For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ২৭ ডিসেম্বর থেকে ২ জানুয়ারি

|

২০২০ সালের এই শেষ সপ্তাহ এবং নতুন বছর অর্থাৎ ২০২১ সালের শুরু আপনার জন্য হতে চলেছে, জানতে আপনার সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহটি আপনার জন্য খুব গুরুত্বপূর্ণ হবে। এই সময়ের মধ্যে আপনার পরিবারের সকল সদস্যের সঙ্গে ভাল সম্পর্ক থাকবে। আপনি সকলের সমর্থন পাবেন এবং আপনি মানসিক শান্তি বোধ করবেন। আপনার প্রিয়জনের সঙ্গে এই সময়টি বেশি কাটবে। আপনি যদি কোনও সফ্টওয়্যার সংস্থায় কাজ করেন, তবে এই সময়ের মধ্যে আপনার দুর্দান্ত অগ্রগতি হতে পারে। আপনি যদি ব্যবসা করেন, আপনি আপনার ব্যবসা আরও এগিয়ে নিয়ে যাওয়ার কথা ভাবছেন, তবে এই সময়ের মধ্যে আপনি একটি বড় সিদ্ধান্ত নিতে পারেন। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি আপনার জন্য খুব ভাল হবে। এই সময়ে অর্থ সংক্রান্ত কোনও বড় সমস্যা হবে না। সপ্তাহের শেষে স্বাস্থ্য সমস্যা দেখা দিতে পারে। কোনও ধরনের অবহেলা না করে নিজের প্রতি যত্ন নেওয়াই ভাল।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: শনিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

দাম্পত্য জীবনে যদি কোনও ঝামেলা চলতে থাকে তবে তা বাড়তে দেবেন না। জীবনসঙ্গীর সাথে আপনার সম্পর্কের উন্নতি করার চেষ্টা করুন। কাজের ক্ষেত্রে, এই সপ্তাহটি চাকুরিজীবীদের জন্য খুব ব্যস্ত হতে চলেছে, এই সময়ে আপনার উপর বেশি কাজের বোঝা থাকবে। এই সময়ের মধ্যে কোনও গুরুত্বপূর্ণ তথ্য পেতে পারেন। অন্যদিকে, ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি কিছুটা ধীর হবে, তবে সপ্তাহের শেষে আপনি ভাল আর্থিক সুবিধা পেতে পারেন। ইলেকট্রনিক ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে প্রত্যাশিত ফলাফল পাওয়ার উচ্চ সম্ভাবনা রয়েছে। অর্থের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে আপনাকে আপনার সিদ্ধান্তগুলি সাবধানে নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে, বিশেষত যদি আপনি ঋণ নেওয়ার কথা ভাবছেন, তবে কোনও ধরনের তাড়াহুড়ো করবেন না। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি আপনার পক্ষে স্বাভাবিক হবে।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ২৮

শুভ দিন: বৃহস্পতিবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

সপ্তাহের শুরু আপনার পক্ষে ভাল হবে না। এই সময়কালে, আপনার মানসিক উত্তেজনা বাড়তে পারে তবে ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে এবং আপনি ভাল বোধ করবেন। এই সপ্তাহটি চাকুরিজীবীদের জন্য খুব ভাল হতে চলেছে। এই সময়কালে আপনি আপনার বসের সাহায্য পাবেন। এছাড়াও আপনার সমস্ত কাজ সুষ্ঠভাবে সম্পন্ন হবে। অন্যদিকে, ব্যবসায়ীদের তাদের বড় ক্লায়েন্টদের সঙ্গে ভাল সম্পর্ক রাখতে পরামর্শ দেওয়া হচ্ছে। সামান্য অসতর্কতাও আপনার জন্য বড় ক্ষতি ডেকে আনতে পারে। পিতা-মাতার সঙ্গে সম্পর্ক ভাল হবে এবং আপনি মানসিক সমর্থন পাবেন। অর্থের ক্ষেত্রে সপ্তাহটি ঠিকঠাক হবে বলে আশা করা যায়। আপনি যদি আপনার বাজেট অনুযায়ী ব্যয় করেন তবে কোনও বড় সমস্যা হবে না। এই সময়ে আপনার সঞ্চয়ের দিকে আরও ফোকাস করা প্রয়োজন। এই সাত দিন স্বাস্থ্যের দিক থেকে আপনার জন্য মিশ্রিত হবে।

