For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ৩ মে থেকে ৯ মে

|

কিছু রাশিচক্রের ক্ষেত্রে এই সপ্তাহটি খারাপ এবং অন্যদের জন্য আনন্দপূর্ণ হবে। আপনার প্রত্যেকটি কাজ কোনও বাধা ছাড়াই এই সপ্তাহে সম্পন্ন হতে পারে। তাহলে আসুন দেখে নেওয়া যাক, আসন্ন সাত দিন আপনার জন্য কেমন হবে।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহে আপনি একটি বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। তবে, কঠিন সময়ে আপনি আপনার পরিবার এবং বন্ধুদের সম্পূর্ণ সমর্থন পাবেন, যা আপনাকে শক্তিশালী করবে। আপনি বুঝতে পারবেন যে আপনি কত ভাগ্যবান। আপনি যদি এই সপ্তাহে আপনার কাজের কোনও পরিবর্তন চান তবে সময় এর পক্ষে উপযুক্ত নয়। এটি চাকরি হোক বা ব্যবসা, আপনাকে কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার এখন যা আছে তা নিয়েই সন্তুষ্ট থাকা ভাল। এই সময়ের মধ্যে অর্থের অবস্থার কিছুটা উন্নতি সম্ভব। আপনি যদি গত কয়েকদিন ধরে রোমান্টিক জীবনে সমস্যা বোধ করেন তবে এই সপ্তাহে আপনি এমন একটি সুযোগ পেতে পারেন যা আপনাকে আবার আপনার সঙ্গীর বিশ্বাস জিততে সহায়তা করবে। এই সময়কালে ভারী জিনিস তুলতে সতর্কতা অবলম্বন করুন, কারণ আপনি আহত হতে পারেন।

শুভ রঙ: গোলাপি

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: সোমবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

এই সপ্তাহটি কিছু ক্ষেত্রে আপনার জন্য স্বস্তি নিয়ে আসবে। আপনার ব্যবসা যদি ধীরগতিতে চলে তবে এই সময়ের মধ্যে আপনার কাজটি দ্রুত অগ্রসর হতে পারে। এই সপ্তাহে আপনি কাজে ব্যস্ত থাকবেন। ফলে আপনি খুব ক্লান্ত থাকতে পারেন। এমন পরিস্থিতিতে আপনার নিজের দিকে মনোযোগ দেওয়া গুরুত্বপূর্ণ। এই সপ্তাহে পারিবারিক জীবন স্বাভাবিক হওয়ার আশা করা হচ্ছে। এটি সম্ভব যে আপনার পিতা-মাতার সহায়তায় এবং নির্দেশিকাতে আপনার কিছু সমস্যার সমাধান হবে। এই সময় আপনার সঙ্গীর কিছু স্বাস্থ্য সম্পর্কিত সমস্যা থাকতে পারে। তাই তার বিশেষ যত্ন নিন। অর্থের ক্ষেত্রে এই সময়টি উত্থান-পতনে পূর্ণ থাকবে।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: শুক্রবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

এই সময়ে আপনাকে আপনার ক্যারিয়ার সম্পর্কে খুব সিরিয়াস হতে হবে। আপনি যদি বিদেশে পড়াশোনা করতে চান তবে আপনার পথে কিছু বাধা আসবে। যদিও এই মুহূর্তে আপনার সাহস এবং ধৈর্য নিয়ে কাজ করা দরকার, সময় এলেই আপনি ভাল ফলাফল পাবেন। এই সপ্তাহে চাকুরিজীবীদের অনেক বেশি পরিশ্রম করতে হতে পারে। আপনি যদি বাড়ি থেকে কাজ করেন তাহলে আপনি অনেক চাপ অনুভব করবেন। এই সপ্তাহটি ব্যবসার ক্ষেত্রেও মিশ্রিত হওয়ার সম্ভাবনা রয়েছে। বর্তমান পরিস্থিতির দিকে তাকিয়ে আপনাকে কোনও নতুন অর্থনৈতিক দর কষাকষি না করার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক জীবনের পরিস্থিতি আপনার উপর মানসিক চাপ সৃষ্টি করবে। ছোটখাটো স্বাস্থ্য সমস্যা হতে পারে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: শনিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

