For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাপ্তাহিক রাশিফল : ২৫ অক্টোবর থেকে ৩১ অক্টোবর

|

এই সপ্তাহটি আপনার কেমন কাটবে, তা জানতে সাপ্তাহিক রাশিফলটি পড়ুন।

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

মেষ: ২১ মার্চ - ১৯ এপ্রিল

এই সপ্তাহটি আপনাকে যে কোনও ক্ষেত্রে ভাল ফলাফল দেবে। আপনি যদি ব্যবসা করেন, তবে এই সময়ে আপনার ব্যবসা বৃদ্ধি পাবে এবং আপনি ব্যবসার নতুন উৎস থেকে অর্থ উপার্জনের সুযোগ পাবেন। আটকে থাকে ব্যবসার মামলা এই সময়ের মধ্যে সমাধান হয়ে যেতে পারে। অন্যদিকে, এই সপ্তাহটি কর্মক্ষেত্রে নিযুক্তদের জন্য খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। আপনি আপনার প্রতিভা প্রদর্শন করার সুযোগ পাবেন। আর্থিক ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল। এই সময়ে অর্থ সংক্রান্ত কোনও সমস্যা হবে না। তবে আপনার মনে রাখা দরকার যে, প্রয়োজন অনুযায়ী ব্যয় করা উচিত। আপনি যদি সংরক্ষণের দিকে বেশি মনোযোগ দেন, তবে এটি আপনার পক্ষে ভাল। পারিবারিক জীবনে কিছু সমস্যা দেখা দিতে পারে। আপনাকে এই সময়কালে খুব ভারসাম্যপূর্ণ আচরণ করার পরামর্শ দেওয়া হচ্ছে। যানবাহন ব্যবহার করার সময় আপনাকে আরও যত্নবান হতে হবে।

শুভ রঙ: আকাশী

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: বৃহস্পতিবার

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

বৃষ: ২০ এপ্রিল - ২০ মে

অনেক প্রচেষ্টা সত্ত্বেও যদি আপনি কোনও কাজ করতে অক্ষম হন, তবে হতাশ হওয়ার পরিবর্তে ইতিবাচক মন নিয়ে চেষ্টা চালিয়ে যান। সময় এলে আপনি অবশ্যই সাফল্য পাবেন। আপনি যদি ব্যবসা করেন এবং বড় বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে আপনার সিদ্ধান্তটি সাবধানে নিন। লাভবান হওয়ার জন্য আপনার শর্টকাট রুট গ্রহণ করা উচিত নয়, অন্যথায় লাভের জায়গায় লোকসান হতে পারে। চাকুরিজীবীদের অফিসে তাদের সমস্ত কাজ গুরুত্বের সঙ্গে করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়কালে আপনার ছোট কাজগুলি সাবধানতার সাথে করা উচিত। পারিবারিক জীবনের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার স্বাভাবিকের চেয়ে ভাল হবে। পিতামাতার স্বাস্থ্য ভাল থাকবে এবং আপনি তাদের সাথে আরও বেশি সময় কাটানোর সুযোগ পাবেন। অন্যদিকে, জীবনসঙ্গীর সাথে এই সময়কালে সামান্য সমস্যা হতে পারে। তবে বোঝাপড়ার কারণে কোনও বড় সমস্যা হবে না। অর্থের দিক দিয়ে এই সপ্তাহটি খুব ব্যয়বহুল হবে। যতটা সম্ভব সম্পদ জমানোর চেষ্টা করুন। এই সময়ের মধ্যে ক্রমবর্ধমান চাপের কারণে আপনার স্বাস্থ্য ক্ষতিগ্রস্থ হতে পারে।

