবে এই সমস্যাটি কথোপকথনের মাধ্যমে সমাধান করার চেষ্টা করা উচিত। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। এই সময়ে আপনি কোনও গুরুত্বপূর্ণ আর্থনৈতিক সিদ্ধান্তও নিতে পারেন। স্পনডিলাইটিসে আক্রান্ত ব্যক্তিদের জন্য এই সময়টি ভাল নয়।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ১৮

শুভ দিন: বৃহস্পতিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

আপনি যদি চাকরি করেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য ভালো হবে। আপনি আপনার কঠোর পরিশ্রমের ফল পেতে পারেন। উচ্চ পদ অর্জনের সাথে, আপনার আয়ের বৃদ্ধি হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। সরকারি চাকরির জন্য চেষ্টা করছেন, এমন জাতকদের জন্য এই সপ্তাহটি খুব শুভ হতে চলেছে। আপনি এই সপ্তাহে জয়েনিং লেটারও পেতে পারেন। পোশাক, কসমেটিক্স, গহনা, ইত্যাদি ব্যবসার ক্ষেত্রেও এই সময়টি অত্যন্ত ভালো। এই সময়ের মধ্যে আপনার প্রত্যাশিত ফলাফল পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনার ব্যক্তিগত জীবনে সুখ-শান্তি থাকবে। মা-বাবার সঙ্গে আপনার সম্পর্ক ভালো থাকবে। আপনি যদি লাভ ম্যারেজ করতে চান, তবে এই সময়ের মধ্যে আপনার বাড়ির লোকেরা রাজি হতে পারে। আর্থিক ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। এই সময়ের মধ্যে আপনি অনেক সঞ্চয় করতে সক্ষম হবেন। আপনি যদি কোনও রোগে ভুগছেন, তবে এই সময়ে সতর্ক থাকুন।

শুভ রঙ: গাঢ় হলুদ

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: শুক্রবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

কাজের জন্য এই সপ্তাহে আপনাকে দীর্ঘ যাত্রা করতে হতে পারে। অসতর্ক না হয়ে, সমস্ত সতর্কতা অবলম্বন করা ভালো। সপ্তাহের শুরুর দিনগুলি আপনার জন্য খুব ব্যস্ত হতে চলেছে। চাকরি হোক বা ব্যবসা, আপনার উপর কাজের চাপ বেশি হবে। আপনি যদি চাকরি করেন, তবে আপনাকে অফিসে খুব ভারসাম্যপূর্ণ আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। সহকর্মীদের সঙ্গে আপনার ব্যক্তিগত জীবনের কথা শেয়ার করা এড়িয়ে চলুন। সপ্তাহের মাঝামাঝি সময়টি খুচরা ব্যবসায়ীদের জন্য ভালো হতে পারে। আপনি এই সময়কালে, আর্থিক লাভও করতে পারেন। আপনার কিছু আটকে থাকা কাজও, এই সময়ের মধ্যে শেষ হতে পারে। ব্যক্তিগত জীবনের পরিস্থিতি স্বাভাবিক হবে। বাড়ির প্রবীণদের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। এই সময়ের মধ্যে আপনি জমি, বাড়ি সম্পর্কিত একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে, তবে আপনাকে অপ্রয়োজনীয় ব্যয় এড়ানোর পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে, অতিরিক্ত ব্যস্ততার কারণে আপনার ক্লান্তি অনেক বাড়তে পারে, যা আপনার স্বাস্থ্যের উপরও খারাপ প্রভাব ফেলবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ১

শুভ দিন: সোমবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সময়কালে আপনার বৈবাহিক জীবনে ঝামেলা বাড়তে পারে। প্রেম-ভালোবাসার ক্ষেত্রে, আপনারা একে অপরের অনুভূতি বোঝার চেষ্টা করুন। এই সপ্তাহটি ব্যবসায়ীদের জন্য মিশ্রিত হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ের মধ্যে লাভ করার জন্য আপনাকে কঠোর পরিশ্রম করতে হতে পারে। সপ্তাহের শেষে, আপনার সামনে বড় চ্যালেঞ্জ আসতে পারে। আপনার ব্যবসায়ের সিদ্ধান্তগুলি বুদ্ধি করে নেওয়া দরকার। আপনি যদি চাকরি করেন, তবে আপনি আপনার সিনিয়র অফিসারদের গাইডেন্স পাবেন। কাজের প্রতি অবহেলা করবেন না। আপনার আর্থিক অবস্থা সন্তোষজনক হবে। আপনার আয় বাড়ানোর জন্য, এই সময়ে কঠোর চেষ্টা করুন। এই সময়ে আপনার স্নায়ু সম্পর্কিত কোনও সমস্যা দেখা দিতে পারে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩২