শুভ রঙ: মেরুন

শুভ সংখ্যা: ১১

শুভ দিন: শুক্রবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

অর্থের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল হবে না। এই সময়কালে আপনার কিছু বড় ব্যয় হতে পারে। আপনি আপনার পুরো সপ্তাহটি আগে থেকেই পরিকল্পনা করুন যাতে কোনও বড় সমস্যা না হয়। এছাড়া বড় কোনও অর্থনৈতিক লেনদেন করার জন্যও এই সময়টি উপযুক্ত নয়। কাজের ক্ষেত্রে, এই সপ্তাহ আপনার জন্য মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে। আপনি যদি চাকরি করেন, আপনাকে আপনার কাজের গতির দিকে মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। যদি আপনার বস আপনাকে কোনও পরামর্শ দেয় তবে এটি এড়িয়ে চলবেন না। ব্যবসায়ীরা ভাল ফল পেতে পারে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি আর্থিক সুবিধা পেতে পারেন। অন্যদিকে, আপনার হাতে বড় সুযোগ আসার সম্ভাবনাও রয়েছে। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। বাড়ির সদস্যদের সঙ্গে সম্পর্ক ভাল থাকবে। আপনার জীবনসঙ্গীর সাথে এই সময়টি খুব ভাল কাটবে। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়কালে হাত-পায়ের কোনও সমস্যা হতে পারে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ৩৭

শুভ দিন: মঙ্গলবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনাকে অর্থের দিক দিয়ে এই সপ্তাহে সাবধানতা অবলম্বন করতে হবে, বিশেষত আপনাকে ঋণ নেওয়া এবং দেওয়া এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনার কোনও আর্থিক প্রচেষ্টা ব্যর্থ হতে পারে, যা আপনাকে খুব হতাশ করবে। কাজের ক্ষেত্রে, এই সপ্তাহটি চাকুরিজীবীদের জন্য মঙ্গলজনক হবে বলে আশা করা যায়। অফিসে আপনার কাজের প্রশংসা হবে। ব্যবসায়ীদের জন্য এই সময়টি ভাল হবে না। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে, আপনার বাড়ির কিছু সদস্যের সঙ্গে খারাপ সম্পর্ক থাকতে পারে। সম্ভবত এই সময়কালে, কোনও পুরোনো সম্পত্তি সম্পর্কিত ইস্যু উত্থানের কারণে বাড়ির পরিবেশ কিছুটা উত্তেজনাপূর্ণ হবে। এমন পরিস্থিতিতে আপনাকে খুব ভেবেচিন্তে আচরণ করার পরামর্শ দেওয়া হয়, অন্যথায় আপনার বাড়ির শান্তি বিঘ্নিত হতে পারে। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ে আপনার ইউরিন সম্পর্কিত কোনও সমস্যা হতে পারে। পরিষ্কার-পরিচ্ছন্নতার দিকে খেয়াল রাখুন।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ৩

শুভ দিন: সোমবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

এই সপ্তাহে আপনাকে আপনার কথার বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কাজের ক্ষেত্রে, চাকুরিজীবীদের এই সপ্তাহে আরও ভাল পরিকল্পনা অনুযায়ী তাদের সমস্ত কাজ শেষ করা উচিত। আপনার এই সময়কালে দায়িত্ব বৃদ্ধি হতে পারে। আপনি যদি বুদ্ধিমানের সহিত কাজ করেন, তবে আপনি আপনার সমস্ত কাজ সময়মতো শেষ করতে পারেন। অন্যদিকে, এই সময়কালে আপনার সহকর্মীদের সঙ্গে দ্বন্দ্ব এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে অন্যথায় আপনার ভাবমূর্তি খারাপ হতে পারে। ব্যবসায়ীদের জন্য এই সময়টি ভাল হবে না। অনেক চেষ্টা করার পরেও আপনি সাফল্য পাবেন না। অর্থের ক্ষেত্রে এই সময়টি মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে। আপনি যদি এই সময়ের মধ্যে অবাধে ব্যয় করেন তবে সমস্যা হতে পারে। আপনাকে সঞ্চয়ের দিকে আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক জীবনের পরিস্থিতি স্বাভাবিক থাকবে। এই সময়ে আপনি আপনার পরিবারের সদস্যদের সঙ্গে বেশি সময় ব্যয় করার সুযোগ পাবেন না। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, মানসিক চাপ বৃদ্ধি আপনার শারীরিক স্বাস্থ্যের উপরও প্রভাব ফেলতে পারে। আপনার খুব বেশি চাপ নেওয়া এড়ানো উচিত।