শুভ রঙ: বাদামি

শুভ সংখ্যা: ৩৫

শুভ দিন: সোমবার

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন: ২১ মে - ২০ জুন

মিথুন রাশির জন্য এই সপ্তাহটি মিশ্রিত হতে চলেছে। কর্মক্ষেত্রে আপনার অগ্রগতি হতে পারে। আপনি যদি অংশীদারিত্বের সঙ্গে ব্যবসা করেন, তবে আজ আপনাদের মধ্যে কিছু সমস্যা হতে পারে। আপনার সঙ্গীর নেওয়া সিদ্ধান্ত গুলিকে বিশ্বাস করার চেষ্টা করুন। আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। এই সময়ের মধ্যে আপনি আপনার আয় বাড়ানোর জন্য সর্বাত্মক চেষ্টা করবেন। এই সপ্তাহটি পারিবারিক জীবনের জন্য চ্যালেঞ্জ পূর্ণ হবে। এই সপ্তাহে পরিবারের সদস্যদের সঙ্গে আপনার সম্পর্ক খারাপ হতে পারে। এই সময়ে পিতামাতার সহায়তা পাবেন না। তা ছাড়া এই সময়ে, আপনি জীবনসঙ্গীর স্বাস্থ্য নিয়েও খুব চিন্তিত হবেন। সপ্তাহের মাঝামাঝি হঠাৎ আপনাকে বাইরে ভ্রমণ করতে হতে পারে। স্বাস্থ্যের দিক থেকে যদি পেটের কোনও সমস্যা থেকে থাকে, তবে এই সময়ের মধ্যে আপনাকে আপনার খাবারের দিকে বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৪

শুভ দিন: শনিবার

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

কর্কট: ২১ জুন - ২২ জুলাই

অর্থের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার পক্ষে ভাল নয়। গ্রহদের অশুভ প্রভাবের কারণে এই সময়ে আপনার আর্থিক সমস্যা আরও গভীর হতে পারে। তাই আপনাকে অত্যাধিক ব্যয় এড়াতে পরামর্শ দেওয়া হচ্ছে। কর্মক্ষেত্রে এই সময়টি আপনার পক্ষে ভাল। অফিসে আপনার সমস্ত কাজ খুব সহজেই শেষ হয়ে যাবে। আপনি যদি বিক্রয় সম্পর্কিত কাজ করেন, তবে আপনি ভাল সাফল্য পেতে পারেন। আপনি যদি অবিবাহিত হন, তবে এই সময়ে বিয়ের প্রস্তাব পেতে পারেন। এ ক্ষেত্রে আপনার সিদ্ধান্তটি সাবধানতার সঙ্গে নেওয়া দরকার। আপনি যদি বিবাহিত হন, তবে এই সপ্তাহটি আপনার জন্য বিশেষ কিছু হতে চলেছে। আপনার জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। এই সময়ের মধ্যে আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে কিছু ভাল সংবাদ পেতে পারেন। স্বাস্থ্যের দিক থেকে আপনার ত্বকের সমস্যা হতে পারে। কোনও নতুন ঔষধ ব্যবহার করার আগে ডাক্তারের সঙ্গে পরামর্শ করা ভাল।

শুভ রঙ: নীল

শুভ সংখ্যা: ১২

শুভ দিন: মঙ্গলবার

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

সিংহ: ২৩ জুলাই - ২২ আগস্ট

আপনি যদি ছাত্র হন, তবে এই সময়টি আপনার জন্য চ্যালেঞ্জপূর্ণ হবে। প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া শিক্ষার্থীদের আগের চেয়ে বেশি পরিশ্রম করার পরামর্শ দেওয়া হচ্ছে। এই সময়ে আপনার শিক্ষাক্ষেত্রে কিছু বাধা থাকার সম্ভাবনা রয়েছে। আপনার গুরু এবং প্রবীণদের সাহায্য নেওয়া আপনার পক্ষে ভাল। পড়াশোনার প্রতি অবহেলা আপনাকে সমস্যায় ফেলতে পারে। এই সময়কালে আপনাকে আপনার শত্রুদের থেকে সাবধান থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। পারিবারিক জীবনে আনন্দ বাড়বে। এই সপ্তাহটি ভাইবোনদের সঙ্গে খুব ভাল হতে চলেছে। পিতা-মাতার সমর্থন পাবেন। এই সময়কালে আপনি তাদের কাছ থেকে আর্থিক সহায়তা পেতে পারেন। আপনার জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক জোরদার করার চেষ্টা করুন। কোনও তৃতীয় ব্যক্তিকে আপনার ব্যক্তিগত বিষয়ে হস্তক্ষেপ করতে দেবেন না। যদি সম্ভব হয় তবে এই সময়ে সঙ্গীর সাথে আরও বেশি সময় ব্যয় করার চেষ্টা করুন। আর্থিক পরিস্থিতির উন্নতি সম্ভব। এই সময়কালে হঠাৎ করে ধন সম্পদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার জন্য মিশ্রিত হবে। আপনি যদি ব্যবসা করেন এবং একটি বড় চুক্তিতে সাক্ষর করতে চান, তবে আপনাকে খুব বুদ্ধিমানের সঙ্গে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। তাড়াহুড়োয় নেওয়া সিদ্ধান্ত আপনাকে বড় সমস্যায় ফেলতে পারে। চাকুরিজীবীদের জন্য এই সময়টি স্বাভাবিক হবে।