শুভ দিন: শনিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সপ্তাহটি তুলা রাশির জাতকদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে, বিশেষত আপনি কর্মক্ষেত্রে ভাল ফলাফল পেতে পারেন। আপনি যদি চাকরি করেন, তবে এই সময়ের মধ্যে কোনও ইতিবাচক পরিবর্তন ঘটতে পারে। আপনি আপনার কঠোর পরিশ্রমের মূল্য পাবেন এবং কর্মক্ষেত্রে পদোন্নতিও হতে পারে। পৈতৃক সম্পত্তির ক্ষেত্রেও আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনার ব্যক্তিগত জীবন স্বাভাবিক হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গেও সম্পর্ক খুব ভালো থাকবে। ছোট ছোট বিষয় নিয়ে জীবনসঙ্গীর সাথে বিতর্ক করা এড়িয়ে চলুন, অন্যথায় আপনাদের সম্পর্ক দুর্বল হতে পারে। আপনার আর্থিক অবস্থা ঠিক থাকবে। আপনাকে অযথা ব্যয় না করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার স্বাস্থ্যের দিক থেকে, এই সপ্তাহটি স্বাভাবিক হবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: শুক্রবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

অর্থিক দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে না। সপ্তাহের শুরুতে আর্থিক সঙ্কট দেখা দিতে পারে। এই সময়ের মধ্যে, অর্থের অভাবে আপনার কিছু কাজ অসম্পূর্ণ থেকে যাবে। তবে আপনাকে ধৈর্য ধরার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনি যদি ব্যবসা করেন এবং ঋণ নেওয়ার কথা ভাবছেন, তবে তাড়াহুড়ো করবেন না। সপ্তাহের শেষে আপনার কোনও কাজের ক্ষেত্রে, সরকারি বাধা আসতে পারে। চাকুরীজীবীদের অফিসের রাজনীতির দিক থেকে সতর্ক থাকা দরকার। আপনাকে মহিলা সহকর্মীদের সঙ্গে ভাল আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনার বাড়ির পরিবেশ খুব ভাল থাকবে। ছোট ভাই-বোনদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। আপনি যদি বিবাহিত হন, তাহলে এই সময়ে জীবনসঙ্গীর সাথে পর্যাপ্ত সময় কাটানোর সুযোগও পাবেন। সুস্থ থাকতে, আপনার রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করার দিকে নজর দিন।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: মঙ্গলবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনার বিবাহিত জীবনে আনন্দ বাড়বে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভালো থাকবে। এই সময়ে মধ্যে একে অপরের প্রতি বিশ্বাস দৃঢ় হবে। আপনার প্রতিটি সিদ্ধান্তে, আপনি আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। আপনি যদি অবিবাহিত হন, তাহলে এই সময়ে আপনার জন্য বিয়ের প্রস্তাব আসতে পারে। প্রেম-ভালোবাসার ক্ষেত্রে, আপনাদের মধ্যে ঝামেলা হতে পারে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত না নেওয়া আপনার পক্ষে ভালো। অর্থের দিক দিয়ে, এই সপ্তাহটি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। জমি-বাড়ি সম্পর্কিত বড় লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়টি শিক্ষার্থীদের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনার শিক্ষার ক্ষেত্রে যদি বড় বাধা আসে, তাহলে তা আপনি সমাধান করতে সক্ষম হবেন। কাজের ক্ষেত্রে এই সময়টি আপনার জন্য মিশ্র হবে। চাকরি হোক বা ব্যবসা, আপনার কঠোর পরিশ্রম করা দরকার। সপ্তাহের শেষে, বাবার স্বাস্থ্য খারাপ হওয়ার কারণে আপনার উদ্বেগ বাড়তে পারে। অতিরিক্ত মানসিক চাপের কারণে, আপনার স্বাস্থ্যও প্রভাবিত হতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৪১