এই সপ্তাহে আপনি আপনার সমস্ত সমস্যা ভুলে গিয়ে নতুন করে সবকিছু শুরু করার সিদ্ধান্ত নেবেন। আপনি নিজের ভিতরে একটি নতুন শক্তি এবং উৎসাহ অনুভব করবেন। বন্ধু-বান্ধব এবং পরিবারকে একত্রিত করে আপনার সমস্যা সমাধানে আরও সহজ হবে। আপনি যদি ব্যবসা করেন তবে আপনাকে এই সময়কালে একটি বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে। যদি আপনি কোনও অংশীদারিত্বে ব্যবসা করেন তবে এই সময়ের মধ্যে অংশীদারের সঙ্গে কিছু সমস্যা হতে পারে। প্রেমের জীবনে, এই সাত দিন আপনার জন্য খুব স্মরণীয় হয়ে থাকবে। আপনার সঙ্গীর সাথে এটি একটি দুর্দান্ত সময় হবে। আপনি সুখ উপভোগ করবেন। আপনি যদি অর্থ সংক্রান্ত কোনও সমস্যায় পড়েন তবে খুব বেশি চিন্তা করবেন না। শীঘ্রই আপনি ভালো ফল পাবেন।

শুভ রঙ: গোলাপি

শুভ সংখ্যা: ১৫

শুভ দিন: শুক্রবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আর্থিকভাবে, এই সপ্তাহে আপনার অবস্থান শক্তিশালী হতে পারে। এই সময়ে আপনার যেকোনও প্রচেষ্টা সফল হতে পারে এবং আর্থিক লাভ হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার সমস্ত আর্থিক ঝামেলা এক ধাক্কায় কাটিয়ে উঠতে পারেন। এই সময়ের মধ্যে আটকে থাকা কোনও কাজ শেষ হলে আপনি প্রচুর স্বস্তি পাবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনাকে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করতে হবে। এই সময়কালে আপনার একটি দুর্ঘটনা ঘটতে পারে। তাড়াহুড়ো ও আতঙ্কে কিছু করবেন না। সময়মতো আপনার লক্ষ্য পূরণ করতে আপনি কঠোর পরিশ্রম করবেন। পারিবারিক জীবনে শান্তি থাকবে। এই সময়টি পরিবারের সঙ্গে খুব আনন্দে কাটবে।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩৪

শুভ দিন: রবিবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

রোমান্টিক জীবনের জন্য এই সপ্তাহটি খুব ভাল হবে। আপনি যদি ইতিমধ্যে প্রেমের বন্ধনে আবদ্ধ হন তবে এই সময়টি আপনার জন্য স্মরণীয় হয়ে থাকবে। আপনার সঙ্গী আপনাকে খুশি করার জন্য যথাসাধ্য চেষ্টা করবে। এই সময়ের মধ্যে বিবাহিতদের জীবনে ছোটখাটো সমস্যা হতে পারে তবে আপনাদের পারস্পরিক বোঝাপড়া ভাল হবে, যাতে আপনার ভালবাসা বাড়বে। এই সময়কালে, আপনি কাজ এবং পরিবার উভয়ের জন্য সমান মনোযোগ দিতে সক্ষম হবেন। আপনি যদি বাড়ি থেকে দূরে থাকেন, তবে আপনি এই সপ্তাহে পরিবারের সঙ্গে দেখা করার সুযোগ পেতে পারেন। অর্থের পরিস্থিতি ঠিক থাকবে। আপনার বাজেট অনুযায়ী চললে ভাল হবে।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: বুধবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

এই সময়টি আপনার জন্য উৎসাহ-উদ্দীপনায় পূর্ণ হবে। আপনি নিজেকে অনেক সমস্যার মধ্যে জড়িয়ে ফেলবেন। এটি ব্যক্তিগত জীবন হোক বা আপনার কাজ, উভয় দিকেই আপনার নেতিবাচকতার কারণে খারাপ প্রভাব পড়বে। আপনার দুর্বল মনোভাবের কারণে আপনার স্ত্রীও খুব অসন্তুষ্ট হবেন। আপনি যদি বিবাহিত জীবনে আবারও শান্তি ও ভালবাসা চান, তবে পরস্পরকে বুঝুন। অন্যদিকে, আপনার লাভ ম্যারেজের ইচ্ছা পরিবারের অনুমোদন নাও পেতে পারে। এমন পরিস্থিতিতে আপনাকে সমস্যাটি খুব বুদ্ধিমানের সহিত সমাধান করতে হবে। আর্থিক উদ্বেগ থাকবে। এই সময়ে আপনার স্বাস্থ্য বেশিরভাগ সময় দুর্বল হবে। আপনি বেশ কষ্ট অনুভব করবেন।