শুভ রঙ: হলুদ

শুভ সংখ্যা: ১৪

শুভ দিন: শুক্রবার

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

কন্যা: ২৩ আগস্ট - ২২ সেপ্টেম্বর

পারিবারিক ক্ষেত্রে এই সপ্তাহটি মঙ্গলজনক হবে না। কাজে ব্যস্ত থাকার কারণে আপনি পরিবারের সঙ্গে বেশি সময় কাটানোর সুযোগ পাবেন না। বাড়িতে বিতর্ক হওয়ার সম্ভাবনাও রয়েছে। আপনার কঠোর মনোভাবের কারণে জীবনসঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। আপনার ব্যক্তিগত জীবনে মনোযোগ দেওয়া এবং প্রিয়জনের সঙ্গে ভালো আচরণ করা উচিত। এই সময়ে আপনি আপনার মায়ের স্বাস্থ্য নিয়ে খুব চিন্তিত হবেন। অর্থের অবস্থা ভাল থাকবে। এই সময়কালে আপনার আয় বাড়তে পারে। আপনি সপ্তাহের মাঝামাঝি কোনও সময়ে মূল্যবান জিনিস কেনাকাটা করতে পারেন। আপনি যদি ব্যবসা করেন, তবে এই সপ্তাহে একটি নতুন ব্যবসার অফার পেতে পারেন। তবে আপনাকে তাড়াহুড়া না করার পরামর্শ দেওয়া হচ্ছে। অন্যথায় আপনি সমস্যায় পড়তে পারেন। অন্যদিকে, এই সপ্তাহটি চাকুরিজীবীদের জন্য খুব ব্যস্ত হতে চলেছে। আপনি যদি একটি বড় প্রকল্পে কাজ করছেন, তবে এই সপ্তাহে আপনার উপর কাজের চাপ উল্লেখযোগ্য পরিমাণে বাড়তে পারে। স্বাস্থ্যের দিক থেকে আপনার যদি মাইগ্রেনের সমস্যা থেকে থাকে, তবে আপনাকে নিজের যত্ন নিতে হবে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২৩

শুভ দিন: বুধবার

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

তুলা: ২৩ সেপ্টেম্বর - ২২ অক্টোবর

কর্মক্ষেত্রে আপনি এই সপ্তাহে ভাল ফলাফল পাবেন। আপনি অফিসে কঠোর পরিশ্রম করবেন এবং সিনিয়র অফিসারদের মন জয় করতে সফল হবেন। যদিও কাজের চাপ আপনার উপর বাড়তে পারে। তবে আপনি সম্পূর্ণ সততার সঙ্গে আপনার দায়িত্বগুলি সম্পর্ণ করবেন। আপনি যদি কোনও সফ্টওয়্যার সংস্থায় কাজ করেন, তবে এই সপ্তাহে আপনি বড় সাফল্য পেতে পারেন। আপনার বেতন বাড়ার সম্ভাবনা রয়েছে। সপ্তাহের শুরুটি ব্যবসায়ীদের জন্য কিছুটা ধীর হয়ে উঠবে, তবে শীঘ্রই আপনি আশানুরূপ সুবিধা পাবেন। এই সপ্তাহটি খুচরা ব্যবসায়ীদের জন্য উপকারী হতে চলেছে। আপনার বাচ্চাদের প্রতি আরও মনোযোগ দেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। কাজের পাশাপাশি আপনার পরিবারও আপনার পক্ষে সমানভাবে গুরুত্বপূর্ণ। জীবনসঙ্গীর সাথে সমন্বয় ভালো থাকবে। প্রতিকূল পরিস্থিতিতে তাদের সম্পূর্ণ সমর্থন পাবেন। এই সপ্তাহে অর্থ সম্পর্কে উদ্বেগ গভীর হতে পারে। যে কোনও পুরানো ঋণ নিয়ে আপনি খুব চিন্তিত হবেন। এর বাইরে ক্রমবর্ধমান ব্যয়ও আপনার অর্থনৈতিক অবক্ষয়ের কারণ হতে পারে। সপ্তাহের শেষে কোনও স্বাস্থ্য সমস্যা হতে পারে। এই সময়ে, আপনি যদি কোনও অভাবীকে সাহায্য করার সুযোগ পান, তবে ফিরিয়ে দেবেন না।