শুভ দিন: রবিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কঠোর পরিশ্রম সত্ত্বেও আপনি যদি কাজের ক্ষেত্রে প্রত্যাশিত ফলাফল না পান, তবে হতাশ হবেন না। ধৈর্য ধরুন। সময় আসলে আপনি অবশ্যই আপনার কঠোর পরিশ্রমের ভালো ফল পাবেন। এই সপ্তাহটি বিদেশী সংস্থায় কর্মরত জাতকদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। এই সময়কালে, আপনার পথে আসা যেকোনও বড় বাধা দূর হতে পারে। আপনি যদি ব্যবসায়ী হন এবং আপনার ব্যবসা এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন, তবে এই সময়ে সাফল্যের কোনও সম্ভাবনা নেই। ব্যবসায়ের সিদ্ধান্ত খুব সাবধানে নিন। এই সপ্তাহটি পারিবারিক দিক থেকে ভালো থাকবে। আপনি আপনার পরিবারের সদস্যদের যথেষ্ট সময় দিতে সক্ষম হবেন, বিশেষত পিতা-মাতার সঙ্গে খুব ভাল সময় কাটবে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার জীবনসঙ্গীর সাথে ব্যবহার ভালো করার চেষ্টা করুন। নিজের সিদ্ধান্ত আপনার প্রিয়জনের উপর চাপিয়ে দেবেন না। অর্থের অবস্থান ঠিক থাকবে। আপনি যদি বড় ব্যয় করার কথা ভাবছেন, তবে এই সময়টি এর পক্ষে উপযুক্ত নয়। আপনি যদি ডায়াবেটিস রোগী হন, তবে আপনাকে সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ১০

শুভ দিন: শনিবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

এই সপ্তাহটি চাকুরিজীবীদের জন্য খুব ভালো হবে। আপনি যদি কোনও বড় প্রকল্পে কাজ করেন, তবে আপনার ভালো পরিচালনার জন্য বসের কাছ থেকে প্রচুর প্রশংসা পাবেন। সরকারি চাকুরিজীবীদের উচ্চ পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে, বিশেষত আপনি যদি ব্যাংকের সাথে যুক্ত থাকেন, তবে এই সময়টি আপনার জন্য খুব শুভ হবে। সম্পত্তি এবং পরিবহন সম্পর্কিত কাজ করেন, এমন জাতকরা এই সময়ে প্রত্যাশিত ফলাফল পেতে পারেন। ওষুধ শিল্পের সাথে যুক্ত ব্যক্তিদের ভালো আর্থিক উপার্জন হতে পারে। আপনার ব্যক্তিগত জীবন সুখের হবে। ঘরের পরিবেশ শান্ত থাকবে। জীবনসঙ্গীর সাথে সম্পর্ক ভালো থাকবে। আপনারা একসঙ্গে ঘরোয়া দায়িত্বগুলি পালন করবেন। আপনি যদি আপনার সন্তানের পড়াশোনা নিয়ে উদ্বিগ্ন থাকেন, তবে এই সময় এই সমস্যা থেকে মুক্তি পাবেন। আপনার আর্থিক অবস্থা ভাল থাকবে। আপনি যদি আপনার পুরো সপ্তাহের বাজেট আগেই প্রস্তুত করে রাখেন, তবে তা আপনার জন্য অবশ্যই সুবিধাজনক হবে। যদি আপনার উচ্চ রক্তচাপ থাকে, তবে আপনার রাগ সংযত করুন।

শুভ রঙ: আকাশী নীল

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: মঙ্গলবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

এই সপ্তাহটি সফ্টওয়্যার সংস্থায় কর্মরতদের জন্য খুব ভালো হতে চলেছে। আপনি এই সময়কালে ভালো সুযোগ পাবেন। আপনি যদি বেকার হন এবং চাকরির সন্ধান করেন, তবে আপনাকে আরও চেষ্টা করতে হবে। অসতর্কতা আপনার সমস্যা বাড়াতে পারে। আপনি যদি পার্টনারশিপে ব্যবসা করেন এবং আপনার ব্যবসাটি প্রসারিত করার কথা ভাবছেন, তাহলে এটি ভাল সময়। তবে এই সময়ে আপনাকে বিতর্ক এড়িয়ে চলার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় বড় ধরনের আর্থিক ক্ষতি হতে পারে। আপনার ব্যক্তিগত জীবনে কঠিন পরিস্থিতি আসার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের প্রথমদিকে পরিবারের সদস্যদের সঙ্গে আপনার ঝামেলা হতে পারে। এই সময়ে আপনার বাবার সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে। আপনি বড়দের সম্মান করুন এবং ঝগড়া-ঝামেলা থেকে দূরে থাকুন। সপ্তাহের শেষে জীবনসঙ্গীকে নিয়ে লং জার্নির সম্ভাবনা আছে। স্বাস্থ্য ভালো রাখতে আপনার খাওয়াদাওয়ার প্রতি কোনও অবহেলা করবেন না।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ৯

শুভ দিন: বৃহস্পতিবার

Disclaimer : এই আর্টিকেলের সমস্ত মতামত একজন জ্যোতিষীর দেওয়া। এর দায়ভার বোল্ডস্কাই বাংলা এবং এর কর্মচারীরা নেবে না।

English summary

Weekly Horoscope : 6 June To 12 June 2021 in Bengali

Weekly Horoscope: Are the stars lined up in your favour? Find out the  06 June To 12 June astrological predictions for all zodiac signs at Boldsky Bangla.
X