শুভ রঙ: গাঢ় লাল

শুভ সংখ্যা: ২৭

শুভ দিন: মঙ্গলবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

আগের সপ্তাহের তুলনায় এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল হবে। এই সময় আপনার শক্তি বৃদ্ধি হবে। আপনি সহজেই বড় চ্যালেঞ্জের মুখোমুখি হতে সক্ষম হবেন। চাকুরিজীবীরা এই সপ্তাহে কিছু কঠিন কাজ পেতে পারেন। আপনার হয়তো সময়ের অভাব হতে পারে যা, আপনাকে কিছুটা চাপের মধ্যে ফেলবে। তবে এটি আপনার সামনে এগিয়ে যাওয়ার সুবর্ণ সুযোগ হতে পারে, তাই আপনি এটি হারাতে চাইবেন না। এই সময়ের মধ্যে বাড়ির পরিস্থিতি স্বাভাবিক হবে। পরিবারের সদস্যদের মধ্যে সমন্বয় থাকবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার স্ত্রীর সঙ্গে আরও বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন এবং আপনি এটির পুরো সুবিধা নেবেন। অর্থনৈতিকভাবে, এই সময়টি ভাল হবে। আপনাকে এই সময়ে বিশ্রামের দিকে বেশি মনোযোগ দিতে হবে।

শুভ রঙ: গেরুয়া

শুভ সংখ্যা: ২১

শুভ দিন: বৃহস্পতিবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহটি আপনার পক্ষে খুব ভাল নয়, তাই অনেক ক্ষেত্রে আপনার সতর্ক হওয়া দরকার। প্রথমত, আপনি যদি চাকুরিজীবী হন তবে এই সপ্তাহে আপনার খুব ভালো স্থানান্তর হওয়া দরকার। আপনার বিরোধীরা আপনার কাজে হস্তক্ষেপ করতে পারে এমন সম্ভাবনাও রয়েছে। ব্যবসায়ীরা অল্প লাভ আশা করতে পারে তবে ক্ষতির সম্ভাবনা রয়েছে। অর্থের দিক থেকে এই সপ্তাহটি ভাল হবে। অর্থ প্রাপ্তি হবে কিন্তু আপনার হাতে অর্থ থাকবে না। আপনি চাইলেও আপনার ব্যয় আটকাতে পারবেন না। আপনি যদি ব্যক্তিগত জীবনে শান্তি চান তবে আপনাকে শান্ত থাকতে হবে। আপনার স্ত্রীর সঙ্গে আপনার আচরণ ঠিক রাখুন। সময়টি আপনার জন্য খুব কঠিন হবে। অতিরিক্ত মানসিক চাপের কারণে আপনার স্বাস্থ্য দুর্বল থাকবে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৪৫

শুভ দিন: রবিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কর্মক্ষেত্রে আপনার জন্য এই সপ্তাহটি স্বাভাবিকের চেয়ে ভাল হতে চলেছে। আপনার কর্মক্ষমতা এই সপ্তাহে উল্লেখযোগ্যভাবে উন্নতি হতে পারে। আপনি সম্পূর্ণ সততা নিয়ে কাজ করবেন এবং আপনার লক্ষ্যের দিকে এগিয়ে যাবেন। ব্যবসায়ীরাও এই সময়ে ভাল ফল পেতে পারেন। এই সময়ে আপনি কিছু লাভ পেতে পারেন। ব্যক্তিগত জীবনে সুখ ও শান্তি থাকবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক আগের চেয়ে বেশি দৃঢ় হবে। আপনি কঠিন সময়ে আপনার প্রিয়জনের পূর্ণ সমর্থন পাবেন। আপনি যদি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেন তবে আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। এই সময়ের মধ্যে বিবাহিত জীবনে ছোটখাটো সমস্যা হতে পারে। বহিরাগতদের আপনার ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করতে দেবেন না। বাড়ির বিষয়টি ঘরের মধ্যে রাখা এবং পারস্পরিক বোঝাপড়া করে বিষয়টি সমাধান করার চেষ্টা করা ভালো। কিছু পরিবর্তন ব্যক্তিগতভাবে সম্ভব এবং আপনি ইতিবাচক ফলাফল পাবেন। আপনি এই সময়কালে আর্থিকভাবে শক্তিশালী থাকবেন। অর্থের কারণে আপনার কোনও কাজই থামবে না এবং আপনি নিরাপদ বোধ করবেন। এই সপ্তাহে আপনি খুব সতেজ এবং ইতিবাচক শক্তিতে ঘিরে থাকবেন।