শুভ রঙ: মেরুন

শুভ সকাল: ৩৮

শুভ দিন: রবিবার

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

বৃশ্চিক: ২৩ অক্টোবর - ২১ নভেম্বর

কাজের ক্ষেত্রে এই সপ্তাহটি খুব গুরুত্বপূর্ণ হতে চলেছে। কর্মক্ষেত্রে এই সময়ের মধ্যে কোনও বড় পরিবর্তন সম্ভব। আপনি এই সময়ে প্রত্যাশা অনুযায়ী স্থানান্তর পেতে পারেন। অন্যদিকে, যদি আপনার কাজটি অস্থায়ী হয়, তবে এই সপ্তাহে এটি স্থায়ী হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে। আপনি যদি সোনা, রুপো, ডিজেল, পেট্রোল ইত্যাদির ব্যবসা করেন, তবে এই সপ্তাহটি আপনার জন্য আর্থিকভাবে খুব উপকারী হতে চলেছে। এই সময়ে আপনি লাভ করার অনেক সুযোগ পাবেন। পারিবারিক জীবনে সুখ থাকবে। পরিবারের সদস্যদের সাথে আপনি প্রচুর মজা করবেন। আপনি আপনার জীবনসঙ্গীর সম্পূর্ণ সমর্থন পাবেন এবং আপনি একসাথে আপনার ঘরোয়া দায়িত্ব পালনের চেষ্টা করবেন। এই সময়কালে আর্থিক পরিস্থিতির উন্নতির প্রবল সম্ভাবনা রয়েছে। এই সময়ে আপনি পূজা পাঠে আরও বেশি মনোযোগ দেবেন এবং আপনি যে কোনও ধর্মীয় কর্মসূচিতেও অংশ নিতে পারবেন। স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে।

শুভ রঙ: ক্রিম

শুভ সংখ্যা: ৩৩

শুভ দিন: সোমবার

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

ধনু: ২২ নভেম্বর - ২১ ডিসেম্বর

আপনি যদি কাজ করেন তবে এই সপ্তাহে আপনাকে খুব সতর্ক থাকার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার বসের দেওয়া প্রতিটি দায়িত্ব সাবধানতার সঙ্গে এবং সময়মত পালনের চেষ্টা করুন। আপনি যদি সম্প্রতি কোনও নতুন চাকরিতে যোগদান করেছেন, তবে আপনাকে এই সময় খুব কঠোর পরিশ্রম করতে হতে পারে। তবে আপনার কঠোর পরিশ্রম বৃথা যাবে না এবং আপনি অবশ্যই আসন্ন সময়ে ভাল ফলাফল পাবেন। ব্যবসায়ীদের জন্য এই সময়টি উপযুক্ত হতে পারে। আপনি যদি নতুন ব্যবসায় নিজের ভাগ্য চেষ্টা করার কথা ভাবছেন, তবে আপনাকে বিষয়টি সম্পর্কে জেনে নিতে হবে। আপনার মনে যদি কোনও ধরণের সংশয় থাকে, তবে বিশেষজ্ঞ এবং অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিতে দ্বিধা করবেন না। এই সপ্তাহে আর্থিক পরিস্থিতি ঠিক থাকবে। অন্যদিকে সম্পত্তি সম্পর্কিত কাজের জন্য এই সময়টি অনুকূল। পারিবারিক জীবনে পরিস্থিতি অনুকূল থাকবে। বাড়িতে শান্তি বজায় থাকবে এবং পরিবারের সাথে আপনার সম্পর্কও ভাল থাকবে। স্বাস্থ্যের দিক থেকে আপনার এই সময়কালে মাথা ব্যথা, অনিদ্রা ইত্যাদি সমস্যা হতে পারে।