শুভ রঙ: পীচ

শুভ সংখ্যা: ৭

শুভ দিন: শনিবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে আপনি ভাল ফল পেতে পারেন, বিশেষত চাকুরিজীবীদের জন্য এই সময়টি খুব শুভ হতে চলেছে। অন্যদিকে, ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে প্রচুর উপকার পেতে পারেন। আপনার ব্যবসা যদি কাপড়, আয়রন, কাঠ, ইলেক্ট্রনিক্স, প্রসাধনী, পরিবহন ইত্যাদির সাথে সম্পর্কিত হয় তবে এই সময়ের মধ্যে আপনার প্রত্যাশিত ফলাফল পাওয়ার সম্ভাবনা খুব বেশি। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের সঙ্গে আপনার সম্পর্ক ভাল থাকবে। এই সপ্তাহে আপনি পরিবারের সদস্যদের সঙ্গে একটি ছোট ভ্রমণ করতে পারেন। আর্থিক অবস্থা ভাল থাকবে। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, অবিচ্ছিন্নভাবে কাজ করা এড়িয়ে চলুন। কাজের পাশাপাশি আপনার পর্যাপ্ত বিশ্রামও প্রয়োজন।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ৩০

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কর্মক্ষেত্রে আপনার পক্ষে এই সপ্তাহটি খুব কঠিন হতে চলেছে। আপনি যদি চাকরি করেন তবে আপনাকে এই সময়কালে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। অফিসে প্রতিযোগিতা বাড়তে পারে তাই আপনার নিজের ছোটখাটো কাজও যত্ন সহকারে করা উচিত এবং আপনার উচ্চপদস্থ কর্মকর্তাদের অভিযোগ করার সুযোগ দেবেন না। অন্যদিকে, আপনি যদি কোনও সরকারি চাকরির চেষ্টা করছেন, তবে এই সময়কালে আপনার প্রচেষ্টা বাড়াতে হবে। ব্যবসায়ীরা ভাল উপকৃত হতে পারেন। আপনি যদি একটি নতুন ব্যবসা শুরু করতে চান, তবে আপনার সাবধানে সিদ্ধান্ত নেওয়া দরকার। সম্ভবত এই সময়কালে আপনাকে আর্থিক সমস্যার মুখোমুখি পড়তে হতে পারে। পারিবারিক জীবনের পরিস্থিতির কারণে মানসিক চাপ হতে পারে। বাড়ির গুরুজনদের সাথে মতাদর্শগত পার্থক্য হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে, এই সময়টি আপনার পক্ষে উপযুক্ত হবে না। স্ট্রেস আপনার স্বাস্থ্যকে খারাপ করতে পারে।

শুভ রঙ: গাঢ় সবুজ

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: বুধবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

এই সপ্তাহটি আপনার জন্য মিশ্রিত হওয়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শুরু আপনার জন্য খুব ভাল হবে। আপনি এই সময়কালে খুব উদ্যমী এবং উচ্ছ্বসিত হবেন। সপ্তাহের মাঝামাঝি সময়ে আপনি কিছুটা অলসতা অনুভব করতে পারেন। কাজের ক্ষেত্রে, চাকুরিজীবীদের এই সময়কালে খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে, বিশেষত যদি আপনার কাজ মার্কেটিং-এর সাথে সম্পর্কিত হয় তবে আপনার লক্ষ্য পূরণের জন্য আপনাকে খুব কঠোর পরিশ্রম করতে হবে। ব্যবসায়ীদের এই সময়ের মধ্যে কোনও বড় এবং গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ের মধ্যে আপনার কোনও ঝুঁকি না নিলেই ভাল হবে। পার্টনারশিপে কাজ করে এমন ব্যক্তিদের এই সময়ের মধ্যে বিতর্ক এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় আপনি আরও বড় সমস্যায় পড়তে পারেন। পারিবারিক জীবনের ক্ষেত্রে, পিতা এবং বড় ভাইয়ের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় রাখার চেষ্টা করুন। অর্থের ক্ষেত্রে সপ্তাহটি ব্যয়বহুল হবে। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে ভারী খাবার খাওয়া এড়িয়ে চলুন।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ৪৩