শুভ রঙ: গাঢ় নীল

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: সোমবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনি এই সপ্তাহে কর্মক্ষেত্রে ভাল ফলাফল পাবেন। যদিও আপনি বিজোড় পরিস্থিতির মুখোমুখি হতে পারেন তবে আপনি সমস্ত সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। আপনার এই ক্ষমতা দেখে প্রবীণরাও খুব মুগ্ধ হবেন এবং আপনার খুব প্রশংসা করবেন। এই সপ্তাহে আপনার কাজের ক্ষেত্রেও কিছু পরিবর্তন আসতে পারে। আপনি যদি নিজের ব্যবসাটি আরও এগিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করেন তবে এই সপ্তাহে আপনি ইতিবাচক ফলাফল পেতে পারেন। শুরুতে আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন তবে শেষ পর্যন্ত আপনি সাফল্য পাবেন। এই সপ্তাহে রোমান্টিক জীবনে কিছুটা উত্তেজনা থাকবে। সম্ভবত আপনি অপ্রয়োজনীয় বিষয় নিয়ে বিভ্রান্ত হতে পারেন। রাগে আপনি নেতিবাচক সিদ্ধান্তও নিতে পারেন। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি কিছুটা কঠিন বলে মনে হচ্ছে। আর্থিক সংকট আপনার সমস্যাগুলি বাড়িয়ে তুলতে পারে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: বৃহস্পতিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

আপনি এই সপ্তাহে একটি প্রেমের প্রস্তাব পেতে পারেন, তবে আপনি আপনার অনুভূতি প্রকাশ করতে অক্ষম বোধ করবেন। আপনি পিছিয়ে যেতে পারেন, সম্ভবত আপনার সময় প্রয়োজন হবে, তবে আপনি কি জানেন যে এই ব্যক্তিটি আপনি দীর্ঘকাল অপেক্ষা করেছিলেন, তাই কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভাবনা-চিন্তা করুন। কর্মক্ষেত্রে, আপনি এই সময়ের মধ্যে কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। আপনি যদি নিজের ব্যবসা শুরু করতে চান তবে আপনি আপনার নিকটস্থদের কাছ থেকে সাহায্য নাও পেতে পারেন। বিশেষ করে অর্থ নিয়ে সমস্যা হতে পারে। চাকুরিজীবীদের জন্য এই সময়টি স্বাভাবিক হবে। অর্থের ক্ষেত্রে সপ্তাহের শুরুটা ভালই হবে তবে ধীরে ধীরে ব্যয় বাড়তে পারে। সপ্তাহের শেষ থেকে কিছু আর্থিক সুবিধা পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে। বিবাহিতদের জন্য এই সময়টি খুব ভাল হবে বলে আশা করা যায়। স্ত্রীর সঙ্গে চলমান বিরোধ শান্ত হয়ে যাবে। সপ্তাহটি স্বাস্থ্যের ক্ষেত্রে মিশ্রিত হবে। শরীরের ব্যথা, রক্তচাপ ইত্যাদি সমস্যাগুলি সপ্তাহের শেষে দেখা দিতে পারে।

শুভ রঙ: কমলা

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: শনিবার

English summary

Weekly Horoscope: 3 May To 9 May

For some zodiac signs this week will be a heavy one and for others, there will be happiness. Your work may be completed today without any hindrance. Read your weekly horoscope to know how the 7 days will be.
Story first published: Sunday, May 3, 2020, 5:04 [IST]
X