শুভ রঙ: সবুজ

শুভ সংখ্যা: ২

শুভ দিন: শনিবার

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

মকর: ২২ ডিসেম্বর - ১৯ জানুয়ারি

অর্থ সমস্যা থেকে মুক্তি পাওয়ার জন্য আপনাকে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করতে হবে। এগুলি ছাড়াও যদি আপনি এই সময়ের মধ্যে কোনও আর্থিক লেনদেন করেন, তবে সম্পূর্ণ সতর্কতার সঙ্গে এটি করুন। সপ্তাহের মাঝামাঝি সময়ে বাড়িতে অর্থ নিয়ে দ্বন্দ্ব হওয়ার সম্ভাবনা রয়েছে। এই ধরণের পরিস্থিতিতে আপনাকে উত্তেজিত না হয়ে সচেতনতার সঙ্গে কাজ করার পরামর্শ দেওয়া হচ্ছে। আপনার অসদাচরণ সম্পর্কের ক্ষেত্রে তিক্ততা বাড়িয়ে তুলতে পারে। আপনি যদি কাপড়, জুতো বা প্রসাধনী জিনিসের ব্যবসা করেন তবে এই সময়ের মধ্যে আপনি ভাল লাভ পেতে পারেন। চাকুরিজীবীদের পক্ষে এই সপ্তাহটি স্বাভাবিক হবে। এই সময়ের মধ্যে, আপনার সমস্ত কাজ সহজেই শেষ হবে। একই সঙ্গে উর্ধ্বতন কর্মকর্তাদেরও পূর্ণ সমর্থন পাবেন। আপনার জীবনসঙ্গীর সাথে প্রেম বাড়বে। আপনি আপনার প্রিয়জনের সমর্থন পাবেন। স্বাস্থ্যের দিক থেকে কিছু সমস্যা দেখা দিতে পারে।

শুভ রঙ: জাফরান

শুভ সংখ্যা: ১৯

শুভ দিন: শুক্রবার

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কুম্ভ: ২০ জানুয়ারি - ১৮ ফেব্রুয়ারি

কাজের ক্ষেত্রে এই সপ্তাহে মিশ্র ফলাফল পেতে পারেন। আপনি যদি কোনও সরকারী চাকরী করেন, তবে বসের সঙ্গে সম্পর্ক ভালো রাখুন। কোনও পরিস্থিতিতে উত্তেজিত হবেন না, শান্ত মাথায় কাজ করুন। রাগ আপনার পক্ষে ক্ষতিকর প্রমাণ করতে পারে। ব্যবসায়ীদের তাদের সমস্ত কাজ আইনের আওতায় থেকে করার পরামর্শ দেওয়া হচ্ছে। লাভের জন্য কোনও অবৈধ কাজ না করলে ভাল হবে। অর্থের অবস্থা ভাল থাকবে। তবে এই সময়ের মধ্যে চিন্তা করে ব্যয় করুন। আপনি যদি নিজের আয় বাড়ানোর চেষ্টা করেন, তবে আপনি সপ্তাহের শেষে সাফল্য পেতে পারেন। পারিবারিক জীবন সুখের হবে। এই সময়ে আপনার বাড়িতে কোনও মাঙ্গলিক অনুষ্ঠানের আয়োজন করা হতে পারে।

শুভ রঙ: সাদা

শুভ সংখ্যা: ৫

শুভ দিন: সোমবার

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

মীন: ১৯ ফেব্রুয়ারি - ২০ মার্চ

অর্থের ক্ষেত্রে এই সপ্তাহটি আপনার জন্য শুভ হবে। আয় বাড়ার প্রবল সম্ভাবনা রয়েছে, যা আপনার আর্থিক অবস্থার উন্নতি করবে। আপনি যদি সরকারী খাতে কাজ করেন, তবে আপনি এই সময়কালে প্রচুর আর্থিক সুবিধা পেতে পারেন।যদিও সপ্তাহের মাঝামাঝি সময়ে ব্যয় বাড়তে পারে। তবে আপনার অর্থনৈতিক দিকটি আরও শক্তিশালী থাকবে। কাজের ক্ষেত্রে আপনাকে এই সময় আরও কঠোর পরিশ্রম করতে হতে পারে। তবে মনে রাখবেন, আপনার কঠোর পরিশ্রম বৃথা যাবে না, আপনি শীঘ্রই ভাল ফলাফল পাবেন। ব্যবসা ক্ষেত্রে আসা বাধা এই সময়ের মধ্যে দূর হয়ে যাবে। আপনি যদি বিবাহিত হন, তবে আপনার জন্য এই সময়টি খুব ভাল। জীবনসঙ্গীর সাথে সম্পর্কের উন্নতি হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার মধ্যে প্রেম বৃদ্ধি পাবে। আপনার পিতামাতার স্বাস্থ্য খুব ভাল হবে। আপনার স্বাস্থ্যের দিক থেকে এই সপ্তাহটি স্বাভাবিক।

শুভ রঙ: বেগুনি

শুভ সংখ্যা: ২০

শুভ দিন: বৃহস্পতিবার

English summary

Weekly Horoscope : 25 October To 31 October

Check out your Weekly Horoscope For 25 October To 31 October.
X