শুভ দিন: শুক্রবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

কাজের ক্ষেত্রে আপনি এই সপ্তাহে ভাল ফলাফল পেতে পারেন। গত সপ্তাহে আপনি যে পরিশ্রম করেছেন তার ফল পেতে পারেন। সরকারি চাকুরিজীবীদের জন্য এই সময়টি খুব শুভ হতে চলেছে। আপনি যদি বড় ব্যবসায়ী হন তবে আপনার দীর্ঘস্থায়ী ব্যবসায়ের কেস সমাধানের ফলে আপনি এই সময়ের মধ্যে বড় স্বস্তি পেতে পারেন। পারিবারিক জীবনের পরিস্থিতি অনুকূল থাকবে। এই সময়টি পরিবারের সদস্যদের সঙ্গে অত্যন্ত শান্তিতে এবং আনন্দে কাটবে। বিবাহিতরা তাদের জীবনসঙ্গীর কাছ থেকে কোনও ভাল সংবাদ পেতে পারেন। আর্থিক পরিস্থিতি শক্তিশালী হবে। এই সময়ের মধ্যে, আপনি মূল্যবান কিছুও পেতে পারেন। সপ্তাহের শেষে, আপনি কিছু বড় অর্থ সম্পর্কিত কাজও করতে পারেন। আপনার স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সপ্তাহে আপনি মানসিক এবং শারীরিকভাবে দৃঢ় থাকবেন। কোনও বড় সমস্যা হবে না।

শুভ রঙ: লাল

শুভ সংখ্যা: ৩৬

শুভ দিন: সোমবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

আপনি যদি শিক্ষার্থী হন এবং একটি প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন, তবে আপনার আরও কঠোর পরিশ্রম করা দরকার। এই সময়ে, শিক্ষার প্রতি সামান্য অসতর্কতাও আপনার জন্য বড় সমস্যা তৈরি করতে পারে। ব্যবসায়ীরা এই সময়ের মধ্যে ভাল ফলাফল পেতে পারেন। বিশেষত আপনি যদি নতুন কাজ শুরু করার কথা ভাবছেন, তবে আপনার বাবার সহায়তায় আপনার পরিকল্পনাটি এগিয়ে যেতে পারে। এই সপ্তাহটি চাকুরিজীবীদের জন্য মিশ্রিত হবে বলে আশা করা হচ্ছে। সপ্তাহের শুরুটা ভালই হবে, তবে মাঝখানে কাজের চাপ বাড়ার কারণে আপনি কিছু সমস্যার মুখোমুখি হতে পারেন। ব্যক্তিগত জীবনের ক্ষেত্রে, ঘরোয়া জীবনে ক্রমবর্ধমান বিভেদের কারণে আপনি মানসিকভাবে বিরক্ত হবেন। বাড়ির কিছু সদস্য আপনার প্রতি যথাযথ আচরণ করবে না। এই ধরনের পরিস্থিতিতে আপনাকে মোটামুটি বুদ্ধিমানের সহিত আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। আপনাকে বড় ব্যয় এড়াতে হবে। স্বাস্থ্যের ক্ষেত্রে, এই সময়ের মধ্যে সামান্য সমস্যা হতে পারে।

শুভ রঙ: গোলাপী

শুভ সংখ্যা: ৬

শুভ দিন: শনিবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

এই সপ্তাহে হঠাৎ আপনার আর্থিক সমস্যার সমাধান হবে। এটি আপনাকে প্রচুর স্বস্তি দেবে। এই সব আপনার পরিশ্রমের ফলাফল। পারিবারিক ক্ষেত্রে, এই সময়টি আপনার জন্য খুব শুভ হতে চলেছে। আপনি পরিবারের সঙ্গে আরও বেশি সময় ব্যয় করতে পারবেন। যদি আপনার বাড়িতে কোনও সমস্যা চলছে, তবে এই সময়ের মধ্যে এর থেকে মুক্তি পাওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। কাজের ক্ষেত্রে, আপনি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে পারেন। আপনি যদি চাকরি করেন এবং পাশাপাশি আপনার নিজের ছোট ব্যবসা শুরু করতে চান, তবে আপনি এই সময়ের মধ্যে একটি দুর্দান্ত ব্যবসায়ের অফার পেতে পারেন। তবে আপনার সিদ্ধান্তটি খুব বুদ্ধিমানের সহিত নেওয়া দরকার। স্বাস্থ্যের দিক থেকে এই সময়টি অনুকূল হবে। এই সময়ের মধ্যে, আপনি নিজের দিকে মনোনিবেশ করতে সক্ষম হবেন।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ২২

শুভ দিন: রবিবার

English summary

Weekly Horoscope : 27 December To 2 January

Check out your Weekly Horoscope for 27 December To 2 January.
X